Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

রাখীর নিশিকাব্য ॥ রাখী সেন

oneSickPuppy

Storyteller
হ্যালো বন্ধুরা আমার নাম রাখী। রাখী সেন। আমাদের শহরের(পৌরসভা) সবচেয়ে চর্চিত নাম গুলোর একটি আমি নিজেই। বয়স ৩২ বছর। আমার ডিভোর্স হয়েছে আজ তিন বছর। চার বছরের একটা মেয়ে আছে, ও আমার সাথেই থাকে।

ডিভোর্সের পরে মানসিক ভাবে বিষাদগ্রস্থ ছিলাম প্রায় এক বছর। নিজেকে মনে হয়েছিল ছন্নছাড়া। কিন্তু সব বিষাদ কাটিয়ে নিজেকে তৈরি করেছি নতুন করে। নিয়মিত ডায়েট এন্ড জিম প্রাকটিসের কারনে আমাকে দেখে বুঝার কোন উপায়ই নেই যে আমার একটা চার বছরের মেয়ে আছে।

ডিভোর্সের পরে আমার জীবনে অনেক পুরুষ এসেছে কেবলি আমার প্রয়োজনে, আমার ইচ্ছায়। অনেকে প্রেমে পরেছে কিন্তু নিজেকে নিজেই এক্সপেন্সিভ রেখেছি যতটা সম্ভব। আমাকে দূর থেকে দেখেই শান্তি পেত শহরের অনেক পুরুষ। ডিভোর্সের পরে আমি যাদের সাথে রুম ডেট করেছি তারা একেক জন সমাজের প্রভাবশালী বড়লোক। যার কারনে এই শহরে নিজেকে অনেক সিকিউর মনে হয়। আমার দিকে চোখ তুলে তাকিয়ে একটা খারাপ কথা কেও বলার সাহস পায়নি কখনো।

এবছর জানুয়ারি তে আমার মেয়েকে সানফ্লাওয়ার ইংলিশ মিডিয়াম স্কুলে ভর্তি করিছি। স্কুলটা আমার বাসা থেকে দুই কিলোমিটার দূরে। তাই আমি যথারীতি প্রতিদিন আমার মেয়েকে নিজেই স্কুল আনানেওয়ার কাজ করি। আপনারা অলরেডি ওয়েল নোন আমার ড্রেস সেন্স সম্মন্ধে। ওয়েস্টার্ন আমার সব সময় ফেভারিট, আর তার সাথে মাঝে মাঝে স্লিভলেস ব্লাউজের সাথে সিন্থেটিক সারি পরতে আমার ভালোই লাগে। সত্য বলতে গেলে মহিলাদের স্মার্টনেস যতটা না পোশাকে তার থেকে বেশি তাদের অহংকারে। আমি একজন প্রচন্ড অহংকারী মহিলা। আমার ফিগার, স্মার্টনেস, ড্রেশ সেন্স সবকিছু মিলিয়ে। আমি ট্রাই করি এমন সব পোশাক পরার যাতে নিজে কম্ফোর্ট ফিল করি। এই কারনে সোসাইটিতে আমাকে অনেকে সহ্য করতে পারে না আর কি। তাতে কখনো আমার কিছু যায় আসেনি।

কারন সুনেছি তাদের হাসবেন্ডরা নাকি আমাকে দেখলে সিডিউসড হয় হাহাহা। ইভেন অনেক ট্রাই করেছে আমাকে এই কলনি থেকে সরানোর। কিন্তু কখনো কিছুই করে উঠতে পারেনি।

আসল কাহিনীতে ফেরা যাক। আমার মেয়ের স্কুল টা ছিল একটা সাত তলা বিল্ডিঙের থার্ড এন্ড ফোর্থ ফ্লোর কম্বাইন করে তৈরি। সপ্তাহে পাচ দিন স্কুল খোলা থাকে, শুক্র ও সনিবার বন্ধ থাকে।

গত দুই তারিখে আমার মেয়ের ইস্কুলে ওরিয়েন্টেশন প্রগ্রাম ছিল। সকল গার্ডিয়ান ইনভাইটেড। আমার মেয়ে আমাকে এসে বলে মা স্কুল থেকে বলেছে ভালো কাপড় পরে গার্ডিয়ান নিয়ে স্কুলে আসতে।আমার কথাটা সুনে প্রচন্ড হাসি পাচ্ছিল। আমি আমার মেয়েকে বলি আচ্ছা ঠক আছে মা তুমি ঘুমিয়েপর। আমি সেদিন ট্রাই করি একটু এট্রাকটিভ লুকে নিজেকে প্রেসেন্ট করার। আমার কারেন্ট ফিগার স্ট্যাটাস সেয়ের করি। আমার হাইট ৫ ফুট ৭ ওজন ৭০। এখনো অনেকটা ফ্যাটি আমি। আমার ব্রা সাইজ ৪০। আমার বডির সবচেয়ে এট্রাকটিভ পার্ট হচ্ছে আমার এসস সোজা বাংলায় নিতম্ব, এক কথায় পাছা। আমি একন পর্যন্ত যাদের সাথে সেক্স করেছি সবাই আমার পাছার প্রেমে মসগুল। সকল সিঙেল মহিলা এটেনসন গ্রাবেব জন্য নিজের হাটার স্টাইলে পরিবর্তন আনেন। আমিও তাদেরি একজন। আমি যখন কোন প্রগ্রামে অথবা সপিং মলে বের হই সেখানকার ফ্লোরকে মডেলিং র‍্যাম্প বানিয়ে ফেলি। আমার কড়া পার্ফিউম আর আমার হেলিয়ে দুলিয়ে হাটায় সোসাইটির কত পুরুষের রাতের ঘুম যে হারাম হয়েছে তা কেবল তারাই ভালো বলতে পারবে। আমার স্কিনটোন কিছুটা শ্যামলা। সবসময় গ্লোসি মেকাপ ফিলটার ইউস করি বডিতে।

