Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

হিন্দু বসের মোমিনা যৌনদাসি[মাযহাবিকৃত]

অধ্যায় ৩(7)

চড়ের চোটে মেহের মাটিতে পড়ে গেলো।এই ফাঁকে রৌনক কোথা থেকে একগাছি দড়ি এনে মেহেরের দু-হাত খুব শক্ত করে খাটের সঙ্গে বেধে দিল।এবার সে নিজের ব্যাগ থেকে একে একে ক্যামেরাগুলো বের করে সেট করতে লাগলো।মেহের কিছু বলার আগেই রৌনক বলল,এগুলো আমাদের বাসরের সাক্ষ্য বহন করবে।মেহের বুঝতে পারল,রৌনক আগে থেকেই সব প্ল্যান করে এসেছে,আজ রৌনক হায়নার মতো ওর লালস্যময়ী দেহটাকে ছিড়ে ছিড়ে খাবে।আজকে ওর রেহাই নেই।

এরপর রৌনক এসে আলতো করে ওর ঠোটে চুমু খায়,তারপর ওর ম্যাক্সি খুলতে শুরু করে।মেহের জানে বাধা দিয়ে কোন কাজ হবে না,তাই সেও বাধার পরিমাণ কমিয়ে দিয়েছে।ম্যাক্সিটা কোমর পর্যন্ত ওঠাতেই রৌনক মেহের-র পা গুলো দেখতে গেল,তার পা থেকে উরু পর্যন্ত একটা লোমও নেই এটা দেখে রৌনক বেশ খুশিই হয়।

মেহের-র স্তন চুষে টিপেই রৌনকের ধন দাড়িয়ে গেছে,এখন তাড়াতাড়ি কাজ সারা প্রয়োজন।পরে সময় নিয়ে মেহেরকে চুদবে।সে তো আর পালিয়ে যাচ্ছে না।

রৌনক নিজের ট্রউসারটা খুলে ফেলল,তারপর তার ড্রয়ারটাও(অন্তর্বাস) খুলে ফেলল।রৌনকের কুৎসিত কালো আকাটা ধনটা হিলহিল করতে করতে বেরিয়ে এল।যেন ছোবল দেবে।

রৌনকের মতো এত সুন্দর ফর্সা ছেলের যৌনাঙ্গ এমন কুৎসিত কালো কি করে হয়,মেহের বুঝতে পারে না।কিন্তু রৌনকের বিষধর কালো সাপটা লাফাচ্ছে আর তা দেখে মেহের ভয়ে আর লজ্জায় চোখ বন্ধ করে ফেলে।লজ্জায় তার ফর্সা মুখটা লাল হয়ে যায়।এমন কুৎসিত ভয়ানক আকার ধারন করা কালো ধনের কথা মেহের কল্পনাই করতে পারে না।

মেহের-র বিশাল পাছার খাজঁ দুটো প্যান্টির উপর দিয়ে বেশ ভালোই বোঝা যাচ্ছিল।পাছাটা যেমন সাদা আর মসৃন ঠিক তেমনি থল থলে আর নরম।সেগুলো খামছে রৌনকের হাতের বড়ো আরাম হল।

মেহের গাড় নীল রঙ তার মধ্যে ছোট ছোট গোলাপফুল আঁকা প্রিন্টের একটা প্যান্টি পরেছে।রৌনক মনে মনে ভাবলো এর ভেতরে আছে আরো সুন্দর একটি তাজা গোলাপ।ভ্রমর হয়ে সে ঐ-গোলাপের মিষ্টি সুভাস নেবে আর মধু আরোহন করবে।

