Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

গরম মামী, ডবকা মাগী (অসমাপ্ত)

ওয়ানসিকপাপ্পিদার অনুমতিতে গল্পটিকে আমি সমাপ্ত করার মিশন শুরু করলাম।আনাড়ি লেখিকা হিসেবে দোষ-ত্রুটি মার্জনীয় 🧕🏻🧕🏻🧕🏻
 
স্পাইরুমে ফিরে গেলাম দাদু ও মামীর খেলা দেখতে।


পড়েছি চোদনবাজ কাকাবাবুর হাতে, চোদা খেতে হবে সাথে!

ভিতরের অবস্থা দেখে রঘুদা ও আমার অবস্থা তো খারাপ! ধনেশের বারো ইঞ্চি সাইজের আকাটা ধোনটা খাড়া হয়ে লকলক করছে। পুত্র রমেশের চাই বাপ ধনেশের লন্ড এক কাঠি সরেস! ধনেশ দাদু সম্পুর্ন নেংটা হয়ে সোফায় বসে আছে। দাদুর আকাটাতে ধোন কতো বড় রে বাবা। যেমন লম্বা তেমনই মোটা। মুন্ডিটা সাইজে একটা টেবিল টেনিস বলের সমান। ধোন ঠাটিয়ে আকাশের দিকে মুখ করে আছে। তবে দাদুর পাশাপাশি আমাদেরও ধোন ঠাটিয়ে গেলো দাদুর কথা-বার্তা শুনে!

“চুতমারানী মুসলমান মাগী, তোর মুখে গুদে পোঁদে আজ আকাটা ধোন ঢুকিয়ে ঠাপাবো। দেখবো কতবড়ো আকাটা ধোনখোর তুই।” সামীরা বুঝতে পেরেছে আজকে তার রেহাই নেই। এই লোক ঠিকই তাকে চুদবে।

সে তো আর কচি খুকি নয়, নিয়মিত পুত্র রমেশের চোদন খায়।তাই বাপ ধনেশের চোদনও সামলে নিতে পারবে। কেউ কিছু জানবেনা। মামী চুপচাপ উঠে দাড়িয়ে শাড়ি খুলে ফেললো। ধনেশকে জিজ্ঞেস করলো, “এখন কোনটা খুলবো, সায়া নাকি ব্লাউজ?” – “আগে ব্লাউজ ব্রা খোল, পরে সায়া প্যন্টি খুলবি।” মামী একটা একটা করে ব্লাউজের বোতাম খুলছে আর মাই দুইটা যেন একটু একটু করে ফেটে বেরোচ্ছে। ব্লাউজ খুলে হাত পিছনে নিয়ে ব্রার হুক ধরলো। ব্রা খুলতেই মাই দুইটা ঝলাৎ করে ঝুলে পড়লো। সায়া খুলে প্যান্টি হাটু পর্যন্ত নামিয়ে দিলো। গুদের চারপাশ একদম পরিস্কার।মামী নিয়মিত বাল কাটে।

“মাগী, এখন তুই ঘরে হাঁট‌। আমি তোর মাই পোঁদের দুলুনি দেখি।” মামী চুপচাপ পোঁদ মাই দুলিয়ে হাঁটতে লাগলো। – “এই মাগী, কাছে এসে আমার আকাটা ধোন চোষ।”

মামী জানে কিভাবে ধোন চুষতে হয়। সে প্রতিদিন রমেশের ধোন চোষে। কিন্তু ধনেশের ধোনটা রমেশের চেয়েও বড় ও মোটা! বোঝাই যাচ্ছে কেনো বাঘা বাঘা মাগীরাও দাদুর সামনে টিকতে পারেনা। সামীরা মামী হাটু গেড়ে বসে দাদু ধনেশের ধোনে চুমু খেলো। তারপর মুন্ডিটা মুখের ভিতরে নিয়ে চুষতে থাকলো। হঠাৎ ধনেশ দাদু মামীর চুলের মুঠি ধরে মামীর মাথা নিচের দিকে চেপে ধরলো। কপাৎ করে পুরো ধোন মামীর গলায় ঢুকে গেলো।

এবার ধনেশ দাদু মামীর চুলের মুঠি ধরে মাথাটা উপর নিচ করতে থাকলো। ধোনটা পকপক শব্দে মুখের ভিতর ঢুকছে আর বের হচ্ছে। মামী অনেকবার রমেশের ধোন চুষেছে, কিন্তু এভাবে কখনো মুখে চোদন খায়নি। মামী দুই হাতে শক্ত করে সোফা ধরে রেখেছে। বমির ভাব হচ্ছে। মুখ বন্ধ তাই বলতে পারছেনা। যখনই বমি আসছে মামী গোঁ গোঁ করে উঠছে। আর তখনই ধনেশ দাদু ধোনটাকে গলার ভিতরে ঠেসে ধরছে,বমি আর বের হচ্ছেনা।

মামী যতোটুকু সম্ভব মুখ ফাক করে রেখেছে। ধনেশও সমানে মামীর মুখে ঠাপাচ্ছে। মামী বুঝতে পেরেছে ধনেশ দাদু তার মুখের মধ্যে মাল আউট করবে। রমেশ কাকুর আঁকাটা মাল খেয়ে অভ্যস্ত মাগী সামিরা দাদুর মাল খেতে উন্মুখ হয়ে যায়। ১০/১২ মিনিট ঠাপিয়ে ধনেশ দাদু তার আকাটা ধোনটাকে গলার ভিতরে ঠেসে ধরলো। গলার ভিতরে ধোন অসম্ভব রকম ফুলে উঠলো। মামী নিঃশ্বাস বন্ধ করে রেখেছে, জানে এখনই মাল বের হবে। চিরিক চিরিক করে ধনেশের মাল বের হলো। এক ফোঁটাও বাইরে পড়লো না। সবটুকু মামীর গলা দিয়ে পেটে চলে গেলো।

ওহ! আগের মতোই নিজেকে সামলে রাখা কঠিন হয়ে গেলো! খেয়াল করলাম রঘুদা ইতোমধ্যেই শুরু করে দিয়েছে। শর্টসের চেইন খুলে সে জোর কদমে হ্যান্ডেল মারা আরম্ভ করে দিয়েছে। ওদিকে আমিই বা বাদ যাই কেন? পাজামা নামিয়ে ধোন বাবাজীকে বের করে আনলাম। বাড়াটা ফুঁসেই ছিলো। ইতিমধ্যে ভালো পরিমাণে পৃকাম বমি করে আমার পাজামা বরবাদ করে দিয়েছে ব্যাটা। মামার ডিএনএ আমার মধ্যে ভালোই আছে বুঝতে পারলাম।

মামী মালের স্বাদই ঠিকমতো পেলো না। মামী আকাটা ধোনটাকে মুখ থেকে বের করে মেঝেতে শুয়ে পড়লো। ধনেশ দাদু সোফা থেকে উঠে দাঁড়িয়ে প্রচন্ড জোরে মামীর পোঁদে একটা লাথি দিয়ে বললো, “যা মাগী, বিছানায় গিয়ে শুয়ে থাক্‌।”

লাথি খেয়ে মামী কুঁকড়ে গেলো। মনে হচ্ছে ব্যাথায় পোঁদ ছিড়ে যাচ্ছে। মনে মনে ধনেশকে গালি দিয়ে মামী বিছানায় উঠলো। ধনেশ দাদু মামীর দুই পা দুই দিকে ফাক করে ম্লেচ্ছ গুদ দেখতে থাকলো। মাত্র দুইদিন আগে মামীর মাসিক শেষ হয়েছে। গুদের আশেপাশে এখনো লালচে ভাব রয়ে গেছে। তাতে মামীর ম্লেচ্ছ গুদ আরো আকর্ষনীয় লাগছে। ধনেশ দাদু মামীর গুদে মুখ ডুবিয়ে দিলো। মামী ভেবেছিলো ধনেশ দাদু গুদ চুষবে, কিন্তু না ধনেশ দাদুগুদ কামড়াচ্ছে। ব্যাথায় মামীর চোখে জল এসেছে। দুই হাত দিয়ে বিছানার চাদর খামছে ধরে আছে। ভগাঙ্কুর যেভাবে কামড়াচ্ছে মনে হচ্ছে ছিড়ে ফেলবে। কয়েক মিনিট পর ধনেশ দাদু মামীর গুদ থেকে মুখ তুললো। ধনেশের মুখে রক্ত লেগে আছে।

আমি বুঝলাম হারামজাদা হিন্দুটা কামড়ে গুদ দিয়ে রক্ত বের করে ফেলেছে। এবার ধনেশ দাদুমামীকে দাঁড় করিয়ে জড়িয়ে ধরে ঠোট চুষতে থাকলো আর গুদে হাত বুলাতে থাকলো। ধনেশ দাদু মামীর ভগাঙ্কুরে আঙ্গুল দিয়ে ঘষা দিচ্ছে। হাজার হলেও মামী একটা মেয়ে। ওর সবচেয়ে স্পর্শকাতর জায়গা হলো ভগাঙ্কুর ওখানে কোন পুরুষের হাত পড়লে যে কোন মেয়ের উত্তেজনা বেড়ে যায়।

