Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

আমি দেখলাম প্রমিত কাকুর ধোনটা লম্বায় প্রায় ৮ ইঞ্চির একটু বেশি হবে এবং প্রচন্ড মোটা।ধোনের মাথা চামড়ায় ঢাকা। আমি দেখে তো পুরো অবাক। এত বড় ধোন! ধোনটা আম্মু গুদের ভেতর পুরোটা কিভাবে নিবে!কনডম পড়ানো হলে প্রমিত কাকু আম্মুর উপর আবার শুয়ে পরলেন।আম্মু তার আর প্রমিত কাকুর উপর দিয়ে চাদরটা ভালোভাবে জড়িয়ে নিল তারপর প্রমিত কাকুকে বলল প্রথমে একটু আস্তে আস্তে চুদো। তোমার ধোনের যা সাইজ তাতে আমি মরে যাব। আমার আবার অনেকদিন এইসব করা নেই।

এরপর চাদরের ভেতর হাত নিয়ে গিয়ে প্রমিত কাকু আম্মুর গুদে বাঁড়ার ডগাটা ঘষতে লাগলো।আম্মু দেখলাম চোখ বন্ধ করে শুয়ে আছে। এরপর প্রমিত কাকু বাঁড়ার মাথাটা আম্মুর গুদের মুখে সেট করে হালকা একটা চাপ দিল। এতে তার বাড়াটা আম্মুর গুদে কিছুটা ঢুকে গেল।আম্মু প্রথমবার তার গুদে কোন পরপুরুষের বাঁড়ার ছোঁয়া পেল এতে করে আম্মু হালকা একটু কেঁপে উঠল আর মুখ দিয়ে উফ করে শব্দ করে উঠল।

আম্মু আর প্রমিত কাকু প্রচন্ড জোরে হাপাচ্ছে এরপর প্রমিত কাকু কোমরটা নাড়িয়ে আবার একটা হাল্কা চাপ দিল। এতে তার বাড়াটা আম্মুর গুদে অর্ধেক মতো ঢুকে গেল।আম্মু আবারো একটু কেঁপে উঠলো। এবার প্রমিত কাকু একটু জোরের সঙ্গে কোমরটা দুলিয়ে একটা চাপ দিল আর তার ৮ ইঞ্চির থেকে বড় বাড়াটা চড়চড় করে আম্মুর কমলালেবুর কোয়ার মত নরম গুদের প্রাচীর চিরে পুরোটা ঢুকে গেল।এই প্রথম আকাটা চামড়ীদার লিঙ্গ প্রবেশ করল আম্মির পর্দা ঢাকা পাক-স্থানে।আম্মু প্রায় লাফিয়ে উঠে মুখ দিয়ে আ..ল্লা..আহহহ আহহ করে শব্দ করে উঠল।কাকু দ্রুত ঠোঁটে ঠোঁট চেপে, জিহ্বা মুখে ভেতর টেনে নিয়ে চিৎকার থামালেন।

প্রমিত কাকু তার পুরো বাড়াটা আম্মুর গুদের একদম গভীর পর্যন্ত ভরে দিয়ে থেমে রইলেন আর ঠোঁটে ভালবাসার স্মুচ দিতে লাগলেন।তিনি আম্মুকে তার মোটা ও বড় বাড়াটা সঙ্গে ধাতস্থ হতে সময় দিলেন।আম্মু প্রচন্ড জোরে শ্বাস-প্রশ্বাস নিতে নিতে হাত দিয়ে তার প্রেমিককে বুকের সঙ্গে চেপে ধরে আছে। এরপর দেখলাম আম্মু একটু ধাতস্থ হল তখন প্রমিত কাকুকে ফিসফিস করে বলল কতদিন ভেবেছি তোমার কাছে নিজেকে উজার করে দেব কিন্তু সমাজের বিভেদ,ধর্মের ব্যবধান,সম্মানের ভয়ে পারিনি। আজ ভয় কাটিয়ে উঠতে পেরেছি। গুদের ভেতর বাড়া নেওয়ার কি সুখ আমি ভুলেই গেছিলাম। এই প্রথম একটা বিনে খৎনার ন্যাচারাল বাড়ার স্বাদ পেলাম।প্রমিত, তোমাকে ধন্যবাদ আবার আমাকে সেই সুখ ফিরিয়ে দেওয়ার জন্য।