বৌদিকে ব্লেকমেইল করে চোদা

ওরিয়েনটেশনের দিন আমি গ্লসি ব্ল্যাক জিন্স উইথ হাই হিল লেদার সুজ পরি। আর উপরের পার্টে ছিল হোয়াইট ফুলস্লিভ ফরমাল সার্ট। আমি সেদিন ইচ্ছে করেই রেড ব্রা পরেছিলাম। শাদা সার্টের সাথে রেড কালারের কোন আন্ডার অয়ার পরলে তা স্পষ্ট ফুটে থাকে। আমার কাছে ভালোই লাগে। যে যাই মনে করুক আমার ইমপোর্টেড আন্ডার অয়ার গুল সবার তো কাছ থেকে দেখার সৌভাগ্য হবেনা হাহা। আমি যেহেতু সার্টের প্রথন দুইটা বোতাম খোলা রাখি সে কারনে ইজিলি আমার বুবসের বেস বড় একটা অংশ খুব সহজেই দেখা যায়। যেহেতু সীত কাল তাই ব্ল্যাক লেদার জ্যাকেট পরেছিলাম। আমি আমার ব্রার কালারের সাথে ম্যাচিং করে সব সনয় লিপস্টিক এন্ড সিন্থেটিক হেয়ার কালার ইউজ করি। এস ইউজাল আমি গ্লসি রেড লিপস্টিক ইউজ করেছিলাম সেদিন। সকাল ১১ টায় প্রগ্রাম। আমি ১০ঃ২০ এ আমার মেয়েকে নিয়ে বাসা থেকে বের হয়ে যাই। একটা উপজেলা শহরে একটা মডার্ন অউটফিট কিরকম হয় সবি আপনারা বুঝেন। আমি বুঝতে পারছিলাম আসেপাশের লোকজন আমাকে খুব বাজেভাবে নোটিস করছে। তাতে আমার বিন্দুমাত্রও খারাপ লাগেনি বরং এঞ্জয় করি আমি এগুলো। আমার পার্টস থেকে চুইংগাম বের বরে চিবুতে থাকি আর আমার চুল থেকে আমার এক্স বয়ফ্রেণ্ডের গিফট করা গুচি ব্রান্ডের সানগ্লাস ফিয়ে আমার চোখ ঢাকি। যাতে আমাকে আরোও এট্রাকটিভ লাগে এন্ড লোকে সিডিউস হয়। আমার পুরুষ মানুষের মন নিয়ে খেলতে খুব ভালো লাগে। আমার মনে আছে আমাকে কাছে পেতে আমার এক্স বয়ফ্রেন্ড শওকত খান, বিশিষ্ট ব্যাবসায়ী। প্রায় দুই মাস আমার পেছন পেছন ঘুরেছিলেন আর কতসত গিফট।

১০ঃ৪ ০ আমি রিক্সা থেকে নেমে স্কুলের বিল্ডিঙের গেটের সামনে নামার সময় আমার হাত থেকে আমার লুই ভুটনের পার্টস টা হঠাৎ করেই পরে গেল। আমার দের লাখ টাকা দামের পার্টস মাটিতে পরায় খুব মন খারাপ হচ্ছিল তখন। আমি হাটু গেরে মাটি থেকে ব্যাগটা তুলব তখনি আমার কাপর আমার শরীর থেকে সরে যাচ্ছিল। অনাকাঙ্ক্ষিত যেকোন কিছুই মানুষকে বিব্রত করে, আমিও বিব্রত হয়েছিলাম তখন। আমি স্কুল বল্ড্রিঙে প্রবেশ করলাম। যেহেতু আমি হাই হিল পরেছিলাম, আমার জুতো ফ্লোরে বেশ যোরে আওয়াজ করছিল। মনে হচ্ছিল সব এটেনসন যেন আমার দিকে। আমি যখন হাটছিলাম আমার বুবস গুলো যেন লাফাতে শুরু করে দিয়েছিল। গ্রাউন্ড ফ্লোরে দেখা হয়ে গেছিল আমার খুব ক্লোজ কয়েক জন বান্ধবীর সাথে। ওদের বাচ্চা এই স্কুলেই পড়ে। ওরা আমাকে বলছিল রাখী কি দারুন লাগছে তোমাকে। আজ তো তুমি সব ছেলেদের ঘুম কেরে নিবে দেখছি। এই বলে আমরা হাসাহাসি করছিলাম। আমার হাসি খুবি বাজে৷ আমার মনে আছে শওকত সাহেব যখন গত মাসে আমাজে নিয়ে কক্সবাজার বেড়াতে গিয়ছিলেন, সাইমন হোটেলের রুমে আমাকে কুকুরের মতন চুদছিল আর বলছিল, রাখী খানকি মাগি তোর হাসি একে বারে রাস্তার মাগীদের মতন। যখন হাসিস কাপড় ঠিক থাকেনা তোর। আমি যেন সেরাতে শওকত সাহেবের ঠাপ খাচ্ছিলাম আর পাগলের মতন হাসছিলাম।
 
আমি স্কুলের বিল্ডিং এ ঢুকতেই দেখি সেখানে একটা সাদা রঙের টয়োটা ল্যান্ড ক্রজার গাড়ি স্টার্ট অবস্থায় দাড়িয়ে আছে। যেকোন দামি জিনিস দেখলে আমার আগ্রহের কমতি থাকেনা। আমি বুঝতে পারছিলাম কোন ভিয়াইপি হবে মেবি। কিন্তু একটু যেতেই খেয়াল করলাম গাড়ির ভেতর থেকে কেও যেন একটা আমাকে নোটিস করছে৷ স্পষ্ট বোঝা যাচ্ছিল কেও যেন আমার ছবি তুলছে। আমি গাড়ির গ্লাসের দিকে তাকিয়ে একটা কাম উত্তেজক হাসি দেই। আমি আমার নিচের ঠোঁট কমরে এবং জভ দিয়ে আমার উপরের ঠোঁট চেটে আমার পজিটিভ সিগনাল দিয়েছিলাম গাড়িটাকে উদ্দেশ্য করে। আমি কয়েকবার গাড়িটার খুব কাছাকাছিও গিয়েছিলাম আমার ফিগারের সৌন্দর্য গাড়িতে থাকা ভদ্রলোকে দেখানোর চেষ্টা করেছিলাম।

তারপরে, ১১ঃ২০ এ অনুষ্ঠান আরম্ভ হয়। যেহেতু ওরিয়েন্টেশন প্রোগ্রাম সেহেতু সকল পুরাতন নতুন ছাত্র ছাত্রীর গার্ডিয়ান সেদিন উপস্থিত ছিল। আমার ফ্রেন্ড জেশমিন, আমার সেম এইজ। ওর ছেলে ক্লাস ওয়ানে। আমি সেদিন ওর সাথে সেকেন্ড রোতে গিয়ে বসি। জেশমিন দেখতে একেবারে লক্ষি হাউজ ওয়াইফ কিন্তু ওর কতজনের সাথে যে এফাইয়ার চলে তা কেবন আমি জানি। আমি জেস্মিনের কানে কানে গিয়ে বললাম এতসব নাটকের মানে কি জেশমিন। ও আমাকে উত্তরে বললো হাসবেন্ড নেইতো তাই বুঝনা থাকলে বুঝতা কত ধানে কত চাল। জেশমিনের হাসবেন্ড দুবাইয়ে থাকে আর ও ওর শ্বশুর বাড়িতে থাকে। আমি একটু পরে ওই সাদা গাড়ি সম্মন্ধে জিজ্ঞেস করি। ও আমাকে বলে ওটাতো ওলি সাহেবের গাড়ি। আমি বললাম অলি চৌধুরী, এম আই কারেক্ট? জেশমিন উত্তর দিল ইয়েস। তার মানে এই শহরের সবচেয়ে বড় ব্যাবসায়ী অলি চৌধুরী উনি। জেশমিন কে বললাম ওই যে শওকত কে চিনিতিস না ও কিন্তু অলি চৌধুরীর বিজনেস পার্টনার। জেশমিন জবাবে বল্লো, বিজনেস পার্টনার না ছাই ওরা সবাই অলি চৌধুরীর চামচা। আরে আমাদের এখানকার এম.পি তো ওনার আপন ছোট ভাই। এই স্কুলের ম্যানেজিং কমিটির প্রেসিডেন্ট এন্ড এই বিল্ডিং টা মালিক ও সে নিজেই। বিড়াট বিজনেস ম্যান। গার্মেন্টস আছে নাকি কয়েকটা।