রৌনক তার আঙুল প্যান্টির মধ্যে দিয়ে মেহের-র গুদে আঙুলি করতে থাকে।মেহেরও শিৎকার দিতে থাকে।মেহেরের গুদটা প্রচন্ড টাইট,দু-আঙুলের বেশি ঢোকেই না।ধীরে ধীরে কামরসে ভিজে ওঠে প্যান্টিটা।রৌনকের আর তর সয় না।প্যান্টিটার উপরের অংশ ধরে কোমর থেকে একটা হ্যাচকা টান মেরে পায়ের গোড়ালি পর্যন্ত নামিয়ে আনল।প্যান্টিটা খুলে নিল মেহের-র পা থেকে। প্যান্টিটা হাতে নিয়ে নিজের নাকের সামনে ধরে গন্ধ নিলো রৌনক।কামরসে ভেজা প্যান্টিটার মিষ্টি একটা গন্ধ রৌনককে আরো চোদার নেশায় পাগল করে দিলো।মেহের মেঝেতে দাড়িয়েছিল,রৌনক মেহের-র এক পা খাটের উপর উঠিয়ে দিল। মেহের-র পেছনে বসে গুদ বরাবর নিজের মুখ নিয়ে এসে গুদটা ভালো করে এক ঝলক দেখ নিল।যেমনটা চেয়েছিল ঠিক তাই,একদম ক্লিন সেভ করা।মনে হয় রিসেন্টলি বাল কামিয়েছে।গুদটা যেমন ফোলা তেমন গুদের ঠোট দুটোও বেশ বড় বড় আর ঠোট দুইটা পরস্পর চেপে রয়েছে,এমন গুদ চোদার মজাটাই আলাদা।রৌনক তার জিভটা মুখের লালা দিয়ে ভিজিয়ে নিয়ে কয়েক বার চাটান দেয় গুদের ক্লিটোরিসে। তারপর গুদটা দুহাত দিয়ে চিরে ধরে জিভটা ঢুকিয়ে দেয়।জিভের ডগা দিয়ে গুতো দিতে থাকে মেহের-র গুদের ভেতর।গুদে জিভের ক্রমাগত চাটান সুখ মেহের সহ্য করতে না পেরে আহঃ ‍ওহঃ শব্দ করতে থাকে।

রৌনক যে খুব ধার্মিক তা নয়,এর আগে ও বহু মেয়ের সঙ্গেই রাত কাটিয়েছে কিন্তু কখনো তাদের ধর্ম নিয়ে মাথাব্যথা হয়নি,কিন্তু আজ মেহেরকে দেখে এক মুসলিমা চোদার অদ্ভুত আনন্দ হল।

রৌনক আরেকবার মেহের-র পাকিযা চুচি দুটো টিপে দেয়।রৌনক এরপর মিনিট তিনেক গুদটা চাটল আর এক হাত দিয়ে তার আকাটা কালো ধনটাতে হাত বুলোতে থাকলো।হাতের শান খেয়ে রৌনকের তলোয়ার আরো তিক্ষ্ণ শক্ত লোহার আকার ধারণ করতে থাকলো।শান দেওয়া তলোয়ার রেডি হয়ে যায় মেহেরকে কোপানোর জন্যে।

এরপর দড়িটা খুলে মেহেরকে ছুড়ে বিছানায় ফেলে দেয় রৌনক।ওর বুকের উপর বসে নিজের আকাটা ধনটা চুষে দেবার অনুরোধ করে,মেহের রাজি হয় না।রৌনক নিজের বাড়াটা মেহেরের কোমল গালে বারবার ঘষতে থাকে।বাড়াটা আরো শক্ত হতে থাকে।মেহেরের দুটো পাকিযা চুচির মাঝে বাড়াটাকে ঘষতে থাকে,যেন মাইচোদা করছে।

কিছুক্ষণ পরে গুদের কাছে গেলে দেখে মেহের দু-পা জড়ো করে গুদটা ঢাকবার চেষ্টা করছে।গায়ের জোরে পা দুটোকে আলাদা করে,গুদের কাছে বাড়াটাকে ঘষতে থাকে।রৌনকের বিশাল প্রায় ন'ইঞ্চি ধোন দেখে মেহের ভয় পেয়ে যায়,বলে-
"এত বড় জিনিসটা আমার ভেতরে ঢুকলে তো আমি মরেই যাব।"

রৌনক হেসে বলে,
"তোমার কিছু হয়ে গেলে আমার ক্ষিদে কে মেটাবে?আমি তোমার কিছু হতেই দেব না।তুমি এত নাড়াচাড়া করো না,তাহলে চোট লাগতে পারে।"