মামীরও তাই হলো, ওর পাকীজা মাইয়ের বোটা শক্ত হয়ে গেলো, গুদ রসে ভিজে গেলো। এক সময় মামীও ধনেশের ঠোট চুষতে শুরু করলো। ধনেশও জানে ভগাঙ্কুরে হাত দিলে মেয়েরা পাগল হয়ে যায়। তাই ইচ্ছে করেই জোরে জোরে ঘষা দিয়েছে। ধনেশ দাদু এবার মামীকে কোলে তুলে নিলো। – “এই চুদমারানী সামিরা শালী, তোর পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধর আর ধোনটাকে তোর ম্লেচ গুদের মুখে সেট কর।” মামী ধোন সেট করতেই ধনেশ দাদু মামীকে নিচে দিকে একটা ঝাকি দিলো। ফচাৎ করে দাদুর বিশাল আকাটা ধোন মামীর রসে ভরা পিচ্ছিল গুদে অদৃশ্য হয়ে গেলো।

মামী অনেক ভঙ্গিতে রমেশ কাকার সাথে চোদাচুদি করেছে, কিন্তু এভাবে কখনো করেনি। মনে হচ্ছে ধনেশ দাদু একটু ঢিল দিলেই মামী পড়ে যাবে। দুই হাত দিয়ে শক্ত করে ধনেশের গলা জড়িয়ে ধরলো। ধনেশ দাদু ঠাপাচ্ছে, মামীর মাই ধনেশের বুকের সাথে ঘষা খাচ্ছে। ধোন ভগাঙ্কুরে ঘষা খাচ্ছে। মামী ভুলে গেলো সে একজনের বিবাহিত স্ত্রী! পাগলের মতো ধনেশের ঠোট চুষতে থাকলো। ঠোট চুষতে চুষতে মামী গুদের রস খসিয়ে দিলো। ধনেশ দাদু মামীকে কোলে নিয়েই সোফায় বসে পড়লো। এবার মামী ঠাপাতে থাকলো। ধনেশ দাদু মামীর মাই টিপছে। মামী দাঁত দিয়ে ঠোট কামড়ে জোরে জোরে ঠাপাচ্ছে। ধনেশের মাল বের হওয়ার সময় হয়ে এলো। ধনেশ দাদু মামীকে জোরে নিচের দিকে চেপে ধরলো। মামীও বুঝতে পারলো ধনেশ দাদুর মাল বের হবে।

উফ! কি উত্তেজক দৃশ্য। আমি ও রঘুদা দুইজনই একসাথে বাড়া খেচে চলছি।যদিও আমার নুনু থেকে কয়েকবার মাস খসে নুনুটা পানসে হয়ে গেছে; রঘুদা এখনো তার মাল ধরে রেখে একাধারে খেচে চলেছে। আমার অবস্থা দেখে রঘুদা একটা বিদ্রুপের হাসি দিলো।

আমরা আবার সঙ্গম দৃশ্যে মনোযোগ দিলাম। সামিরা মামী জোরে জোরে তার পাকিজা গুদ দিয়ে দাদুর আকাটা ধোন কামড়াতে থাকলো। কিন্তু অন্তীম পর্যায়ে এসেই দৃশ্যপট বদলে গেলো। যতই হোক পিতা-পুত্র তো একই রক্তের! তাই শেষ মুহুর্তে এসে ধনেশ দাদু সামিরা মামীর গুদ থেকে তার আকাটা বাঁড়া বের করে এনে মামীর মুখের উপর একগাদা হিন্দু বীর্যদান করলো। আগের বার সরাসরি মামীর গলার ভিতর ধনেশ সেন বীর্য পাত করেছিলো।তাই বীর্যের স্বাদ নিতে পারেনি মামী। এবার মুখের উপর বীর্যপাত করায় ধনেশ সেনের বীর্য চেটেপুটে খাচ্ছে মামী।যেনো বহুদিনের ক্ষুধার্ত সে!

মামী এখন ক্লান্ত শরীরে চোখ বুঝে শুয়ে আছে। কিন্তু ধনেশ সেন এতটুকুতেই সন্তুষ্ট নয়। দাদুর আকাটা পুরুষালী হিন্দু ধোন আবার দাঁড়িয়ে গেছে। তাই মামীকে যথাসামন্যই বিশ্রামের সুযোগ দিলো সে।বললো, “এই বেশ্যা মাগী অনেক রেষ্ট নিয়েছিস। এখন কুকুরের মত হাতে পায়ে ভর দে। পিছন থেকে তোর পোঁদে ধোন ঢুকিয়ে তোকে কুকুরচোদা করবো।”

পোদ চোদার কথার শুনে আমি ও রঘুদা যেনো মেঘ না চাইতেই জল পেলাম! মামীর লদলদে পোঁদজোড়াতে এখনো কোনো পুরুষের স্পর্শ পড়েনি। রমেশ কাকা সামীরা মামীর গুদকে ধর্ষণ করে এফোড় ওফোড় করে দিলেও মামীর পোদের দিকে কখনো নজর দেয়নি। তাহলে ধনেশ সেনই কি আজ মামীর কুমারী পোঁদের কুমারিত্ব ঘুচাবে! আমরা অধীর আগ্রহে পুনরায় সঙ্গম দৃশ্যে মনোযোগ দিলাম।

মামা কখনো মামীর পোদ চুদেননি, কারন আমাদের ধর্মে পোদ চোদা হারাম। হিন্দু ধর্মে যদিও চোদাচুদির ক্ষেত্রে কোনো বাধা-নিষেধ নেই, তবু কোনো অজানা কারনবশত রমেশ কাকা কখনো সামীরা মামীর পোদ চুদেন নি। তাই পোদ চোদার কথা শুনেই মামী আঁতকে উঠলো।

– “প্লিজ না না, আমার পোঁদে ধোন ঢুকাবেননা।
আমি কখনো পোঁদে চোদন খাইনি।”

মামীর কাকুতি মিনতিতে দাদু একটা ক্রুর হাসি দিলো।বললো, “আজকে খাবি, একবার পোঁদে চোদন খেয়ে দেখ কতো মজা লাগে।”
মামী অনুনয়ে সুরে বললো, “আপনি আরেকবার আমার গুদ চোদেন। তবুও পোঁদে কিছু করবেননা।” এতে দাদু রাগান্বিত হয়ে মামীর ডান গালে তার পুরুষ্ট হাত দিয়ে জোরে একটা থাপ্পর মেরে বললো, “চুতমারানী মুসলিমা মাগী, বকবক না করে তোর মাজহাবী পোঁদ ফাক করে ধর।”

মামী বাধ্য হয়ে তার মাযহাবী পোঁদ ফাক করে রেডী হলো। মামীর পোঁদ দেখে সত্তোর্ধ ধনেশের মেজাজ বিগড়ে গেলো। আচোদা টাইট একটা পোঁদ। মামীকে চুদমারানী খানকী মাগী বলে গালি দিয়ে বললো “শালী এই বয়সেও কেউ তোর পোঁদ চোদেনি।তোর স্বামীটা একটা আস্ত নপুংসক”। ধনেশ দাদু এবার মামীর পোঁদের খাঁজে হাত বুলাতে বুলাতে খচ্ করে একটা আঙুল ভিতরে ঢুকিয়ে দিলো। জীবনের প্রথম পোঁদে কিছু ঢুকতেই মামী শিউরে উঠলো। – “ইস্‌স্‌স্‌স্‌……………… মাগো…………………” – “মাগী, চেচাবি না। প্রথমবার পোঁদে ধোন ঢুকলে অনেক ব্যথা লাগে।” ধনেশ দাদু মামীর পাকীজা পোঁদের ফুটোয় ভেসলিন মাখিয়ে তার আকাটা ত্রিশূল সেট করলো। পোঁদের ফুটোয় ধোন ঘষা খাওয়ায় আমি ও রঘুদা বুঝলাম চরম মুহুর্ত উপস্থিত। এখনই মামীর মাযহাবী পোঁদ ফালা ফালা করে দাদুর আকাটা ধোন ঢুকে যাবে।

