Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

বৌর বদলে আলেমা মেয়েরে চুদাই-1

Depraz Rai

Member
বউ এর বদলে মেয়ে

নিজের বৌকে চুদে চুদে আর সুখ পাচ্ছে না ইকবাল খান। তেইস বছরের সংসার। তেইস বছর একজন কে চুদতে চুদতে আর চার্ম থাকে? জবার শরীরটাও গেছে ভেঙ্গে। বিয়ের সময় ফিগার ছিলো ৩৮-২৩-৩৬। গায়ের রং দুধে আলতায়। তুলোর মতো নরম শরীর। হাত রাখলেই ইঞ্চি দুয়েক ডুবে যেতো মাংসে। আর দুধ ছিলো মাখনের তালের মতো – সতের বছরে টিপতে টিপতে সেই দুধ এখন ইকবাল খানের কাছে পানসে লাগছে। জবার ফিগার কোমড় এখন ৪২ আর বুক – বুক আর বুকে নেই কোমড়ের নিচে ঘোরা ফেরা করে পেপের সাইজ হইছে খুদ্ধার্ত কাকের মতো ইকবাল খান তাই প্রতিদিন সকালে বারান্দায় বসে তাকিয়ে থাকে রাস্তার দিকে।
কলেজের টসটসে মেয়ে গুলো আসা যাওয়া করে রাস্তা দিয়ে হাটার ছন্দে ছন্দে তাদের দুধ দোলে, পাছা দোলে তাই দেখে জাইঙ্গার নিচের ধোনটাকে নিজের হাত দিয়ে ম্যাসেজ করে সুখ পায় রতন। আট ইঞ্চি ধোনটায় শান্তি নেই গত বছর পাঁচ ধরে।
জবার পাশে দাড়ালে তাকে মনে হয় জবার ছোট ভাই। ৪৮ বছর বয়স হলেও চুল এখনো একটিও পাকেনি রতনের ।
পেটা শরীর – ছাতি আর বাইসেপের মাসল দেখলে যে কোন যুবক লজ্জা পাবে।
শরীর ঠিক রাখতে রতন রীতিমতো ব্যায়াম করে, নামাজ পরে সকালে পার্কে হাটে অথচ জবার এ সবের বালাই নেই। সারাদিন শুধু তালিম মাহফিল, দিনের দাওয়াতের জন্য মিটিং, জনসেবা এসব নিয়ে আছে।
সব কিছু থাকা সত্তেও ইকবাল খানের কোন শান্তি নেই। জবার অত্যাচারে অফিসে কোন যুবতী সুন্দরী পি.এস রাখার উপায় নেই সহ হিজাবি ধার্মিক মহিলা রাখতে হবে।
ব্যাবসার কাজে সময় নেই বলে বাইরেও যাওয়া হয় না বৌর জালায় কোন পর্ন দেখতেও পারেনা হাত মেরে আর কদিন সুখ পাবে ?
এই কথা ভাবতে ভাবতে ইকবাল খান দোতলার বারান্দার নামাজে দারিয়ে পরে নামাজ পরে শেষ রাকাতের নামাজেই বাইরে দিকে তাকিয়ে ছিলো বাইরে রাস্তার দিকে।
কিন্তু কানে ভেজা কাপরের লাফ ঝাপের শব্দ যেতেই রতন সালাম ফিরিয়ে ঘাড় ঘুড়িয়ে পাশে তাকিয়ে দেখে থমকে গেলো।
তার মেয়ে সুলতানা পারভিন বারান্দায় দাড়িয়ে তার বোরকা হিজাব সুকাচ্ছে ।
বিবাহিত সুলতানার দিকে তাকানোর সাথে সাথেই ইকবাল খানের চোখ আটকে গেল।
সুলতানার ডাবের সাইজের দুধের দিকে বাপরে বাপ কি বড় দুধ মেয়ের – কাপর ঝাকি দিয়ে পানি ঝরাচ্ছে এর সাথে ভয়ংকর ভাবে নাচছে মেয়ের দুধ দুটো। বোঝাই যাচ্ছে মেয়ে ভিতরে ব্রা পড়েনি। দুই দুধেতে তাই দুই ধরনের ছন্দ ঘামে ভিজে গেছে বলে পাতলা মাক্সসির আবরন ভেদ করে বাইরে চলে আসতে চাইছে ওর দুধ দুটো।
