Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

নামাজী রাজিয়ার যৌণসফর

Elvisroy

Well-known member
আমি রাজিয়া, ২১ বছর বয়সের নম্র ভদ্র সাদাসিধা এক মেয়ে। ছোটবোন আসমা কে নিয়ে মেট্রোপলিটন শহরে দুই কামরার ছোট্ট ঘরে বসবাস করি। এই ব্যাস্ত শহরে দুই বোন নিরাপত্তাহীনতার মধ্যে বসবাস করছি অনেকটা বাধ্য হয়ে। আমরা ছোট থাকলে বাবা মাকে ও আমাদের ছেড়ে চলে যায়। মাও কয়দিন দ্বিতীয় বিয়ে করে। ছোটবেলা থেকে নানা নানির কাছে বড় হই
আমার নানা ছিলেন একদম গোড়া ধার্মিক মানুষ। ধর্মকম্মের প্রতি তার একাগ্রতার জন্য এলাকায় বেশ সুনাম ছিল। ছোট বেলা থেকেই আমাদের ধর্মীয় পরিবেশে বড় করেছে। একা একা বের হওয়া ছিল বাড়ন, একান্তই প্রয়োজন হলে বোরখা পড়ে বের হতাম। নানা আমাকে ছোট বেলাতেই মাদ্রা*,সা তে ভর্তি করে দেন। মাদ্রা*সার বদ্ধ পরিবেশে থেকে আমিও খুব জড়সড় ভিতু হয়ে যাই। দেখতে দেখতে একসময় আলিম পাস করে আলিমা হয়ে ঘরে ফিরে আসি। মাদ্রা*সা থেকে পাশ করে ধার্মিক মানসিকতা সম্পন্ন হওয়া সত্ত্বেও কিছু তিক্ত অভিজ্ঞতা ও যুগের সাথে তাল মিলানোর জন্য মনে মনে ঠিক করেছি ছোট বোন আসমাকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করবো। কিন্তু নানার জন্য তা বাস্তবায়ন করাই ছিল অসম্ভব। অগ্যত আসমাকেও মাদ্রা*সায় ভর্তি করে দেওয়া হয়।
আসমা কিছুতেই মাদ্রা*সায় থাকতে চাইতো না। হঠাৎ একদিন নানা গত হন। নানা মারা যাওয়ার কিছুদিন পরেই আমার মামা দুইবোন কে ঘর থেকে একরকম গলাধাক্কা দিয়েই বের করে দেন।
 
বাস্তব জীবন সম্পর্কে বিন্দুমাত্র ধারণা না থাকায় হঠাৎ যেন অকুল পাথারে পড়ে যাই। মা*দ্রাসায় ভাল চরিত্রের রেকর্ড থাকায় মাদ্রাসার বড় হুজুর আমাকে শহরের এক মাদ্রা*সার শিক্ষক হিসেবে চাকরি জোগাড় করে দেন। তারপর থেকে মাদ্রা*সার পাশেই এই কামরার ঘরে দুইবোন থাকতে শুরু করি। ছোট বোন আসমাকে মাদ্রা*সার পড়াশোনা বাদ দিয়ে কলেজে ভর্তি করে দেই

মাদ্রা*সা থেকে ছাড়িয়ে আসমাকে কলেজে ভর্তি করানোর পর থেকেই মনটা সবসময় খচখচ করত। না জানি কত বড় পাপ করে ফেলেছি। মাদ্রা*সার বড় হুজুর আমাকে অনেক ভয় দেখায়।
রাজিয়া তোমার মত বুঝদার বড় আলিমা কিভাবে নিজের বোন কে এই হিহুদি নাসারাদের কলেজে ভর্তি করায়। অন্য সব বই পড়ে আসমা নস্ট হয়ে যাবে। কলেজে ছেলেমেয়েরা একসাথে বসে ক্লাস করে। তুমি তো জান ভাল মুস্লিমা দের ছেলেদের সাথে বসার বিধান নেই।
আমি আস্তে করে বললাম —কি করব, যুগের সাথে তাল মেলাতে হবে। মাদ্রা*সার চাকরি করে কয় টাকা পাওয়া যায়, আলিমাদের কেউ চাকরি দিতে চায় না। সবাই তুচ্ছা তাচ্ছিল্য করে। আসমা কে আমি ডাক্তার বানাতে চাই।
ছিঃছিঃ রাজিয়া এই দুনিয়া তো কয় দিনের। টাকার কথা কেন ভাবছ, আলিমা হলে আসমার জীবন কামিয়াব হবে।
হুজুর চিন্তা করবেন না। কলেজে ভর্তি হলে কি হবে, মাদ্রা*সার শিক্ষা থেকে ওকে দুরে সরতে দিব না। আমার উপর বিশ্বাস রাখুন। আসমা যেন দ্বীন ঠিক রেখে যথাযথ পর্দা, আদব বড়ায় রেখে চলতে পারে তার জন্য ধোয়া করবেন।
 