রৌনক বেশ বুঝতে পারে এটা কুমারি গুদ,তাই মুখ থেকে এক দলা থুথু হাতে নিয়ে রৌনক বাড়াটাতে মাখায় লুবরিকেন্ট করার জন্যে।তারপর রৌনক তার ধনের বিশাল সাইজ মুণ্ডিটা সেট করে গুদের উপর। তারপর সজোরে কোমর দিয়ে ধাক্কায় বাড়াটাকে চেপে ধরে গুদের ভেতর।প্রথমে শুধু মুন্ডিটাই ঢুকলো। মেহের যন্ত্রণায় মুখ বিকৃত করল।ধনটা বেশ মোটা হওয়ার কারণে একটু বেগ পেতে হলো রৌনককে।একটা রামঠাপ দিল,অর্ধেকটা ঢুকে গেল।মেহের ব্যথায় ককিয়ে উঠল।রৌনক কিছুক্ষণ দম নিল,ধোনটাকে অ্যাডজাস্ট করে নিল।তারপর দু-হাতে ভর দিয়ে মেহেরের চোখের দিকে তাকাল,এবং এক ধাক্কায় ধোনটাকে গুদের গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিল।ধোনের অর্ধেকটা ঊষ্ণ পিচ্ছিল গুদে খ্যাচ করে গেথে গেলো। মেহের-র মনে হলো যেন গুদে হাজার হাজার সুঁই ফুটলো,অসহ্য যন্ত্রনায় ছটফট করে উঠলো,গুদের ব্যথাটা সহ্যের সীমা ছাড়িয়ে যাচ্ছে।সেইসঙ্গে 'ফচাৎ',সম্ভবত সতীচ্ছেদটা ছিড়ে গেল।মেহের চিৎকার করে উঠল,"আহ"।সে ডুকরে কাদতে থাকে।কিছুক্ষণ পর ব্যথা সয়ে গেলে রৌনক আবার ঠাপাতে শুরু করে।মেহের যন্ত্রণায় কোকাচ্ছে,আর ঠাপের সঙ্গে সঙ্গে গুদ দিয়ে ভলকে ভলকে রক্ত বের হচ্ছে।

রৌনক দুই হাত দিয়ে মেহরকে বিছানার সাথে ঠেসে ধরে ঠাপাচ্ছে।শাঁই শাঁই করে রৌনকের শক্ত মোটা ধোন মেহের-র নরম পিচ্ছিল গুদে ঢুকছে আর বের হচ্ছে। চোদনের তালা তালে খাট দুলছে সেই সাথে দুলছে মেহের-র সুন্দর দুধ জোড়া।

রৌনক কিছুক্ষন পর লম্বা লম্বা ঠাপে মেহেরকে চুদতে লাগলো।সে কখনো মেহের-র গালে ঠোটে চুমু খাচ্ছে, কখনো জোরে জোরে মেহের-র দুধ চুষছে, কখনো কখনো দুধের বোটা কামড়াচ্ছে।মেহের গো গো করে কাতরাচ্ছে।এক সময় মেহের গুদ দিয়ে ধোনটাকে জোঁকের মতো আকড়ে ধরলো।রৌনক সব বুঝতে পারে,একটু মজা করে গুদ থেকে ধোন বের করতে চাইলে মেহের সাড়াশির মতো ওকে দু হাত পিঠে আর দু পা কোমরে দিয়ে চেপে ধরলো।

রৌনক- "এখন কেন?তুমি না চুদতে চাও না?"

মেহের কিছু বলে না,রৌনক আবার ধোন বের করতে চাইলে লজ্জিত কন্ঠে বলে,
"প্লিজ,এখন ওটা বের করবেন না,আমার খুব কষ্ট হবে।"

রৌনক- "এরপর জোরে চুদলে যেন অভিযোগ কোরো না"

মেহেরের কপালে চুমু দিয়ে রৌনক আবার ঠাপাতে শুরু করে।

রৌনক কোমর ঝাঁকিয়ে জোরে জোরে চুদতে থাকলো। মেহের “উহঃ আহঃ আউ আউ আল্লাহ গো” বলে কোঁকাতে থাকলো। রৌনক এখন বেপোরায়াভাবে চুদছে।মেহরের নরম দেহটাকে প্রচন্ড ভাবে দলাই মলাই করছে।মেহর কাতরাচ্ছে।মেহর-র দেহ কাটা মুরগীর মতো লাফাতে লাগলো।পাছাটা উপরের দিকে ঠেলে ধরলো।

"আম্মু ...আহঃ...ইস" বলতে বলতে মেহরের অর্গ্যাজম হয়ে গেলো।সাদা রসে সমস্ত ধোন ভেসে গেল।

রৌনক আরো জোরে জানোয়ারের মতো চুদতে লাগল।মেহেরের গুদ এখন পিচ্ছিল,সে আরামে চোখ বুজে আছে।রৌনক এবার মেহরের মোলায়েম ঠোট দুটো চুষতে চুষতে,নির্দয়ভাবে ঠাপাতে লাগল।