ধনেশ দাদু এক ধাক্কায় ধোনের মুন্ডিটা ফুটো দিয়ে পোঁদের ভিতরে ঢুকিয়ে দিলো। মামী বুঝতে পারছেনা কতোটুকু ঢুকলো। এখনো ব্যথা লাগেনি। এবার ধনেশ দাদু "জয় শ্রীরাম" বলে এমন এক রামঠাপ দিলো!,ঠাপ খেয়ে ধনেশ সেনের বিশাল আকাটা ধোন মামীর আচোদা টাইট মাযহাবী পোঁদের ভিতরে ঢুকে গেলো। মামী বিকট জোরে চিৎকার দিয়ে উঠলো। – “ও………… মাগো…………… মরে গেলাম গো…………… আল্লাগো…………… পোঁদ ফেটে গেলো গো………………” মামী পিছন দিকে পোঁদ ঝাকিয়ে দাদুকে সরিয়ে দিতে চাইলো।কিন্তু ধনেশ দাদু মামীর কোমর শক্ত করে ধরে আরেক ঠাপে পুরো ধোন পোঁদে ঢুকিয়ে দিলো। ব্যথায় মামীর শরীর প্রচন্ড ভাবে মুচড়ে উঠলো। কান্নার সুরে বললো “প্লিজ। আপনার পায়ে পড়ি। পোঁদে আর হিন্দু ধোন ঢুকাবেন না। আমার ভীষন কষ্ট হচ্ছে। পোঁদের ভিতরে কেমন যেন করছে। ধোন আরেকটু ভিতরে ঢুকলেই আমি পায়খানা করে ফেলবো। পোঁদ থেকে আপনার ধোন বের করেন। প্লিজ…………….. প্লিজ…………………..” মামী ধনেশের কাছে আকুতি মিনতী করতে লাগলো। ধনেশ দাদু কোন কথা না বলে মামীর বিশাল মাই খামছাতে খামছাতে ভয়ংকর ভাবে পোঁদ মারতে লাগলো। চড়চড় করে টাইট পোঁদে ধোন ঢুকছে আর বেরোচ্ছে। মামী ব্যথা সহ্য করতে না পেরে কাঁদছে। ওর মনে হচ্ছে ধনেশ দাদু অনন্ত কাল ধরে পোঁদে ঠাপাচ্ছে। এক সময় ধনেশ দাদু মামীকে দাঁড় করিয়ে জোরে জোরে মামী পাকিজা পোঁদ মারতে থাকলো।

ব্যপারটা মামীর জন্য আরো কষ্টকর হয়ে দাঁড়ালো। এমনিতে পোঁদে অসহ্য ব্যথা তার উপর পিছন থেকে ঠাপানোর ধাক্কা, মামী ঠিকমতো দাড়াতে পাছেনা। ধনেশ দাদু মামীকে পোঁদ দিয়ে ধোন কামড়াতে বলে মামীর ঠোট চুষতে লাগলো আর অসুরের শক্তিতে রাক্ষুসে ঠাপে মামীর পোঁদ মারতে থাকলো। মামী অনেক কষ্টে পোঁদ দিয়ে ধোন কামড়ে কামড়ে ধরছে। আমি ও রঘুদা বুঝতে পারলাম কেনো বাঘা বাঘা মাগীরাও ধনেশ সেনের সামনে কেনো অসহায়! এমন রাক্ষুসে চোদন খেয়ে দাদুর হাতে এখনো কেনো কোনো মাগী মারা পড়েনি এটা আমার কাছে পৃথিবীর অষ্টমাশ্চর্যের মতো লাগলো।

পোদ চোদায় যেহেতু গর্ভধারনের ভয় নেই, তাই ৩০ মিনিট এক নাগাড়ে চোদার পর ধনেশ দাদু মামীর পোঁদে গলগল করে তার ব্রাহ্মণ বীর্যদান করলো। ধনেশ দাদু পোঁদ থেকে ধোন বের করে মামীকে নিয়ে বাথরুমে চলে গেলো। বুঝলাম খেলা শেষ। তাই সময় নষ্ট না করে আমরা কেটে পড়লাম।

ফেরার পথে করিডোরে হাঁটার সময়ে রঘুদা আমায় বললো, "বাবা-দাদু দুজনেই তোর মামীকে ভালো করেই চুদলো। এবার আমার পালা। আচ্ছা সামীরাকে চুদলে তোর কোনো সমস্যা আছে? ”

আমি অবাক হয়ে তাকিয়ে রইলাম। তবে অবাক হওয়ারও আসলে কিছু বলেনি রঘুদা। বাপ-দাদায় আমার মামীকে চুদেছে। এমনকি মামীকে চোদার লিস্ট থেকে সেন বাড়ীর ভৃত্যরা বাদ যায়নি। যেহেতু আমার মুসলিম মামী এই হিন্দু বাড়ীর চোদন সম্পত্তি ছাড়া কিছুই না, সেহেতু বাড়ীর ছোটো কর্তাই বা বাদ কেনো যাবে সম্পত্তির উপভোগে! আমি সায় দিয়ে বললাম, " চোদো রঘুদা চোদো। বাড়ির সম্পত্তি ভোগ করা তোমার অধিকার! চোদো এই মুসলিম মাগীটাকে।” রঘুদা আমার কথা শুনে একটা শয়তানি হাসি দিলো। আমি বুঝতে পারলাম মামীর কপালে আরো ভয়নাক শনি আসতেছে!

চলবে……..
 
Last edited:
বুড়ো বয়সে এমন ডবকা মাল পেয়ে ধনেশ দাদু প্রতিদিন দুই তিনবার করে সদ্য কুমারীত্ব হারানো টাইট পোঁদের ফুটোটাকে তার বাড়া গিলতে অভ্যস্ত করে নিক। চালিয়ে যান গল্পটা। আমার খুব প্রিয় একটা গল্প।
 
ভাল হইছে। পরবর্তী আপডেটের অপেক্ষায় রইলাম।
পরের পর্বের জন্য আবদার হল — রঘুদার হাতে মুল্লীর বেজ্জতী। বিশেষ করে মামার সামনে মামীকে যেন চুদে হোড় করে। আর শিক্ষিত সুশীল কাটুয়া মোল্লার থেকে ও নিচু জাতের মালাউন চাকর এর ধোন যে বেশী তাখৎতার সেইটা যেন মুল্লীকে বুঝিয়ে দেওয়া হয়।।
ধন্যবাদ
 
দীর্ঘদিন পর আপডেটের জন্য দুঃখিত। শীঘ্রই লাস্ট আপডেট আসবে। সবাইকে এনজয় করার অনুরোধ রইলো।
 
Last edited:
{এর কয়েকদিন পর স্কুলের একটা প্রোগ্রামে আমাকে বেশ কয়েকদিন বাড়ির বাইরে থাকতে হয়। তাই এর পরের ঘটনা মামি তার নিজের মুখে বর্ণনা করবে।}


সেবার আমার ভাগ্নে দুই সপ্তাহের জন্য বাইরে গেল। সে বাইরে গেলে আমার তেমন একটা ভালো লাগতো না। রমেশদার ছেলে তথা আমার ভাগ্নের বন্ধু রঘু একেবারেই মিশুকে না। আমার সাথে খুব কমই কথা বলতো। একমাত্র রমেশদা ও ধনেশ কাকাবাবুর সাথেই দুটো কথা বলা। একদিন রাতে রমেশদার সাথে দৈনিক চোদাচুদির পর রমেশদা ঘুমোতে গেলেন।ঘর থেকে বের হয়ে দেখি বাইরে রঘু দাড়িয়ে আছে। রঘু আমাকে ডেকে বললো, মামী তোমায় একটা কথা বলার ছিলো। (ভাগ্নের বন্ধু হওয়ায় সেও আমাকে মামী বলেই ডাকতো)। আমি দ্রুত জামা-কাপড় ঠিক করে বললাম, - বলো রঘু কি বলবে। রঘু বললো ” রোজরাতে সবাই ঘুমিয়ে যাবার পর তোমার আর বাবার মাঝে কি চলে শুনি”? আমি ভয় পেয়ে চমকে গেলাম। রঘু কিভাবে জানলো। নিশ্চই নন্দু টাকার লোভে রঘুকে বলেছে। এবার কি হবে!


