Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

মাকে হিন্দু কাকু বাবার সামনে চুদলো [মাযহাবী এডিশন]

oneSickPuppy

Storyteller
rahul_pal লিখিত "মাকে পিসেমশাই বাবার সামনে চুদলো" কাহিনীটিকে মাযহাবীকরণ ও সংবর্ধিত করে প্রকাশ করছি। আশা করি পাঠক-পাঠিকাদের ভালো লাগবে। কাহিনীতে অধিক রস আনার প্রয়োজনে হালকা অবমাননার বিষয় এসেছে, এ নিয়ে কারও আপত্তি থাকলে জানাতে পারেন।

434159969-371083412560741-2672831329706194820-n.jpg


আমার নাম শাকিব। তখন আমার বয়স ছিল অল্প, মাধ্যমিক স্কুলে পড়ি।

images-21.jpg

আমার আম্মুর নাম নারগীস খানম আর মায়ের বয়স তখন ছিল ৩৬-৩৭। মায়ের ফিগার ছিল ৩৬/৩০/৩৮। কিন্তু এখন আম্মু এক আমাদের পরিচিত হিন্দু কাকার অনেক চোদা খাবার ফলে ফিগার আরো বেড়ে গেছে, পাছা আর দুধ অনেক বড়ো হয়েছে। আচ্ছা থাক সে সব কথা। আসল কাহিনীতে আসি।

শুরু থেকে বলি, আমার আব্বা একটা কাপড়ের দোকানে কাজ করে। আর আব্বার পরিচিত রামলাল বর্মন ওরফে রামকাকুর একাধিক ব্যবসা আছে, একটা স্বর্ণের দোকান আছে, বাজারে একটা মিষ্টির দোকানও আছে, আর মুদির দোকান ও রিক্সাভ্যানের ব্যবসাও আছে। মোট কথা, আমার আব্বার মাসিক উপার্জন সীমিত, তার বদলে রামকাকু আমার বাবার তুলনায় কয়েকগুণ বেশি আয় করে।

আমাদের মফস্বল শহরে মুসলিম ও হিন্দুর মধ্যে মোটামুটি সম্প্রীতি ছিলো, তবে একেবারে সখ্যতা ছিলো তা বলা যাবে না। যে যার সম্প্রদায়ের গণ্ডিতেই থাকতো। তবে আব্বার সাথে রামকাকুর বেশ খাতির ছিলো। আর সেটা আমার মা নারগীসের কারণে। কারণ আমার আম্মু আর রামকাকুর গ্রামের বাড়ী একই।

আম্মুর মুখে শুনেছি, আমার বাবা-মায়ের বিয়ের সময় রামকাকু নাকি আব্বাকে খুব সাহায্য করেছিলো। আসলে আম্মু দেখতে সুন্দর, গায়ের রঙ ধবধবে ফরসা, তাই ওর জন্য অনেক প্রস্তাব আসতো। আব্বাও আম্মুর সৌন্দর্য্য দেখে খুব পছন্দ করেছিলো, তবে আব্বার থেকেও ভালোভালো পাত্রের রিশতা ছিলো আমার নানার কাছে।

একই বাজারে ব্যবসাস্থল থাকার কারণে রামকাকু তখন আব্বাকে চিনতো, তবে তেমন সখ্যতা ছিলো না। লোকমুখে কাকু যখন জানতে পারলো তার গাঁয়ের সবচেয়ে সুন্দরী মুসলমান কন্যার পাণিপ্রার্থী হয়েছে আমার বাবা, তখন সে যেচে পড়েই আব্বাকে সাহায্যের হাত বাড়িয়ে দিলো। মূলতঃ সে থেকেই আমার বাবার সাথে কাকার বন্ধুত্বের শুরু।

ওদিকে একাধিক সুপাত্রের সন্ধান থাকায় আমার নানাজান দোটানায় ছিলেন কার হাতে মেয়েকে তুলে দেবেন। তবে স্থানীয় ছেলে রামকাকু আমার বাবার খুব তারিফ করায় তার সাথেই একমাত্র সুন্দরী কন্যার নিকা করাতে রাজী হন আমার নানাজান। মোটামুটি বলা চলে, রামকাকুই আমার মায়ের বিবাহ ঠিক করে দিয়েছিলো।