অলি সাহেবের এতো কিছু জানার পরে আমার মাথায় একটাই কথা ঘুরতে লাগছিল, যেভাবেই হোক আমি ওনার গার্লফ্রেন্ড হবোই। ওদিকে গাড়িতে থাকা লোকটা যদি অলি হয় তাহলে তো আমার কাজ নাইন্টিনাইন পার্সেন্ট ডান।

ওলি সাহেবের ফুল ফ্যামিলি কানাডায় স্যাটেল উনি বছরে কয়েকটা মাস নাকি বাংলাদেশ থাকেন পরে আবার ওখানে চলে যান। জেশমিন বলে আজকে নাকি উনি এখানে চিফ গেস্ট। আমি মনে মনে বললাম ওয়াও। তাহলে গাড়িতে যে আমার ভিডিও করেছে সেই অলি চৌধুরী, আমার ধারনা যেন সত্যি হচ্ছিল। ১২ টা নাগাদ স্কুল অথরিটি তাদের চিফ গেস্ট কে ইন্ট্রডিউস করলো মেইন স্পিচ দেওয়ার জন্য। আমি দেখলাম একটা লোক বয়স এরাউন্ড ৬০, মোটা ফর্সা টাক মাথা। সাদা পাঞ্জাবি পাজামা পরা। হাতে রোলেক্স ওয়াচ। ওনার রিচনেস ওনার পোশাকে বোঝা যাচ্ছিল। মাইক্নহাতে স্পিচ দিচ্ছেন। আমি খেয়াল করলাম উনি বারবার সুধুই আমাকে দেখছে। উনি যতবারই মার দিকে দেখছেন আমি আমার ফেসিয়াল এক্সপ্রেসন চেইঞ্জ করছিলাম। আমি আমার সার্টের আরেকটা বোতাম খুলে ফেললাম যাতে অলি আমার ব্রা আর বুবস ভালো করে মাপতে পারে। এবারে ওনাকে ডিস্ট্রিক্ট করার সব ম্যাথড আমি সেদিন এপ্লাই করেছিলাম ।আমি চোখ দিয়ে ইশারায় পজিটিভিটি ইঙ্গিত করছিলাম বারবার।

দুপুরে প্রগ্রাম শেষে হয়েছিল। প্রগ্রাম শেষে আমি আর অলি সাহেবের দেখা পাচ্ছিলাম না। ভাবলাম হাতছাড়া হয়ে গেল বোধহয়। আমার আবার স্মোকিং এর ব্যাড হেবিট। তাই আমি গ্রাউন্ড ফ্লোরে নেমে আসি স্মোকিং করার জন্য। নেমে দেখি সেই সাদা গাড়ীটা এখনো আছে।

আরেকটু যেতেই দেখি ওলি সাহেব আমার সামনে দারিয়ে আছেন। সে এসে আমার মেয়েকে আদর করে বলে অনেক কিউট বাচ্চা একদম মায়ের মতন। আমি প্রতিউত্তরে বলি থ্যাংকস। দেখছিলাম ওলি সাহেব আমার বিশাল সাইজের বুবস জোড়ার দিকে বড় বড় চোখ করে তাকিয়ে আছে। আমি আমার দুহাতের কোনই দিয়ে আমার স্তনের বিশালত্ব ওলি সাহেবের সামনে ফুটিয়ে তুলি। অলি সাহেব আস্তে আমার কানের কাছে এসে বলেন স্পিচলেস ইউ বিউটি, আমি আস্তে উত্তর দেই মাই প্লেজার। একটু কথা বলতেই উনি আমাকে জিজ্ঞেস করলেন, বাই দ্যা উয়ে, আপনার নামটাই তো জানা হয়নি। আমি অলি সাহেবের সমনে যেন পর্নস্টার দের মতন ফিজিক্যাল এক্সপ্রেশন করছিলাম সেদিন। কাম উত্তেজক হাসিতে উত্তর দিলাম আই এম রাখী সেন।

তারপরে, উনি বললেন হেয়ার এনি প্রব্লেম ম্যাম। আমি বললাম এই স্কুল এতটাকা ফিস চার্জ করে অনেকটা হিমসিম খেতে হয় এখানে বাচ্চা পড়াতে গেলে। উত্তরে অলি সাহেব বললেন, ইংলিশ মিডিয়াম স্কুলে তো একটু খরচা হবেই, বাট ইউ ক্যান ম্যানেজ ইট, আই নো। আমরা এই বলে হাসাহাসি করছিলাম। ওদিকে অন্যান্য গার্ডিয়ানরা আমাদের দিকে কু নজরে দেখছিল। আমি অলি সাহেবকে বললাম, দিস ইস সো এমবারেসিং, ইউ নো। মানুষ জন কিভাবে তাকিয়ে আছে। অলি বললেন হু কেয়ার। ওনাদের দেখায় কি আসে জায় রাখী। তারপর প্রায় আধাঘন্টা আমাদের কনভারসেশন চলছিল।

