Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

ভালো হয়েছে শেষ পর্বটা। আপনার লেখার প্রতিভা আছে।
আর রেসপন্স নিয়ে অভিযোগ করে লাভ নেই। বাংলা টপিকে গঠনমূলক রেসপন্স খুব কম আসে, জাতী হিসেবে আমরা অলস তো। আর কিছু সাইটে জোর করে ঘাড় ধরে রেসপন্স করতে বাধ্য করা হয়, সেখানেও "ভেরী গুড" আর "নেক্সট আপডেট?" টাইপ কপিপেস্ট ছাড়া কিছু পাবার আশা করবেন না।
ধন্যবাদ আপনাকে । আপনি শুরু থেকেই যথেষ্ট সাপোর্ট দিয়েছেন । এজন্য আপনার প্রতি কৃতজ্ঞতা ।
 
সিঁথিতে তো সিঁদুর নিলেন, বাবা মাকে কি বলবেন?
সিঁদুর তো বাবা-মায়ের সামনে দেয় নি আমার সিঁথিতে । সেক্সের পর সিঁথিতে সিঁদুর দিয়েছিলো অঙ্কিত । বাবা-মায়ের সামনে তো সেক্স করি নি !
 
হয়তো বলবেন উনি পূর্বপুরুষদের আদি গোত্রের বংশবৃদ্ধি করছেন। :D

বঙ্গ জনপদ কোনও উল্লেখযোগ্য ধর্মের জন্ম দিতে পারে নি (স্থানীয় কিছু প্যাগান আচার বাদে)। প্রাচীনকালে পৌত্তলিক এ্যানিমিস্ট ছিলো এখানকার জনপদ - সে কালের ধর্মবিশ্বাস নিয়ে কিছুই জানা যায় না। পাল বংশের রাজত্বকালে বৌদ্ধ (এবং কিছু জৈন) ধর্মাবলম্বী ছিলো। হিন্দু রাজধানী ছিলো গৌড়, মুর্শিদাবাদে, সেসময় শৈবধর্ম প্রচলিত ছিলো বঙ্গে। ১০-১২ শতকে হিন্দু তালিবান কর্ণাটক থেকে আগত সেন রাজাবংশ বাংলা আগ্রাসন করে ধর্ষণ, হত্যালুটপাট চালিয়ে সকলকে জবরদস্তীমূলক হিন্দু ধর্মে ধর্মান্তরিত করে। তখন থেকেই বঙ্গে বহিরাগতদের চোদাচুদির খেলা চলছে। তারপরে আফঘান ঘুরীরা এসে চুদেছে সেন দেবীরাণীদের। অতঃপর পর্তুগীজ, আর্মেনিয়রা এসে চুদেছে পাকীযা খাতুনদের। সবশেষে ব্রীটিশ (আর ফরাসীরাও) চুদে দিয়ে গেছে দেবী ও বেগমদের। আগামীতে মনে হয় চীনাদের যুগ শুরু হতে যাচ্ছে... :ROFLMAO:

পাকিস্তানে তো বেশ কয়েক বছর আগেই চালু হয়ে গেছে চীনা-যুগ... বাণিজ্যঘাটতি কমাতে পাকী মাল দেদারসে আমদানী করছে চীনা যুবকরা, কারণ চীনে বিবাহযোগ্যা নারীর প্রকট অভাব। চীনের বিভিন্ন গ্রামেগঞ্জে পাকী হূরীদের নাকি পুরো পরিবার, পাড়াপ্রতিবেশী মিলে আদরযত্ন করছে বলে অভিযোগও আছে।
এটা মন্দ বলেন নি ! এমনটা বলা যেতেই পারে !
 
সিঁদুর তো বাবা-মায়ের সামনে দেয় নি আমার সিঁথিতে । সেক্সের পর সিঁথিতে সিঁদুর দিয়েছিলো অঙ্কিত । বাবা-মায়ের সামনে তো সেক্স করি নি !
আমি বলতে চেয়েছি যে পরে নিশ্চয়ই দেখা হয়েছে , তখন কি করলেন? সিঁদুর মোছা তো পাপ।
 
আমি বলতে চেয়েছি যে পরে নিশ্চয়ই দেখা হয়েছে , তখন কি করলেন? সিঁদুর মোছা তো পাপ।
পাপ তো বিয়ের আগে চোদা খাওয়াও !! সাত পাক তো এখনও ঘুরি নি । ও জাস্ট তখন সিঁদুর পড়িয়েছে । ওই মূহুর্তটা আবেগঘন ছিলো । পরে তো মুছেছিই ।
 
Back
Top