মাদ্রাসা ছেড়ে কলেজে ভর্তি হতে পারবে শুনে আসমার খুশি যেন আর ধরে না। কলেজে ভর্তি হলেও ওকে যে মুমিনা নারী হিসেবে আদব মেনে চলতে হবে তা বলে সর্তক দিলাম।
দেখ আসমা তোমাকে প্রতিদিন বোরখা পড়ে কলেজে যেতে হবে, মুখ সবসময় ঢেকে রাখতে হবে,ছেলেদের সাথে মেশা তো দুরে থাক কখনো কথা অবধি বলা যাবে না —এই শর্ত মেনে চললে তোমাকে কলেজে করতে পারি। আসমা খুব সহজেই ভাল মেয়ের মত রাজি হয়ে যায়।
কলেজে ভর্তি করতে গিয়ে আরেক ঝক্কি৷ সরকারি কলেজ ভাল না, আবার বেসরকারি কলেজের খরচ অনেক বেশি। পড়াশোনার মান ভাল এবং খরচ কম এই কথা মাথায় রেখে সকলেই রামকৃষ্ণ*মিশন কলেজে ভর্তি করানোর পরামর্শ দেয়। শেষ পর্যন্ত হিন্দুকলেজ তাই পুরোদস্তুর আলিমা হয়ে তা সম্ভব না। আমি অন্যান্য কলেজের ব্যাপারে খোজ নিলাম।
কিন্তু মেডিকেল ভর্তি পরীক্ষায় টেকা অনেক কঠিন, তাই কলেজের বিজ্ঞান বিভাগ ভাল না হলে নাকি অনেক বিপদ। এলাকায় এক ডাক্তারনী আছে, তার কাছে যাই পরামর্শ এর জন্য। ডাক্তার আপাও মিশনে ভার্তি হতে বলে। আপত্তির কথা বলায় ডাক্তার খুব ধমক দেয়।
"তা অতই যখন মুমিনা গীরি করার শখ তা কলেজে ভর্তি হওয়ার কি দরকার। ওকে মাদ্রা*সায় ভর্তি করিয়ে দাও বাপু। সারাদিন মাথা ঝুকে ঝুকে মুখস্ত করবে, বোরখার মধ্যে ঢুকে স্বামীর ঘরে যাবে আর স্বামী সেবা করে জীবন কাটাবে, আধুনিক শিক্ষার কি দরকার। যত্তসব ডং"
সাতপাঁচ আর না ভেবে রামকৃষ্ণ*মিশনের ফর্ম কিনি, আসমা ভর্তি পরীক্ষায় টিকেও যায়।
 
মাদ্রা*সা ছাড়ানো তারপর হিন্দু কলেজে ভর্তি—পাপের বোঝা দিন দিন ভারী করছি। পাপ কাটানোর জন্য প্রতিদিন আসমাকে নিয়ে না*মাজ শেষে বসি দোয়া পড়ি।
ভর্তি করানোর পরে শুনি কলেজে নাকি প্রতিদিন গীতা পাঠ করে ক্লাস শুরু হয়। প্রতিটি পুজা ধামধুম করে হয়। শুনে মনটা আরো খারাপ হল। আসমাকে বলেসি গীতা পাঠের সময় ও যেন মনে মনে দোয়া পড়ে নেয় আর যে কোন পূজা বা সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে শতহস্থ দুরে থাকে। হিন্দু ছেলে থেকে তো বটেই কোন হি*ন্দু মেয়ের সাথেও না মেশে। বেপর্থা ভাবে চলাফেরা করে এমন কোন মেয়ের সাথে বন্ধুত্ব করা যাবে না।
কলেজে যাওয়ার জন্য আসমাকে কয়েক সেট বোরখা কিনে দেই। আসমা রঙিন পুথির কাজ করা বোরখা কিনতে চেয়েছে। কিন্তু রঙিন কাজ করা বোরখা পড়লে ছেলেদের নজরে পড়ে যাবে। ছেলেদের নজর বাচিয়ে চলাই হল বোরখার উদ্যেশ্য তাই আসমাকে একদম কালো বোরখা কিনে দিয়েছি
 