বড় বড় টাঙ্গাইলের বেলের মতো দুধ।
ঠিক মাঝখানে পাকিস্তানী আঙ্গুরের মতো খারা বোঁটা দুটো কাপড়ের ওপর দিয়েই বেশ দেখা যাচ্ছে। সুলতানার চেহারাও দেখার মতো।
আয়েশা টাকিয়ার কাছাকাছি । ওর সভাব মায়ের মত না ও নামাজ রোজা করলেও অনেক খোলা মেলা ফ্রি জা মুখে আসে সেই কথা বলে।
সুলতানার বিয়ে দিছি আজ ৫ বসর বর কলেজের প্রফেসার সে দেশের বাইরে আছে আজ দুই বসর সুলতানা তাই আমাদের সাথেই আমাদের বাসায় থাকে।
এক ছেলে সলতানার সেও আমাদের বাসাতেই থাকে। সুলতানার কমলার কোয়ার মতো দুটো ঠোট দেখলে যে কোন লোকই কিস করতে চাইবে। গোলাপী রং এর মাক্সসির সাথে ম্যাচ করে গোলাপী রং এর সুতীর হিজাব পড়েছে সুলতানা। ঘামে ভিজে গেছে বগল।
শরীরে এটে বসেছে – পাছা দুটোর সাইজ এত দুর থেকেই বোঝা যাচ্ছে।
মেয়ে আমার পুটকি চুদিয়ে এমন বড় করেছে
লুঙির নীচে ঘামে ভেজা আমার কলাগাছটা ভিজে কাপা কাপি করছে।
কাপর ঝাড়ার এর সাথে সাথে সুলতানার পুরো শরীরের নাচ দেখে ইকবাল খানের ধোনটা খাড়া হয়ে বাধ হয়ে রইলো মেয়ের শরীর তো দেখি পুরো কামের বালাখানা!
কি শুকনা মেয়ে বিয়ে দিছিলাম এখন মেয়ে কি ফিগার রসে টসটস করেছে।
এই অবস্থায় ওকে দেখলে যে কোন পুরুষই চুদে বোদা লাল করে দেবে। সুলতানার মোটা কোমড়ের নিচে দুটি পাছা দেখেই মনে হতে লাগলো এখুনি গিয়ে মাগির দুধ চেপে ধোন ঘষে দি পাছা নরম পেশী গুলোও কাপর ঝাড়ার এর তালে দুলছে।
ইস্সসসস চুদতে গেলে না জানি কিভাবে দুলবে মেয়ের এই বড় পুটকি।
পরক্ষনেই মনে হলো – কি যাতা ভাবছে সে – শত হলেও সুলতানা নিজের মেয়ে হোক সে বিবাহিতা আলেমা তাই বলে।মেয়ের দিকে নজর পরক্ষনেই আবার ইকবাল খানের মনের ভিতরের লুচ্চা লম্পটটা মাথা চাড়া দিয়ে উঠলো।
নিজের মেয়ে হলেও সে একটা নারি তারো দুধ ভোদা আছে। নিজের চোখের সামনে এরকম দুধেল একটা মেয়ে থাকতে কিনা ইকবাল খান হাত মেরে নিজের বীর্যস্খলন করছে বাথরুমে গিয়ে।
সুলতানার নরম শরীরটার স্বাদ নেবার জন্য হাত নিশপিশ করতে লাগলো ইকবাল খানের। গোগ্রাসে গিলতে থাকলো সুলতানার আলেমা ডাবকা শরীরের ছন্দ। সুলতানা অনেকক্ষন ধরে তার বাপির কোন সাড়াশব্দ না পেয়ে কাপর শুকানো থামিয়ে তাকালো ।
সুলতানার চোখে চোখ পড়তেই – সুলতানা সাথে সাথেই বলে উঠলো – – উহু – চোখ সড়িয়ে লাভ নেই আব্বু –তুমি ধরা পরে গেছো।
চমকে উঠলো ইকবাল খান – সর্বনাশ।
শেষ পর্যন্ত মেয়ের কাছে ধরা পরে বেইজ্জতি হবো–ইকবাল খান সোমার দিকে তাকিয়ে হাসি দিয়ে ম্যানেজ করার চেষ্টা করলো
ইকবাল খান – – কি ধরেছিস বলতো মা ? – সুলতানা-তুমি আমার ফিগার দেখছিলে তাই না আব্বু ?