রৌনক তাড়াতাড়ি মাল আউট করতে চায় না,সে কিছুক্ষণ সময় নিল।তারপর রৌনক গদাম গদাম করে আবার ঠাপাতে লাগল,গুদের গরমে ধোন যেন পুড়ে যাচ্ছে।সবকিছু নিস্তব্ধ,সারা ঘর জুড়ে শুধু পচর পচ্‌ পচর পচ্‌ শব্দ।এভাবে রৌনক প্রায় দশ মিনিট মেহেরকে চুদলো।অবশেষে মেহেরের গুদে মাল আউট করল।

মাল আউট করে গুদে ধোন ভরে রেখেই মেহের-র বুকে এলিয়ে পড়লো।
 
Last edited:
এরপর মেহের কি নামাজের মধ্যে চোদাবেন তাহলে মাযহাবি গল্পের মজা আসবে দয়া করে মেহেরের ফ্যামিলির সবাইকে নামাজের মধ্যে চোদাবেন রৌনকদের বাড়ির কাজের লোক দিয়ে চোদাবেন
 
আপু,সবে সাতটা অধ্যায় হয়েছে।এটা একশো অধ্যায়ের গল্প। গল্পের শুরুতেই ধৈর্য ধরতে বলা হয়েছে।এত তাড়া করলে কিকরে হবে?ফার্মহাউসে এমন সার্কামস্ট্যান্সেস আসবে কি করে?

আপনি বরং "পর্দানশীন আয়েশার চোদনকাহিনীটা"পড়ুন,ওটার আগামী দুই পর্বে আপনার ইচ্ছাপূরণ করে দেওয়া হবে।ধন্যবাদ।

 
অধ্যায় ৪(8-Eight)

মেহেরের সঙ্গে প্রায় একঘন্টা যৌনসঙ্গম করে,রৌনক শরীরে একপ্রকার শান্তি অনুভব করে।জীবনে বহু মেয়েকেই চুদেছে ও,তবে মেহেরের মতো শান্তি কেউ দিতে পারেনি।

আজই প্রথম কোন ভার্জিন মেয়েকে চুদল রৌনক,এদেরকে চোদার মজাটাই আসলে আলাদা।তবে মুসলিমাদের যৌনসুখ দেওয়ার ক্ষমতা যে বেশি হয় তা অস্বীকার করার কোন উপায়ই নেই,রৌনক বোঝে প্রচলিত কথা মিথ্যা নয়।গোমাংস খাওয়ার কারণেই হোক আর যে কারণেই হোক,মুসলিম নারীরা যৌনসুখ প্রদানে সর্বশ্রেষ্ঠা।তারা যেকোন পুরুষের কাম্য,সবটাই হিন্দুত্ববাদী প্রোপাগান্ডা নয়।

রৌনক উঠে ক্যামেরাগুলো খুলে নেয়,পেনড্রাইভ বের করে সবকটা ভিডিও ল্যাপটপে সেভ করে,তারপর ভার্চুয়ালি আরো হাজারটা নিজেরই অ্যাকাউন্টে সেন্ড করে দেয়।এরপর ল্যাপটপটা পাশের ঘরে রেখে আসে।

আসার সময় এগ্রিমেন্টটা নিয়ে আসে।সেই সাথে একটা তোয়ালে নিয়ে এসে মেহেরের গুদ থেকে বেরিয়ে আসা রক্ত আর কামরস ভালো করে মুছে দেয়।নাহলে মেহের উঠে ভয় পেতে পারে।কিছুক্ষণ পরে দু-চোখ ভরা তৃপ্তি নিয়ে মেহের উঠে বসে।পাশে থাকা চাদরটা দিয়ে নিজের গোপনাঙ্গ ঢাকবার বৃথা চেষ্টা করতে থাকে।

রৌনক- কী করছ বলোতো তুমি?ঐ নমনীয় দুধজোড়াকে ঢেকে অজথা ওদের আর এই চোখদুটোকে কষ্ট দিয়ো না,প্লিজ!