এরপরে, আমরা আমাদের হোয়াটসঅ্যাপ, ফেসবুক সেয়ার করি। সন্ধ্যায় যখন আমি আমার মেয়েকে নিয়ে বাড়িতে ফিরব তখন অলি আমাকে বললেন, রাখী ক্যান আই ড্রপ ইউ। আমি বুঝতে পারছিলাম অলির ধৈর্য ফুরিয়ে আসছে। আমাকে ওর রাতের রানি বানানোর স্বপ্ন তারা করছে ওকে। আর আমি সবসময় ফ্রাংক। আমি বলি নো নেক্সট টাইম। এই বলে আমি আমার মেয়েকে নিয়ে বাসায় চলে আসি। এরপর সেদিন রাত আট টার দিকে আমার ফোনে একটা হোয়াটসঅ্যাপ নোটিফিকেশন আশে। লেখা ছিল হায় রাখী, আমি অলি, অলি চৌধুরী। আমি বলি ওয়াও এতো ফাস্ট, আমি ভেবেছি আমার কথা আপনার আরো দুইদিন পরে মনে পরবে। অলি আমাকে বললেন রাখী, আমাকে তুমি করে বল প্লিজ আই এম নট দ্যাট মাচ ওল্ড। আমি বললাম হ্যা ইউ আর ইয়োং এনাফ, এই জন্যই তো আজকে সারাদিন আমার বুবসের দিকে তাকিয়ে ছিলে। অলি উত্তর দিল সুন্দর জিনিসের দিকে তো লোকজন তাকাবেই তাইনা। মানুষ তাকাবে, ছোয়ার চেষ্টা করবে আর যদি সামর্থ্যের মধ্যে হয় তো কিনে খাওয়ার ট্রাই করবে। দুজনেই বেস হাসাহাসি করলাম। আমি বললাম, সবকিছু কি টাকায় পাওয়া যায় মিস্টার। অলি বললেন তো কিসে পাওয়া যায় ম্যাডাম আমি তাই দিয়ে কেনার চেষ্টা করব।
 
তারপর, অলি আমাকে জিগ্যেস করল, বাই দ্যা ওয়ে, আর ইউ সিঙেল রাখী। আমি বললাম কেন সিঙেল না হলে বুঝি কথা বলা যাবে না। তারপরে অলি আমাকে বলল, যদি তুমি রাজি থাকো তাহলে আমরা একটক ট্রাইল রিলেশন এ যেতে পারি। আমি বললাম, নো ওয়ে অলি। রিলেশনশিপের কোন ইন্ট্রেস্ট নেই আমার। অলি বললেন সো?

আমি বললাম উই ক্যান বি গুড ফ্রেন্ড উইথ নো কমিটমেন্ট। লাইক, আমরা সবকিছু করতে পারি আমাদের ইচ্ছায়। অলি আমাকে বলল রাখী তুমি অনেক স্মার্ট, তুমি এখানে কেন নিজের টাইম ওয়েস্ট করছ। আমি বললাম হইছে, হাহাহা। তারপরে রাত বারোটার পরে যখন আমার মেয়ে ঘুমিয়ে পরেছে তখন অলিকে হোয়াটসঅ্যাপে ভিডিও কল করি। কলটা ছিল দুই মিনিটের। অলির রাতের ঘুম হারাম করার জন্যই মুলত আমার এই ব্যাবস্থ। আমি সেদিন রাতে থ্রি পার্ট ট্রান্সপারেন্ট নাইটি পরেছিলাম। অলি সাহেব সুধু একটা কথা বলছিল রাখী আমি তোমাকে আদর করতে চাই, এনি হাউ বেবি। আমি বা হাত দিয়ে আমার বাম স্তন আস্তে করে চিপছ আর বলছি আমারো টাইম ওয়েস্ট পছন্দ না। দেখতে চাই তোমার শরীরে কত শক্তি বাকি আছে। অলি আমাকে পরদিন রাতে ওর বাড়িতে ক্যান্ডেল নাইট ডিনারের জন্য ইনভাইট করে। কিন্তু সমস্যা হচ্ছে আমার মেয়ে। মজার ব্যাপার হচ্ছে আমি যখনি এরকম কোন পার্টি এটেন্ড করি আমার মেয়েকে আমার বান্ধবী জেশমিনের ফ্লাটে রেখে যাই। ওইদিন সন্ধ্যা ছয়টার দিকেই আমি আমার মেয়ে জেসমিনের ফ্লাটে রেখে আসি। এরপর গরম পানিতে একটা শাওয়ার নেই। আমি সেদিন ইচ্ছা করেই আমার চুল পুরোপুরি শুকনোর চেষ্টা করিনি। কারন আমি খেয়াল করেছি আমাকে ভেজা চুলে অন্যরকম হট দেখায়। আমার শরীরের অনাকাঙ্ক্ষিত সকল লোম সেদিন আমি ক্লিন করেছিলাম। আমি সেদিন বুঝতে পেরেছিলাম আমার গুদের উপর দিয়ে ঝড় বয়ে যেতে চলেছে। শেষ সেক্স করেছিলাম মাস খানেক আগে। এতদিনে আমার ভোদাটাও একেবারে ক্ষুধার্থ হয়ে আছে। আমি নিজেকে ডার্টি সেক্সের জন্য প্রিপেয়ার করি। কারন আমারও শুরুতে ভুল ধারনা ছিল সেক্স সম্মন্ধে। পর্নোগ্রাফিতে আমরা যেভাবে সেক্স করতে দেখি একচুয়াল লাইফে সেরকম করতে গেলে বড় রকমের ইঞ্জুর্ড হওয়ার চান্স থাকে। আমি যেদিন কোন পার্টিতে এটেন্ড করি ট্রাই করি খুব কম্পলিকেট ড্রেস পরার। যাতে আমার পার্টনার আমাকে আনর‍্যাপ করতে অনেকটা টাইম নেন। আমি সেরকমি প্রিপারেশন নিলাম সেই রাতে। আমার সেই রাতের কস্টিউমস