আমি অবাক দৃষ্টিতে তার দিকে তাকালাম। সে বললো, "এই বিষয়ে তোমার স্বামী ও ভাগ্নে জানে?" স্বামীর ব্যাপারে আমি গুরুত্ব দিলাম না, ও জানলেই কি আর না জানলেই কি। কিন্তু আদরের ভাগ্নেটা জানলে কেলেঙ্কারি হয়ে যাবে। আমি ভয়ে চুপ করে রইলাম। রঘু আস্তে ধমক দিয়ে বললো, "জানে সে নাকি আমি জানাব?" আমি ধমক শুনে চমকে উঠে তাকে অনুরোধের মত করে বললাম, " দেখো রঘু তোমার বাবা বিপত্নীক, আর তোমার মামা তো মামাই..” রঘু আমার কথা শেষ না হতেই বললো, “মানে সে জানেনা। ঠিক আছে তুমি বলো আমি কি করবো? রঘু স্বাভাবিক ভাবে বলছিলো যাতে অন্যকেউ কিছু না শুনতে পায়। আমি খুব অনুরোধের মত করে চাপা গলায় বললাম,”না রঘু! ওদের প্লিজ বলো না। ভাগ্নের সামনে আমার ইজ্জত নষ্ট করো না!" রঘু রাগী গলায় বললো, তাহলে একথা তুমি গোপন করেছ কেন? আমি ভয়ে প্রায় কেঁদে ফেললাম।


বললাম ‘প্লিজ রঘু! তুমি এমন করো না, প্লিজ! রঘু আমার চোখে জল দেখে আমায় কেমন একটা অভিনয়ের মত করে বললো, “আহা! ঠিক আছে। তবে তোমায় আমায় কিছু দিতে হবে সেটা পেলে আমি ঘটনাটা চেপে যাব। বলো, দেবে তো? আমি সাথে সাথে বললাম ‘কি দিতে হবে তোমায় রঘু! রঘু বললো, "সময় এলে চেয়ে নেব। কিন্তু তোমায় দিতে হবে।" আমি ধন্যবাদের সুরে বললাম “ঠিক আছে রঘু। কিন্তু প্লিজ কাউকে…" রঘু আমার মাথায় হাত বুলিয়ে একটা লালসার দৃষ্টিতে আমার বুকের দিকে তাকিয়ে একটা হাসি দিয়ে চলে গেলো।


কিছুক্ষণ পরে ধাতস্থ হয়ে আমি খাটে শুয়ে ভাবলাম, রঘুর কি এমন চাই। মনে হলো ওর ইঙ্গিত নোংরা, নাহলে ও আমার বুকের দিকে তাকিয়ে ওভাবে হাসতেন না। কিন্তু ও তো বাচ্চা ছেলে। ও চোদাচুদির কি বোঝে! পরক্ষণেই মনে পড়লো ও তো ধর্মে হিন্দু! আর হিন্দুরা বরাবরই যৌনতায় অসুর! তবে কি রঘু…!!!


এরপর থেকে আমি ভয়ে ভয়ে দিন কাটাচ্ছিলাম। কি করবো বুঝতে পারছিলাম না। ভাগ্নে তখনও আসেনি। রঘু আমাকে তারপর থেকে তেমন কিছু বলনি। আমি কথা-বার্তা কমিয়ে দিলাম। কম কথা বলাতে ধনেশ কাকাবাবু একদিন আমায় ডেকে নিয়ে আমার দুধে হাত দিয়ে জিজ্ঞেস করলেন, "কি হয়েছে মা?"


আমি বললাম, "আমার শরীরটা ভালনেই কাকাবাবু।" তিনি বললেন, "ঠিক আছে। নিজের খেয়াল রেখো। আমি দুদিন একটু কয়েকজন বন্ধুর সাথে মিলে একটা রিসোর্টে যাবো, ভাবছিলাম তোমায় সেখানে নিয়ে ভোগ করবো, কিন্তু তোমায় নিয়ে গেলে এ বাড়ীর হিন্দু পুরুষগুলো বড্ড বেকায়দায় পড়ে যাবে। তার উপর তোমার ও শরীর ভালোনা তাই তোমায় রেখে যাচ্ছি। আজ সোমবার আমি বৃহস্পতিবার সকালে চলে আসব।" এ কথা বলে তিনি আমাকে এক রাউন্ড চোদন দিলেন।


পরদিন বিকালে কাকাবাবু চলে যায়। রাতে রঘু খাবার খেয়ে ওঠার সময় বললো, "মামী, সব কিছু গুছিয়ে একবার আমার ঘরে এসো।" আমি ভয়ে ছিলাম। বাইরে বৃষ্টি আরম্ভ হলো। আমি কাজ শেষ করে তার ঘরে ঢুকলাম। বললাম, "রঘু কিছু বলবে?" রঘু আমার দিকে কামুক ভাবে তাকিয়ে এগিয়ে এলো। তারপর আমার ঘাড়ে হাত রেখে বললেন, "আজ পুরো বাড়িতে তুমি আমি একা। তোমাকে ভোগ করতে চাই। তুমি বলেছিলে দেবে, আজ দাও।"


আমি বুঝলাম রঘু সেদিন কি চাইছিল। আমি এই বাচ্চা ছেলের ইঙ্গিত বুঝতে পেরে আশ্চর্য হয়ে বললাম “এ তুমি কি বলছো! আমি তোমার মামী হই । আর তুমি আমার থেকে বয়সে কত ছোটো" রঘু একটা ক্রুর হাসি দিয়ে বললো, "তো কি হয়েছে, তুমি মুসলিম নারী, আমি হিন্দু পুরুষ। হতেই পারে।"


আমি লজ্জায় ভয়ে মুখ নামিয়ে নিলাম। শেষমেষ এই বাচ্চা ছেলেরও চোদা খেতে হবে! ভেবেই গা গুলিয়ে এলো। রঘু আমার থুতনিতে হাত দিয়ে মুখ উঠিয়ে নিয়ে বলো ” তুমি খুবই সেক্সী মেয়ে সামীরা। গায়ের রং থেকে মুখের গড়ন। তোমায় দেখলেই করতে মন চায়। কি করি বলো। শত হলেও চায় যখন তখন এমন একটা প্লান করলাম। তুমিও একা আর তোমার কাছে কোনো বিকল্প নেই।" এই বলে রঘু আমার কপালে চুমু খেলো। নিরুপায় অবাক ভাবে তার দিকে তাকিয়ে রইলাম। রঘু আমার দিকে তাকিয়ে আছে। রঘু এখন আমায় আর মামী বলছেনা, আমায় নাম ধরে ডাকছে। বুঝলাম রঘু এখন কেবল আমাকে একটা সেক্স অবজেক্ট ভাবছে। হঠাৎ রঘু আমার শাড়ির আচল বুক থেকে নামিয়ে নিলেন এবং গলায় ঘাড়ে চুমু দিতে থাকলো।


{এখানে পাঠকদের উদ্দেশ্য কিছু বলতে চাই। মাঝহাবী পাঠকেরা মুলত বোরকা-নিকাব ওয়ালা পরহেজগার মুসলিম গাভীর সাথে কট্টর হিন্দু ষাঁড়ের মিলন পছন্দ করেন। কিন্তু গল্পের শুরু থেকে এখনো আমার বোরকা-নিকাবের কোনো বর্ণনা পাননি।অনেকের মনে প্রশ্ন জাগতে পারে তবে কি আমি পরহেজগার নই। প্রকৃতপক্ষে আমি একজন মাদ্রাসা পাশ করা আলিমা। বিয়ের আগে বেশ পরহেজগার ছিলাম।নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়তাম কিন্তু বিয়ের পর আমার উড়নচণ্ডী স্বামী স্ত্রীকে নিয়ে শো-অফ করার জন্য বোরকা-নিকাব ছেড়ে শাড়ি ব্লাউজ পড়তে বাধ্য করে। স্বামীর আদেশ আর অমান্য করতে পারিনি।

যদিও কালভেদ্রে বাইরে গেলে কিম্বা মাদ্রাসার কোনো মুরুব্বির সাথে দেখা হলে বোরকা-নিকাব পড়তাম। তবে রমেশদার বাড়িতে উঠার পর তা একেবারেই বন্ধ হয় যায়। কিন্তু রমেশদার বাড়িতে থাকলেও আমি এখনো নিয়মিত নামাজ আদায় করি। তবে ধনেশ কাকাবাবু যতদিন ছিলো নামাজ আদায় আমার একদম বন্ধ ছিলো কারন ধনেশ কাকাবাবু মুসলিমের একদম পছন্দ করেন না। কিন্তু মুসলিম ভোদা তার বেশ পছন্দ ছিলো। তিনি ইচ্ছে করেই আমাকে নামাজ আদায়ের সময়ে চুদতেন ও প্রতিবার মসজিদের মাইক থেকে আজানের শব্দ ভেসে আসলেই জোরে উলুধ্বনির দিয়ে আমার কান ঝালাপালা করে দিতেন। যাক অনেক অতীত কথন হলো এবার মুল গল্পে ফেরা যাক।}


আমি বাধা দেওয়ার ব্যর্থ চেষ্টা করতেই রঘু তার শক্ত শিবাহাত দিয়ে আমার মুসলিমা চুঁচি দুটো খামচে ধরলো। আমি লজ্জায় নিজেকে গুটিয়ে নিলাম। আমার বাধায় রঘু সুবিধা মত আমার দুধ ধরতে না পেরে আমার শাড়ি একটানে খুলে মাটিতে ফেলে দিলো। আমি ভীষণ রেগে রঘুর দিকে ক্রুর দৃষ্টিতে তাকালাম। বললাম যেটা করছো সেটা কিন্তু অন্যায়। আমি তোমার থেকে বয়সে বড় হই। রঘু আমার রেগে যাওয়া চোখের দিকে তাকিয়ে আলতো করে আমার পেটে হাত দিলো। হটাৎ আমার সায়ার দড়ি ধরে টান দিতেই আমার সায়া খুলে মাটিতে পড়ে গেল। আমি ঘটনার আকস্মিকতায় থতমত খেয়ে দুই হাত দিয়ে যোনি ঢেকে নিলাম।
 
