Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

সর্বধর্মীয় বা সেকুলার গুদ [collected, mazhabified]

oneSickPuppy

Storyteller
পরদানেশীন হয়ে থাকা বর্তমান যুগে প্রায় অসম্ভব. উচ্ছশিক্ষিতা সানিয়া প্রথমে ভেবেছিল পরদানেশীন হয়েই থাকবে. স্বামী পুত্র ও কন্যা নিয়ে সংসারে বেশ ভালই মেতেছিল. কিন্তু শেষ পর্যন্ত শোহরের সাথে ডিভোর্স হয়ে গেল. এবং ভালো চাকরী নিয়ে সম্পূর্ণ এক অজানা শহরে চলে গেল.

চাকরী না নিলেও সানিয়ার অসুবিধা হতো না. তবুও সময় কাটানোর জন্যও চাকরী নিল. স্বামীর সাথে আর কোনও সম্পরকই রইল না. এবং যোগাযোগ রইল না. তবে ছেলে মেয়েকে মাঝে মাঝে দেখা করে যায়.

প্রথম প্রথম বাসে অফিস আসা যাওয়া করত সানিয়া. সানিয়ার সেক্স ফিগার দেখে সকলেই তাকে ২২ বছরের কুমারী ভাবত. অফিস হতে আসার সময় বাসের ভিরে সানিয়ার স্তন দুটো যেভাবে টেপা যাচ্ছিল তা বলার মত নয়.

একজন পিছনে দাড়িয়ে পাছার উপর এমন চাপ দিচ্ছিল যে সানিয়া দাড়াতে পারছিল না, প্যান্টের ভিতর থেকে বাঁড়াটা শক্ত হয়ে গেছে.

অনেকটা রাস্তা এইভাবে আস্তে আস্তে সানিয়া কামাতুরা হয়ে পাছাটা ঠেসে ধরল পিছনের ভদ্রলোকের বাঁড়ার উপর. অতিরিক্ত ভিরে নামার সময় ভদ্রলোক সাহস করে সানিয়ার বগলে হাত পুরে স্তন দুটো টিপতে টিপতে দরজা পর্যন্ত নিয়ে এলো.

ভদ্রলোক কিন্তু নাম্ল না, পরের স্টপেজে নাম্ব তাই এগিয়ে এলাম. এদিকে বাড়িতে এসে স্নান করলেও সানিয়া ঠাণ্ডা হতে পারল না. বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়ল.

১৭/১৮ বছরের একটা হিন্দু ছেলে রেখেছিল ঘরের কাজ এবং রান্না বান্না করার জন্য - সোনু কুমার. সোনু জল খাবার নিয়ে সানিয়ার রুমে ঢুকে বলল ম্যাডাম শুয়ে আছেন কেন শরীর খারাপ নাকি.

সোনু দেখল সানিয়ার কপালে বিন্দু বিন্দু ঘাম জমেছে. আর মলবিকা সোনুর দিকে তাকিয়ে নীচের ঠোঁটটা দাঁত দিয়ে চেপে রেখে বলল পা হাতে খুব যন্ত্রণা কেমন কিছু নই যে একটু টেপাবো. কিছুই ভালো লাগছে না.

সোনু বলল ম্যাডাম সানিয়া টিপে দিলে হবে, তাহলে টিপে দিচ্ছি. সানিয়া বলল তুমি সানিয়ার জন্যও কষ্ট করবে. সোনু বলল তাতে কি হয়েছে. এমন তো কোন কঠিন কাজ নয় যে কষ্ট হবে.

কথাটা শেষ করেই বিছানায় বশে মাথায় হাত দিতেই সারা শরীর কেঁপে উঠল সানিয়ার. উপুড় হয়ে শুয়ে বলল, কোমরটা আগে টেপ.

পিঠ খোলা ব্লাউজ, পুরো পিঠ এবং কোমরের অনেক নীচে শাড়ি পরে থাকায় ঘাড় হতে পাছা পর্যন্ত ফর্সা দেহটা দেখা যাচ্ছিল. মাঝখানে তিন আঙুল চওড়াতে হবে না ব্লাউজটা খুলে বসেছিল. আর ভিতরে ব্রেসিয়ার রয়েছে পরিস্কার বোঝা যাচ্ছে.

সোনু নরম কোমর ও খোলা পিঠ দেখতে দেখতে টিপতে লাগল এবং যখন পাছা দুটো টিপল তখন সোনুরও তাই দেখে শিহরণ জাগল.

স্তন টেপার মত পাছা দুটো মুঠো করে টিপতে টিপতে হাত দুটো টিপতে যেতেই হাত সরে যেতে লাগল. হাত সরে সরে পায়ের শাড়ির কাছে এসে গেল. বলল ম্যাডাম সিন্থেটিক শাড়িতে হাত পিছলে যাচ্ছে.

সানিয়া কামে অস্থির হয়ে বলল শাড়ির ভেতরে টিপলেই পারিস.

সোনু পায়ের পাতা হতে টিপতে টিপতে শাড়ি ও সায়া কোমরের দিকে তুলে জড়ো করে দিয়ে দুটো থাইয়ের মাঝে হাত পুরে মাল ভর্তি মলাবিকার ডাঁসা গুদটা টিপতে টিপতে সায়া ও শাড়ি খুলে চিত করে দিল সানিয়াকে.

সানিয়ার দেহে শুধু ব্লাউজ আর ব্রা. সানিয়া সোনুকে জড়িয়ে ধরল. সোনুও সানিয়াকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ব্লাউজ ও ব্রা খুলে স্তন দুটো টেপা শুরু করে দিল.

কামানো ফর্সা বগলে জিভ বুলিয়ে বগল দুটো চাটতে চাটতে বগলের পাশে কামড় দিতে লাগল.

সানিয়া সোনুর মুখে একটা স্তন পুরে দিতেই সোনু স্তনটা চুষতে চুষতে অন্যটা টিপতে লাগল.