ছিল পর্ন স্টার পিয়া রায়ের মতন। কারন আমাদের স্কিনটোন সিমিলার, জদিও আমি অনেকটা ফ্যাটি। আমি সেরাতে ফুল নেট সকস পরেচিলাম যেমন টা পর্ন ফিল্মে মডেলদের পড়তে দেখায় যায়। আর সারগন স্কার্ট পরেছিলাম অফহোয়াইট কালারের। আমার বিশাল সাইজের পাছাজোড়া স্পষ্ট হয়ে ছিল আর যখনি আমি হাটছিলাম ওরা যে নাচতে আরিম্ভ করছিল। আমি সেদিন অফহোয়াইট স্কার্টের সাথে ব্লাক টপ সার্ট পরি উইথ ডার্ক পিংক ব্রা প্যান্টি। তাই আমার লিপস্টিক ও এস ইউজাল সেম কালারের হয়েছিল সেদিনও। যত যাই হোক একটা মফরসল শহরে এসব পরে রাস্তায় বের হাওয়া ঠিক না। কারন আমার একটা বাচ্চা আছে। আমি নিজেকে এসবের থেকে আরাল করতে সবসময় পর্দার আশ্রয় নেই। আমি আমার ওয়েস্টার্ন ড্রেস আরাল করতে ইস্টার্ন বোরখা পরে নিলাম এর উপর দিয়ে। রাত সারে নয়টা, আমার ফোনে একটা কল আসলো হারিয়াপ বেবি, তুমি কোথায় তোমার বাসার নিচে আমার ড্রাইভার ওয়েট করছে। আমি অবার হোলাম তুমি কিভাবে আমার বাশার এড্রেস পেলে। অলি বলল ওসব পরে বলব কাম ফাস্ট বেবি আই এম হাংরি। আমি বললাম ওয়েট মিস্টার আই এম কামিং। যদিও আমি ওপরে বোরখা পরেছিলাম কিন্তু সেটাও ছিল কিছুটা টাইট ফিট। নিচে নেমে দেখলাম অলির ড্রাইভার আমার দিকে হা হয়ে তাকিয়ে আছে আর মনে মনে বলছে “বুঝবি মাগি মালিকের মোটা ধোন যখন তোর ভোদা ফাটাবে তখন বুঝবি চোদা কাকে বলে”। আমি ড্রাইভারকে বললাম ড্রাইভার তারাতারি চলো। ড্রাইভার বলম ইয়েস ম্যাডাম। গাড়ি গিয়ে থামল আমার মেয়ের ইস্কুলের পার্কিং যোনে। আমি গাড়ি থেকে নেমে সোজা লিফটের দিকে যাই। লিফটের ছয়। সিক্স এ নম্বর ফ্লাটে থাকে অলি চৌধুরী। কলিং বেল দিতেই বলে হোয়াটা সারপ্রাইজ। প্রথমে আমার বোরখা পরায় অলি সাহেব বললেন এসব কি পরেছ রাখী। আমার হাত ধরে ওনার সেমি ডুপ্লেক্স ফ্লাটের ভেতরে প্রবেশ করালেন। আমি বাসার ভেতরে গিয়ে অবাক, লাকজারি ইন্টোরিয়র, সব কিছু ওয়েল অরগানিস। আমি দেখলাম অলি সাহেব আমার দিকে ড্যাব ড্যাব করে তাকাচ্ছে আর আমার পিঠ আর পাছায় আলতো করে হাত বুলাচ্ছে। আমি অলি সাহেবকে জিগ্যেস করি ওয়াশ রুমটা কোথায় বেবি। সে আমাকে তার বেডরুমের ওয়াশ রুমে নিয়ে যান। আমি বলি গিভ মি টু মিনিটস আমি রেডি হয়ে আসছি। আমি ওয়াশ রুমে গিয়ে আমার ওপরের বোর্খা টা খুলে ফুল ওয়েস্টার্ন লুকে বাইরে বের হই। বেরিয়ে দেখি বেডরুমে সে নেই। হাটতে হাটতে বাসার ড্রয়িং রুমের দিকে আসি। দেখি অলি সাহেব ডিনার অরগানাইজ করছেন। আগেই আমার জন্য স্টেক হাউস থেকে টি-বোন স্টেক অর্ডার দিয়ে রেখেছিল, কজ এটা আমার ফেভারিট সাথে অনেক কিছু। ডিনারের আগে উনি আমাকে রেড হোয়াইন ট্রাই করতে বলেন। আমি এর আগে কখন সেটা ট্রাই করিনি। আমি ট্রাই করি। অলি আমাকে বললো রাখী এটা সেক্সের জন্য অনেক ভালো। ইউ ক্যান এঞ্জয় দ্যা সেক্স মোর টাইম। আমার হোয়াইনের স্বাদটা কেমন যেন লাগছিল। মনে হচ্ছিল এতে যেন কোন আলাদা মেডিসিন মেলানো আছে। আমি মিনিট পঁচের মধ্যেই কেমন যেন একটা আলাদা ফিলিংস অনুভব করছিলাম। আমার যেন নিজেকে অনেক হালকা লাগছিল আর মনে হচ্ছিল পর্ন মুভির নাইকা আমি। কোন রকমে ডিনার শেষ করি। আমার যৌন উত্তেজনা যেন ক্রমিশ বেড়েই চলেছিল। বুঝতে পারলা হোয়াইনে কোন যৌন উত্তেজক মেডিসিন মেলানো ছিল। আমি ডিনার শেষ করে না করেই অলি সাহেবের কোলে গিয়ে বসে পরি। অলি সাহেব তখন বলছিলেন জার্মান মেডিসিন বেস্ট। উইদিন মিনিট কাজ করে হাহাহা। আমি যেন তারপর খুধার্থ বেশ্যাদের মতন আচরন করছিলাম। আমার এক পা ওনার রানের উপরে রেখে মাতাল বেশ্যাদের মতন বলি দেখব তোমার কত শক্তি।
 
