Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

কওমি মহিলা মাদরাসার শিক্ষিকা ও স্থানীয় মন্দিরের পুরোহিতের রোমাঞ্চকর পরিচয়,প্রেম,বিয়ে নিয়ে একটা গল্প লেখেন।এগুলো শিক্ষিকা ছাত্রিদের বলছে।তারপর মহিলা মাদরাসার শিক্ষিকা ও পুরোহিতের বাসর রাতের তীব্র হিন্দু-মুসলিম রোমাঞ্চকর সেক্সের বর্ননা থাকবে।মাদরাসা ছাত্রীদেরকে হিন্দু ছেলেরা প্রপোজ করেছিল।ওরা বুঝতে পারছিলো না কি করবে।হিজাবি নিকাবি শিক্ষিকার হিন্দু পুরোহিতকে বিয়ের গল্প শুনে মাদরাসা ছাত্রীরা আলোরিত হলো।একজন হিজাবি নিকাবি মাদরাসা ছাত্রীর গল্প রাখবেন।সেই মাদরাসা ছাত্রী দ্বিধা দ্বন্দ্ব ভুগতে ভুগতে নিজের ভাগওয়াধারি হিন্দু প্রেমিককে জড়িয়ে ধরে ঠোটে ঠোট রাখবে।এর মাধ্যমেই গল্পটি শেষ হবে।প্লিজ দাদা এই থিমে একটা গল্প লিখুন।
@ধর্মের বাণী দাদা এই প্লটটা একটু দেখবেন।এই প্লটে একটা গল্প হলে খুব ভালো হয়।
 
মাজেদা লাল শাড়িতে, ঘোমটায় মুখ ঢেকে বসে ছিলো,সিঁথিতে জ্বলজ্বল করছে প্রথম সিঁদুর। আজ রাত নিয়ে সে চিন্তিত এবং উত্তেজিত।হিন্দু মরদদের শক্তি সম্পর্কে এর আগে সে কানাঘুঁষা শুনেছিল,এর উপর অরুণের দশাসই চেহারার কথা চিন্তা করে মাজেদা ঘামতে লাগল।পরিকল্পনা করে নিল কোনভাবে আজ রাত আটকাবে।তবে কতদিন আটকে রাখতে পারবে সেটা ভেবে একটা দীর্ঘশ্বাস ফেলল।

অরুণ সিগারেট ফুকতে ফুকতে ঘরে ঢুকলো, ঘরে ঢুকে সিটকিনি লাগিয়ে দিলো। সে ধিরে ধিরে বিছানায় উঠে মাজেদার কাছে বসলো। আস্তে করে ঘোমটা উঠিয়ে দিলো।লজ্জ্বায় কুঁকড়ে যাওয়া অবনত মস্তকে চোখ বুঁজে থাকা মাজেদাকে এখন সত্যি সত্যিই সাক্ষাৎ জান্নাতী হুরের মত রুপবতি লাগছিলো।ডান হাত দিয়ে মাজেদার চিবুক তুলে ধরে দেখতে লাগল অরুণ।মাজেদার মত নারীকে নিজের স্ত্রী রুপে পেয়ে নিজেকে ভিষন ভাগ্যবান মনে করলো।

অরুণ সিগারেটে বিশাল এক টান দিয়ে ফেলে দিলেন, তিনি দুহাতে আলতো করে মাজেদার ঈষৎ ফাঁক হয়ে থাকা গোলগাল কোমল মুখখানা ধরে তার লালচে কমলার কোয়ার মত নরম ঠোটখানি নিজের গোঁফের নিচে মোটা ঠোটে চুম্বন করলেন। লাজুক মাজেদা অরুণের মুখ থেকে তামাকের গন্ধ আর পুরুষালি ঠোটের ছোয়ায় সারাদেহে এক ঝাকি খেলো। অরুণ ঠোট ফাক করে মাজেদার পুরো ঠোট নিজের মুখে নিয়ে চুষতে লাগলো। মাজেদার দেহ থেকে লজ্জা উঠে যেতে লাগলো আর কামের জাগরন হতে লাগলো।কোথায় ভেবেছিল আজ আটকে রাখবে অরুণকে,উলটো মাজেদা নিজে থেকেই যেন নিজেকে মেলে দিতে চাইল।মাজেদা সাড়া দিয়ে নিজেও অরুণের গোঁফের নিচে অবস্থিত মোটা ঠোটজোড়া চুষতে লাগলো।