১৭/১৮ বছরের নেপালি ছেলের হাতে এতো জোড় আছে প্রথমে বিশ্বাস হয়নি সানিয়ার. আগুনের মত পরম স্তন দুটো কয়েক মিনিটের মধ্যেই টিপে ঠাণ্ডা করে দিল.

তবুও আঁশ মিটছে না দুই সন্তানের জননী সানিয়ার. সোনুরও আঁশ মিটছে না সানিয়ার পরম নিটোল স্তন দুটো চুষে. সোনু স্তনে কামড় দিতে লাগল কাম বারার সাথে সাথে. সানিয়া কিছু বলছে না দেখে জোরে জোরে স্তন দুটো কামড়ে মাংস পিন্ড টুকরো টুকরো করে দিল. তবুও সানিয়া কিছু বলল না.

বরং সোনুর মাথাটা নিজের স্তনে চেপে চেপে ধরতে লাগল. এদিকে সোনুর বাঁড়া শক্ত হয়ে দাপাদাপি করতে লাগল. তখন সোনু সানিয়ার গুদের বালে হাত বুলিয়ে গুদে আঙুল পুরে দিতেই সানিয়া বলল, একটা মোটা কিছু ঢোকা.

সোনু মগ্ন হয়ে বাঁড়াটা বের করে সানিয়াকে দেখিয়ে বলল, ম্যাডাম এটা ঢোকাবো. সানিয়া সোনুর আনকাট বাঁড়াটা মুঠো করে নিজের স্তনে ও গালে ঠেকিয়ে সামনের চামড়া ঠেলে সরিয়ে লাল কেলাটা মুখে পুরে চুষতে লাগল. সোনু দাঁত চেপে সানিয়ার স্তন দুটো জোরে জোরে টিপতে লাগল.

সানিয়া আনকাট বাঁড়াটা মুখ থেকে বের করে গুদে ঠেকিয়ে বলল, ঢোকা. সোনু এক ঠাপেই সানিয়ার গুদে পুরে বাঁড়াটা ঢুকিয়ে দিল. সানিয়া সোনুকে জড়িয়ে ধরে বলল, জোরে জোরে কর.

সোনুও জোরে জোরে ঠাপ দিতে লাগল. ঠাপ খেতে খেতে সানিয়া বলল, তোর যত জোড় আছে সেই জোরে ঠাও দিয়ে গুদ ফাটিয়ে দে. সোনুও জোরে জোরে থাপ দিয়ে একসময় আনকাট বাঁড়াটা ঠেসে ধরে চিড়িক চিড়িক করে গাঢ় সনাতনী বীর্য ঢেলে দিল সানিয়ার পাকজাদ গুদে এবং অবশ হয়ে পড়ল. সানিয়াও অনেক দিন পর পাকীযা গুদের জল খসিয়ে হাত দুটো দু পাশে এলিয়ে দিয়ে ঘন ঘন নিশ্বাস নিতে লাগল.

সোনু গুদের ভিতর থেকে বাঁড়াটা বের করে সানিয়ার দিকে তাকিয়ে লজ্জায় মাথাটা নত করল. সানিয়া নিজের সায়াতে সোনুর আকাটা বাঁড়া মুছতে মুছতে মুচকি হেঁসে বলল, এতো লজ্জা পাওয়ার কি আছে. মনে কর সানিয়া তোর বৌ. এবার বল কেমন লাগল?

সোনু সায়া নিয়ে সানিয়ার গুদ মুছতে মুছতে বলল, খুব ভালো লেগেছে. সানিয়া বলল, যদি প্রতিদিন এইভাবে গা হাত তেপাতে রাজি হলে পারবি তো. সোনু সানিয়াকে কাছে টেনে স্তনে গুদে হাত বলাতে বলাতে বলল, পারব. আপনার কেমন লাগল কে জানে.

সানিয়া ক্লাঞ্ছাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল, দারুণ লেগেছে. তুই আমাকে সানিয়া বলেই ডাকবি. আর মনে করবি সানিয়া তোর বৌ.

কি মনে থাকবে তো. বৌয়ের গুদ মেরে বৌকে গর্ভবতী করতে হবে কিন্তু. সোনু সানিয়াকে নিজের বুকে জড়িয়ে টিপে ধরে বলল, করব করব করব.

তারপর দুজনেই পোশাক পড়ল. পোশাক পরে সানিয়া নিজের হাতে সোনুকে খাইয়ে দিল. আর সোনু সানিয়াকে খাওয়াল. রাত্রে খাওয়া দাওয়া করে সোনু নিজের ঘরে শুতে গেলে, সানিয়া সোনুর হাত ধরে বলল, একই বৌকে একা রেখে কোথায় যাচ্ছিস. আজ থেকে তুই সানিয়ার কাছে শুবি.

সোনু সানিয়ার বিছানায় শুয়ে পড়ল. সানিয়া সম্পূর্ণ নগ্ন হয়ে সোনুকে নগ্ন করে বাঁড়াটা নাড়াতে লাগল. সোনু দুই সন্তানের পাকীযা জননী সানিয়ার মোসলমানী স্তন ও গুদ ছানতে ছানতে সানিয়ার উপরে কোমরটা তুলতেই সানিয়া আকাটা বাঁড়াটা ধরে গুদে ঢুকিয়ে নেবার জন্যও বলল.

সোনু ঠাপ দিতেই কচ করে ঢুকে গেল রসে ভরপুর পাকসাফ গুদে. সোনু ঠাপ দিতে লাগল আর সানিয়ার গুদে ফচ ফচ আওয়াজ হতে লাগল. লাগাতার ছয় মাস সানিয়ার গুদ মেরে সোনু ছুটি চাইল দেশে যাবার জন্যও. ওর মা বাবা চিথি পাঠিয়েছে দেশে ফেরার জন্যও.

তাই সোনু নিজের বাড়ি চলে গেল.
 