তখনই অলি আমাকে বলে আরে মাগী, এখনো অনেক সময় আছে। আজকে তোকে তোর জীবনের সেরা চোদন সুখ দব যা তুই সারা জীবনেও কল্পনা করিস নি আগে। অনি সাহেবের রুড বিহেবিয়ার আমার খুব ভালো লাগছিল জেন জানিনা। আমার থেকে বয়সে প্রায় পচিশ বছররের বড় সে কিন্তু তাকে দেখে বোঝার উপায়ি নেই। শক্ত শরীর একেবারে লোহার মতন। আমি যে ওনার রানের উপরে পা রেখেছি উনি সেটা ভালোভাবে নেয়নি। আমাকে বলে, খানকিটার কত সাহস আমার উপরে পা রেখেছে হাহাহা। মেডিসিন আর মদের মাদকতায় আমি যেন পাগলের মতন গোঙাতে সুরু করে দিয়েছিলাম। অলি সাহেব আমাকে বলছিলেন রাখী আমার কোন মহিলাকেই বিছানায় ফেলতে এক সপ্তাহের বেশি সময় লাগেনি কিন্তু তোমার মতন এতো হট একজনকে মাত্র দুইদিনের মধ্যে বেডরুমে আনতে পারব কখনো ভাবিনি। আমি উত্তরে অলিকে বলছিলাম আমি টাইম ওয়েস্ট পছন্দ করিনা যার সাথে সেক্স করার ইচ্ছা হয় এস সুন এস ট্রাই করি। আর তোমার মতন রিচ বুড়াদের সাথে সেক্স করার অন্য রকম একটা মজা আছে যতযাই হোক না কেন। অলি আমাকে বলে তাই বেবি৷ আমি ব্ললাম ইয়েস। অলি সাহেব আমাকে বললেন সিট ডাউন বেবি, আমি দুই পা হাটু গেরে বসলাম একেবারে পোশা কুকুরের মতন। যেন মনিব আমাকে হাড্ডি দেওয়ার জন্য ডেকেছেন। অলি আমার চুল সক্ত করে ধরে আছে আর বলছে ডু ইউ লাইক টু সাক বেবি। আমি বললাম ইয়েস বেবি আই ডু। আমি অলি সাহেবের পাজামার উপর দিয়ে ওনার মস্ত বড় পেনিসের উপর আমার হাত রাখলাম। আমার মনে হচ্ছিল আমার জীবনে ধরা সবচেয়ে বড় পেনিস ওটা। মিনিমাম দশ ইঞ্চি লম্বা আর অসম্ভব মোটা। আমার এক হাতের কবজির প্রায় পুরোটা দিয়েও আমি ওটাকে মাপতে পারছিলাম না। প্রচন্ড শক্ত ছিল সেটা। আমি যখন ওনার পাজামাটা ওনার হাটু অবদি নামালাম দেখলাম একটা বিশাল সাইজের পেনিস একেবারে চকচক করছে। দেখেই বুঝাজাচ্ছিল যে অলি সাহেবভতার পেনিসের বেপারে কতটা সচেতন। আমি অলিকে আক্স করলাম ওয়াও, কিভাবে পসিবল এসব। এই বয়সে এত সুন্দরভাবে কিভাবে মেনটেইন করো এতোসব। ওলি বললেন বেবি, আমার টাকা পয়সার কোন অভাব নেই আর তোমাদের মতন মহিলাদের জন্য আমার পেনিস সব সময় বেস্ট। আমার এই পেনিসের পেছনে মিলিয়ন ডলার ইনভেস্টমেন্ট আছে সোনা, এই কথায় দুজন বেশ হাসাহাসি করলাম তখন। আমি আর লোভ সামলাতে পারছিলাম না। দেখে মনে হচ্ছিল কোন একটা জায়েন্ট সাইজের ললিপপ আমার সমনে আন র‍্যাপ করা। আমি দুহাত দিয়ে অলি সাহেবের পেনিস মুট করে ধছিলাম আর আমার হাত দিয়ে মাস্টারবেট করে দিতে আরম্ভ করলাম। আমি খেয়াল করলাম অলি সাহেব চেয়ারের উপর থেকে এক হাত দিয়ে আমার চুল গুলো মুট করে ধরে আছে আর একহাত আমার সার্টের ভেতর দিয়ে আমার বুকের খাজে ঢুকিয়ে দিয়েছেন। আমি আমার থুতু দিয়ে অলি সাহেবের পেনিস আরো পিচ্ছিল করার ট্রাই করি। আমি থুতু দিতেই অলি সাহেব শক্ত করে মার বাম সাইডের স্তনে প্রচন্ড জোরে চাপ দিলেম আমি কামুক কন্ঠে বলে উঠলাম আউচচচচচস, আমই অলি সাহেবের চোখের দিকে তাকিয়ে ছিলাম। আমাকে দেখে মনে হচ্ছিল কোন এক সত বছরের অতৃপ্ত বেশ্যার মতন। আমি সাথে সাথে অলি সাহেবের বিশাল পেনিস আমার মুখ দিয়ে চাটা আরম্ভ করে দেই। একপর্যায়ে আমি পেনিসের মাথার অংশ আমার মুখে পুরে ফেলার চেষ্টা করি এবং ব্যার্থ হই। আমার ঠোঁট যেন ছিড়ে যাচ্ছিল। কিছুক্ষণের মধ্যেই প্যানিস থেকে কামরস বেরতে আরম্ভ করে দিয়েছিল। আমি পাগল কুকুরের মতন, সে জেন কি এক অমৃত মনে করে সব রস চেটে খেতে সুরু করে দিয়েছি। এদিকে আমার ভোদা ভিজে চপচপে অবস্থা। অলি সাহেব খুবি রয়েল মানুষ। সবকিছু রাজাদের মতন করতে পছন্দ করেন কিন্তু আমার গুদ চাটতে অস্বীকার করছিলেন। কিন্তু আমিও কম জাইনা, মনস্থির করেছিলাম যে ওনাকে আমার গুদের পানি চাটাবোই। অনেক ধস্তাধস্তির পরে আমি ওনার থেকে ছুটে পালানোর নাটক সুরু করেদেই। আমি উঠে দারাতেই ওয়াল মিররের সামনে গিয়ে দেখি আমার এক বিধ্বংসী অবস্থা। আমার লিপস্টিক পুরো মুখে লেপটে গেছে। সার্টের বোতান ছেরা। আমার একটা স্তন বের হয়ে আছে ব্রা থেকে। আমি ছুটে অলি সাহেবের কিচেন রুমে গিয়ে পালানোর নাটক করলান। ওদিকে অলি সাহেব মদের নেশায় টাল মাটাল অবস্থা। আমি কিচেনের কার্নিশের উপরে দু পা গাক করে বসে ছিলাম আর হাত দিয়ে অলি সাহেবকে ইশারা করছিলাম আমার কাছে আশার জন্য। আমি অলিকে বলছিলাম, আমিও নিজেকে ওয়েল মেইনটেইন করেছি মিস্টার সাক ইট আদারোয়াইস ইউ মিস ইট। দেখলাম অলি সাহেব আমার দু পায়ের ফাকের মাঝে ওনার মাথা ঢুকিয়ে দিলেন। জিভ দিয়ে আমার লোমহীন ভোদা চাটতে শুরু করেদিলেন। আমার চপচপে ভোদা দেন ক্রমশই আরো ভিযে জাচ্ছিল। আমার গোঙাও ক্রমশ বেরেই চলেছিল। কিন্তু আমি একটা জিনিশ দেখে অবাক। অলি সাহেব তখনও স্ট্রিং দারিয়ে আছেন। মনে হচ্ছিল এখনো যেন কিছুই হয়নি। রাত তখন প্রায় একটা, অলি সাহেব আমাকে বলে এবার বেডরুমে চল মাগী তোকে খুবলে খাব আজকে। আমিও সে কথায় কেন যেন রাজি হয়ে গেলাম। অলি সাহেব আমার এক স্তন ধরে আছেন আর আমি ওনার পেনিস, এভাবে আমরা বেডরুমে প্রেবেস করলাম। আমাকে একটা ধাক্কা দিয়ে ওনার বিছানায় ফেললেন। বিছানার মেটরেশ টা অসম্ভব বাউন্সি। আমি যেন লাফ দিয়ে পরলাম মনে হচ্ছিল। অলি সাহেব তার পাঞ্জাবি টা খুলে পুরো উলঙ্গ অবস্থায় আমার উপরে ঝাপিয়ে পরলেন। মনে হচ্ছিল এখনি বোধহয় বিছানাটা ভেঙে পরবে। আমি খেয়াল করলাম উনি আমার কাপর খুব তারাহুরো করে খোলার চেষ্টা করছেন। আমি তখন অলি সাহেবকে কনভেন্স করি গিভমি ওয়ান মিনিট বেবি। আমি প্রিপেয়ার হয়ে আসছি। অলি সাহেব আমাকে সম্মতি দিলেন। আমি সেই সুযোগে মার পার্টস থেকে আমার নিয়ে আসা ডুরেক্স কন্ডম প্যাকেট বের করে নেই। আমি আকারে ইঙ্গিতে বুঝতে পারছিলাম যে অলি সাহেব আমাকে বিনা কন্ডমে চোদার প্লান করেছেন এবং আমার ভোদার ভিতরেই ওনার বর্জ্য ফেলানোর প্রবল ইচ্ছায় অপেক্ষা করছেন। আমি কিন্ট্রিসেপটিভ পিল খাওয়া পছন্দ করিনা। এতে ফিফার নষ্ট হয়ে যায়। এখন আমার সবচেয়ে কঠিন কাজ হচ্ছে অলিকে কনডন পড়তে রাজি করানো। আরেকটা জিনিস আমি কন্ডম প্যাকেটের সাথে সাথে আমার নিয়ে আসা লুবরিকেন্ট লোশন টাও বের করে নেই।
 