Last edited:
রঘু আমায় শক্ত করে জড়িয়ে ধরে দুটো ফলস ঠাপ দিলো। তার ধুতি তখন তাবু হয়ে গেছে। বুঝলাম তার লম্বা মোটা ধোন আমার হাতে বাঁধছে। তার নোংরামি দেখে আমি রাগে অবাক। রঘু টেনে নিয়ে আমায় খাটে শুইয়ে দিলো এবং নিজে উলঙ্গ হয়ে আমার উপর শুয়ে পড়লো। আমি দেখলাম তার বাড়া পুরোপুরি খাড়া হয়ে গেছে। বাড়া দেখে বুঝতে পারলাম পুত্র তার পিতা ও দাদুর গৌরব বজায় রেখেছে। বাপ-দাদার মতোই রঘুর বাড়াও ভয়ংকর কালো! বয়স কম হলেও রঘু আমার থেকে উচ্চতা, শারীরিক গঠন সবেতেই বেশি। তার শরীরের চাপে যেন আমায় পিষে ফেলছিলো।রঘু দুই হাতে আমার দুধ টিপছিলো সাথে চুষছিলো।রঘু আমার নরম চুঁচিজোড়া টিপে লাল করে দিয়েছে। এবার রঘু আমার ঠোঁট চুষতে চুঘতে ঠোঁট ভেদ করে আমার জিবটা চুষে ধরলো। তার জিভের সাথে আমার জিভ আটকে গেল।


যদিও রঘুর ধোন তার বাবার মতোই আকাটা ও পুরুষ্ট, আমি রাগী গলায় বয়সের খোঁটা দিয়ে বললাম “রঘু আমি তোমার মামী হই, তাছাড়াও এই ছোটো বয়সে তুমি কি তোমার বাবা ও দাদুর মতো চুদতে পারবে? আবেগে লাফাচ্ছো তাইনা!"! রঘু হঠাৎ স্থির হয়ে আমার দিকে গম্ভীর ভাবে তাকালো। তারপর আমায় হাত ধরে টেনে বসিয়ে উঠে দাঁড়িয়ে আমার ঠোঁটের কাছে তার আকাটা বাড়া এনে বকা দেওয়ার মত করে বললো, "এটা ধরো। আমি রেগে তার দিকে ক্রুর ভাবে তাকিয়ে তার গরম বাড়া জোরে চেপে ধরলাম। রঘু বললো, "এটা পাকা ভুট্টার মত।" আমি তার চোখের দিকে তাকিয়ে থেকে আকাটা বাড়াটা আগে পিছে নাড়িয়ে দিলাম। আরামে সে একবার চোখ বুজে নিলেো। আমি জোরে জোরে নাড়াচ্ছিলাম এসময় রঘু আমায় এক ঝটকায় শুইয়ে দিয়ে পা ফাক করে ডান হাতে ব্লাউজটা টেনে ধরে শরীরের এক ধাক্কায় লিঙ্গটা আমার যোনির ভিতরে ঢুকিয়ে দিলো।


ফচ করে একটা শব্দ হলো। আমি আহ! করে চিৎকার করে তার পিঠ খামচে ধরলাম। তার টানে ব্লাউজের বোতাম সব ছিড়ে গেল। আমার বুক কিছুটা আলগা হয়ে গেল। রঘু দ্বিতীয় বার আবার একটা বড় ঠাপ দিলো এবং বললো এই জন্য ব্লাউজ খুলিনি। আমি তার চুল টেনে ধরলাম।বাবার মতো বাঁড়া হলেও রঘু হলো তাগড়া জোয়ান হিন্দু ষাঁড়! তাই এই হিন্দু বাড়ীতে থেকে হিন্দুদের বারো ভাতারি গাভী হয়ে গেলেও রঘুর ধোন নিতে আমার কষ্ট হচ্ছিলো। ব্যাথাও লাগছিল। এভাবে তিনি আমায় চেপে ধরে অনেকক্ষণ ঠাপ দিলেন। দুধ টিপে ব্যাথা করে দিলেন।


আমি "আহ! লাগছে! প্লিজ" বলে হাত দিয়ে তার পিঠ এবং পা দিয়ে কোমর জড়িয়ে ধরে ঠাপ খাচ্ছিলাম। থপ থপ করে বিচ্ছিরি আওয়াজ হচ্ছিল। একসময় রঘু দম নিতে থাকলো। আমি ধাক্কা মেরে রঘুকে সরিয়ে খাট থেকে নেমে গেলাম। রঘু অবাক হয়ে বিরক্তির ভাব করে তাকিয়ে আমায় আবার ধরতে এলেন। আমি সাথে সাথে দরজা খুলে ওই ছেড়া ব্লাউজ পড়া উলঙ্গ অবস্থায় তার ঘর থেকে বেরিয়ে এলাম। যোনির রস গড়িয়ে থাইতে পড়ছিল। রঘু ঠাকুর ঘরের সামনে আমায় জড়িয়ে ধরলেন। এমনিতেই এ বাড়ির সমস্ত হিন্দু আমাকে চুদে দিয়েছে। নতুন করে আমি কারো চোদা খেতে চাচ্ছিলাম না। তাই আমি রঘুকে বললাম,"রঘু এটা অন্যায়।"


রঘু আমার কথা কান না দিয়ে পাগলের মত মুখ নামিয়ে আমার ঘাড়ে গলায় চুমু খেতে খেতে বললো, "কোনো অন্যায় না লক্ষী সামীরা’ বলে আমায় টেনে নিয়ে ঠাকুর ঘরে ঢোকালেন। দীর্ঘদিন যাবদ রমেশদার বাড়ীতে থাকলেও কোনো দিন আমার এবাড়ীর ঠাকুর ঘরে পা পড়েনি৷ বোধহয় ম্লেচ্ছ ধর্মের নারী বলেই এতদিন হিন্দুদের এ পবিত্র স্থানে আমাকে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। কিন্তু আজ রঘু সব বাঁধ ভেঙ্গে দিলো। ঠাকুর ঘরে হিন্দুদের মহাদেব ও কালীর মুর্তি ছিলো। রঘু আমাকে ঠাকুর ঘরের দেওয়ালে ঠেসে ধরে পাগলের মত আমার ঠোট চুষতে এবং দুধ কচলাতে থাকলো। আমি অনুরোধ করে বললাম "রঘু প্লিজ!" রঘু আমায় দেওয়ালে ঠেসে ধরে চেপে আমায় বসালো এবং আমার ঠোঁটের কাছে তার আকাটা ত্রিশূলবাড়া এনে বললো, "আমার হিন্দু ল্যাওড়াটা চুষে দে মুসলিম মাগী। তাহলে এটা অসূরের মত শক্ত হবে’।


আমি বললাম, “ছি: এটা ঠাকুর ঘর রঘু!আমার মতো ম্লেচ্ছ নারীকে এখানে নিয়ে এসে তুমি তোমার ধর্মের অপমান করলে!" রঘু পুনরায় একটা ক্রুর হাসি দিয়ে আমার নাক টিপে ধরলে। আমি হা করতেই পুরো হিন্দু লিঙ্গটা জোর করে আমার মুখে পুড়ে দিলো তার বড় লিঙ্গ আমার মুখ ভোরে গলা অবধি চলে গেল। তিনি ঠাপাতে ঠাপাতে আমাকে বললেন, "চিন্তা করিসনা মাগী। তোকে ঠাকুর ঘরে চুদে আজকে তোর ঘর ওয়াপসি করবো।" আমি রঘুর কথা শুনে ভয় কেপে উঠলাম। ভারতের উগ্রবাদী হিন্দু গোষ্ঠী বিজপার অন্যতম রাজনৈতিক নীতি হচ্ছে মুসলিম নারীদের হিন্দু ধর্মে নিয়ে আসা যাকে তারা নাম দিয়েছে ঘর ওয়াপসি। তাহলে রঘু আমার মতো আলিমাকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত করতে চায়! হিন্দুরা আমাকে ভোদা ফেরে চুদে দিক কিন্তু ওদের ধর্মে আমাকে ধর্মান্তরিত হতে হবে কেনো! কিন্ত রঘু সামনে তখন আমার কিছু করার ছিলো না!