সানিয়া চোখে অন্ধকার দেখল সোনু চলে যাবার পর। প্রতিদিন সোনুর আনকাট ল্যাওড়াটা দিয়ে পাকীযা গুদ মারিয়ে বেশ অভ্যেস হয়ে গিয়েছিল সানিয়ার।

শেষ পর্যন্ত সহ কর্মীদের সহযোগিতায় সোনুর বয়সী ১৭/১৮ বছরের একটি হিন্দু ছেলে পাওয়া গেল। রান্নাবান্না করার জন্যও। ছেলেটির নাম হরিয়া।

সানিয়া মনে মনে ভাব্ল হরিয়াকে দিয়ে গুদ মারাবে।

একদিন রাত্রে হরিয়ার ঘরে উঁকি মারতেই দেখল হরিয়া হাঁটু মুড়ে বশে হস্তমৈথুন করছে। ১৭/১৮ বছরের ছেলে হলে কি হবে বাঁড়াখানা বেশ মোটা। বেশ কালো আর চামড়ীদার মোটা বাড়াটা।

সানিয়া কামে অস্থির হয়ে দরজা ঠেলে ঢুকে পড়ল। সানিয়াকে দেখে হরিয়া ভয় পেল এবং সাথে সাথে বাঁড়াটা নরম হয়ে গেল। সানিয়া হরিয়ার পাশে বশে আনকাট বাঁড়াটা মুঠো করে ধরে বলল, কি হল হরিয়া বন্ধ করলি কেন তোর কাজ। আমাকে দেখে ভই পাওয়ার কিছু নেই। এখানে তুই আর সানিয়া ছাড়া কেও নেই। ছেলেরা যুবক হলেই হস্তমৈথুন করে বাধ্য হয়ে। যারা গুদে বাঁড়া ঢোকাতে পায় তারা করে না। জারা পৃথিবীতে কয়েক কোটি টন বীর্য হস্তমৈথুন করে নষ্ট হয়। সেই বীর্যগুলো যদি মেয়েরা নিজেদের ভেতরে নিতে পারত তাহলে বীর্যগুলো নষ্ট হতো না এই ভাবে। আয় সানিয়া মালকিনের সাথে। এইভাবে হস্তমৈথুন করে করে আর কোনও দিন বীর্য নষ্ট করবি না। তোর মূল্যবান বীর্য্য শুধুমাত্র সানিয়া মালকিনের ভেতর ফেলবি - কখনো নষ্ট করবি না।

সানিয়ার কথা শুনে এবং বাড়াতে নারীর নরম হাতের স্পর্শ পেয়ে হরিয়ার আনকাট বাঁড়াটা সানিয়ার নরোম পাক হাতের মুঠোয় আবার শক্ত হয়ে গেল। সানিয়ার কথা শুনে নগ্ন অবস্থাতেই উঠে দাঁড়াল। সানিয়া নগ্ন হরিয়ার দিকে তাকিয়ে মুচকি হেঁসে বলল, হাত মারতে মারতে কার গুদ মারার কথা চিন্তা করছিলিস?

সানিয়ার কথা শুনে হরিয়া কিছুটা সাহসী হয়ে সানিয়ার আঁচল সরিয়ে স্তন দুটো থাবা মেরে ধরে টিপতে টিপতে বলল, যেদিন থেকে এখানে এসে আপনাকে দেখেছি, সেইদিন থেকেই প্রতিদিন রাত্রে দুতিনবার এবং দিনেও দুতিনবার আপনার ওর খানদানী মোসলমানী গুদ মারছি চিন্তা করে হাত না পারলে থাকতে পারি না। মাল বেরবার সময় মনে মনে বলি …।

কথাটা শেষ করল না হরিয়া। মুচকি হেঁসে সানিয়া বলল, কি হল, কি মনে মনে বল বললে না তো।

হরিয়া সন্তানবতী সানিয়ার ভরাট স্তন দুটো জোরে জোরে টিপতে টিপতে বলল – সুনলে আপনার রাগ হবে।

সানিয়া বলল রাগ করতে যাবো কোঁ দুঃখে। তুই বলতে পারিস।

হরিয়া সানিয়ার মসৃণ গালে মুখ ঘসতে ঘসতে বলল। বলি এই গুদ্মারানি পাকীযা শালী, খানকী মুল্লী মাগী, তোর মাযহাবী গুদে সনাতনী মাল ঢালছি, দেখি তোর মোমিনা গুদের জোড় কত, দেখি তুই কত আকাটার ঠাপ খেতে পারিস। তোকে যদি চুদতে না পারি তো সানিয়া হিন্দুর বাচ্চা নইরে বেশ্যা মাগী।

সানিয়া হরিয়ার কথা শুনে কামে অস্থির হয়ে হরিয়াকে নিয়ে নিজের বিছানায় এসে সম্পূর্ণ নগ্ন হয়ে বলল, আজ থেকে তুই মনে করবি সানিয়া তোর বৌ মানে বিবি। তোর যেমন খুশি তেমন ভাবে সানিয়ার গুদ মারবি আর প্রতিদিন তোর ঐ হিন্দুয়ানী বীর্য সানিয়ার মোসলমানী গুদে ঢালবি।

সোনুর মত হরিয়াও দুই সন্তানের জননী সানিয়ার সারা পাকীযা বদন টিপে ও কামড়ে যখন আনকাট বাঁড়াটা সানিয়ার গুদে ঢোকাল তখন হরিয়ার মুখ থেকে খিস্তির ফোয়ারা ছুটতে লাগল। আর সানিয়াও তিব্র কামে অস্থির হয়ে প্রান মাতান ঠাপ খেতে খেতে বলতে লাগ, আরও জোরে জোরে কর।

হরিয়াও জোরে জোরে ঠাপ দিতে লাগল সানিয়ার গুদে। প্রতিটি ঠাপেই ফচ ফচ ফচাত ফচ শব্দ হতে লাগল রাত্রির নিস্তব্দতা ভেদ করে।