মেহের- ছিঃ!এত সম্ভ্রান্ত পরিবারে জন্মেও আপনার চরিত্র একটা জানোয়ারের মতন,এক অসহায় মেয়েকে একা পেয়ে,ছিঃ!(ফুঁপিয়ে কাঁদতে লাগল)

রৌনক- মানুষও তো একটা জানোয়ার,আগে গুহায় থাকত আর এখন বাড়ি বানিয়ে থাকে।আর আমি বলে নয়,যে কেউই তোমার মতো এত সুন্দরী একটা মেয়েকে একা পেলে জোরপূর্বক ভোগ করবে।আমার কী দোষ?যাহোক এখন সরো তোমার দুধে একটু আদর করে দেই।

রৌনক উঠে চাদরটা দূরে ফেলে দিল।মেহের বাঁধা দিতে গেলে আরো একটা থাপ্পড় দেয়।মেহেরের গালে দাগ বসে যায়।রৌনক মেহেরের দুধগুলোকে বেশ কিছুক্ষণ চুষতে লাগল।একসময় ক্লান্ত হয়ে শুয়ে পড়ল।

কিছুক্ষণ পরে উঠে বাড়াটা মেহেরের সামনে নাচাতে লাগল।মেহের উঠে দাঁড়াতেই পারছিল না,রৌনক ওকে নীচে দাঁড় করিয়ে হাঁটু গেড়ে বসিয়ে দেয়।আবার বাড়াটা ওর মুখে গালে ঘষতে লাগে।

রৌনক- মেহের,আমার বেগম,একবার এটা চুষে দাও তো!

মেহের- আপনি আমাকে জোর করে হাজারবার ধর্ষণ করতে পারেন।আমার ভিডিও ভাইরাল করতে পারেন কিন্তু আমি এরকম অশ্লীল কাজ কিছুতেই করতে পারব না।

রৌনক- সেক্ষেত্রে আমাকে তোমার ভিডিও ভাইরাল করতেই হবে।আজ আমি তোমাকে নগ্নরূপে দেখেছি কাল গোটা পৃথিবী দেখবে।

মেহের- ঐ ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে আপনি আমাকে ধর্ষণ করছেন,এতে আমার কোন দোষ নেই।পুলিশের হাত থেকে তখন আপনাকে কে বাঁচাবে? আমার আম্মু আর বোন হয়ত একটু কষ্ট পাবে,কিন্তু ওরাও আমার পাশেই থাকবে।তার থেকে ভালো আপনি আমাকে এখানে খুন করে চলে যান,এই অপবিত্র শরীর নিয়ে আমি আর বাড়ি ফিরতে চাই না।কিন্তু ভুলেও আমার মুখে জোর করে আপনার যৌনাঙ্গ ঢোকানোর চেষ্টা করবেন না,আমি কামড়ে দেব।

রৌনক মেহের-র মাথায় হাত বুলিয়ে দমকা হাসিতে ফেটে পড়ল।

রৌনক- তুমি শুধু শরীরেই বেড়েছ,মাথার বুদ্ধি একটুও বাড়েনি।তুমি আমার বাড়ায় কামড়ে দেবে?তা দাও তখন আমিও কিছু ছেলে এনে তোমার সঙ্গে গ্যাংব্যাং করাব।অফিসে দেখো তো,ছেলেগুলো কেমন করে তাকিয়ে থাকে,নেহাৎ তুমি আমার পাখি নইলে ওরা কবেই কি করে ফেলত!আর ভিডিও দেখে পুলিশ আমাকে ধরবে?রৌনক মুখার্জীকে এতটা বোকা মনে হয় তোমার,সিরিয়াসলি?আমি তো শুধু ফিল্ম শ্যুট করছিলাম আমার হিরোইনের সাথে.....

একটু দম নিয়ে একগ্লাস জল খেয়ে আবার বলতে শুরু করে।

....তুমি মনে হয় ঠিক করে এগ্রিমেন্টটা পড়ে সই করোনি,আমিও তাই চেয়েছিলাম।ঐ এগ্রিমেন্টে লেখা ছিল আগামী একবছর তুমি আমাকে শারীরিক সুখ দিতে রাজি আছো,শুধু তাইই নয় তুমি আমার ক্লায়েন্ট,বন্ধুদেরকেও যৌবন দান করতে রাজি আছো এমনকী আমরা তোমার সঙ্গে পর্নফিল্মও বানাতে পারি।আর এসব জায়গায় তো ভ্রমণের উদ্দেশ্যে আসা,ঐ রাজারা যেমন রক্ষিতা নিয়ে বনবিহারে বা যুদ্ধক্ষেত্রে যেত আর কী!তুমি তো অ্যাডভান্সও নিয়েছ,তাই এখন বাঁধা দিয়ে লাভ নেই।