ইকবাল খান– হুম – দেখার জিনিস তো দেখতে হবেই মা আমার।
সুলতানা – কিসের দেখার জিনিস আব্বু । সবাই বলছে আমি নাকি অনেক মোটা হয়ে গেছি – তাইতো মোটা কমানোর জন্যই তো বাসার সব কাজ একাই করছি মাতো সারাদিন বাইরেই থাকে।
ইকবাল খান – মোটা হয়ে গেছিস মানে ?
কে বললো তুই আগের মতই আছিস বাচ্চা হবার পর একটু ভারি হইছিস এইটা মোটা না বলে ইকবাল খান দাড়িয়ে সুলতানার দিকে এগিয়ে যায় ।
সুলতানার পাতলা মাক্সসিটা ঘামে ভিজে শরীরে এটে বসেছে বলে বড় বড় দুধ দুটো খারা বোটা প্রায় পুরোই বোঝা যাচ্ছে।
ভিজে মাক্সসির নিচে ভিজে ডাব দুধ দুটোর কথা ভেবেই ইকবাল খানের হৃদস্পন্দন বেড়ে গেলে।
লোভ সামলাতে না পেরে – এগিয়ে গিয়ে সুলতানার কোমরের দু পাশে দু হাত দিয়ে তাকে কাছে টানলো – সুলতানা এগিয়ে এলো বাবার দিকে।
বাবার বুকে সুলতানার খাড়া নিপল দুটো ছোয়া লাগতেই রোমাঞ্চিত হয়ে উঠলো সুলতানা। আস্তে আস্তে দাড়িয়ে যেতে শুরু করলো তার বুকের নিপল দুটো।
আস্তে করে সুলতানাকে আরো কাছে টেনে নিতেই সুলতানার ঈমানি কদু দুধ চাপ খেল ইকবাল খানের বুকে।
শিউরে উঠলে ইকবাল খান।
দু হাত দিয়ে আদরের ছলে সুলতানাকে বুকে জড়িয়ে ধরলো বাবা। ইকবাল খানের বুকে পিষ্ট হতে লাগলো মেয়ে সুলতানার আলেমা বড় বড় দুধ দুটো।
নিজের কোমড় চেপে ধরলো মেয়ের তলপেটে। মনে হচ্ছে যেন নরম মাখানো আটার দলার ওপর পড়লো গিয়ে ধোনটা। ভাগ্যিস লুঙির নিচে জাইঙ্গা পড়ে আছে। নয়তো বাবার শক্ত হয়ে যাওয়া ধোনটা সোজা গিয়ে লাগতো সুলতানা তলপেটে।
গরম শরীর চেপে ধরতেই ইকবাল খান রোমাঞ্চিত হতে শুরু করলো।
সুলতানার কপাল থেকে তার চুল গুলো সড়িয়ে দিলো ইকবাল খান।
সুলতানার ঘামে ভেজা মুখটা তুলে ধরে সুলতানাকে আদর করার ছলে সুলতানার ঠোটে চকাম করে চুমু খেল বাবা।
চুমু খাবার সময় হঠাৎ করেই নিজের জিহবা ঢুকিয়ে দিলো মেয়ের দুই ঠোটের ভেতর
মেয়ের লাল লালা ঠোট দুটো জোড়ে জোড়ে চুষে দিলো। উফ কি মিষ্টি ঠোট !