সপ্তাহে মাত্র পাঁচদিন অফিস সানিয়ার। শনি ও রবিবার দিনের বেলাতেও গুদ মারতে লাগল সানিয়া। সবসময় ত্বালাকশুদা গুদে তাজা হিন্দু বীর্য ঢুকিয়ে ঢুকিয়ে যেন আরও বেশি রূপসী ও সুন্দরী হতে লাগল সানিয়া। কিন্তু এতো সুখ কি সইবে কপালে। সইল না কপালে সুখ।

মাস ছয়েক পর সোনু যেমন ছুটি নিয়ে বারি গেল হরিয়াও তেমনি ছুটি নিয়ে বাড়ি গেল। আবার অন্ধকার দেখল সানিয়া।
 
পরের দিন ছিল শনিবার। সানিয়ার অফিস বন্ধ। দুপুর বেলা ছাদে গিয়ে স্নান করে কাপড় রোদে দিতে এসেছে।এসে দেখে তাদের বাড়ির তিন তালার ভাড়াটিয়া খৃস্টান ছেলে জন। টুকটাক কিছু কথা বলে সানিয়া চলে গেল। সানিয়া চলে যাওয়ার পর সানিয়ার কাপড়গুলার কাছে গিয়ে দাড়াল জন। শাড়ির নীচে একটা পাতলা গোলাপী রঙের প্যান্টি, একেবারে পর্ণস্টারদের মতো।

আশে-পাশে একটু তাকিয়ে শাড়ির নীচ থেকে প্যান্টিটা বের করল জন। নাকের কাছে প্যান্টিটা এনে শুঁকতে লাগল জন। ধোয়ার পর ও একটা ঝাঁঝালো গন্ধ। ঞ্জনের বাঁড়া বাবাজী ততক্ষনে টানটান হয়ে খাড়া হয়ে আছে। প্যান্টিটা নাকের সামনে ধরে রেখে নিজের প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে দিল জন। গরম বাঁড়াটাতে হাত দিতেই সেটা আর ও শক্ত হয়ে গেল। চোখ বন্ধ করে হাত মারতে লাগল জন। প্যান্টির কামুক গন্ধে জনের হাতের গতি আর ও বেড়ে গেল। এইভাবে কতক্ষন করার পর একটা সময় মাল বের হয়ে হাতটা ভিজিয়ে দিল জন।

চোখ খুলে প্যান্টিটা রাখতে যাবে, সানিয়ার দিকে চোখ পড়ল জনের। আগে হলে কি করত জানি না, কিন্তু মাল পড়ে যাওয়ার কারনে সেক্সের কথা যেন ভুলে গেল জন। প্যান্টিটা কোনমতে দড়ির উপর রেখে মাথাটা নীচু করে দৌড়ে নীচে নেমে গেল জন।

পরদিন দুপুরে স্নান করতে যাবে এমন সময় কলিং বেল বেজে উঠলো। জন গেঞ্জি খুলে শুধু টি-শার্ট পরা অবস্থায় দরজা খুলে দিয়ে সানিয়াকে দেখতে পেল।

জনের খালি গায়ের দিকে তাকিয়ে বেশ কড়া গলায় সানিয়া বলল, “উপরে আস। তোমার সাথে কথা আছে।”

ভয়ে জনের গলা শুকিয়ে গেল। কিছু না বলে চুপচাপ সানিয়ার পিছনে পিছনে উপরে উঠে এলো। সানিয়া ভেতরে ঢুকে দরজা লাগিয়ে দিলাম। তারপর ওর দিকে তাকিয়ে একটা ক্রুর হাসি দিয়ে সানিয়া বলল, এখানে দাঁড়াও, তোমার হচ্ছে।

জন কিছু না বুঝে দাঁড়িয়ে রইল। সানিয়া নিজের রুমে ঢুকে দরজা আটকে দিলাম। একটু পরে বেরিয়ে আসলাম। হাতে গতকালের প্যান্টিটা। জনের দিকে বাড়িয়ে দিয়ে সানিয়া বলল, এই নাও। এই মাত্র খুললাম। এবার দেখি তুমি এটা দিয়ে কি কর।”

জন নিজের কানকে যেন বিশ্বাস করতে পারল না। তাই সানিয়া হাত বাড়িয়ে প্যান্টিটা দিলাম।

সানিয়ার দিকে তাকিয়ে দেখে সানিয়া মুচকি হেসে ওর দিকে তাকিয়ে আছি। প্যান্টিটা নাকের কাছে আনতেই বোটকা, ঝাঁঝালো একটা গন্ধ এসে নাকে লাগল জনের। সাথে সাথে জনের শরীরে যেন বিদ্যূত খেলে গেল। এতক্ষন ভয়ে নুয়ে থাকা আনকাট বাঁড়াটা মূহুর্তেই যেন খেপে উঠল। সানিয়া জনের দিকে তাকিয়ে সানিয়া বলল, ‘কি? কেমন লাগলো?”

তারপর ওর থ্রি-কোয়ার্টারের উপর দিয়ে বাঁড়ার উপর হাত রাখল সানিয়া। জনের সারা শরীর শিরশির করে উঠল মনে হল যেন জীবনে এই প্রথম কোন নারীর ছোঁয়া বাঁড়ায় পেল। জন কিছু বুঝে ওঠার আগেই সানিয়া টান দিয়ে ওর থ্রি-কোয়ার্টারটা নামিয়ে ফেলল। তারপর বাঁড়াটা হাতে নিয়ে খেলতে খেলতে সানিয়া বলল, হুম! বয়স হিসেবে তোমারটার সাইজ় খারাপ না।”

জন তখন বাকরূদ্ধ হয়ে দাঁড়িয়ে আছে। তারপর জনের সামনে বসে বাঁড়ার উপর একটু থুতু ছিটিয়ে খেঁচে দিতে লাগল সানিয়া। নরম হাতের ছোঁয়া পেয়ে জনের তো যায় যায় অবস্থা। এক হাত দিয়ে প্যান্টিটা মুখের সামনে ধরে আরেক হাতে সানিয়ার বিশাল একটা দুধ খামচে ধরল। সানিয়ার এক্সপার্ট হাতের ছোঁয়ায় জনের আনাড়ী বাঁড়া বেশীক্ষন টিকলো না। ১ মিনিটের মাথায় জনের মাল পড়ে গেল।

জন কাঁপতে কাঁপতে ফ্লোরে বসে পড়লা। প্যান্টিটা তখনও জনের হাতে। জনের তখনও ঘোর কাটে নি। প্যান্টিটার দিকে অবিশ্বাসের দৃষ্টিতে তাকিয়ে রইল।

সানিয়া একটা টিস্যু দিয়ে হাত মুছতে মুছতে জনের কাছে এসে জিজ্ঞেস করলো, “ভাল লেগেছে?”