আমি ওয়াশ রুম থেকে বের হই একেবারে উলঙ্গ অবস্থায়। আমার বিশাল সাইজের দুধ গুলো যেন ডাবের মতন ঝুলে আছে। আমি ওয়াশরুম থেকেব্বের হয়েই কন্ডম আর লুব্রিকেন্ট লোশন এনে বিছানার পাশে টেবিল ল্যাম্পের টেবিলের উপরে রাখি। অলি সাহেব আমাকে টেনে তার বিছানায় তুলেন আর আমার কোমর জড়িয়ে ধরে আমার গলা, কান আর ঠোঁট কামড়াতে আরম্ভ করেন। ওনার কামড়ে আমার বডিতে স্পর্ট পরে গিয়েছিল। এর পরে আমিও ওনার লোমশ বুকে কামড়াতে আরম্ভ করে দেই। আমার ধারালো নখ যেন ভয়ংকর আচোর কেটে যাচ্ছিল অলি সাহেবের শরীরে। এক পর্যায়ে উনি আমার পাছাটা একটা বড় বালিশের উপর বসিয়ে আমার ডান পা ওনার কাধে তুলে নিলেন। এরপর ওনার পেনিএর আগা দিয়ে আমার ভোদায় ঘশা সুরু করে দিলেন। ওটা যেন আমার জীবনের সবচেয়ে আনন্দের মুহুর্ত। আমি কাম ক্ষুধায় ছটফট করছিলাম। এমন সময় অলি আমাকে বললেন রাখী খানকি তোকে আজ কুনডম ছাড়া চুদব। আমি তখন বলি যিদি এটাই তোমার আমাকে শেষ বারের মতন চোদা হয় তাহলে ইউ ক্যান গো বেবি। অলি বললেন কেন বেবি,তোমার মতন মাগিকে আমি রোজ রাতে চুদতে চাই। আমার সোনা তুমি, মাই বেবি। আমি তখন পাশের টেবিল থেকে কনডমের প্যাকেট থেকে একটা কনডম বের করি। কনডম প্যাকেট থেকে দাত দিয়ে কনডম বের করতেই পুরো ঘর যেন ডার্ক চললেটি ফ্লেভারে ভরে গেল। অলির প্যানিস এতোটাই মোটা আর বড় ছিল যে পুরো কন্ডমে কেবল ওর প্যানিসের তিন ভাগের দুইভাগ কভার হয়েছিল। আমি প্রচন্ড নারভাস ছিলাম এটা নিয়ে। জিবনে অনেক পুরুষের সাথে সেক্স করেছি কিন্তু এতো বড় পেনিস কখনো দেখিনি। যদিও আমি বাচ্চা ডেলিভারি করেছি কিন্তু তার পরেও ওনার ওটা নেওয়া আমার জন্য কষ্টকর ছিল। আমি আমার বা হাত দিয়ে অলি সাহেবের পেনিসের মাথাটা আমার ভোদায় সেট করি। আমি অলিকে বলছিলাম বেবি আস্তে চুদবা কিন্তু প্লিজ, সাথে সাথে অলি সাহেব তার কোমরের জাদুতে আস্তে আস্তে আমার ভোদার ভেতরে তার পেনিস ঢুকাতে আরম্ভ করে। যখনি অলির পেনিস আমার ভোদার মধ্যে প্রেবেশ করে মনে হচ্ছিল ওটা যেন আমার তলপেটে অব্দি চলে এসেছে। আমি অসম্ভব ভাড়ি অনুভব বরছিলাম। এভাবে মিনিট পাচেক চোদার পরে আমার ভোদা অলি সাহেবের সুবিশাল ধোনের সাথে পরিচিত হয়ে গিয়েছিল। আস্তে আস্তে অলি সাহেব নিজের স্পিড বাড়াতে সুরু করে দিয়েছে আর আমি পাগলের মতন চিল্লাতে সুরু করেছি, এই অসম্ভব সিতের রাতে আমি যেন ঘামাতে শুরু করে দিয়েছিলাম। আমি যখনি পাগলের মতন করতে শুরু করি অলি তখনি আমার ঠোটের উপয় ওনার আঙুল এনে রাখে আর বলে ইয়েস বেবি, ইয়ায়ায়া উম্মম্মম ইউ ক্যানবডু ইট। আমি বুঝতে পারছিলাম অলি সাহেব্বসেক্সের ব্যাপারে কতাটা প্রেফেশনাল। ওনাকে দেখেবমনে হচ্ছিল পর্ন মুভির স্টেপ ড্যাড্রা যেভাবে সেক্স করেন ঠিক সেভাবেই করছেন আমার সাথে। আমি মাঝে মাঝে ভয় পেলে উনি আমার ঠোঁট কামড়ে আমাকে মোটিভেট করেন। তখনো আমরা সেক্স করছ প্রায় চল্লিশ মিনিট। এতক্ষণে আমাদের দুজনেরই আউট হয়ে যাওয়ার কথা এই চিন্তাটা আমার মাথায় ঘুরপাক খাচ্ছিল। আমি অলিকে জজ্ঞেস করলাম আউট হচ্ছে না কেন বেবি। ঠাপ চলাকালীন অবস্থায় অকি উত্তর দিলেন এটাই ড়েড হোয়াইনের পাওয়ার বেবি। আমি বুঝতে পারছিলাম আমরা দুজনেই কোন না কোন যৌন উত্তেজক মেডিসিন নিয়েছি। আমার গোঙানির শব্দে আসে পাশে লোক যর হ্যে যাওয়া মতন অবস্থা। এমন সময় অলি বলে যতন চিল্লাও না কেন শব্দ রুমের বাইরে যাবেনা। আমার গা দিয়ে তখন টপটপ ঘাম পরছে। ফর্শা অলি সাহেবের মুখ যেন কাম সুখে লাল হয়ে আছে। এরপর উনি আমাকে ওনার উপরে বসান। আলি নিচে আর আমি উপরে। নিচ থেকে আমার ভোদায় যোরে যোরে ঠাপ দেওয়া সুরু করলেন। প্রায় বিশ মিনিট চলল এভাবে। আমি ততক্ষনে হিতাহিত গেন হারিয়ে ফেলেছি৷ সুধু সেক্সের মজায় মেতে উঠেছিলাম। আমার সব কিছুতে যেন সেক্স আর সেক্স ঘুরছিল। আমি বুঝতে পারছিলাম এখন অলি সাহেব আমার ভেতরে আউট করতে চলেছে। কিন্তু আমার তখন ইচভহে হচ্ছিল অলি সাহেবের বির্য দিয়ে নিজেকে মাখিয়ে ফেলি। আমি অলি সাহেব কে বলি সোনা আমি তোমার মাল আমার বুকে ফেলতে চাই। আমার ভোদা থেকে অলি সাহেবের পেনিস বের করি। অলি সাহেব চেচাতে সুরু করে দিয়েছিল আর বলছিল আই এম কামিং বেবি আমি চট জলদি পেনিস থেকে কনডম খুলে ফেলি। অলি সাহেব আর আমি দুজনেই তখন বছানায় হাটুগেরে বিছানায় দারিয়ে। আমি আমার দুহাত দিয়ে অলি সাহেবের পেনিস মাস্টারবেট করতে থাকি। একটু পরে পিচকেরির মতন অলি সাহেবের পেনিস থেকে ঘন বর্য বেড়িয়ে আসতে সুরু করল। আমার মুখ যেন অলি সাহেবের বির্যে ভরে গিয়েছিল। আমার চুল সবকিছুতেই তার বির্যের ছোয়া। আমি যেন বিধ্বস্ত কোন সুখী নারী। অলি সাহেব নিস্তেজভয়ে আমার বুজের উপরে পরে গেলেন আর আমার বুবস চাটতে সুরু করলেন। সে ভুলেই গুয়েছিল যে আমার বুবস তার বর্য দিয়ে মাখা আছে। তখন আনুমানিক রাত তিনটে। অলি সাহেব তার সিগারেট প্যাকেট থকে আমাকে একটা সিগারেট দিলেন আর নিজেও একটা সিগারেট নিলেন। আমারা স্মোক করলাম। আমি অলি সাহেবের বুকে মাথা দিয়ে আছি।