মা*দ্রাসার বেতন দিয়ে কলেজের বেতন মেটানো আর ঘড় ভাড়া দেওয়া খুবই কঠিন। তাই মা*দ্রাসায় শিক্ষিকতার পাশাপাশি এলাকার রামজ্বীর বাসায়,ঘোর ধোর মুছে দেওয়ার কাজ শুরু করি। না না পাঠক ভয় পাওয়ার কিছু নেই। টাকার প্রয়োজনে নিজের দ্বীনকে বিসর্জন দেই নেই। বোরখা পড়েই পর্দা মেনে চলে রামজ্বীর বাসায় কাজ করতে যাই, মুখ কোন অবস্থাতেই খুলি না — তাই ভয় পাওয়ার কিছু নেই। রাম জীরা কট্টরপন্থী হি*ন্দু, তাই বাসায় না*মাজ পড়ার উপায় নেই। নামা*জের সময় হলে বাসার পিছনে খালি জায়গা আছে, সেখানে গিয়ে না*মাজ পড়ে আসি। বাসার কাজ খুব বেশি নেই। বড়লোকের বাসা, সবকিছু অটোমেটেড। সমস্যা হল রাম জীর স্ত্রী সীতাদেবী, সীতাদেবী উঠতে বসতে মুখঝামটা দেয়, কথা শুনায়। কাজে ভুলের জন্য কথা শুনালেও কস্ট থাকতো না কিন্তু বেশির ভাগ বকাই ছিল কোন কারন ছাড়াই। আমার বেশভূষা, বোরখা পড়া নিয়ে, আমার মাযহাব নিয়েই সবসময় খিল্লি করত। আমি মাদ্রা*সায় পড়া আলিমা, পর্দা করে বোরখা পড়ি এগুলো জেনেই কাজ দিয়েছে।। আলিমা বলে বেতন ও অনেক বাড়িয়ে দিয়েছে কিন্তু কাজ শুরু করার পর থেকেই আমার মাযহাব নিয়ে কটু কথা বলে।
এই আলিমা তোর পাছা আজকের এত মোটা মনে হচ্ছে ক্যান। বোরখার মধ্যে বোম টম লুকিয়ে রেখেছিস নাকি।তোদের মত আলিমা দের কাজ তো আমাদের ক্ষতি করা। দেখি পিছনে ঘোর বলেই পাছায় খুন্তি দিয়ে চটাত করে বাড়ি দিত।
আচ্ছা তোদের বোরখাওয়ালী দের পাছা এরকম তরমুজ এর মত বড় হয় ক্যান। মাদ্রাসার হুজুর রা তোদের পাছা মারত বুঝি। যত বড় আলিমা তত বড় পাছা। নিয়মিত চোদন খাইতি নাকি।
আমি কেদে ফেলতাম।
যা যা আর ছিদ কাদতে হবে না। বোরখাওয়ালী মুমিনারা যে পাক্কা মাল তা আমার ঢের জানা আছে। তোর মত এক বোরখাওয়ালী পাছা দেখিয়ে আমার ছেলেকে ভাগিয়ে নিয়ে গেছে।
আসল ব্যাপার হল রামজী ও সীতাদেবীর একমাত্র ছেলে রমেশ এক বোরখা পরিহিতা মুস্লিমা এর প্রেমে পড়ে শেষমেস তাকেই বিয়ে করে। বিয়ের পড় রমেশ নাম পরিবর্তন করে রহিম হয়ে যায়, বাবা মায়ের সাথে কোন সম্পর্ক নেই।
পুরো নিকাবী মুস্লিমা দের প্রতি সীতাদেবী রাগ ক্ষোভ। সেই রাগ দেখানোর জন্যেই আমার মত এক আলেমা কে বেশি বেতনে কাজে রেখেছে।
এক নিকাবী মুমিনা আলেমা কে চাকরানী বানিয়ে যখন তখন দুকথা শুনিয়ে দেওয়া উদ্যেশ্য। ব্যাপার গুলো আমি হজম করে নিতাম। সীতাদেবী মাঝেমধ্যে চড় থাপ্পড় ও মারত। সীতাদেবী বয়োজ্যেষ্ঠ ব্যক্তি, মা বেচে থাকলেও তো শাসন করত।
 