জন মাথা নেড়ে সম্মতি জানাল। মুখ দিয়ে কথা বের হচ্ছিলো না। সানিয়া এবার একটু হেসে ওর সামনে ঝুঁকে বসলো। ব্লাউজের উপর দিয়ে সানিয়ার ক্লিভেজ দেখা যাচ্ছিলো …..অনেকটাই।

ফিসফিস করে জিজ্ঞেস করলো “ব্লু ফিল্ম দেখেছ?”

জন এবারও মাথা নাড়ল। সানিয়া বুকটা জনের মুখের আরও কাছে এনে সানিয়া বলল, “মেয়েদের…” একটু থামলাম। হয়তো বলতে লজ্জা পাচ্ছিলাম… “ওইটা চাটতে দেখেছ কখন ও?”

জন ততক্ষনে সামলে নিয়েছি। সানিয়ার দুধের উপর হাত রেখে ঞ্জন বলল, “হ্যাঁ। ওইটা দেখেই তো আপনার ঙ্গুদ চাটার জন্য অস্থির হয়ে আছি।” শুনে সানিয়ার মুখ বেশ উজ্জ্বল হয়ে উঠল। জনের হাত ধরে টেনে নিজের রুমে নিয়ে গেল সানিয়া। শাড়ীর আঁচলটা ফেলে দিয়ে জনের মুখটা বুকে চেপে ধরল সানিয়া।

কানের কাছে মুখটা এনে সানিয়া বলল, এই সুখ যে জন পাইনা রে। জন এই সুযোগ ছাড়ল না। দুই হাত দিয়ে স্তনদুটো চেপে ধরল জন। ব্লাউজের উপর দিয়ে হাল্কা হাল্কা কামড় দিতে দিতে টিপতে লাগল জন। সানিয়া আর ও জোরে ঞ্জনের মাথাটা চেপে ধরল। ঞ্জন নিজেকে ছাড়িয়ে নিয়ে ব্লাউজের হুকগুলো খুলতে লাগল। সানিয়ার দেহের গন্ধটা যেন জনকে আর ও ভিতরে ডাকছিলো। ব্লাউজ খোলার পর সানিয়ার ফরসা দুধ দুটাোর অনেকটাই বেরিয়ে পড়লো। সানিয়া নিজেই ব্লাউজটা খুলে দিল। পরনের পাতলা কালো রঙের ব্রাটার হুকগুলা খুলে চিত হয়ে বিছানায় শুয়ে পড়ল সানিয়া।

জন এবার টান দিয়ে উনার ব্রাটা খুলে দিল। ফর্সা স্তনের মাঝে হাল্কা গোলাপী রঙের নিপল। বোঁটা দুটা শক্ত হয়ে আছে। জন দুই হাতে স্তন দুটো টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম। সানিয়া চোখ বন্ধ করে ‘আহ……হ।’ ‘উফ……ফ।’ এ জাতীয় শব্দ করছে। সানিয়ার ফর্সা স্তনগুলো লাল হয়ে গেল। পা দুটো ছটফট করতে লাগলো। সানিয়া দুই পা দিয়ে জনকে বার বার পেঁচিয়ে ধরছিল। তলপেট ঘষতে লাগল জনের নগ্ন শরীরের সাথে।

দেরী না করে জন শাড়িটা খুলে ফেলল। পেটিকোটের উপর দিয়ে গুদে হাত বুলাতে লাগল। সানিয়া কামে অস্থির হয়ে উঠল। লজ্জা শরমের মাথা খেয়ে সানিয়া বলে উঠল, প্লিজ। তাড়াতাড়ি পেটিকোটটা খোল। আমার গুদের ইচ্ছা পূরণ কর।

জন টান দিয়ে পেটিকোটের ফিতাটা খুলে দিল। তারপর পুরোটা নামিয়ে নিচে ফেলে দিল জন।

সানিয়ার যেন আর তর সয়না। পেটিকোটটা নামাতেই দু’পা ফাঁক করে দিয়ে কোমরটা উঁচু করে দিল। গুদের উপরটুকু কামরসে ভিজে গেছে। একটা মাতাল করা ঝাঁঝালো গন্ধ আসছে ওখান থেকে। জন গুদে হাত রাখল। আঙ্গুল দিয়ে ফাঁক করে দেখল ভিতরটা। রসে জিবজিব করছে ভিতরের লালচে গোলাপী স্থানটা। জন আর দেরী না করে গুদেতে মুখ লাগাল। জন মুখ লাগাতেই যেন কারেন্ট বয়ে গেল সানিয়ার শরীরে। সমস্ত শরীর কেঁপে উঠলো সানিয়ার। জন আস্তে আস্তে গুদেতে চুমু খেতে লাগল। সানিয়া গোঙানোর মতো শব্দ করতে লাগল। জন এবার জিব দিয়ে গুদটা চাটতে লাগল। সানিয়া ‘ইশ…শ…শ!’ জাতীয় একটা শব্দ করে জনের মাথাটা আরও জোরে চেপে ধরল সানিয়া। সাথে সাথে সানিয়া কোমর দুলাতে লাগল। জনের নিজের অবস্থাও তখন চরমে। দ্বিতীয়বারের মতো বাঁড়া খাড়া হয়ে গেল। জন গুদ থেকে মুখ তুলে এনে বাঁড়াটা গুদের মুখে সেট করল। দুই সন্তানের জননী সানিয়া, তাই একটু চাপ দিতেই বেশ সহজেই ঢুকে গেল বাঁড়াটা। সানিয়ার বুকের উপর ঝাঁপিয়ে পড়ে জোরে জোরে ঠাপ মারতে লাগল। সানিয়াও ভীষন সুখে জনকে জাপটে ধরে নিচ থেকে ঠাপ দিয়ে যাচ্ছিল।