আমার মাথা ঘরের দেওয়ালে ঠেকানো ছিল। রঘুর অসুরিক ঠাপে আমার চোখে জল চলে এল তবুও রঘু থামলো না। এভাবে সাত আটটা মত ঠাপ দিয়ে ত্রিশূলটা যখন বার করলো তখন সেটা আমার লালায় পুরো ভিজে গেছে। আমার ছেড়া ব্লাউজের সামনের অংশ ভিজে গেল লালায়। আমি তিন চারবার হাফ নিতেই রঘু আবার লিঙ্গটা মুখে পুরে ডিপথ্রোট দিয়ে ধরে রাখলো। তারপর আরো তিনটে ঠাপ দিয়ে চেপে ধরলো পুরো ধোন টা। আমি হাতদিয়ে তার কোমর ঠেলে সেটা মুখ থেকে বের করতে চাইলাম কিন্তু পারছিলাম না।

পরে যখন রঘু বাড়াটা বের করলো আমি জোরে দম নিয়ে কেশে উঠলাম। আমার নরম আলিমা দেহটা হিন্দু ষাঁড়দের অত্যচার আর নিতে পারছিলো না। প্রলাপের মত বললাম ‘প্লিজ রঘু আমার কথা শুনো। আমি আর মুখে নেবেনা প্লিজ। আর আমার যোনিও তোমার তাগড়া আকাটা লিঙ্গ নিতে পারছেনা। তোমারও তো লাগছে।" রঘু আমার কাছে বসে আমায় শুইয়ে দিয়ে বললেন,"ঠিক আছে। যোনিতে আর নিতে হবেনা। এক্ষেত্রে আমার কষ্টটাইতো আমার আরাম সামিরা!" বলে আমায় এক ঝটকায় উল্টে দিলো রঘু তারপর পিঠের উপর শুয়ে হঠাৎই পাছার ফুটো দিয়ে পিচ্ছিল ধোনটা আস্তে আস্তে ঢুকিয়ে দিলো সে।


আমি আহ! বলে ব্যথায় শক্ত হয়ে গেলাম। আমার উপর রঘু পিষে ধরে রয়েছে। বাধা দেওয়ার কোনো শক্তি আমার নেই। তার লম্বা আকাটা বাড়া তখন আমার ছোট ফুটোয় টাইট হয়ে ঢুকছে। আমার ডান পায়ের ধাক্কায় জল ঘট পরে ভেসে গেল নিচটা। আমি অস্ফুটে বললাম রঘু লাগছে! রঘুর সে দিকে কোনো ভ্রুক্ষেপ নেই। বরং জোরে আরেকটা ঠাপ দিয়ে তার আকাটা বাঁড়ার পুরোটা আমার পোদে ভরে দিলো। আমি আহ আহ বলে অস্ফুটে চিৎকার করছিলাম। রঘু এভাবে আস্তে আস্তে কিন্ত পূর্ন তিন চারটে ঠাপ দিলো। আমি কেঁদে ফেললাম।


আমি বললাম প্লিজ রঘু, লাগছে খুব। এবার রঘু একটু থেমে পোদ বাঁড়াটা বার করে নিলো। পিঠের উপর বসে আমার ব্লাউজ টেনে ছিরে দিলো। তারপর পোদ পরিবর্তন করে আমায় টেনে কোলে বসিয়ে ফচ ফচ শব্দে আবার আমার ইসলামি যোনি চুদতে লাগলো। আমি ততক্ষনে তাকেও জড়িয়ে ধরে শীৎকার দিচ্ছি। তার মুখের সামনে আমার দুধ দুটো ঠাপের তালে নাচছিল। রঘু হঠাৎ ঠোঁট দিয়ে একটা কামড়ে ধরলো। আমি আউ! বলে চেঁচিয়ে উঠলাম। রাত বেশি হয়নি, বৃষ্টি খুব জোরে হচ্ছিল। এমন সময় বাজ চমকালো।


আমি ভয় পেয়ে বসে থাকা অবস্থায় রঘুকে হাত পা দিয়ে জড়িয়ে ধরলাম। রঘু একটু থেমে দম নিলো। আমিও কিছুটা এলিয়ে পড়েছি। এমন সময় রঘু দাঁড়িয়ে আমায় কোলে তুলে দোলনার মত করে ঠাপ দিতে লাগলেন। আমি রঘুর তুলনায় বেশ স্লিম এবং কিছুটা শর্ট হাইট। তার উপর আমার দুধ গুলো সুন্দর হওয়ায় আমাকে একবারে বেহেশতী হুরীর মতো সেক্সী লাগে। রঘু যেন আমায় তুলে তুলে ঠাপ দিচ্ছিলো। সেটায় আমি হঠাৎ আহ বলে চেঁচিয়ে উঠলাম। চোদার আরামে আমার অবস্থা তখন টাইট। দাঁতে দাঁত চেপে ধরলাম। আমি তার গলা জড়িয়ে উঃ! আহ! আহ! চিৎকার করে দুলছিলাম।


আমি পরে যাওয়ার ভয়ে তার গলা জড়িয়ে ছিলাম। পুরো বাড়ি আমার আহ উহ আহ শব্দে ভোরে গেল। আমি সেক্সের আরামও পাচ্ছিলাম আবার ব্যথাও লাগছিল। রঘু পাগলের মত ঠাপিয়ে ওই অবস্থাতেই একসময় আমায় জড়িয়ে ধরে দেওয়ালে ঠেসে করতে লাগলো।আলিমা হয়ে ঠাকুর ঘরে এসব করতে খুব মনে লাগছিল কিন্তু আমি তখন নিরুপায়। এভাবে করতে করতে হঠাৎই রঘুর চোখ-মুখ লাল হয়ে আসলো। আমি বুঝতে পারছিলাম কি হতে চলেছে! রঘু এবার জোরে জোরে "জয় মহাদেবের জয়…..জয় মা কালীর জয়…" সহ আরো অনেক কিছু বলতে বলতে সরাসরি আমার ভেতরে প্রায় এক কাপ সমান গাঢ় হলুদ রঙের হিন্দু বীর্য ফেলে দিলো! যেখানে রঘুর বাপ-দাদারও সাহস হয়নি আমার আলিমা ভোদার ভিতরে হিন্দুবীর্য ফেলার! সেখানে এই কচি ছোকড়া কোনো চিন্তা-ভাবনা ছাড়াই আমার ভিতরে গদগদ করে হিন্দু বীর্য ঢেলে দিলো! আমি সেই অবস্থায় তাকে ধরে আহ! করে একটা বড় চিৎকার দিয়ে উঠলাম।


টানা পাঁচ-সাত মিনিট বীর্যপাতের পর রঘু আমার উপর শুয়ে পরে। আমারো বেশ ক্লান্ত লাগছিলো। কিছুক্ষন পর রঘু উঠে যায়। এরপর আমার ছেড়া ব্লাউজ দিয়ে ধোন মুছতে মুছতে আমাকে বললো, "সামিরা, তুই ওই মোল্লাটাকে ছেড়ে পুরোপুরি এই হিন্দু বাড়ির সম্পত্তি হয়ে যা। ঐ মোল্লাটা তোকে কিছু দিতে পারবেনা।" বলে রঘু চলে গেলো। আমি শুয়ে শুয়ে রঘুর কথাগুলো ভাবতে লাগলাম।


কিছুক্ষণ পর আমি ঠাকুর ঘর থেকে উঠে আমার ঘরে চলে যাই। যাওয়ার সময়ে আমি মূর্তি দুটোর দিকে একটু নজর পড়ে আমার। ততক্ষনে ঝড় থেমে আকাশে সুন্দর চাঁদ উঠেছে। চাঁদের আলোয় মূর্তি দুটোকে দেখে মনে হলো এরা যেনো জ্যান্ত মানব। আর এরা যেনো আমাকে বলছে আমি যেনো এই হিন্দু বাড়ি না ত্যাগ করি! আমি ভয়ে ভয়ে দোয়াদরুদ পড়তে পড়তে ঘরে চলে আসি।


ও হ্যা! বাড়িতে আমি ও রঘু ছাড়াও আরো একজন ছিলো। সে হলো আমার হতচ্ছাড়া বেকার স্বামী। নিজের আলিমা বউকে হিন্দুরা চুদে এফোঁড়ওফোঁড় করে দিচ্ছে আর উনি আরাম করে বিছানায় শুয়ে আছেন। আমি গিয়ে ওর পাশে শুয়েই পড়তেই ও আমাকে জড়িয়ে ধরে। বোধহয় চোখ লেগে এসেছিলো ওর। আমার উপস্থিতি টের পেয়ে আমাকে জরিয়ে ধরে আমার সায়াটা নামিয়ে আনে ও। এর পর নিজের লুঙ্গি নামিয়ে ছোট্ট নুনুটাকে বের আনে।


জানালা দিয়ে আসা চাঁদের আলোয় আমি নুনুটা পরিষ্কার দেখতে পাচ্ছিলাম। বেশ ফর্সা নুনুটা সাইজে মাত্র ১.৫ ইঞ্চি। অর্থাৎ বাচ্চাদের থেকেও ছোটো। বিয়ের পর থেকে ওর নুনুটা কখন দাড়ায় কখন নেতায় আমি এখনো বুঝিনি। কারন ওর নুনুটা আমি সবসময় এক রকমই দেখি।যাই হোক আমার সায়াটা নামিয়ে আমার ভিতরে ও ওর নুনুটা প্রবেশ করায়। বাসর রাত থেকে শুরু করে আমি কখনো ওর নুনুটা অনুভব করতে পারিনি, আজো পাইনি। তাই বিয়ের পরও আমি কুমারীই থেকে যাই। কারন ওই ছোট্ট নুনু আমার কুমারী পর্দা ফাটাতে পারেনি। আমার কুমারীত্ব ঘুচে রমেশদার হাত ধরে।রমেশদাই আমাকে শিখায় আসল পুরুষ কাকে বলে। যাইহোক, তার ছোট্ট নুনুটা আমার ভিতরে ঢুকে ১ ঠাপ মাত্র ৩০ সেকেন্ডের মধ্যেই বমি করে দেয়। বীর্য দেখে মনে হচ্ছে সাদা পানি। বীর্যপাত করেই সে ওপাশ ফিরে ঘুমিয়ে পরে।