মেহের এগ্রিমেন্টটা একবার ভালো করে দেখল,সে বুঝতে পারল কেন রৌনক নিজে এসে ঐ কাগজে সই করিয়ে নিয়ে গিয়েছিল।মেহের যেন চুপসে যায়।চুপ করে বসে থাকে,রৌনকের ওর মনের ভাষা বুঝতে বেশি দেরী হল না।রৌনক এবার বাড়ার মুন্ডিটা দিয়ে মেহের-র ঠোটে ধাক্কা দিল।মেহের মুখটা সরিয়ে নিল।এরকম অনেকক্ষণ চলল।

রৌনক এবার রেগে যায়,একহাতে মেহেরের চুলের মুঠি ধরে আরেকহাতে নাক চেপে ধরে।বাধ্য হয়েই মেহের মুখ দিয়ে শ্বাস নিতে গেলে রৌনক একধাক্কায় নিজের বিশাল বাড়াটা মেহেরের মুখে ভরে দেয়।

রৌনক অনেকক্ষণ ধরে চেষ্টা করতে থাকে,কিন্তু কিছুতেই বাড়াটা পুরোটা ঢুকছিল না।রৌনক একবার দম নেয়,এরপর প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে বাড়ার পুরোটা মেহেরের মুখে ঢুকিয়ে দেয়।মেহেরের গলার শেষপ্রান্তে গিয়ে বাড়াটা ধাক্কা মারতে থাকে,মেহেরের চোখ দিয়ে জল বেরিয়ে আসে।

কামদগ্ধ রৌনক অবশ্য ওসব দেখার সময় পায় না,সে বারবার বাড়াটা ঢোকাচ্ছিল আর বের করছিল।মেহেরকে মুখচোদা করতে রৌনকের বেশ লাগছিল,মনে হচ্ছিল যেন সারাজীবন এভাবেই ঠাপিয়ে যাবে।মেহেরের শ্বাস নিতে অসুবিধা হচ্ছিল,কিন্তু এক বাধ্য রক্ষিতার মতো সে মুখে ঠাপ খেতে লাগল।

একসময় রৌনক বাড়াটা বের করে দাড়িয়ে কিছুক্ষণ বিশ্রাম নেয়।তারপর বলে,
"এবার আমার বাড়া আর বিচিটা একটু চেটে দাও তো,আমার বেগম!"

বাধ্য যৌনদাসীর মতো মেহর রৌনকের অন্ডকোষ চাটতে আরম্ভ করে।এরপর রৌনকের আকাটা বাড়াটার মুন্ডিটা জিভ দিয়ে চেটে দেয়।চামড়াটা উঠতে আরম্ভ করে,রৌনক আনন্দে হালকা আওয়াজ করে ওঠে।মেহর যে এত ভালো ব্লোজব দেবে সেটা ওর আইসক্রিম খাওয়া দেখেই রৌনক বুঝতে পেরেছিল।

মেহর এরপর যতটা সম্ভব রৌনকের বাড়াটাকে ঠোট দিয়ে গ্রিপ করতে থাকে,ওর মুখ দিয়ে হালকা ফ্যানা-কামরসের মিশ্রণ বেরিয়ে আসে।মেহরেরও এত বড়ো বাড়া চুষতে বেশ লাগছিল।রৌনক এত সুখ সহ্য করতে পারে না,হঠাৎ নিজের গরম মালটা মেহর-র মুখে ছেড়ে দেয়।মেহর মুখটা সরিয়ে নিতে গেলে,মাথাটা শক্ত করে চেপে ধরে।বাধ্য হয়ে মেহরকে সবটুকু মাল গিলে ফেলতে হয়।

রৌনক এরপর বাড়াটাকে চেটে পরিস্কার করে দিতে আদেশ করে,বাকি আদেশগুলোর মতো এটারও অন্যথা হল না।মেহর বাড়াটাকে চেটে সুন্দর করে পরিস্কার করে দেয়।

ততক্ষণে সন্ধ্যা হয়ে গিয়েছে,মেহর-র নামাজ পড়ার সময় হয়ে গিয়েছে।মেহর ওর নামাজ পড়ার জন্য অনুমতি চায়,রৌনক ওকে কিছুসময়ের জন্য ছেড়ে দেয়।পাশের ঘর থেকে মেহর-র ব্যাগটাও এনে দেয়।

মেহর ব্যাগ থেকে মাউথ-ওয়াস নিয়ে মুখটা পরিস্কার করে এরপর জায়নামাজ বের করে বিছিয়ে দেয়,বোরখা পড়ে নামাজ পড়তে লাগল।রৌনক বুঝতে পারে মেহর কতটা হাইজিন অবসেসড।