একবার মাল পড়ে যাওয়াতে জনের মাল বের হতে সময় লাগছিল। সানিয়া আচমকা জনকে প্রচন্ড শক্ত করে আঁকড়ে ধরল। মুখ দিয়ে ‘আহ…হ!’ করে একটা শব্দ করল। জন টের পেল সানিয়ার গুদের ভিতরটা রসে ভরে গেছে। জনও আর ও ৫-৬টা জোরে ঠাপ দিয়ে মাল ফেলে দিল সানিয়ার গুদের ভিতর।

তারপর থেকে জনকে ঘরে এনে প্রায় চোদাতে লাগলাম। সেই সুখও বেশিদিন সইল না। ইঞ্জিনারিং পড়ার জন্য শহরের বাইরে যেতে হল। সানিয়ার জীবনে আবার নিসঙ্গতা চলে এলো। ঘরেতে এখন রান্না করার জন্যও একটা মহিলা আছে কাজে ঘরের লোক দিয়ে চোদাবার কোনও উপায়ও নেই। খুবই বাজে কাটছিল দিন গুলো। বাসে ভিরের মধ্যে যাতায়াত করার মানসিকতাও সানিয়ার নষ্ট হয়ে গেছে। তাই একটা গাড়ি কিনে নিল।
 
কিছুদিন আগে গাড়ি চালানোর জন্য একটা পাঞ্জাবী ছোকরা ড্রাইভার নিয়োগ করে সানিয়া। নাম বলবীর সিং। দেখতে ফর্ষা, সুঠাম দেহ। ছোকরাটা কথাবার্তা বেশ কম বলত। গাড়িও চালাতো খুব ভাল। অল্প কয়েক দিনেই সানিয়ার বিশ্বাস অর্জন করে ফেলে বলবীর।

যাইহোক ছুটির দিন দুপুরে সানিয়া বিছানা থেকে উঠে বাথরুমে গিয়ে কমোডে গুদ কেলিয়ে বসে ফস ফস করে মুতলো, মনের দুঃখে গুদে জলও দিল না । বাথরুম থেকে বের হয়ে ডাইনিং রুমে গেলো জল খেতে ।

জল খেয়ে হঠাৎ চোখ পড়লো রান্না ঘরের দিকে, দেখে রান্না ঘরের দড়জা লাগানো আর এবং ভেতর থেকে গোঙ্গানোর শব্দ আসছে। সানিয়ার মনে কিউরিসিটি দেখা দিল, সে রান্না ঘরের দড়জার কাছে গেল দড়জায় কব্জা নেই তাই সেখানে বিশাল ফুটো, সেই ফুটো দিয়ে ভেতরে তাকালো, দেখে কাজের মেয়ে মালতি আর সানিয়ার ড্রাইভার বলবীর পুরো ল্যাংটা হয়ে মনের সুখে চোদাচুদি করছে । এই দৃশ্য দেখে সানিয়ার অভুক্ত যৌন বাসনা আবার চাগার দিয়ে উঠলো, সে ফ্রিজের কাছে গিয়ে ফ্রিজ থেকে একটা শষা বের করে ম্যাক্সির তলায় চালান করে অতৃপ্ত গুদের ভেতর ঢুকিয়ে খিঁচতে খিঁচতে আবার রান্না ঘরের ভেতরে তাকালো, এদিকে সানিয়া শষা দিয়ে গুদ খিঁচছে ওদিকে বলবীর মালতির গুদ চুদে আর সানিয়া দর্শক হয়ে তা উপোভোগ করে।

বলবীর মালতির কেলানো গুদে তার ৯ ইঞ্চি বাঁড়া দিয়ে ইচ্ছা মতো ঠাপাচ্ছে, সানিয়ার গুদে শষা খেঁচার গতিও বেড়ে গেল। সানিয়া ভাবছে, মালতি মাগীর কি ভাগ্য কাজের মাগী হয়েও এমন চোদন পায় আর আমার সব থেকেও চোদন সুখ পাচ্ছি না। যাই হোক সানিয়ার এই চোদন লীলা দেখার সৌভাগ্য হোলো ১৫/২০ মিনিট কারন ১৫/২০ মিনিট চুদে বলবীর মালতির গুদে মাল ঢাললো। সানিয়া গুদ থেকে শষা বের করে দেখে শষা তার ফ্যাদার রসে টইটুম্বুর হয়ে গেছে সানিয়া কি মনে করে শষাটা কচ কচ করে খেয়ে ফেলল। এরপর সানিয়া নিজের ঘরে গিয়ে শুয়ে পড়লো।

সে ড্রাইভার বলবীরকে ডেকে পাঠালো। বলবীর ঘরে আসলে সানিয়া তাকে কড়া গলায় জিজ্ঞেস করলো, বলবীর তুমি মালতির সাথে রন্নাঘরে কি করছিলে। সানিয়ার কথা শুনে জামালের মুখ ফ্যাকাশে হয়ে গেল। সানিয়া আবার বলল, আমি দড়জার ফুটো দিয়ে সব দেখেছি। জমাল মাথা নিচু করে দাড়িয়ে আছে আর ঘন ঘন ঢোক গিলছে, সানিয়া বলল, এত বড় সাহস তোমার আমাদের ঘরে ঢুকে তুমি আমাদের কাজের মেয়েকে চুদিস।