আমি বেশ হতাশ হয়ে পড়ি। পরক্ষনেই রঘুর কথা মাথায় চলে। তবে হিন্দুরাই কি আমার জন্য পারফেক্ট! জীবনের কঠিন ডিসিশনটা আমাকে নিতেই হবে।ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়লাম টেরই পেলাম না।


{পর দিন সকালে ভাগ্নে তার স্কুল প্রোগ্রাম থেকে ফিরে আসে। তাই পরের অংশ পুনরায় ভাগ্নে বর্ণনা করবে।}


সকালে বাড়ি এসে দেখি রঘুদা বেশ খুশি। আমি বললাম, "কি ব্যাপার তুমি এতো খুশি কেনো রঘুদা?" রঘুদা বিজয়ের হাসি দিয়ে বললো, "কালকে রাতে তোর পাকিজা মামীকে আচ্ছা মতো চুদে দিয়েছি। মাগী এখন আমার বাঁধা বেশ্যা হয়ে গেছে।" এরপর রঘুদা রগরগিয়ে মামীকে চোদার ঘটনা বর্ণনা করলেন। আমিও বেশ আগ্রহ নিয়ে শুনলাম। তবে শেষের ঘটনা শুনে চমকে উঠলাম। তবে কি মামী মামাকে ছেড়ে দিচ্ছে! আমার ভিতরটা তখন অস্থির হয়ে উঠছিলো।


দুপুর নাগাদ রমেশ কাকু ও ধনেশ দাদু দুজনেই বাড়িতে চলে আসে। আমরা সবাই চলে যাওয়াতে বাড়িটা কেমন ফাঁকা ফাঁকা লাগছিলো। এবার যেনো বাড়িটা পূর্ণতা পেলো। মামী সবাইকে দুপুরে বেশ ভালো আপ্যায়ন করালো।


সন্ধ্যা বেলা দাদু জরুরি কাজের জন্য সবাইকে ড্রইং রুমে ডাকলো। আমার ভেতর কেমন যেনো করে উঠলো। দুপুরে দেখেছিলাম কাকা ও দাদুর সাথে মামী একান্ত কিছু আলাপ করছিলো। কি চায় মামী? যাইহোক আমরা সবাই ড্রইং রুমে চলে আসলাম। সাথে মামাও ছিলো। এরপর ধনেশ দাদু যা ঘোষনা দিলো তা শুনার জন্য আমি মোটেও প্রস্তুত ছিলাম না!


ধনেশ দাদু আমার ও মামার সামনেই ঘোষনা দিলো, "আজ রাত ১২ ঘটিকায় শুভলগ্নে এ বাড়ির একমাত্র মুসলমান নারী সামিরা জাহান এর সাথে সেন বাড়ীর সমস্ত হিন্দু পুরুষ এর হিন্দু রীতিতে বিবাহ সম্পন্ন হইবে। উক্ত অনুষ্ঠানে আমাদের সকলের নেমন্তন রইলো। আপনাদের কারো কোনো আপত্তি থাকলে তা এখনই আমাকে জানাতে পারেন।"


সেন বাড়ীর সমস্ত হিন্দু পুরুষ মানে? মামী এক সাথে সেন বাড়ীর সব পুরুষের সাথে বিবাহে বসবে? চোদাচুদি পর্যন্ত মানা যায়। তাই বলে বিবাহ! তাও একজন বিবাহিত মহিলার স্বামীর সামনে! রঘুদার মুখে পঞ্চ পান্ডবের ঘটনা শুনেছিলাম যেখানে একসাথে পাঁচ জনের (যুধিষ্ঠির, ভীম, অর্জুন, নকুল, সহদেব) ঠাপ খায় সনাতনী দেবী দ্রোপদী। তবে কি সামিরা মামী সেন বাড়ীর দ্রোপদী হতে চলেছে? আর আজ রাতেই কেনো? এতো তাড়াতাড়ির কারন কি? মামী সামনেই ছিলো। কিন্তু মামী কিছু বলছেনা, বরং মামীকে দেখে বেশ খুশি খুশি লাগছিলো। আর "সকলের নেমন্তন" ও "আপনাদের" বলতে যে আমাকে ও মামাকেই বুঝানো হচ্ছিলো তা বেশ ভালো করেই বুঝতে পারছিলাম। আমি মামার মুখের দিকে তাকালাম। নিজের আলিমা স্ত্রীকে এতো গুলো হিন্দু পুরুষ নিজেদের লালসার বস্তু বানাতে চলেছে, প্রকাশ্যে নিজের স্ত্রীকে হিন্দু রীতিতে বিবাহের ঘোষণা দিয়েছে এ নিয়ে মামার চোখে-মুখে কোনো বিকার দেখলাম না। আমি আর না পেরে বলে উঠলাম, "কি হচ্ছে এসব। মামী তুমি কিছু বলছো না কেনো? একজন আলেমা হয়ে এতো গুলো হিন্দু পুরুষ তোমাকে ভোগ করবে আর তুমি চুপচাপ মেনে নিচ্ছে। "

চলবে
 
Last edited:
মামী আমার দিকে একটা ক্রুর দৃষ্টিতে তাকালো। তারপর সবার সামনে উঠে মামার সামনে গিয়ে যা করলো এতো আমি রীতিমতো আকাশ থেকে পড়লাম। ওদিকে ধনেশ দাদু, রমেশ কাকু ও রঘুদা রীতিমতো অট্টহাসিতে ফেটে পড়লো।

মামী সোজা মামার সামনে গিয়ে সবার সামনে মামার লুঙ্গিটা টেনে খুলে ফেললো। আমাদের সবার চোখের সামনে মামার ছোট্ট নুনুটা উন্মোচিত হয়ে গেলো। ছোটো বলতে অত্যন্তই ছোট, একটা বাচ্চা ছেলের নুনুও এর চাইতে বড়! এবার মামীর চোখের ইশারায় ধনেশ, রমেশ, রঘু তিন জনই নিজেদের ধুতি খুলে ফেলে। আমি ওদের তিনজনের ধোন ও মামার নুনুর পার্থক্য দেখে হতাশ হয়ে গেলাম। ওদের তিনজনের ধোনই ঠাটিয়ে লোহার মতো শক্ত হয়ে আছে। সাইজে কোনটাই ১০ ইঞ্চির কম নয়। আর ধোনের নিচে বিচি নয়, ও দুটো যেনো একেকটা ফুটবল! অন্য দিকে মামী বেশ কয়েকবার মামার ১.৫ ইঞ্চি নুনুটা ধরে টানা-টানি করেও দাঁড় করাতে পারলো না। নুনুর নিচে বিচি দুটোর সাইজ কিসমিসের মতো ছোটো। সামিরা মামীর মতো সেক্স বোমের স্পর্শ পেয়েও যখন মামার নুনু দাঁড়ালো না তখন বুঝতে পারলাম মামার পুরুষত্ব বলতে কিছুই নেই। তাহলে কেনোইবা মামী এরকম নপুংসক লোকের সাথে ঘর-সংসার করতে যাবে? সবকিছু বুঝতে পেরে আমি হতাশ হয়ে গেলাম।

এবার মামী আমার দিকে রাগী চোখে তাকিয়ে বললো, "এবার তোর প্যান্ট খোল। আল্লার কসম খেয়ে বলছি, যদি তোর নুনু ৫ ইঞ্চিও হয় তাহলে ঐ নপুংসকটাকে ছেড়ে আমি তোকে বিবাহ করবো। খোল বলছি।"

হায় আল্লাহ! এবার কি হবে? আমার কাটা নুনু মামার থেকে বড় হলেও তা ৫ ইঞ্চি নয়। আমি ইতস্তত করছি দেখে মামী জোর করে টেনে আমার প্যান্ট খুলে ফেললো। আমার সাইজ যদিও রঘুদা আগেও দেখেছিলো, তবে অপমান করার জন্য জোরে একটা অট্টহাসি দিলো।

আমার নুনুটা ছিলো মামার থেকে কিছুটা বড়। মাত্র ২.৫ ইঞ্চির মতো। মামীও হেসে বললো, "এতোটুকু নুনু নিয়ে তুই এই হিন্দু বীরদের বিরুদ্ধে দাঁড়াচ্ছিস! তোর সাহস তো কম নয়।" একথা বলে মামী বিচিসমেত আমার নুনু চটকিয়ে দিলে। আমি তীব্র ব্যথায় ককিয়ে উঠলাম। আমার আর সাধ্য নেই মামীকে ঠেকানোর!