রামজী সাধারণত খুব মধুর ব্যবহার করত।সীতাদেবীর মত খচ্চর মহিলার স্বামী যে রামজী তা বোঝা শক্ত। কিন্তু রামজী আমার ভরাট পাছার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকে। চা বা পানি দেওয়ার সময় প্রায়ই আমার হাতে স্পর্শ করত কিন্তু সীতাদেবী রক্তচক্ষু উপেক্ষা করে কিছু করার সাহস পেত না। তাই রামজী কে নিয়ে দুচিন্তা করতাম না।
কিন্তু আমার ভাবনা আসলে ভুল ছিল। গত পরশু মাগ*রিবের না*মাজ পড়তে বাসার পিছনে যাই যথারীতি, চারদিকে অন্ধকার, কিন্তু চারপাশে পাচিল দেওয়া, তাই ভয়ের কিছু নেই। জায়না*মাজ বিছিয়ে নামা*জ শুরু করি। প্রথম রাকাত শেষ করে সিজ*দাহে যেতেই হঠাৎ করেই এক পুরুষালী হাত আমার পাছা ঝাপটে ধরে। বোরখার উপর দিয়েই পাছা চটকাতে শুরু করে। নামা*জ ছেড়ে দেওয়ার বিধান না থাকায় অসহায় ভাবে পড়ে থাকি। পাছা চেপে টুপে হালকা চিমটি কাটা কিছুই বাদ নেই। আমি দ্রুত নামা*জ শেষ করার জন্য মনস্থ করলাম।দ্রুত সিজ*দাহ থেকে উঠে দাড়াই,বুকের উপর হাত বেধে পরের রাকাত শুরু করি। বুকের উপর দিয়ে আমার হাত পেটে সরিয়ে দিয়ে বোরখার উপর দিয়েই দুধ চটকাতে শুরু করে। হঠাৎই বোরখার মধ্যে হাত ঢুকিয়ে দেয়। কিন্তু বোরখার মধ্যে জামা, ব্রা ভেদ করে দুই হাত দুধ পর্যন্ত পৌছাইনি। ক্রমেই পাছা দুধের উপর জোরে চাপ দেওয়া শুরু করে। হঠাত করেই পাছার উপর কামড় দেয়, ব্যধায় সারা শরীর কেপে উঠে।
দাত বোরখা ভেদ করে পাছায় গিয়ে বসে। শেষে পায়জামা টেনে খুলে ফেলে। হঠাৎ করেই পাস থেকে কি যেন শব্দ হতেই দ্রুত দৌড়ে চলে যান। বোরখার মধ্যে দিয়ে বাতাস ঢুকে ভোদা আর পোদে লাগছিল। এক্টু শিড়শির অনুভূতি হয়। ভালো লাগছিল। দ্রুত এসব চিন্তা ঝেড়ে ফেলে ন্যাংটো অবস্থাতেই না*মাজ শেষ করি।

নামা*জ শেষ হতেই অনুধাবন করতে পারলাম আমার সাথে আসলে কি হয়েছে।আমার এত দিনের জমানো পর্দা আজ বরবাদ করে দিয়েছে। ছোট থেকে যে আমি কোন দিন মুখ পর্যন্ত কোন বেগানা পুরুষ কে দেখাইনি সেই আলেমা রাজিয়ার পাছা দুধ চটকে চলে গেছে এক বেগানা পুরুষ। শুধু বেগানা না এক কাফের। মুখের পানের গন্ধ শুকে বুঝতে পেরেছি যে এ রামজীর কাজ। কিন্তু এ দাবী করে অভিযোগ করলে লোকে আমাকেই বদনাম দিবে। আলেমা ও হয়েও কেন এক বিধর্মীর বাসার দাসী হলাম সেই দায়ে আমাকে ছিড়ে খুড়ে ফেলবে মোল্লার দল। চোখের পানি মুছে জায়না*মাজ গুটিয়ে দ্রুত স্থান ত্যাগ করলাম
 