সঙ্গে সঙ্গে বলবীর সানিয়ার পা জড়িয়ে ধরে বলতে লাগল, ম্যাডাম আমারে মাফ করে দিন, কি করব ম্যাডাম গায় গতরে জ্বালা ওঠে সেই জ্বালা মেটানোর জন্য এই কাজ করেছিগো ম্যাডাম, আমাকে এইবারের মতন মাফ করে দিন আর কোনদিন করব না।
 
সানিয়া বলল, না কোন ক্ষমা নেই. বলবীর বলল, ‘ম্যাডাম গো এইবারের মতন মাফ করে দিন আপনি যা বলবেন আমি তাই করব. সানিয়া বলল, যা বলব তাই করবি. বলবীর বলল, হ্যাঁ ম্যাডাম তাই করব. সানিয়া বলল, ‘কাওকে বলে দিবি নাতো. জমাল বলল, না ম্যাডাম কাওকে কিছু বলব না, আপনি খালি হুকুম করুন.

সানিয়া বলল, আমাকেও মালতির মতো চুদতে হবে, বলবীর চমকিয়ে সানিয়ার দিকে তাকিয়ে বলল, হ্যাঁ কি বললেন ম্যাডাম. সানিয়া বলল, কি ভয় পেয়ে গেলি.

সঙ্গে সঙ্গে বলবীর বলে, ‘না না ম্যাডাম আপনাকে চুদব এতো আমার সৌভাগ্য, আপনাকেতো আমি দাড়িয়ে দাড়িয়ে চুদব, শুয়ে শুয়ে চুদব বসে বসে চুদব গুদ চাটতে চাটতে চুদব চুমু দিতে দিতে চুদব ঠ্যাং ফাক করে চুদব মাই টিপতে টিপতে চুদব গুদের মধ্যে বাঁড়া ঢুকিয়ে ঢুকিয়ে চুদব ঠাপিয়ে ঠাপিয়ে চুদব, আমার যে ম্যাডাম কি আনন্দ লাগছে আপনাকে চুদব ভেবে.

সানিয়া বলবীরের টি-শাট টেনে খুলে ফেলল, হাত ধরে টেনে বিছানার উপর ফেলে দিল, সানিয়াও এক লাফে বলবীরের বুকের উপর শুয়ে বলল, কি মালকিনকে চোদার খুব শখ তাই না বলেই সানিয়া বলবীরের ঠোটে ঠোট লাগিয়ে চুসতে লাগলো. বলবীরও সানিয়ার ঠোট চুসতে লাগলো আর সানিয়ার ম্যাক্সি টেনে পাছা পর্যন্ত তুলে প্যান্টির ভেতর হাত ঢুকিয়ে পাছা টিপতে লাগল.

সানিয়াও বলবীরের প্যান্টের বোতাম ও চেন খুলে ৯ ইঞ্চি বাঁড়া হাতাতে লাগলো. সানিয়া হাটু মুড়ে বসে এক টানে নিজের ম্যাক্সি খুলে ফেলল. এখন সানিয়া শুধু ব্রা আর প্যান্টি পড়া. সানিয়ার এই রুপ দেখে বলবীর এক ঝটকায় সানিয়াকে পাশে শুইয়ে দিয়ে নিজের প্যান্ট আর আন্ডারওয়ার খুলে ফেলল.

এরপর সানিয়াকে ব্রার হুক খোলার সুজোগ না দিয়ে টি-শাটের মতো এক টানে মাথা আর হাত গলিয়ে ব্রা খুলে মেঝেতে ছুড়ে ফেলল. এরপর শকুনের থাবার মতো বলবীর তার দুই হাত দিয়ে সানিয়ার স্তন দুটো খামচে ধরে পাগলের মতো টিপতে লাগলো আর চাটতে ও চুসতে লাগলো. আর ওদিকে বলবীরের ৯ ইঞ্চি ঠাঠানো বাড়া সানিয়ার গুদে প্যান্টির উপর দিয়েই ঘসে যাচ্ছে.

বলবীর মালকিনকে পেয়ে কি যে শুরু করেছে তা লিখে বোঝানোর সাধ্য কারও নেই, শুধু বলা যায় এই মূহুর্তে সে পাগল হয়ে গেছে, সানিয়ার এই টেপন মর্দনে স্তন জোড়া ব্যথাও হয়ে যাচ্ছে আবার খুব মজাও পাচ্ছে তাই সানিয়ারও পাগল পাগল অবস্থা.

বলবীর মনের খায়েশ মিটিয়ে সানিয়ার স্তন টিপে লালটুশ বানিয়ে সে সানিয়ার উপরে ঘুরে বসলো, তারপর সানিয়ার মুখের কাছে বাঁড়া নিয়ে বলল ম্যাডাম হা করেন, হা করে আমার বাঁড়া মুখে নিয়ে বাঁড়া চাটুন. সানিয়া দেখলো বাঁড়ার চারপাশে লোমে ভরা কয় বছর কাটে না কে জানে এবং বেশ নোংড়া তাছাড়া কেমন যেন বটকা একটা গন্ধ. অন্য কোন সময় হলে হয়তো সানিয়া কখনই এই বাঁড়া মুখে নিতো না কিন্তু এখন সে এতটাই উত্তেজিত যে নোংড়ামিতেই সে নেশাগ্রস্থ হয়ে গেছে.

সানিয়া বাঁড়া মুখে নিয়ে ললিপপের মতন চুষতে লাগলো, আর ওদিকে বলবীর সানিয়ার গুদের কাছে মুখ নিয়ে প্রথমে প্যান্টি খুলে ছুড়ে ফেলল এরপর গুদের ভেতর জিভ ঢুকিয়ে লেহন শুরু করলো. মনের সুখে একজন বাঁড়া চাটছে অন্যজন গুদ চাটছে মনে হচ্ছে স্বর্গের মধু পান করছে দুজন, বলবীর সানিয়ার মুখে আস্তে আস্তে ঠাপ মারছে, সানিয়ার কাছে মনে হচ্ছে সে দুনিয়াতে নেই, সুখের চোটে শরীর কেমন অবশ হয় আসছে.