বিয়ের পর বৌকে নিয়ে নিজের কর্মস্থলে চলে এলো আব্বা। তিন মাসের মাথায় আমি পেটে আসলাম।

ছোটোবেলা থেকে রামকাকুকে দেখে আসছি। রামকাকুর বাড়ি তখন আমাদের কাছে ছিল। পরে রামকাকুর ব্যবসায় অনেক উন্নতি হওয়ায় একটু দূরে অন্য স্থানে খুব খরচা করে বাড়ি করে। বাসা দূরে হওয়ায় রামকাকু দুপুরে আমাদের বাড়ি আসতো খেতে।

কাকু জাতে হিন্দু হলেও আমাদের মুসলমান ঘরে দুপুরের খানা খেতে আসতো। কাকুর সম্মানে আমাদের বাড়ীতে দুপুরবেলায় গোরুর গোশত রান্না হতো না, তবে মাঝেমাঝে রাতের বেলায় আম্মু গোরুর মাংস রান্না করতো। আর দুপুরে সাধারণতঃ সব্জী, মাছ-মুরগী ও ডিম জাতীয় রান্না করতো। আমরা দুপুরে একসাথে খেতাম আর দেখতাম রামকাকু আমার আম্মুকে শুধু অন্য নজরে দেখতো। আর আম্মু সেটা বুঝতে পারতো আর চোখাচোখি হলে মুচকী হাসতো।

আমি বুঝতে পারতাম, রামকাকু আমার মাকে পছন্দ করে, আর আম্মুও কাকাকে পছন্দ করে। করবে না? আম্মু যেমন নজরকাড়া লদকা সুন্দরী। মায়াবী চেহারা, বড়োবড়ো দুদু, গায়ের রঙ ফরসা, আর চওড়া পোঁদ - এসব দেখে আকৃষ্ট হবে না কোন পুরুষ? তবে আম্মু কেন দেখতে রামকাকুর মতো কিছুটা কুৎসিত, কালো আর ভুঁড়ি ও টাকওয়ালা গায়র মাযহাবের পুরুষের প্রতি অনুরক্ত হলো তা জানি না।

অবশ্য আজকাল হিন্দুরা খুব আগ্রাসী হয়ে উঠেছে, প্রতিবেশী দেশে কট্টর হিন্দুত্ববাদী সরকার আসার পরে সনাতনীদের দাপট আর তার পাশাপাশি মোসলমানদের নিগ্রহ প্রকাশ্যে এসেছে। নারীজাতী বরাবরই চটকদার বীর্য্যবানের পূজা করে, শক্তের ভক্ত। তাই আমাদের বাংলাস্তানের মুসলিমারাও কট্টর হিন্দুদের প্রতি আসক্ত হচ্ছে বলে শোনা যায়। আর তাছাড়া, রামকাকু তো আম্মুর একই গ্রামের লোক। রামকাকু দেখতে কালো ও কুৎসিত হলেও বেশ লম্বাচওড়া, আর অঢেল টাকাও আছে, আর ভালো কথাবার্তা বলতেও পারে। তাই আম্মুর মতো মোসলমান খানদানের আটপৌরে ঘরেলু গৃহবধূ বিপরীত মাযহাবের মরদের প্রতি লালসা জন্মানো অস্বাভাবিক কিছু নয়...

রামকাকুর অনেক পয়সা হয়েছে তখন। হিন্দু কাকুর একটা বদভ্যাস ছিলো - সে খুব বেশি মদ্যপান করতো। সনাতনীদের ধর্মে তো আর মদ্যপান নিষেধ নেই। এদিকে আব্বার চাকরীতে কোনও উন্নতি না হওয়ায় সেও কাকুর প্ররোচণায় পড়ে মদের নেশায় পড়লো। মুসলমানদের শরাব ছোঁয়াও কঠোরভাবে নিষিদ্ধ। অথচ হিন্দু বন্ধুর পাল্লায় পড়ে সে নিষিদ্ধ নেশায় আসক্ত হলো আব্বা। আমার বাবাকে মদে আসক্ত করার পেছনে রামকাকুর যে বিশেষ কুউদ্দেশ্য আছে সেটা কিছুদিনের মধ্যেই আমি টের পেয়েছিলাম।