নব বিবাহিত দম্পতির প্রথম প্রেম ঘন চুম্বন চলতে লাগলো। অরুণ মাজেদার কচি গোলাপি জিহ্বা নিজের মুখে পুরে ললিপপের মত চুষলো। তিনি নিজের মোটা কালচে জিহ্বাখানা মাজেদার ছোট মুখে পুরে দিয়ে চোষালো।মাজেদা প্রথমে ঘেন্নায় একটু আপত্তি করলেও অরুণের কথায় মেনে নিল।অরুণের ঠেলে দেয়া থুথু-লালা মাজেদা গিলে নিতে থাকল।পরে মাজেদা নিজেও নিজের লালা অরুণের মুখে ঠেলে দিতে লাগল।ক্রমাগত এটি পরিণত হল এক খেলায়,যেই খেলায় কোনো হার-জিত নেই,আছে শুধু আনন্দ। অরুণের মুখ থেকে আসা তীব্র তামাকের পুরুষালী গন্ধ মাজেদাকে পাগল করে দিচ্ছিলো।

প্রায় ১০ মিনিট তাদের প্রেম চুম্বন চলল, ততক্ষনে অরুণের দুহাতে মাজেদার কোমল বুকখানা ব্লাউজের ওপর দিয়ে মর্দনে ব্যস্ত হয়ে পরলো। অরুণ মাজেদার আচল সরিয়ে ব্লাউজের ওপর দিয়ে তার ডাবের সাইজের মাইদুটো একটু চুষে, ব্লাউজের বোতাম খুলতে লাগলো। ব্লাউজ খুলতেই অরুণের চোখ ধাঁধিয়ে গেলো। এত বিশাল মাই কিন্তু একদম টাইট, গোল হয়ে আছে। একটুও ঝুলে নেই। অরুণের নিজের সৌভাগ্য দেখে মাথা চক্কর দিতে লাগলো। পাগলের মত মাজেদার বুকের সম্পত্তি দুটির উপর ঝাপিয়ে পরলো।নরম তুলতুলে মাই দুটো পালা করে চুষলো। একটি চুষে অন্যটি হাত দিয়ে মর্দন করে। অরুণের ভালবাসায় লাল হয়ে গেল মাজেদার বুক দুটো। এরোলার কাছে গোল করে খোদাই করে দেয়া অরুণের ভালবাসার প্রথম চিহ্ন দাঁতের দাগগুলো।একটু কষ্ট হলেও কামড়গুলো সহ্য করে নিয়েছে মাজেদা।এদিকে ধূতি ভেদ করে অরুণের বাড়াখানা বেরিয়ে যেতে চাইছে। তিনি নিজের পরনের ধূতি,পাঞ্জাবী খুলে দিলেন। মাজেদা এর আগে অরুণের নেতানো বাড়া দেখেছে। কিন্তু ভিমাকৃতির দন্ডায়মান এই আকাটা বাড়া দেখে মাজেদার চোখ উল্টে এলো। কি ভিষন মোটা কালো কুচকুচে বাড়াটা।হিন্দু মরদদের বাড়া নিয়ে যা শুনেছিল সেগুলোর সত্যতা পেল মাজেদা।
অরুণ জিজ্ঞাস করলো– এর আগে আকাটা বাড়া দেখেছো?

মাজেদা লাজুক মুখে বলল– আমি কিভাবে দেখবো, আমি কি লোকের বাড়া দেখে বেড়াই নাকি?
অরুণ – তাহলে এটা ধরে দেখো।
মাজেদা– ইশ! আমার ভিষন ভয় করছে।
অরুণ – ধরে দেখই না।

বলে নিজেই মাজেদা হাত ধরে এনে নিজের বাড়ায় ধরিয়ে দিলো। বাড়ার উত্তাপে মাজেদার হাত পুড়ে যাবে এমন মনে হলো। অরুণের বাড়া মুঠোয় নিতেই মাজেদার তলপেটটা কেমন যেনো মোচর দিলো।

মাজেদার কোমল হাতের প্রথম ছোয়ায় অরুণ বিশাল দেহখানা ইশৎ কেপে উঠলো। অরুণ নিজেই মাজেদার হাতের ওপের হাত রেখে বাড়া আগে পিছনে করতে লাগলেন। অল্প সময়েই অরুণ বাড়ার মুখ দিয়ে মদন রস ঝারতে লাগলেন। সেই মদন রসে বাড়া আরো পিচ্ছিল হল। মাজেদা নিজেই আরো সহজে বাড়া খেচতে লাগলো। অরুণ আবার মাজেদার ঠোট চুষতে লাগলো। মাজেদাও অরুণের চুম্বনে সাড়া দিলো, দুষ্টুমি করে নতুন বরের নিচের ঠোঁট কাঁমড়ে দাগ করে দিল,কখনো কামড়ে ধরে রাবারের মত টানল।এদিকে দুহাতের মুঠোয় দন্ডায়মান মোটা বাড়াখানা ক্রমাগত কচলে যাচ্ছে।