রান্না ঘরে ঢুকতেই সীতা দেবী রে রে করে উঠলো। একি আলেমা জী আপনার পাছার কাপড় কই পায়াজামা বোরখা ছেড়া কেন মাথায় কাপড় প্যাচিয়ে পোদ খোলা রাখা।
কামড়ে যে আমার বোরখা পায়জামা ছিড়ে ফেলেছে খেয়াল ই করিনি। দ্রুত পাছার বোরখা চেপে ধরলাম।
অত সতী সাবিত্রী সাজতে হবে না। নামা*জের কথা বলে পরপুরুষ এর চোদন খেয়ে আসা। প্রতিদিনই নামাজে গিয়ে চুদিয়ে আসিস নাকি। সারাদিন বোরখা পড়ে লেবাস সেজে থাকিস। বোরখা পড়ে আলেমারা চুদলে কি সেইটা হালা*ল চোদা হয়? বেশি খাই উঠলে রাস্তায় নাম, তোর মত আলেমা নিকাবীকে চোদার জন্য হি*ন্দু বাড়ার অভাব হবে না। বাসায় তো দুই বোন একাই থাকিস। ছোট বোনকে দিয়েও কি ব্যবসা করাচ্ছিস। যা খুশি কর কিন্তু আমার বাসায় এসব অনাসৃষ্টি কান্ড করা যাবে না।
আমাকে গালি দিলে হয়ত কস্ট পেতাম না কিন্তু আমার জন্য আসমার মত নিস্পাপ মেয়েকে মাগী বলায় বুক ফেটে আসল।
মাতাজী দয়া করুন। নামা*জ পড়ার সময় কাটায় লেগে ছিড়ে গেছে।


ছেড়া বোরখা নিয়ে বাসায় যাওয়া অসম্ভব। কাজ শেষ এ সীতাদেবী এর কাছে এক্ট্রা কাপড় চাইলাম। সীতাদেবী দোতালায় উঠে অনেক খুজে একটা গেড়ুয়া পতাকা নিয়ে নিচে নেমে আসে।গেরুয়া পতাকা আমার মুখের উপর ছুড়ে মেরে বলল
নে মাগী গেরুয়া পতাকা টাঙ্গীয়ে আজকের বাসায় যা।
— মাতাজী অন্য কাপড় দিলে ভাল হয়। ময়লা পুরাতন কাপড় হলেও সমস্যা নেই।
—ক্যান রে গেরুয়া পতাকায় কি সমস্য তোর। আলেমা হয়ে হি*ন্দু বাসায় দাসীবৃত্তি করতে সমস্যা নেই আর গেরুয়া পতাকায় যত নক্কাছক্কা। মাগী এই মালাউন এর টাকায় তোর মত আলেমার পেটে ভাত পড়ে। ইচ্ছা না হলে পড়িস না কিন্তু এই গেরুয়া পতাকার অপমান করলে রাস্তার কুত্তা দিয়ে তোর হালাল শরীর চাটাবো।
সীতাদেবী ইচ্ছা করেই হেনস্তা করার জন্যেই গেরুয়া পতাকা দিয়েছে। অগত্য গেরুয়া পতাকা শরীরে প্যাচিয়ে হেটে হেটে বাসায় আসলাম। আগাগোড়া বোরখায় ঢাকা মুমিনা খাতুন যে গেরুয়া পতাকা প্যাচীয়ে রাস্তায় হাটতে পারে তা দেখে লোকের চোখ ঢিকড়ে বেরোচ্ছে।
বাসায় এসে ঠিক করলাম রামজী এর বাসায় আর কাজ করব না। টাকার জন্য আসমার নামে গালগাল শোনা সম্ভব না।
 