প্রথমে শুধু বন্ধের আগের দিন সন্ধ্যায় আব্বা মাতাল হতো। কিছুদিন যাবার পর দেখলাম বাবা প্রায় রোজই রামকাকুর দোকান থেকে মদ খেয়ে বাড়ি ফিরত তাও অনেক রাতে। বাবাকে আমি বারন করতাম, কিন্তু শুনত না। আম্মুও এসব নিয়ে নাখোশ ছিলো, বারবার মানা করতো কিন্তু আব্বা শুনতোই না। এ নিয়ে অনেক ঝগড়াও হয়েছে, দুই বার তো আব্বা বেলট দিয়ে আম্মুকে পিটিয়ে আর চড়িয়ে লাল করে দিয়েছে।

স্বামীর মার খাবার পর থেকে আম্মু হাল ছেড়ে দিয়েছিলো, মদে নেশা নিয়ে আর ঝগড়া করতো না; তবে রোজ নামাযে বসে স্বামীর নেশা ও বদভ্যাস থেকে মুক্তি দান করার জন্য কেঁদে কেঁদে মোনাজাত করতো মা। যদিও তেমন কাজ হয় নি, বাবা প্রায় সন্ধ্যায় মদ খেয়ে চুর হতে লাগলো। কিছুদিন বাদে আম্মুরও গা সওয়া হয়ে গেলো ওর স্বামীর মাতাল হয়ে বাড়ী ফেরাটা।
 
একদিন আম্মু দুপুরে যোহরের নামায পড়ে সবে জায়নামায গুছিয়ে আলমারীর ওপর রাখছে। রামকাকু ঠিক ওই সময় আমাদের বাড়ি আসে। বাবা তখনও খেতে আসেনি। পেট খারাপ থাকায় স্কুল কামাই করেছিলাম সেদিন, তাই আমি শুয়ে ছিলাম আমার ঘরে।

বাইরের লোহার গেট খোলার শব্দ পাওয়ায় কে এসেছে দেখতে উঁকি মারলাম। দেখি কি ‌রামকাকু খুব চুপিসাড়ে বাড়ীতে এসে আম্মুর ঘরে গিয়ে ঢুকে দরজা লাগিয়ে দিল দেখলাম। তার পর মায়ের গলার আওয়াজ পেলাম ।

মা বলছে, এই, এখন না, পরে... ছেলে ঘরে আছে... আর ওর আব্বা চলে আসবে একটু পরেই।

রামকাকু বলল: কিছু হবে না তুমি কামিয ছাড়ো, আমি তাড়াতাড়ি লাগিয়েই ছেড়ে দিচ্ছি।

তারপর আমি দেখার জন্য জানলার কাছে গেলাম গিয়ে দেখে আমার গা হাত পা ঠাণ্ডা হয়ে গেলো কিন্তু কিছু বলতে পারলাম না দেখি আম্মুর মাথায় তখনও নামাযের হিজাব, আসলে নামায খতম হতে না হতেই কাকু এসে পড়ায় হিজাবটা সরানোর সময় পায়নি বেচারী। ওর পরণে সাদা কামিয, আর সালওয়ারটা ফিতা খুলে গোড়ালীর কাছে গড়াগড়ি খাচ্ছে। আম্মু আধন্যাংটো হয়ে দাড়িয়ে আছে, আর রামকাকু আম্মুর পায়ের সামনে বসে ওর তলপেটে মুখ লাগিয়ে আমার মায়ের গুদে চুম্মা খাচ্ছে, আর চাটছে। আম্মুর ফরসা নিটোল পা, আর রামকাকু গোঁফওয়ালা মুখ দিয়ে ওর ফোলাফোলা ফরসা গুদের পাপড়ীতে চকাস চকাস করে চুমু খাচ্ছে। আর কাকুর চুম্বনে আমার হিজাবী আম্মু শিউরে উঠছে।