সুলতানা বাবার এই আদরে চমকে গেলেও কিছু বললো না।অবেক দিন বরের আদর সোহাগ পাইনি তাই বাবার আদর তার কাছে আজকাল ভালই লাগে তার ভোদা ভিজতে সুরু করে।
বাবা এসসস কি নোংরাগো তুমি নামাজে দারিয়ে কলেজের।
মেয়েদের দুধের দিকে চেয়ে থাকো নিজের মেয়ের এমন ফজলি আমের মত দুদু তোমার চোখে পরেনা নাকি আমার দুধ মায়ের মত বড় না বলে তোমার পছন্দ না।
ইকবাল খান-নারে মা ওই নামাজে হঠাৎ করে একটি ইস্কুলের মেয়ের দুধের দিকে চোখ চলে যায় রে মা মেয়েটার বয়স খুব অল্প কিন্তু দুধ দুইটা একদম ডাবের মত এই ছোট বয়সে।
সুলতানা -বাবা মেয়েরা এখন আগের মত সেকেলের নেই ওর এখন বিয়ের আগেই সিল ফাটিয়ে গেলে যেখানে সেখানে দুধ পোদ টিপিয়ে বড় করে নেয়।মেয়ের মুখে এমন নোংরা কথা সুনে ইকবাল খান হা করে
ইসস বাবা আমার দুদু একটু জোরে জোরে
টেপো না মায়ের কচি দুধগুলো তো টিপে টিপে বড় করে নাভিতে নামিয়ে দিয়েছো
আমার দুধগুলো টিপে টিপে মায়ের মত বড় করে পেটে ঝুলিয়ে দাও না বাবা।
ইকবাল খান-ইসসস সুলতানা তুই এসব শিখলি কোথার থেকে রে এমন রসের কথা
অশ্লীল নোংরা কথা তুই না ছোট থেকে মাদ্রাসায় পড়েছিস কত ভদ্র ছিলি তীর মহিলা মাদ্রাসায় কি এসব শিখেছিস।
সুলতানা-বাবা তুমিও না মাদ্রাসা কত মেয়ে আসত কত কিছু বলতো তাদের পরিবার নিয়ে বাইরের লোক নিয়ে সেখান থেকেই শিখেছি কি হোলো বাবা আমার দুধ দুটো টিপে দাও না দেখো দুধ দুইতা তোমার সামনে উচা করে দিলাম তো একটু বোঁটাগুলি মুচরে টেনে
দাও না লক্ষি বাবা।
ইকবাল-কি খারা দুধ বানিয়েছিস মা আমার তুই নামাজি হয়ে এত বড় দুধ কি করে বানালি রে মা তোর মায়ের বয়সে তোর দুধগুলো তার ডাবল বড় হবে তর এই ডাব
দুধগুলি দেখে তোমার হাত নিসফিস করে
চল তোর দুধগুলো একটু টিপে চটকে আরাম
দেই রে মা।
সুলতানা-বাবা সেই তখন থেকে মা বলে ডাক চোদাচ্ছ কেন গো আমি কি তোমার মা নাকি আমাকে মা বলছো।আমিকি তোমাকে বিয়েচ্ছি নাকি মা বলো কেন
ইকবাল তাহলে তুই আমার কি মা।
সুলতানা-আমার মা চুদায় ঢ্যামনা
আমি তোমার রাজকন্যা তোমার রানি তোমার হবু বউ মায়ের সতীন লজ্জায় মুখ লুকিয়ে
আমি তোমার বাচ্চার মা।
ইকবাল-ওরে সুলতানা তোর পেটে পেটে এত নোংরামি তোর মা যদি তোর নোংরামির মত একটুও পেতো তাহলে আমার সংসারটা
আজ এমন হতো না আজকে তোর দুধ দুইটা আমি কচলে তোর বিষ নামিয়ে দেই ওরে সাবরিনা ম***
সুলতানা-এই বাবা ম****** বলে থেমে গেলে কেন থেমে গেলে কেন বাবা কি বলতে চাও আমাকে বলো বাবা।
ইকবাল খান-কিছু নারে মা মুখ দিয়ে বেরিয়ে গেছে চলো রুমে জেয়ে তোর দুধ টিপে দেই
দেখি তোর দুধে কত টিপা খেতে পারিস।
সুলতানা-এই গুলামের পুত বলছি না বলতে শালা আমার সাথে ঢ্যানামি করিস
নামাজের দাড়িয়ে কচি কচি মাগিদের দুধ দেখিস শালা ঢ্যামনাচোদা নিজের বউয়ের পেয়ারা দুধ টিপে টিপে লাউ করে দিয়ে শালা এখন বাইরের কচি কচি মাগিদের দুধ দেখে খানকির ছেলে মেয়ের সামনে বলতে ভয় পাস।
ইকবাল খান-আমি তো তোরে মাগি বলতে চেয়েছিলাম রে মা কিন্তু না আসলে তুই একটা খানকি মাগী। এই নাহলে আমার মেয়ে যেমন লুচ্চা বাপ তেমন খানকি মেয়ে চল তোকে রুমে না ছাদে নিয়ে খোলা আকাশের নিচে তোর এই আম দুধ গুলা টিপবো।

সলতানা আর তার বাবা
চলবে......