প্রায় ৭/৮ মিনিট চাটাচাটি চোসাচুসির পর বলবীর সানিয়ার গুদ থেকে মুখ তুলল এবং সানিয়ার মুখ থেকে নিজের বাঁড়া বের করে নিয়ে সানিয়ার পেটের উপর বসে মুচকি হেসে ওর আখাম্বা বাঁড়াটা সানিয়ার দুধে ঘষতে থাকল. সানিয়া বাজারের মাগীদের মত দুই স্তন একসাথে করে মাঝখানে বাঁড়া নিয়ে জোরে জোরে ঘষতে লাগল. বলবীর দুধ চোদা শুরু করল. চুদতে চুদতে ওর বাঁড়ার মুন্ডিটা সানিয়ার মুখ পর্যন্ত চলে যাচ্ছিল. সানিয়া জিভ বাড়িয়ে প্রতিবার মুন্ডিটা চেটে দিচ্ছিল. কি মুন্ডিরে বাবা! টকটকে লাল, বলের মত গোল.

বলবীরের খুব সুখ হচ্ছিল. সে ঠোঁট গোল করে আহহহহ…… উহহমমম…… করছিল. মাইচোদা শেষ হলে সানিয়া দুপা ফাঁক করে চিত হয়ে শুয়ে পরল.

সানিয়া আর ড্রাইভার বলবীর তখন চরমে. বলবীর বিছানায় হাঁটু গেড়ে বসে ওর বাঁড়াটা সানিয়ার গুদে ঘষছিল. সানিয়ার হাঁটুতে ধরে বলবীর যথাসম্ভব ওর পা দুইটা ফাঁক করে রেখেছিল.

ইতিমধ্যি বলবীর তার তাগড়াই বাঁড়াটা এক ঠাপে সানিয়ার গুদে ভরে দিল. সানিয়া সানন্দে বলবীরের বাঁড়াটা ওর গুদে ভরে নিল. অবাক লাগল দেখে যে এত বড় বাঁড়া একবারে সানিয়ার গুদে ঢুকে গেল. সানিয়া ব্যাথা পেয়েছে বলে মনে হল না. কারন যতই হোক সে দুসন্তানের জননী.

বলবীর তখন সজোরে সানিয়ার গুদ ঠাপিয়ে যাচ্ছে. সানিয়া সারা শরীর দুলিয়ে দুলিয়ে বলবীরের ঠাপ খাচ্ছে. ওর স্তনজোড়া প্রচন্ড বেগে দুলছিল. সানিয়া ওর স্তনজোড়া চেপে ধরে ঠাপ খাওয়া শুরু করল. নিজেই টিপতে শুরু করল স্তনগুলো. বলবীর একটু ঝুঁকে ওর স্তন চোষা শুরু করল. সজোরে ঠাপ তো চলছেই. সানিয়ার কামরসে ভিজে বলবীরর লাল মুন্ডিটা যেন আরো লাল হয়ে উঠছিল. সাপের মত ফুঁসে উঠে বারবার সানিয়ার গুদে ঢুকছিল আর বার হচ্ছিল.

বলবীর প্রায় ১৫ মিনিট এভাবে ঠাপালো সানিয়াকে. বাঁড়া বের করে বলবীর কিছু একটা বলতেই সানিয়া হাঁটু গেড়ে উলটা ঘুরে বসল. বলবীর বাঁড়াটা ওর পোঁদের ফুটোঁয় সেট করে আবার এক ঠাপে পোঁদে ঢুকিয়ে দিল! সানিয়া ব্যাথায় চেঁচিয়ে উঠল. এতো বড় বাঁড়া সে আগে কখনও পোঁদে নেয়নি. সানিয়া জানত যে পাঞ্জাবীরা পোঁদ মারায় এক্সপার্ট হয় আর তাই বলবীরকে পোঁদ মারতে বাঁধাও দেয়নি সানিয়া. পাঞ্জাবিদের দিয়ে পোঁদ মারানর ইচ্ছাটাও পুরন করে নিতে চাইছিল সে. বলবীর তখন ফুল ফর্মে. সজোরে সানিয়ার পোঁদ মারছে! সানিয়ার বেডরুম তখন চোদন সঙ্গীতে ভরে উঠছিল.

আরো মিনিট ১৫ পোঁদ মারার পর বলবীর বিশাল এক ঝাঁকুনি দিল. সানিয়ার পোঁদের ভিতর বলবীর তার গরম বীর্য ঢেলে দিল!

আধা ঘন্টার চোদাচুদি শেষে তার দুজনেই বিছানায় শুয়ে বিশ্রাম নিল. বলবীর সানিয়ার বুকের উপর শুয়ে হাঁপাচ্ছিল. সানিয়া চোখ বন্ধ করে বুক ফুলিয়ে নিশ্বাস নিচ্ছিল. কিছুক্ষণ পর উঠে তার আবার চোদাচুদি শুরু করল.

এর পর সানিয়া মালতিকে কাজ থেকে ছারিয়ে দিল. রান্না করার জন্য একটা ঠিকা রান্নার লোক রাখল সানিয়া যে শুধু সকালে এসে রান্না করে দিয়ে চলে যায়. আর বাড়ির বাকি সব কাজ বলবীর করে দিতে লাগল আর সাথে সাথে মালবিকে চোদার কাজও.

হিন্দু মুসলিম সিখ ইসাই প্রায় সব ধর্মের ছেলেদের দিয়ে নিজের গুদ মারিয়ে সানিয়ার গুদ এখন সর্বধর্মীয় গুদ বা সেকুলার গুদ.
 
আপনার গল্পগুলো আগের মতো মাজহাবী হচ্ছে না। গল্পটা পড়ে মনে হলো নাম চেঞ্জ করেই গল্প শেষ করে ফেলেছেন। সময় নিয়ে মাযহাবী করুন।
 
Top