আমার নিজ কানে বিশ্বাস হলো না। শুনলাম আম্মু রামকাকুকে বলছে, আচ্ছা তাহলে বেশি দেরি করো না! তাড়াতাড়ি ঢুকিয়ে লাগাও।

রামকাকু তাড়াতাড়ি সাদা ধুতিটা খুলল। দেখলাম রামকাকুর ল্যাওড়াটা! আহহহ! কতো বড়, আর কি মোটা! বাবারে! সাড়ে ৯ ইঞ্চি সাইজ তো হবেই। আমি আমার আব্বার নুনু দেখেছি এর আগে, বড়জোর চার ইঞ্চি হবে। রামকাকুর ধোনটা আমার বাবার দ্বিগুণের চেয়েও বড়ো আর মোটা। হিন্দুরা খতনা করায় না। তাই রামকাকুর বাড়ার মাথায় মোটা চামড়ীর গোছা থাকায় আরও তাগড়া দেখাচ্ছে ল্যাওড়াটা!

রামকাকু দেরী না করে আম্মুর পিছনে দাঁড়িয়ে ওর ফরসা থলথলে পাছায় থাপ্পড় মারে। আম্মু তখন সামনে ঝুঁকে পড়ে পাছা উঁচা করে ধরে। আর রামকাকু পিছন থেকে ঠাটানো আকাটা বাড়াটা আম্মুর গুদের ফাটলে সেট করেই এক ঝটকায় আমার মায়ের গুদে পুরো ঢুকিয়ে দিলো!

london-andrews-doggy-style-luscious.jpg


আর আম্মু চমকে গিয়ে উহহহহঃ!!! করে আওয়াজ করে উঠলো, আর মায়ের হাত থেকে তসবীহ-মালা পড়ে গেলো। নামাযের পরে মালা গুণে গুণে তাসবীহ জপা আম্মুর অভ্যাস। তবে আজ নামায খতম হতে না হতেই রামকাকু হঠাৎ চলে আসায় আর তাসবিহ পড়তে পারে নি। এখন নামাযী গুদে রামকাকুর আকাটা ল্যাওড়ার দমদার ধাক্কা খেয়ে তাসবীহ খসে পড়ে গেলো আম্মুর হাত থেকে।

মাটিতে পড়ে অসম্মান হচ্ছে, তাই আম্মু তাড়াতাড়ি ডান হাতে তাসবীহ মালাটা উঠিয়ে নিলো। আর বামহাতে শেলফের কোণা ধরে রাখলো, যেটার ওপরে আমার বাবা-মায়ের বিয়ের সময়কার ফটো ফ্রেমে রাখা ছিলো।

রামকাকু দুই হাতে আমার মায়ের ফরসা কোমরের দুইপাশের চর্বীর ভাঁজ খামচে ধরে রেখে পেছন থেকে আমার মাকে ঠাপ মেরে চলেছে। আর আম্মুও এক হাতে তাসবিহ আর অন্য হাতে শেলফের পায়াটা ধরে রামকাকুর চোদোন খেতে লাগলো বাধ্য মেয়ের মতো। পরিচিত এক হিন্দু লোক আমাদের বাড়ীতে এসে আম্মুকে ভোগ করার বাসনা করা মাত্র আমার মা ন্যাংটো হয়ে ওর গুদ মারতে দিয়েছে - যেন আমার আম্মু নারগীস খানম আমার বাবার বেগম নয়, হিন্দু রামকাকুর স্ত্রী, অথবা বারোভাতারী বেশ্যা মাগী যে স্বামীর অনুপস্থিতিতে পরকীয়া করে।
 
রামকাকু আমার মায়ের কোমর ধরে খুব জোরে পেছন থেকে ঠাপ মারছে। আম্মু বেচারী এক হাতে শেলফের পায়া ধরে সামলাতে পারছে না নিজেকে। কাকুর প্রচণ্ড ঠাপের চোটে শেলফটা নড়ে গিয়ে ফ্রেমে বাঁধানো বাবা-মায়ের বিয়ের ফটোটা ঠাস করে পড়ে গেলো।