ঠিক তখনি আমার বিকাশে দেখলাম পঞ্চাশ হাজার পাচশ টাকা কে জেন সেন্ট মানি করেছে। আমি বুঝতে পারলাম এটা অলি সাহেবের কাজ। আমি অলি সাহেবকে বললাম আমার টাকার দরকার নেই মিস্টার আমি তো যাস্ট ফ্রেন্ডশিপেই সাটিসফাইড। অলি সাহেব বললেন ফ্রেন্ড হিসেবে দিয়েছি সোনা, তোমার যখন যা দরকার আমার কাছে চাইবে আমি সবসময় তোমার জন্য ওপেন। আর তোমার মেয়েকে নিয়ে কোন চিন্তা নেই ও আমার স্কুলে বেস্ট সার্ভিস টাই পাবে। ওর কোন টুউশন ফিস দিতে হবেনা। আমি তখন অলি সাহেবের ঠোঁটে কিস করে বললাম থ্যানক্স আ লট। আমরা ওই অবস্থাতেই দুজন দুজনকে লেপটে শুয়ে পরি।

পরদিন সকালে ঘুম থেকে উঠে দেখি আমার উপর দিয়ে যেন ঝর বয়ে গিয়েছিল। এমনকি আমার হাটতেও কস্ট হয়েছিল সেদিন। পরদিন দুপুর নাগাদ আমি সাওর নি। রেডি হয়ে আমার বাসায় চলে আসি।

এটা ছিল আমার জীবনে এখন পর্যন্ত ঘটে যাওয়া সেরা ঘটনা গুলোর মধ্যে একদিন। বাড়ি ফিরে যখন আমি জেশমনের ফ্লাটে জাই আমার মেয়েকে আনতে জেশমিন আমাকে বলে আরে রাখী পুরো বিধ্বস্ত লাগছে রে তোকে। তুই পারিসও, রাখী। এরপর আমি আমার মেয়েকে নিয়ে আমার ফ্লাটে চলে আসি আর আমার রেগুলার একটিভিটিতে মনোযোগ দেই।

আমার জীবনের অন্যতম সেরা ঘটনা আপনাদের মাঝে সেয়ার করলাম।
 
Dada eemon eekta golpo lekha jai nah 2 ta couple hindhu couple and muslim couple 2 couple e middle age er like between 30to 40 age . basai tara tader sexual life ba pari barik life e khub e bored and tar sobai e bidesh e thake then tara eekdin swinging kono site e porichoy hoy and decide kore wife swap er for 1 weekba 1 month er jonno.Kintu kichu sorto jhure dei like muslim wife jokhon hindhu family te jabe take hindhu wife er moto behave korte hobe like beef khte parbe nah sokal e puja dite hobe sidhur use kora bla bla jodi o tar 1 week er husband take kono force korbe nah eeta just rqst then se ghore onk dev devir murti dekhe obak hoye jabe aabar same jinish hobe hindhu wife er je muslim ghore jabe 1 week ba month er jonno asste aste tader moder severe level er sex hobe rate bla bla dekhen toh eei plot e golpo lekha jai kina ?
 
Dada eemon eekta golpo lekha jai nah 2 ta couple hindhu couple and muslim couple 2 couple e middle age er like between 30to 40 age . basai tara tader sexual life ba pari barik life e khub e bored and tar sobai e bidesh e thake then tara eekdin swinging kono site e porichoy hoy and decide kore wife swap er for 1 weekba 1 month er jonno.Kintu kichu sorto jhure dei like muslim wife jokhon hindhu family te jabe take hindhu wife er moto behave korte hobe like beef khte parbe nah sokal e puja dite hobe sidhur use kora bla bla jodi o tar 1 week er husband take kono force korbe nah eeta just rqst then se ghore onk dev devir murti dekhe obak hoye jabe aabar same jinish hobe hindhu wife er je muslim ghore jabe 1 week ba month er jonno asste aste tader moder severe level er sex hobe rate bla bla dekhen toh eei plot e golpo lekha jai kina ?
সেই প্লট তো
 
Top