এরপর অরুণ মাজেদার শাড়ি ব্লাউজ সব একে একে খুলে মাজেদাকে সম্পুর্ন উলঙ্গ করে দিয়ে মাজেদা আহমেদের হুরের মত দেহখানার দিকে ফেলফেল করে তাকিয়ে রইলো। কি অপুর্ব কামুক শরীর মাজেদার৷ অরুণ কে এভাবে নিজের উলঙ্গ দেহের দিকে এভাবে তাকিয়ে থাকতে দেখে লজ্জায় মরে গেলো মাজেদা।এতকাল কি তবে হিজাব-নেকাবের ভেতর অরুণের জন্যই এই শরীর হেফাজত করেছে! মাজেদার শরীরে শিহরণ বয়ে গেল।
অরুণ মাজেদার ফর্সা গোল মাইজোড়া দুহাতে আলতো করে হাত বুলাতে লাগলো। ইশ! কি নরম মাই। অরুণ নিজেকে আর সামলাতে না পেরে মাজেদার মাইয়ের উপর ঝাপিয়ে পরলো। গোগ্রাসে পালা করে মাই গুলো আবার চুষতে লাগলো।মাই চুষে অরুণের মুখ নিচের দিকে নামতে লাগলো। মাজেদার মেদযুক্ত থলথলে পেটখানা আমের চাটনির মত চাটতে লাগলো অরুণ । পেটের মাঝে সুগভীর নাভীর মাঝে জিব ঢুকিয়ে চুমু দিতে লাগলো। সুড়সুড়ি লাগায় খিলখিলিয়ে উঠল মাজেদা।

এরপর তলপেটে এসে থামলো। মাজেদা দুই পা চেপে রেখেছিলো লজ্জায়। অরুণ বলল, এই একটু ফাক করো, দেখি, দেখতে দাও আমায়।
মাজেদা লজ্জায়– না না, ওখানে না।বলে পা আরো চেপে রাখলো। কামপাগল অরুণ তার শক্ত দুহাতে মাজেদার কোমল রান দুটি ধরে অল্প জোর দিতে ফাক হয়ে গেলো। দুই ফর্সা উরুর মাঝে ঘন চুলে আবৃত। এটা দেখে অরুণ আরো পাগলো হয়ে গেলো। দুহাতে চুলগুলো সিথি করে দুপাসে সরাতেই ভেজা গোলাপি গুদখানা বেরিয়ে এলো। অরুণ কাছে মুখ নিয়ে বুক ভরে গুদের গন্ধ নিলো। এমন পাগল করা গুদের গন্ধে অরুণ বাড়া দিয়ে বান দিয়ে মদন রস ঝারতে লাগলো।


চলবে...........
 
Last edited:
অরুণ মুখ ডুবিয়ে দিলো মাজেদার গুদে। মাজেদা লজ্জায় একদম কুকরে গেলো। কোনদিনও তার আগের শোওহর তার গুদে মুখ দেয়নি। কিন্তু অরুণের কামঘন গুদ চোষায় মাজেদা মুহুর্তেই কামের ফাদে পরে গেলো, আর গুদ চোষার মজা টের পেয়ে গেলো। মাজেদা চাপা শিৎকার দিতে লাগলো। নিজের সৌভাগ্যের জন্য জন্য রবের কাছে বারবার শুকরিয়া জানালো।মাশাল্লাহ!কামসূত্র জানা কাফিরগুলো আসলেই একেকটা তাগড়া ষাঁড়। আরামে মাজেদা নিজের ঠোঁট কামড়াতে থাকল।অরুণের দুই হাত টেনে এনে বসিয়ে দিল বুকের দুই তরমুজের উপর। কমবয়সী নতুন বউয়ের এমন আহ্লাদিত আবদারে অরুণ সাড়া দেয় বুকদুটো ময়দা মাখার মতো টিপে।
অরুণ তার মোটা কালচে জিব খানা গুদে যতটুকু যায় ভরে দেয়ার চেষ্টা করলো। গুদে জিব চোদা দেয়ার সময় ভগাকুরে অরুণের মোটা গোঁফের ঘষা খেয়া মাজেদা সুখের জোয়ারে মুর্ছা যেতে লাগলো।