এরপর বাড়ির সবাই মিলে সুন্দর করে বিয়ে বাড়ি সাজালো। এক মুসলিম নারীকে তার নপুংসক স্বামীর কাছ থেকে কেরে নিচ্ছে হিন্দুরা, এটা যেনো বাড়ির সমস্ত হিন্দু পুরুষদের মনে বিজয়ের অনুভূতি জাগাচ্ছে। মামার কোনো বিকার নেই। হিন্দু বিয়ে বাড়ি মানেই মদের ভান্ডার। একের পর এক বোতল সাবাড় করেই যাচ্ছে মামা। ওদিকে রঘুদার চাপে আমাকেও কয়েক প্যাক মারতে হলো। রাত ১১ টার দিকে এলাকার এক পুরোহিত এলো বিয়ে পড়াতে। একে দেখেতো আমি অবাক হয়ে গেলাম। সত্যনারায়ণ সাহা এর নাম, মুসলিমদের বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর জন্য বেশ কুখ্যাতি রয়েছে এর। এই পড়াবে সামিরা মামীর বিয়ে! আমি ভয়ে আঁতকে উঠলাম।

রাত ১২ টার দিকে সবাই বিয়ের জন্য প্রস্তুত হয়ে গেলো। বিয়ের মন্ডপ সাজানো হয়েছে ঠাকুরঘরে। স্বভাবতই আমার ও মামার প্রবেশ যেখানে নিষিদ্ধ ছিলো। তবে সেটাকে বিবাহকান্ড না বলে মামীর গণচোদন কান্ড বলাই বাহুল্য।

নারায়ণ সাহা প্রথমেই মামীকে দেখে বললেন, "আগে এর শুদ্ধি করাতে হবে।" তাই মামীকে বলা হলো সেজদার ভংগীতে পুরোহিত মশাই এর ধোন চুষে দিতে হবে। ধোন চুষার পর পুরোহিত মশাইর বীর্য পাত হলে সেটা পুরোপুরি খেয়ে ফেলতে হবে। পুরোহিতদের আদেশ সবার সামনে মামী পালন তো করলেন, তবে পালন করতে গিয়ে মামীর দমবন্ধ হবার জোগাড়! আধাঘন্টা চুষার পরেও পুরোহিতের বীর্য বার করতে পারেনি মামী। পুরোহিত এরপর মামীকে জোড়ে জোড়ে মুখ ঠাপ দিতে থাকে। প্রায় ৪৫ মিনিট পর মামীর মুখে লিটারের পর লিটার বীর্যপাত করে নারায়ণ পুরোহিত, যার পুরোটাই মামীর পেটে যায়। শুদ্ধি করণের পর এবার শুরু হয় বিবাহ কর্মসূচি।

মামীকে বিবাহের জন্য পুরোপুরি হিন্দু সাজে সজ্জিত করা হয়েছে। হাতে কাসার বালা, পায়ে নুপুর, গলায় ফুলের মালা, কপালে ইয়া বড় একটা হারাম টিপ! তবে আশ্চর্যের বিষয় হলো মামীকে হিজাব পরিয়ে আনা হয়েছে। মানে মুসলিমার একটা চিহ্ন রেখে দেওয়া হয়েছে। বিবাহের বরেরা সবাই সবাই ধুতি-শেরওয়ানি পড়ে এসেছে। এরপর চলে মালাবাদল। একে একে ধনেশ দাদু, রমেশ কাকু, রঘুদা, নন্দুদা ও বাড়ির আরো কয়েকজন হিন্দু চাকরের সাথে মামী মালাবদল হলো। সোজা কথায়, সেন বাড়ীর সমস্ত হিন্দু পুরুষ এখন মামীর স্বামী!

এরপর অগ্নি-পাকের পালা। তবে মামীর জন্য সাধারন হিন্দু বিবাহ অনুযায়ী সাত-পাক নির্দিষ্ট ছিলো না। পুরোহিত সত্য নারায়ণ নির্দেশ দিলো, পাকের সময়ে সামিরাকে অবশ্যই কোলে নিয়ে চুদতে চুদতে পাক দিতে হবে! যতক্ষণ না পর্যন্ত বর সামিরার ম্লেচ্ছ যোনিতে বীর্য পাত করছে ততক্ষণে পর্যন্ত পাক চলবে! বীর্য পাতের পর বর তার সনাতনী ত্রিশূল দিয়ে বীর্য মাখা অবস্থাতেই মামী সিঁথিতে সিঁদুর পড়িয়ে দিবে

উফফ! মামীর গনচোদন হতে চলেছে, আর মামীও সেটা নির্দ্বিধায় মেনে নিচ্ছে! প্রথমে ধনেশ দাদু থেকে শুরু করে রমেশ কাকা, রঘুদা, নন্দুদা সহ একেএকে সবাই মামীর সাথে সারারাত চোদন পাক সম্পন্ন করে। এরপর তারা নিজেদের ত্রিশূল দিয়ে মামীর সিঁথিতে সিঁদুর পড়িয়ে দেয়।



সেন বাড়ীর পুরুষদের সাথে মামীর বিবাহ কান্ড

পুরো চোদন প্রক্রিয়া আমাদের সামনেই চললো। আমি হা করে তাকিয়ে দৃশ্য দেখলাম। তবে সবচেয়ে অবাক হলাম মামার কান্ডে। চোখের সামনে নিজের আলিমা স্ত্রীকে হিন্দুরা ভোগ করছে, মামা তো কোনো বাঁধা দিচ্ছেই না, বরং এক পর্যায় সবার সামনেই নিজের লুঙ্গি খুলে কাটা নুনু খেচতে শুরু করে। ৩০ সেকেন্ডেরও কম সময়ে মামা পানির মতো বীর্য পাত করে ফেলে।

সবাই হো হো করে হেসে ফেললেও পুরোহিত নারায়ণ সাহা বেশ বিরক্ত হন। কাটা নুনু দেখেই "এই এ মোল্লা কে রে। সরা ওকে এখান থেকে। পবিত্র এই বিবাহ অনুষ্ঠানকে পুরাই অপবিত্র করে ফেলছে ও। সরা ওকে এখান থেকে।"

মামার এহেন কর্মকান্ডে লজ্জায় সে রাতেই আমি মামাকে নিয়ে সেন বাড়ী থেকে বেরিয়ে আসি। যদিও মামার কর্মকাণ্ড আমার বেশিদিন বরদাস্ত হয়নি। ওদিকে মামী আমাকে বেশ আদর করতো তাই আমি বেরিয়ে যাওয়াতে মামী বেশ চিন্তিত ছিলো। কয়েকমাস পরে রঘুদা খবর পেয়ে আমাকে ওদের বাড়িতে নিয়ে আসে। বাড়ীতে আসার পর দেখি মামীকে চেনাই যাচ্ছে না। মামীর কপালে লাল সিঁদুর, পুরো হিন্দুয়ানী স্টাইলে শাড়ী পড়া। মামীর পেটও বেশ ঢাউস হয়ে আছে। বোঝাই যাচ্ছে পেটে বাচ্চা। দীর্ঘদিন মামার সাথে সংসার করেও মামী গর্ভবতী হয়নি। মাত্র কয়েক মাসেই সেন বাড়ীর বউ হয়ে মামী গর্ভবতী হয়ে গেলো। যদিও মামী নিয়মিত নামাজ-কোরান পড়ে, তবে ধনেশ দাদু যখন বাড়িতে থাকে তখন নামাজ-কোরান মামীর জন্য একদম নিষিদ্ধ। দিনের বেলা মামী এ বাড়ির সবার বউ, রাত নেমে আসলেই মামী হয়ে যায় এ বাড়ির নাম করা বেশ্যা। যদিও মামীকে দেখে বেশ খুশি মনে হলো। আমাকে দেখেই মামী আমাকে জরিয়ে বললো, "আমি এখন বেশ সুখে আছিরে, বেশ সুখে আছি।"

সমাপ্ত
 
Last edited:
কোনো রিয়েকশন নেই। এভাবে চললে কি গল্প লিখতে ভালো লাগে :(:(:(
গল্প অনেকেই পড়ে কিন্তু রিয়াকশন জানায় না দিদি। আর সাইট একটিভ ইউজার বেশি না। তবে সবসময়ের মতোই আপনি গ্রেইট লিখেছেন❣️। দুবছর আগে inkitt এ আপনার " হিজাবি জেরিনের কাহিনি " গল্প পড়েছি, সেই থেকে আপনার ফ্যান হয়ে গেছি। ফেসবুকে আইডি খুজে বের করে মেসেজও দিয়েছিলাম একবার 😅। take a lots of love
 
Ei rokom ending aro dorkar one sick puppy dar je legendary unfinished golpo gulo ache... " Muslim mayer hindu chele" Ei golpo tar jodi ei rokom moshladar ending hoto.. Haaaah
 
Back
Top