ইতিমধ্যে মেহর এশার নামাজে মগ্ন হয়ে পরে,রৌনক ওর পাছার দিকে তাকিয়ে কামুক অনুভব করতে লাগল।রৌনক ডগি স্টাইলে চোদার জন্য আনচান করতে লাগল।
 
অধ্যায় ৫(9)

মেহের ওজু করে এসে মাথা নীচু করে দাঁড়িয়ে নামাজ পড়ছিল।এদিকে মেহেরকে পেছন থেকে দেখে রৌনকের আরো একবার চুদতে ইচ্ছা করল,কিন্তু মেহেরের নামাজ শেষ হওয়ার অপেক্ষা করতে থাকে।

মেহর রুকুতে দাঁড়িয়ে নামাজ পড়ছিল,রৌনক ক্রমেই উত্তেজিত হয়ে ওঠে।রুকু শেষ করে অতিকষ্টে উঠে দাঁড়ায়,তারপর আবার সিজদা দেয়।রৌনকের এত দেরী আর সহ্য হয় না,সে পেছন থেকে বোরখাটা টেনে সরিয়ে দেয়।কোমরটাকে চেপে ধরে বাড়াটাকে গুদে ভরে দেয়,ধীরে ধীরে চুদতে থাকে।মেহর নামাজ ভেঙে যাবার ভয়ে চুপচাপ সব সহ্য করে যেতে লাগে।এদিকে রৌনক ক্রমেই ঠাপানোর গতি বাড়াতে থাকে।

ঠাপের সঙ্গেই রৌনকের হাতদুটি নিশপিশ করতে লাগল,সে বোরখার নীচ দিয়ে হাত ঢুকিয়ে দুধ দুটো টিপতে থাকে।আর নিরবচ্ছিন্নভাবে চুদে যেতে থাকে।একসময় রৌনক বোরখাটা পুরো খুলে ফেলে,মেহরকে চোদনরত অবস্থাতেই পেছন থেকে কোলে উঠিয়ে দেওয়ালে দাঁড় করিয়ে পেছন থেকে ঠাপ দিতে থাকে।

মেহর মৃদু প্রতিবাদ করার চেষ্টা করেছিল,রৌনক ওসব না শুনে মুখ চেপে ধরে প্রচন্ড জোরে চুদতে থাকে।রৌনকের ধোনটা বারবার মেহরের তলপেটে ধাক্কা মারছিল আর বিচিটা বাইরে ঝুলতে থাকে।

একটু আগেই রৌনকের চোদা খেয়েছে মেহের।কুমারি গুদে এখনও ব্যাথা,ঐ অবস্থাতেই চোদা খেতে গিয়ে মেহেরের পা দুটো অবশ হয়ে আসছিল।সে দু-হাত দিয়ে দেওয়ালে ভর দিয়ে দাঁড়ায়।রৌনক দুধ দুটোকে দলাই মলাই করতে করতে ওকে চুদে যেতে থাকে।রৌনকের ধনটা ঢোকার সময় ওর কোমর সরাসরি মেহেরের থলথলে পাছায় ধাক্কা দিতে থাকে।পচাৎ পচাৎ করে আওয়াজ হতে থতে থাকে।

এই অদ্ভুত আওয়াজ রৌনককে প্রচন্ড কামুক করে তোলে,মেহের-র মুখ ছেড়ে দিতেই সে শিৎকার দিতে আরম্ভ করেছে।রৌনক মেহের-র চুলের মুঠিটা একহাতে ধরে,অন্যহাতে স্তনটাকে হাতাতে থাকে।

এভাবে অনেকক্ষণ চুদে রৌনক মেহেরকে নিজের দিকে ঘুরিয়ে ওর ঠোট চুষতে চুষতে আবার ঠাপাতে আরম্ভ করে।মেহের অসহায়া হরিণীর মতো রৌনকের মতো নেকড়ের অত্যাচার সহ্য করতে থাকে।রৌনকের গলা জড়িয়ে ধরে যাতে পরে না যায়।রৌনক কিন্তু তার 650 হর্স পাওয়ার সম্পন্ন অশ্বলিঙ্গ নিয়ে ক্রমাগত ঠাপিয়ে যেতে থাকে।