 
Last edited:
বউ এর বদলে মেয়ে নিজের বৌকে চুদে চুদে আর সুখ পাচ্ছে না ইকবাল খান। তেইস বছরের সংসার। তেইস বছর একজন কে চুদতে চুদতে আর চার্ম থাকে? জবার শরীরটাও গেছে ভেঙ্গে। বিয়ের সময় ফিগার ছিলো ৩৮-২৩-৩৬। গায়ের রং দুধে আলতায়। তুলোর মতো নরম শরীর। হাত রাখলেই ইঞ্চি দুয়েক ডুবে যেতো মাংসে। আর দুধ ছিলো মাখনের তালের মতো – সতের বছরে টিপতে টিপতে সেই দুধ এখন ইকবাল খানের কাছে পানসে লাগছে। জবার ফিগার কোমড় এখন ৪২ আর বুক – বুক আর বুকে নেই কোমড়ের নিচে ঘোরা ফেরা করে পেপের সাইজ হইছে খুদ্ধার্ত কাকের মতো ইকবাল খান তাই প্রতিদিন সকালে বারান্দায় বসে তাকিয়ে থাকে রাস্তার দিকে।
কলেজের টসটসে মেয়ে গুলো আসা যাওয়া করে রাস্তা দিয়ে হাটার ছন্দে ছন্দে তাদের দুধ দোলে, পাছা দোলে তাই দেখে জাইঙ্গার নিচের ধোনটাকে নিজের হাত দিয়ে ম্যাসেজ করে সুখ পায় রতন। আট ইঞ্চি ধোনটায় শান্তি নেই গত বছর পাঁচ ধরে।
জবার পাশে দাড়ালে তাকে মনে হয় জবার ছোট ভাই। ৪৮ বছর বয়স হলেও চুল এখনো একটিও পাকেনি রতনের ।
পেটা শরীর – ছাতি আর বাইসেপের মাসল দেখলে যে কোন যুবক লজ্জা পাবে।
শরীর ঠিক রাখতে রতন রীতিমতো ব্যায়াম করে, নামাজ পরে সকালে পার্কে হাটে অথচ জবার এ সবের বালাই নেই। সারাদিন শুধু তালিম মাহফিল, দিনের দাওয়াতের জন্য মিটিং, জনসেবা এসব নিয়ে আছে।
সব কিছু থাকা সত্তেও ইকবাল খানের কোন শান্তি নেই। জবার অত্যাচারে অফিসে কোন যুবতী সুন্দরী পি.এস রাখার উপায় নেই সহ হিজাবি ধার্মিক মহিলা রাখতে হবে।
ব্যাবসার কাজে সময় নেই বলে বাইরেও যাওয়া হয় না বৌর জালায় কোন পর্ন দেখতেও পারেনা হাত মেরে আর কদিন সুখ পাবে ?
এই কথা ভাবতে ভাবতে ইকবাল খান দোতলার বারান্দার নামাজে দারিয়ে পরে নামাজ পরে শেষ রাকাতের নামাজেই বাইরে দিকে তাকিয়ে ছিলো বাইরে রাস্তার দিকে।
কিন্তু কানে ভেজা কাপরের লাফ ঝাপের শব্দ যেতেই রতন সালাম ফিরিয়ে ঘাড় ঘুড়িয়ে পাশে তাকিয়ে দেখে থমকে গেলো।
তার মেয়ে সুলতানা পারভিন বারান্দায় দাড়িয়ে তার বোরকা হিজাব সুকাচ্ছে ।
বিবাহিত সুলতানার দিকে তাকানোর সাথে সাথেই ইকবাল খানের চোখ আটকে গেল।
সুলতানার ডাবের সাইজের দুধের দিকে বাপরে বাপ কি বড় দুধ মেয়ের – কাপর ঝাকি দিয়ে পানি ঝরাচ্ছে এর সাথে ভয়ংকর ভাবে নাচছে মেয়ের দুধ দুটো। বোঝাই যাচ্ছে মেয়ে ভিতরে ব্রা পড়েনি। দুই দুধেতে তাই দুই ধরনের ছন্দ ঘামে ভিজে গেছে বলে পাতলা মাক্সসির আবরন ভেদ করে বাইরে চলে আসতে চাইছে ওর দুধ দুটো।
বড় বড় টাঙ্গাইলের বেলের মতো দুধ।