কিন্তু বিধিবাম। আসমা পরের দিন এসে বললো কলেজে ফিজিক্স কেমেস্ট্রি এর ক্লাস ভাল হয় না। সবাই নাকি কলেজের বাইরে আলাদা করে কোচিং করে। সায়েন্সের ব্যাসিক ভাল না হলে মেডিক্যাল এ ভর্তি হওয়া অসম্ভব। মেডিকেল পরীক্ষা দুর অস্ত আসমার ক্লাস টেস্ট এর মার্ক ই খুব খারাপ হচ্ছে
আসমা তো বলেই খালাস কিন্তু টাকার জোগাড় কিভাবে হবে তা ভাবতে আমার চোখে অন্ধকার।। মাদ্রা*সায় গিয়ে প্রিন্সিপাল কে অনুরোধ করলাম বেতন বাড়াতে কিন্তু নিরাশ হতে হল।
আসমাকে ডাক্তার বানোনো ই আমার জীবনের একমাত্র স্বপ্ন। নিজের সকল শখ আল্লাদ কে জজলাঞ্জলি দিয়েছি কিন্তু এই স্বপ্ন পূরণে আমি যা কিছু দরকার সব করব।
শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিলাম রামজী এর বসায় আবার কাজ শুরু করবো।
পরেরদিন রামজীর বাসায় যাই। মাথা নিচু করে সীতাদেবীর সামনে বসে আছি। সীতাদেবী সোফায় আমি সীতাদেবীর পায়ের কাছে।
—মাতাজী বেতন একটু বাড়িয়ে দিতে হবে। বোন টাকে পড়াতে চাই
— কেন ওকে মা**সা এয় ভর্তি করিয়ে দে। আলেমা হয়ে বনে জঙ্গলে চোদায়ে বেড়াক আর এরকম হাত জোড় করে ভিক্ষা করুক।
রাজিয়া খপ করে সীতাদেবীর পা জড়িয়ে ধরে, সীতাদেবীর পায়ে মাথা ঠেকিয়ে বলে
— যা আমাকে খুশি বলুন। আমি এখন আমার মালকিন, আমি এই ঘরের দাসী। আপনার দয়া না হলে আমরা দুই মুমিনা বোনের কোন গত্যন্তর নেই।
সীতাদেবী লাথি মেরে রাজিয়া কে সরিয়ে দেয়, রাজিয়া হামাগুড়ি দিয়ে আবার সীতাদেবীর পা আকড়ে ধরে। মাদ্রাসার বড় আলিমা হাফিজা রাজিয়া ইস্লামী পোশাকে পুজারী সীতাদেবীর পা জড়িয়ে আছে দুটো টাকা ভিক্ষা করছে — পুরো ঘটনা ই সীতাদেবীর কাছে উপভোগ্য লাগে। এইরকম প্রতিপক্ষ মাযহাবের নামাজী রাজিয়া কে পায়ের নিচে নামিয়ে আনার জন্য তো ভগবান সীতাদেবীকে ধন দৌলত দান করছে। এখন সীতাদেবীর কাজ হল এই আলিমা নামাজী পরহেজগারি নিকাবী রাজিয়া কে আরো নিচে নামানো

সীতাদেবী চুল টেনে রাজিয়ার মুখ উচু করে বললো — শোন বোরখাওয়ালী তোকে টাকা বাড়িয়ে দিতে পারব কিন্তু ফ্রিতে না। যে টাকা তোকে দিব সেই টাকার বিনিময়ে পাই টু পাই আমার শর্ত মেনে চলতে হবে।
— দেখ আলেমা, আমার দয়ায় তোকে বেচে থাকতে হবে, এরপর থেকে আমি যা বলবো তোকে তাই করতে হবে, কোন হা** হা**ম এর নক্কা ছক্কা করা যাবে না। হালাল হারামের জ্ঞান দিলে তোর শিক্ষা তোর পাছায় ভরে দিব।
— যতক্ষণ এই হিন্দু বাসায় চাকরানী হয়ে থাকবি ততক্ষণ পর্যন্ত তোকে হিন্দুয়ানী নিয়ম মেনে চলতে হবে। কাজে ফাকি দিয়ে নামাজ পড়তে যাওয়া যাবে না।
কিন্তু বোরখা টা অবশ্যই পড়বি। এই বিষয়ে তোকে মাফ করা যায়।
— বাসার উপরে গনেশজ্বীর মন্দিরে পুজোয় সাহায্য করবি।
— বাসার সোফা, খাট, খাওয়ার টেবিলে বসা যাবে না।
ফ্লোরে মালিকের পায়ের কাছে বসে খাবি। তোদের মত মাথায় পট্টি বাধা মুমিনা মাগীদের আসল জায়গা হল হিন্দু মালিকের পায়ের তলা।
আর তোকে এই রাজিয়া নামে ঢাকতে পারবো না। তোকে আলিমা কুত্তী বলে ঢাকবো।
 
ব্রো নতুন গল্প লিখ এইটা এই সাইটে আগেও পরেছি
হিজাবি আয়শা নামে
 
বাহ বাহ কি গল্প! বারার গল্প সেই লাগলো। এ গল্প তো লেখকের মায়ের পুটকি মারার সময় ই অর্ধেক লেখা শেষ হয়ে গেছিল। তারপর বেচারি আর লেখতে পারলোনা পুটকি মারা খেয়ে মারাই গেলো। আর এ অসম্পূর্ণ কাজকে তার বারার ছেলে সম্পুর্ন করলো। আহ কি অনুভুতি!
চালিয়ে যাও 👍
 
Top