রৌনক বুঝতে পারে যে তার মাল আউটের সময় হয়ে গিয়েছে,সে তার ধোনটাকে বের করে একটু বিশ্রাম নেয়।ধোনটা তখন লাফাচ্ছিল।প্রায় 15 মিনিট ধরে মেহেরকে চুদেছে সে,এই 900 সেকেন্ড কম করে হলেও 2500 বার ধোনটা ঢুকেছে আর বেরিয়েছে,তারপর আবার ঢুকেছে।

কিছুক্ষণ বিশ্রাম নেয়া হয়ে গেলে,মেহেরকে সোজা করে শুইয়ে দেয়।তারপর মেহেরের পা দুটোকে উঠিয়ে চাপ দেয়।মেহেরের রানের ওপরে ভর দিয়ে আবার চুদতে শুরু করে।এই অবস্থায় মেহের নড়াচড়া করতে পারছিল না।রৌনক কোমর তুলে তুলে অভিজ্ঞ চোদনবাজদের মত ঠাপিয়ে যেতে থাকে।

মেহেরের সুন্দর দুধজোড়া দেখে রৌনক আর নিজেকে আটকাতে পারে না,সে বোটাতে কামড়াতে থাকে।মেহের যন্ত্রণায় ককিয়ে ওঠে।কিন্তু রৌনক তাতে ক্ষান্ত হয় না,বরং গলায়,ঘাড়ে,গালেও কামড়াতে থাকে সেইসঙ্গে আরো জোরে ঠাপিয়ে যেতে থাকে।

এই দুদিক থেকে যৌন অত্যাচারে মেহেরের রাগমোচন হয়ে যায়।রৌনকও ক্লান্ত হয়ে পড়তে থাকে,তার মুখ দিয়ে আহ,হম ইত্যাদি আওয়াজ আয়োজন বের হতে থাকে।একসময় রৌনক মেহেরকে শক্ত করে জড়িয়ে ধরে গুদের গোড়া পর্যন্ত ধোনটাকে ভরে মাল আউট করতে থাকে।প্রায় কুড়ি সেকেন্ড সময় নিয়ে সে তার মূল্যবান ফ্যাদা মেহেরের গুদে ভরে দিতে থাকে।

রৌনক আজ তৃপ্ত এত সুন্দরী মুসলিমাকে শয্যাসঙ্গিনী করতে পেরে।প্রেমঘন এক চুম্বন করে সে উঠে পড়ে।মেহরের কিন্তু ওঠার ক্ষমতা নেই,তার ওপর দিয়ে যেন কোন কালবৈশাখী ঝড় বয়ে গিয়েছে।বিধ্বস্ত শরীরে মেহের ওঠার ব্যর্থ চেষ্টা করে,রৌনক ওকে ধরে উঠিয়ে দেয়।তারপর বাথরুমে গিয়ে গোসল করিয়ে দেয়।গোসল করে এসে আরেকটা পোষাক পড়ে মেহের নামাজ আদায় করতে থাকে।

রৌনক কিন্তু রাতেও মেহেরকে চোদার কথা ভাবছিল,কিন্তু তারজন্য শরীরে জোরও প্রয়োজন।এতবার চুদে বড্ড ক্লান্ত লাগছিল ওর।রৌনক স্নান করে কিচেনে গিয়ে সন্ধ্যের স্ন্যাকস্ গরম করতে থাকে।

মেহের নামাজ পড়া শেষ করে তার ভাগ্যের কথা ভাবছিল।সন্মান বাঁচিয়ে একটা চাকরিই তো করতে চেয়েছিল,আর ভাগ্যের নির্মম পরিহাসে সে আজ একটা যৌনদাসী মাত্র। নিজের ওপর ঘেন্না হতে থাকে,সেইসঙ্গে রৌনকের ওপরেও।হিন্দুগুলো এমন খবিশ যে কিছুতেই যৌনাঙ্গ পরিষ্কার করে না,ঐ যৌনাঙ্গ তার মুখে ঢুকিয়েছে,ছিঃ!

রৌনক খাবার গরম করা হয়ে গেলে নিজেও খায়,মেহেরকেও খাইয়ে দেয় নইলে তার যৌনক্ষুদা কে পূরণ করবে?খাওয়ানো হয়ে গেলে রৌনক আগের মতো ওর হাত-পা বেঁধে শুইয়ে দেয়।তারপর নিজেও লাইট অফ করে ঘুমিয়ে পরে।রাতে আবার কাজ আছে!
 
Back
Top