প্রায় ১৫ মিনিট মাজেদার গুদ চুষে অরুণ মাজেদার কোমল দেহখানার উপর চরে মাজেদার ঠোটে আবারো চুম্বন করতে লাগলো। অরুণ মাজেদার দুপা ফাক করে তার দুই উরুর মাঝে নিজের কোমর অবস্থান করলো। এরপর একহাতে নিজের আকাটা বাড়া মুঠোয় নিয়ে মাজেদার গুদের মুখে সেট করে আলতো চাপ দিল।ব্যথায় কুঁকড়ে গেল মাজেদা। বারবার অরুণের বুকে কিল মেরে বের করে নিতে বলল। এসব বাঁধা অগ্রাহ্য করে অরুণে হাল্কা চাপে বাড়া অর্ধেক পুরে দিলো গুদে। মাজেদা ব্যাথায় চিৎকার দিলো। পাশের ঘরে তার ছেলে যাতে শুনতে না পায় তাই অরুণ দ্রুত মাজেদার ঠোটে ঠোট চেপে ধরলো। অরুণের শরীর থেকে গরম ঠিকরে বের হচ্ছে,চোখ লাল হয়ে গেছে।এসব দেখে মাজেদা আরো ভয় পেল।মনে মনে আয়াতুল কুরসি পড়া শুরু করল।মাজেদাকে খাপ খাইয়ে নিতে অরুণ মাজেদার ঠোঁট চুষতে লাগল।মাজেদা সাড়া দিয়ে পালটা চুম্বন শুরু করলে মাজেদার মুখে জিভ পুরে রাখলো অরুণ যাতে মাজেদা চিতকার না করে। হঠাৎ "জয় মাকালী" বলে এক ভীষণ ঠাপে অরুণ সজোরে প্রবেশ করল মাজেদার ভেতর।ভয়ে-আতঙ্কে-ব্যথায় মাজেদা গুঙ্গিয়ে উঠল। চার হাতপায়ে প্যাচিয়ে ধরল অরুণকে।অরুণের পিঠে নখ বসিয়ে দিয়েছে,ব্যথায় চোখ ফেটে পানি পড়ছে।জিভ অরুণের মুখে ভরা না থাকলে ভয়াবহ চিৎকারে হয়ত পাড়া জেগে যেত।১৭ বছর বয়সে সতীচ্ছদের সময়ও এত জ্বালা করেনি মাজেদার।একটা মোটা গরম লোহা ঢুকে আছে এমন লাগছে মাজেদার।সে বারবার রবের কাছে সহ্যশক্তি প্রার্থনা করল। এদিকে অরুণ ধিরে ধিরে কোমর ওঠানামা করতে লাগলো।

বিশাল অভিজ্ঞ অরুণ মাজেদার গুদে বাড়া চালনা করেই টের পেয়ে মাজেদার গুদের সকল হিস্ট্রি। কেউ না জানালেও অরুণ বলে দিতে পারতো যে মাজেদা এক বাচ্চার মা, মাজেদার বয়স যে ৩০ এর এপার ওপার। এবং মাজেদা যে এর আগে মুসলিম শোওহরের ছালছাড়া বাড়ার ঠাপ খেয়েছে তাও বোঝা যাচ্ছে। অরুণ পরখ করলেন।

এই প্রতিভার কারনেও গ্রামে যথেষ্ট বাহবা পায় অভিজ্ঞ চোদনবাজ অরুণ । কোনো মেয়ের গুদে বাড়া ঢুকিয়েই বলে দিতে পারে ঐ মেয়ের বয়স কত হতে পারে, কয় বাচ্চার মা, কত বছর ধরে ঠাপ খাচ্ছে। মাজেদার গুদের রস মুখে দিয়েও টের পেয়ে গেছেন মাজেদার জরায়ু যে এখন সম্পুর্ন উর্বর। এক ফোটা পুরুষের বীর্য গুদে গেলেই মাজেদা পোয়াতি হয়ে যাবে। তাই অরুণও বেশ উত্তেজিত। মাজেদার একদম গুদের গভীরে বীর্যপাত করবেন আজকে অরুণ , সেই বীর্যে মাজেদা গর্ভবতী হবে,দুজনের ভালবাসার ফসল আসবে মাজেদার কোলভরে,আবার পিতৃত্বের স্বাদ পাবেন অরুণ। উত্তেজনায় অরুণের গা গরম হয়ে কামের আগুন বেরচ্ছে।