প্রথমে একটু রাগ হলেও আমারও ভালো লাগলো আম্মুকে এক হিন্দু কাকুর চোদা খেতে দেখতে। রামকাকুর ঠাপন দেখে আস্তে আস্তে আমার নুনুটাও খাড়া হয়ে গেলো, তখন ভাবছিলাম ছি নিজের মায়ের চোদা দেখে আমার ধোন খাড়া হয়ে গেলো ।

a-HR0c-HM6-Ly9p-Y2-Ru-MDUu-Ymln-Zn-Vjay50di80-NTQ1-MS8y-Mjcy-NTQy-Xz-Euan-Bn.webp


রামকাকু মায়ের কোমর জাপটে ধরে বেশ জোরে জোরে ঠাপ মারছিলো, সময়ের স্বল্পতার কারণে কাকু তাড়াতাড়ি ঝরে যেতে চায়। আম্মু দেখলাম দাঁড়িয়ে দাঁড়িয়ে কাকুর গুদমারা খেতে খেতে দুই আঙ্গুলের ফাঁকে তাসবীহ-মালার পুঁতিগুলো নড়াচ্ছে, আর খেয়াল করলাম ওর ঠোঁটে বিড়বিড় করছে কি যেন।

সে কী!? শাদীশুদা গুদে রামকাকুর হিন্দু আকাটা ল্যাওড়াটার চোদন খেতে খেতে আমার মা ওর বাদ পড়ে যাওয়া তাসবিহ পড়ছে নাকি?!

রামকাকু আরামসে আমার মাকে চুদছে। সামনে ঝুঁকে দুই হাতে কামিযের ওপর দিয়েই আম্মুর দুদু টিপছে।

তাসবিহ জপতে জপতে আম্মু বলে উঠলো, এই, তাড়াতাড়ি করো না। চুলায় ভাত চড়িয়ে এসেছি অনেকক্ষণ হলো, পুড়ে যাবে দেরী হলে...

বাহ! আমার মা পাকা গৃহিনী বলে কথা! তাসবিহ জপতে জপতে স্বামীর হিন্দু বন্ধুর চোদন খাচ্ছে, আবার গুদে বাড়ার গাদন খেতে খেতে রান্নারও খেয়াল রাখছে...

রামকাকু খুব জোরে জোরে ঠাপিয়ে আম্মুর গুদ মারছে। এভাবে টানা পাঁচ মিনিট ধরে ঠাপিয়ে তারপর চোদা বন্ধ করলো, রামকাকু একটা জোরে ঠাপ মেরে মায়ের গুদে তা মোটকা বাড়াটা একদম গোড়া পর্যন্ত পুরে দিলো, তারপর আম্মুর কোমর জাঁকড়ে ধরে ওর গাঁঢ়ে তলপেট ঠেকিয়ে গুদের ধোন এঁটে "জয় শ্রীরাম!" বলে গুঙিয়ে উঠে বীর্য্যপাত করতে আরম্ভ করলো।

আমার মা নারগীস পুঁতির মালা টিপতে টিপতে বিড়বিড় করে তাসবিহ না কি যেন পড়ছে, আর পেছন থেকে রামকাকু সনাতনী শ্লোক আউড়াতে আউড়াতে আম্মুর গুদের ভেতর ভজভজ করে হিন্দুয়ানী তাজা ফ্যাদা ঝেড়ে দিলো।

এভাবে কাকু আমার মায়ের ভেতর সব বীর্য্য ঝেড়ে ভরতী করে দিল। রামকাকু যখন গুদ থেকে ধোনটা বের করলো দেখলাম মা পা ফাঁক করে দাঁড়িয়ে কাপছে পা দুটো আর গুদ থেকে সাদা থকথকে রস টুপিয়ে টুপিয়ে পড়ছে।

রামকাকু গিয়ে মায়ের সামনে দাঁড়ালো। তার ধোনটা একদম ভেজা, পিচ্ছিল আর আধা ন্যাতানো। আর চামড়ীদার মুণ্ডির মাথায় সাদা বীর্য্যের তোকমা জমে আছে।