ঠিক মাঝখানে পাকিস্তানী আঙ্গুরের মতো খারা বোঁটা দুটো কাপড়ের ওপর দিয়েই বেশ দেখা যাচ্ছে। সুলতানার চেহারাও দেখার মতো।
আয়েশা টাকিয়ার কাছাকাছি । ওর সভাব মায়ের মত না ও নামাজ রোজা করলেও অনেক খোলা মেলা ফ্রি জা মুখে আসে সেই কথা বলে।
সুলতানার বিয়ে দিছি আজ ৫ বসর বর কলেজের প্রফেসার সে দেশের বাইরে আছে আজ দুই বসর সুলতানা তাই আমাদের সাথেই আমাদের বাসায় থাকে।
এক ছেলে সলতানার সেও আমাদের বাসাতেই থাকে। সুলতানার কমলার কোয়ার মতো দুটো ঠোট দেখলে যে কোন লোকই কিস করতে চাইবে। গোলাপী রং এর মাক্সসির সাথে ম্যাচ করে গোলাপী রং এর সুতীর হিজাব পড়েছে সুলতানা। ঘামে ভিজে গেছে বগল।
শরীরে এটে বসেছে – পাছা দুটোর সাইজ এত দুর থেকেই বোঝা যাচ্ছে।
মেয়ে আমার পুটকি চুদিয়ে এমন বড় করেছে
লুঙির নীচে ঘামে ভেজা আমার কলাগাছটা ভিজে কাপা কাপি করছে।
কাপর ঝাড়ার এর সাথে সাথে সুলতানার পুরো শরীরের নাচ দেখে ইকবাল খানের ধোনটা খাড়া হয়ে বাধ হয়ে রইলো মেয়ের শরীর তো দেখি পুরো কামের বালাখানা!
কি শুকনা মেয়ে বিয়ে দিছিলাম এখন মেয়ে কি ফিগার রসে টসটস করেছে।
এই অবস্থায় ওকে দেখলে যে কোন পুরুষই চুদে বোদা লাল করে দেবে। সুলতানার মোটা কোমড়ের নিচে দুটি পাছা দেখেই মনে হতে লাগলো এখুনি গিয়ে মাগির দুধ চেপে ধোন ঘষে দি পাছা নরম পেশী গুলোও কাপর ঝাড়ার এর তালে দুলছে।
ইস্সসসস চুদতে গেলে না জানি কিভাবে দুলবে মেয়ের এই বড় পুটকি।
পরক্ষনেই মনে হলো – কি যাতা ভাবছে সে – শত হলেও সুলতানা নিজের মেয়ে হোক সে বিবাহিতা আলেমা তাই বলে।মেয়ের দিকে নজর পরক্ষনেই আবার ইকবাল খানের মনের ভিতরের লুচ্চা লম্পটটা মাথা চাড়া দিয়ে উঠলো।
নিজের মেয়ে হলেও সে একটা নারি তারো দুধ ভোদা আছে। নিজের চোখের সামনে এরকম দুধেল একটা মেয়ে থাকতে কিনা ইকবাল খান হাত মেরে নিজের বীর্যস্খলন করছে বাথরুমে গিয়ে।
সুলতানার নরম শরীরটার স্বাদ নেবার জন্য হাত নিশপিশ করতে লাগলো ইকবাল খানের। গোগ্রাসে গিলতে থাকলো সুলতানার আলেমা ডাবকা শরীরের ছন্দ। সুলতানা অনেকক্ষন ধরে তার বাপির কোন সাড়াশব্দ না পেয়ে কাপর শুকানো থামিয়ে তাকালো ।
সুলতানার চোখে চোখ পড়তেই – সুলতানা সাথে সাথেই বলে উঠলো – – উহু – চোখ সড়িয়ে লাভ নেই আব্বু –তুমি ধরা পরে গেছো।
চমকে উঠলো ইকবাল খান – সর্বনাশ।
শেষ পর্যন্ত মেয়ের কাছে ধরা পরে বেইজ্জতি হবো–ইকবাল খান সোমার দিকে তাকিয়ে হাসি দিয়ে ম্যানেজ করার চেষ্টা করলো
ইকবাল খান – – কি ধরেছিস বলতো মা ? – সুলতানা-তুমি আমার ফিগার দেখছিলে তাই না আব্বু ?
ইকবাল খান– হুম – দেখার জি
চলবে.....
easy url link
সুলতানা
Oi
 
Top