মাজেদার ঠোট কামরে ধরে গতিতে ঠাপ মারলে লাগলেন অরুণ । আর দুহাতে মাজেদার ডাভসা মাই দুটো মোঠোয় নিয়ে বোটায় বুড়ো আঙ্গুল দিয়ে শুরশুরি দিয়েছে মাজেদার কামত্তেজনা আরো বাড়িয়ে দিতে লাগলেন। মাজেদা এমন ঠাপ খেয়ে পাগল হয়ে যেতে লাগলেন। দুহাতে অরুণ কে আকরে ধরে চওড়া পিঠ খামচে দাগ ফেলে দিলো মাজেদা।মাঝেমাঝে অরুণের মাথা টেনে নিয়ে মাজহাবী খানদানের চুচিজোড়া ভরে দিচ্ছিল।



ক্রমশ........
 
Last edited:
এভাবে প্রায় ১ ঘন্টা টানা অরুণ মাজেদাকে ঠাপালেন। এর মধ্যে মাজেদা পিঠ বাকিয়ে ৬ বার জল খসিয়েছে।

হঠাৎ অরুণ "জয় মা কালি" হুংকার দিয়ে বিশাল বিশাল রাম ঠাপ দিতে দিতে আর গোঙ্গাতে লাগলেন। তিনি তার বিশাল দেহ কম্পিত করে মাজেদা গুদের গভীরে বীর্যপাত করতে লাগলেন। অরুণের পোঁদের মাংস ক্রমাগত কম্পন করতে লাগল।মাজেদা চার হাতপায়ে অরুণের বিশাল দেহ আকড়ে ধরে নিজের গুদের গভীরে ঘন ও গরম বীর্যের পরশ অনুভব করতে লাগলো।

বীর্যপাতের পর অরুণ মাজেদাকে প্রেম ঘন চুম্বন করলেন। একে অপরের লালায় সিক্ত হল দুজনের ঠোঁট, গাল।অরুণ মাজেদার নতুন নাকফুলসহ পুরো নাক মুখে পুরে চুষল,নাকের চারপাশ জিভ দিয়ে চেটে পরিষ্কার করল।লালায় চকচক করতে লাগল মাজেদার মুখ।এরপর দুটি দেহই নিস্তেজ হয়ে রইলো কিছুক্ষণ।

অরুণ মাজেদা উপর থেকে নেমে পাশে শুয়ে পরলো। মাজেদার গুদ থেকে বাড়া বেরতেই পকাৎ করে শব্দ হলো। আর বিশাল হা করে ছিলো মাজেদার গুদখানা। অরুণের নিজের প্রসস্ত রোমশ বুকের উপর মাজেদার কোমল মাথাটা টেনে নিলো। এরপর একটা পান বানিয়ে চিবোতে লাগল।

কি অদ্ভুত সুখের আবেশে মাজেদার দেহ অবশ হয়ে যেতে লাগলো। গুদটা কেমন যেনো জ্বালা পোড়া করছিলো। কিন্তু এই মাত্র সে যে হিন্দু লোকটার আকাটা বাড়ার ঠাপ খেয়ে যে কাম সুখের স্বর্গে পৌছে গিয়েছিলো সেই চিন্তা করতেই নিজেকে জগতের স্রেষ্ট ভাগ্যবতী মহিলা মনে হতে লাগলো মাজেদার। যার কিনা একদিন আগেও পাড়ার বেশ্যা হওয়ার কথা ছিলো সে কিনা এখন নিজ স্বামীর বুকে মাথা রেখে দেহে সুখের রেশ কেটে যাচ্ছে।

অজান্তেই মাজেদা আহমেদের চোখ দিয়ে অশ্রু ঝরতে লাগলো। আরো একবার মাজেদা তার অশ্রু দিয়ে অরুণের রোমশ বুক টা ভিজিয়ে দিলো।