আমার হিজাবী আম্মু নারগীস অতি অদ্ভূত এক কাজ করলো। হাঁটু মুড়ে রামকাকুর সামনে বসে পড়লো, আর তাসবিহের মালাটা কাকুর ধোনের গোড়ায় পরিয়ে দিলো। রামকাকুর আকাটা ভেজা বাড়ার গোড়া থেকে তাসবিহের সাদা পুঁতির মালাটা ঝুলছে, আর সেই মালা পরানো বিনা খতনার চামড়ীদার ল্যাওড়াটা আমার মা মুখে পুরে মুণ্ডিটা চুষতে আরম্ভ করলো।

1017218-sucking-the-cum-out.gif


উহ! কি যে অদ্ভূত দৃশ্য। আমার হিজাবনশীনা পর্দাদার আম্মিজান নারগীস খানম পবিত্র তাসবিহের পুঁতির মালা জড়ানো সনাতনী পরপুরুষের অখণ্ড লিঙ্গটা মুখে পুরে চোষণ করে সাফ করে দিচ্ছে। রামকাকুর মাদ্রাজী পেঁয়াজের মতো চামড়াওয়ালা মুণ্ডিটার গায়ে আম্মু ঠোঁট চেপে মুখ আগুপিছু করে চোষণ করছে, আর চোষণের তালে তালে তাসবিহের সফেদ মালাটা কাকুর বাড়ার গোড়া থেকে আগুপিছু দুলছে।

আম্মু যত্ন করে রামকাকুর বাড়া চুষে ধোনের গা সাফ করে দিলো। বীর্য্যপাতের পরে কাকুর ধোনটা নেতিয়ে যাওয়ায় তাসবিহটা খসে পড়ে গেলো।

আম্মুও চোষণ শেষ করে উঠে দাঁড়ালো। কাকু হাসিমুখে আম্মুকে জড়িয়ে ধরে একটা চুমু দিলো। তারপর তারা জমা কাপড় পরে নিল।
 
কিছুক্ষন বাদে আব্বাও চলে আসলো।

আমরা সবাই মিলে একসাথে দুপুরে খেলাম। আম্মু আর কাকু একদম স্বাভাবিক আচরণ করতে লাগলো, যেন কিচ্ছুই হয় নাই। বাইরের গেটে বাবা আসবার শব্দ শুনে আম্মু অবশ্য তাড়াতাড়ি করে হিজাব খুলে মুখটুখ ধুয়ে এসেছে। নারগীসের পরিপাটি চেহারা দেখে বোঝার উপায় নেই এইমাত্র এক বেমাযহাবী বেগানা মরদের উদ্দাম গাদন খেয়ে গুদ ভর্তী নাপাক বীর্য্য নিয়ে ঘুরছে মাগী।

আর রামকাকু তো আম্মুকে দিয়েই নিজের বাড়া পরিষ্কার করিয়ে নিয়েছিলো। আব্বার গেট খোলার শব্দে সে শোবার ঘরের দরজা খুলে বসার ঘরে গিয়ে সুড়ুৎ করে সোফায় বসে পড়ে একটা বাসী খবরের কাগজ টেনে পড়ার ভান করতে লাগলো।

আব্বা ঘরে এসে কাকুকে দেখে খুশি হয়ে বললো, আরে দাদা যে, আজ এতো জলদী জলদী চলে এলে?

রামকাকু খবরের কাগজ নামিয়ে হেসে বললো, আর বোলো না ভাইজান, আমার অতুলনীয় বৌদীরাণীর অসাধারণ রান্না খাবার জন্য সেই থেকে পেটে ছুঁচোর নাচ নাচছে, তাই আর থাকতে না পেরে হাজির হয়ে গেলাম।

পেটের ক্ষুধা না ছাই। রামকাকুর কোন অঙ্গটা যে ঘোড়ার মতো নাচানাচি করেছে সেটা তো আমি দেখে ফেলেছি।

তো এ রকমভাবে অহরহ দুপুরে রামকাকু আমাদের বাড়ীতে এসে আব্বার অনুপস্থিতির সুযোগ নিয়ে আম্মুকে চুদতো। আর আমার বেলেহায, বেতমিয আম্মুও ওর গাঁয়ের হিন্দু পরপুরুষের সাথে অবলীলায় চোদনলীলায় মেতে উঠতো। এমনকী রামকাকু এসে ওর নামাযী গুদে আকাটা ধোন পুরে চুদে বীর্য্যস্থলন করে ওর গতর নাপাক করে দেবে, এ কারণে আমার বেশ্যা মা আগেভাগে যুহরের নামায পড়ে নিয়ে তৈরী থাকতো ওর হিন্দু নাগরের জন্য। আর আমিও মাঝে মাঝে সুযোগ পেলেই আমি দেখতাম রামকাকু আমার মাকে চুদে হোঢ় করছে, আর নুনু খেঁচতাম।

অনেকবার ভেবেছি আব্বুকে সব বলে আমার মাযহাব গাদ্দার মাগী মাকে ধরিয়ে দেবো। তবে ধরা পড়ে গেলে আম্মু ও রামকাকুর অবৈধ চোদন আর দেখতে পারবো না, এই কারণে মায়ের পরকীয়া একদম গোপন রেখেছি। কারণ এক নাপাক মূর্তিপূজক হিন্দু কাকা আমার মোসলমান পরিবারের পাকীযা গৃহবধূকে যৌণসম্ভোগ করছে, এই নোংরা দৃশ্য দেখে নুনু খেঁচে মাল বের করতে আমার খুব ভালো লাগতো।

রামকাকু চোদনের অনেক কৌশল আর আসন জানতো। বিভিন্ন আসনে ও ভঙিতে আম্মুকে চুদতে পছন্দ করতো কাকু। তবে তার সবচেয়ে প্রিয় আসন ছিলো মিশনারী চোদন। আম্মু চিৎ করে বিছানায় শুয়ে দুই জাং মেলে নিজেকে হাট করে দিতো, আর রামকাকু ওর ওপর চড়াও হয়ে মায়ের গুদ মারতো ঘপাঘপ।

8.jpg


এই আসনে আম্মুকে চোদার সময় রামকাকু ঠাট্টা করে বলতো, অখণ্ড হিন্দুরাষ্ট্রের জন্য মুল্লী চাষ করি!

আসলেই তাই, চাষীরা যেমন লাঙল দিয়ে জমি চাষ করে। রামকাকুও আমার দুই পা মেলে থাকা মায়ের ওপর উঠে ওর পাকজমিনে ল্যাওড়া লাগিয়ে যেন চাষই করে। আর প্রতিবারই আমার আম্মুর ভেতরে বীর্য্যপাত করতে পছন্দ করে রামকাকু। এক কিশোর পুত্রের যুবতী মা নারগীসের অনেকদিন ধরে আরও বাচ্চার মা হবার শখ। রামকাকু যেমন মুসলিম বন্ধু বউয়ের জরায়ুর মধ্যে বীর্য্যস্থলন করতে পছন্দ করে, তেমনি আমার মাও হিন্দু নাগরের সনাতনী জারজ ফ্যাদা গ্রহণ করে নিতে মোটেও আপত্তি করে না।

একদিন রামকাকু চোদার পর আম্মুকে বলতে শুনলাম - নাহ আর চোরাচোদনে মন পোষাচ্ছে না। এবার তোমার মোসলমান স্বামীর সামনেই তোমার পাকীযা গুদ মারবো গো, আমার রাণী! বন্ধুর সামনে তার সুন্দরী স্ত্রীকে চোদার মজাই আলাদা! হাহাহাহাহা! তোমার স্বামীর সামনেই তোমার বাচ্চাদানীতে আমার হিন্দু বাচ্চা দিয়ে তোমাকে গাভীন করবো!

আমি ভেবেছিলাম এধরণে আবদার শুনে আম্মু ভয় পাবে। বরং আম্মুও রামকাকুকে তাল দিয়ে বললো, হিহিহি! দাদা তুমি যদি আসল মরদ হয়ে থাকো তাহলে আমার শোহরের সামনেই তার বিবিকে চুদে পেটে বাচ্চা ভরে দাও... আমি আমার স্বামীকে জানিয়েই তোমার হিন্দু বাচ্চার মা হবো...
 
ধনের গল্প অনেক সুন্দর হয়েছে। I really f*ck this story! এগিয়ে যাও 👍
 
Top