মাজেদা স্বামীর মুখের দিকে মাথা তুলো তাকালো। ইশ! কি পরম শান্তিতেই না পান চিবুচ্ছে লোকটা।পানখাওয়া লাল ঠোঁট দেখে আরো একবার অরুণের প্রেমে পড়ে মাজেদা। তার জন্য কি খাটাটাই না খাটলো লোকটা!একদম ঘামে ভিজে গেছে পুরো শরীর। মাজেদা উঠে নিজের ব্লাউজটা তুলে অরুণের মুখ, গলা, বুক, বগলের ঘাম মুছে দিতে লাগলো। মুখের চারপাশে পানের পিচকিরি মুছে দিল।পিঠ মুছতে গিয়ে নিজের নখের আচরের দাগ লক্ষ করে লজ্জা পেলো মাজেদা। অরুণ চওড়া পেশিবহুল পিঠে একধিক আচরের দাগ, রক্ত জমাট বেধে গেছে। মাজেদা দ্রুত উঠে স্যাবলন এনে তা দিয়ে আচরের দাগ মুছে দিতে লাগলো। স্যাবলন দেয়ার আচরের ওখানে হালকা পোড়াচ্ছিলো।

নতুন বউয়ের এমন আলহাদে অরুণ মাজেদাকে জাপটে ধরে গভীর চুমু দিতে থাকল।ক্রমেই চিবুনো পান একবার মাজেদা আরেকবার অরুণের মুখে অদলবদল হতে থাকল।শেষে দুজন দুজনকে শক্তকরে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট রেখে,মাজেদাকে অরুণের পা দিয়ে জাপ্টে ধরে ঘুমিয়ে পড়ল।

পরদিন সকালে মাজেদা অনেক দেরি করে ঘুম থেকে উঠলো। একলা বিছানায় উঠেই কিছুক্ষণ জায়গা চিনতে পারছিলো না মাজেদা। নিজেকে উলঙ্গ অবস্থায় আবিষ্কার করে হঠাৎ আগের রাতের সব কিছু মনে পরতেই লজ্জায় শরীরখানা কুকরে যেতে লাগলো তার। এমন সময় দরজা খুলে ভেতরে ঢুকলে অরুণ , খালি গায়ে, শুধু ধূতি পেচানো কোমরে৷ মাজেদা আহমেদ লজ্জায় তাকাতেই পারছিলো না স্বামীর দিকে। অরুণ নতুন বউয়ের লজ্জা দেখে কাছে গিয়ে মাজেদার কোমল মুখখানা নিজের দিকে ফেরালো। ঠোটে ঠোট রেখে পরম মমতায় চুমু খেলো। মুহুর্তেই অরুণ বাড়াটা দাড়িয়ে গেলো। ঐ মুহুর্তেই সময় নষ্ট না করে আবার মাজেদার সাথে সঙ্গম করে নিলো অরুণ। সঙ্গমশেষে জানাল আজ বৌভাত হবে মাজেদার। পাড়া-পড়শী,বন্ধুবান্ধব আর নিজের ভাই বরুণকে নিমন্ত্রণ করেছে অরুণ। ভাই থাকে জেলাশহরে।শহরে একটা স্কুলের হেডমাস্টার। দাদার মত তারও বউ মৃত।ফোনে খবর পাওয়ামাত্র রওয়ানা দিয়েছে। কিন্তু কে জানত এই যাত্রায় সে একা গেলেও ফিরবে আরেকজনকে পার্মানেন্টলি সাথে নিয়ে!


ক্রমশ.........
 
সাথে থাকার জন্য ধন্যবাদ। হাতে আরো কয়েকটি গল্পের প্লট আছে।সেগুলো শেষ করে শীঘ্রই আপডেট দিব।
 
সাথে থাকার জন্য ধন্যবাদ। হাতে আরো কয়েকটি গল্পের প্লট আছে।সেগুলো শেষ করে শীঘ্রই আপডেট দিব।
আপনার লেখার হাত অসাধারণ। গল্পে কোনো অযাচিত ধর্মীয় নোংরামি নেই, অনেকটা পাপিদার ধাচে লেখা গল্প। সাথে এত সুন্দর রোমান্টিক প্লট।
তবে সেক্স সিনগুলোর ডিউরেশন বেশি এবং ডিটেইলস বাড়ালে সুন্দর হত। হিজাবি মাজেদার মাজহাবি পেট ভরে উঠুক অরুণের সনাতনী বীর্যে।
 
আপনার লেখার হাত অসাধারণ। গল্পে কোনো অযাচিত ধর্মীয় নোংরামি নেই, অনেকটা পাপিদার ধাচে লেখা গল্প। সাথে এত সুন্দর রোমান্টিক প্লট।
তবে সেক্স সিনগুলোর ডিউরেশন বেশি এবং ডিটেইলস বাড়ালে সুন্দর হত। হিজাবি মাজেদার মাজহাবি পেট ভরে উঠুক অরুণের সনাতনী বীর্যে।
thik ble6en dada
 
Back
Top