প্রমিত কাকু বললেন তোমার আর কোন চিন্তা নেই, সাদিয়া রাণী। এখন থেকে প্রায়ই আমি তোমাকে চুদেচুদে এই সুখ আবার দেব,তোমায় গাভীন করে মাতৃত্বের স্বাদ আরেকবার দিব,বুকে দুধ আনব। এই বলে প্রমিত কাকু আম্মুর ঠোটে ঠোট বসিয়ে দিয়ে চুসতে শুরু করলেন। এদিকে চাদরের ভেতরে প্রমিত কাকুর কোমর আস্তে আস্তে নড়তে শুরু করেছে অর্থাৎ প্রমিত কাকু তার বাড়াটা কিছুটা বের করে এনে আবার আম্মুর গুদে পুরোটা সেধিয়ে দিচ্ছেন। এদিকে আম্মু তার পা দিয়ে প্রমিত কাকুর কোমরটা সাঁড়াশির প্যাচের মত এমন ভাবে জড়িয়ে ধরেছে যে তাদেরকে কেউ আলাদা করতে পারবে না।

প্রমিত কাকু আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলেন। আম্মুও ঠাপের তালে তালে নড়ে উঠছে আর প্রচন্ড আরামে মুখ দিয়ে উহহ উহহ করে শব্দ করে যাচ্ছে মনে হচ্ছে যেন জীবনে প্রথম কোন পুরুষের বাড়া তার গুদে ঢুকেছে। প্রমিত কাকু কোন দিকে খেয়াল না করে প্রচন্ড বেগে হুক হুক করে চোদোন দিয়ে যাচ্ছে সে চোদনের কি গতি! এক একটা ঠাপে আমার আম্মুর গুদখানা চৌচির হয়ে যাচ্ছে যেন। খাটটা ক্রমাগত ক্যাঁচক্যাঁচ করছে।ফ্যানের আওয়াজ আর দুই নর-নারীর ভালবাসার শিৎকারের সাথে মিশে আওয়াজটা আরো উত্তেজক হয়েছে।

১০ মিনিট আম্মুকে রাস্তার বেশ্যার মত ঠাপানোর পর আম্মু বলে উঠল জোরে জোরে চোদো প্রমিত। আমার বেরোবে। এই বলে আম্মু প্রমিত কাকুকে প্রচন্ডভাবে চেপে ধরল আর উউউ করে বেশ জোরের সঙ্গে শব্দ করে আম্মু পানি খসালো তারপর প্রচন্ডভাবে হাঁপাতে লাগলো। চোদোন খাওয়ার আনন্দে আম্মু ভুলেই গেছে যে পাশে তার ছেলে শুয়ে আছে। এরপর ১ মিনিট থেমে প্রমিত কাকু আবার আম্মুকে ঠাপ দিতে শুরু করলো। এবার ঠাপের গতি আরো ভয়ানক জোরের সঙ্গে। একবার করে বাড়াটা ঢুকিয়ে দিয়ে একটু থেমে যাচ্ছেন আর পরক্ষনেই আবার বাড়াটা বের করে আবার ঢুকিয়ে দিচ্ছেন আম্মুর গুদে।

আম্মু আবারো জোরে জোরে শব্দ করতে শুরু করেছে। এভাবে আরও ১৫ মিনিট আম্মুকে রামঠাপ দেওয়ার পর প্রমিত কাকু মাল ফেললেন। তারপর তারা এভাবে কিছুক্ষণ শুয়ে থাকলো। তারপর উঠে প্রমিত কাকু কনডমটা খুলে কনডমে একটা গীট দিয়ে ডাস্টবিনে ফেলে দিলেন। তারপর তারা দুজনে বাথরুমে চলে গেলে নিজেদের পরিষ্কার করতে।শাওয়ারের শব্দ আসছিল আর আম্মির খিলখিল আওয়াজ। তারপর তাদের আসার অপেক্ষা করতে করতে কখন যে ঘুমিয়ে পড়েছি বুঝতে পারিনি। সকালে সাতটার দিকে ঘুম ভাঙলো ঘুম থেকে উঠে কালকে রাত্রের ঘটনাটা মনে পড়ল। মনে হচ্ছিল যেন কোন স্বপ্ন দেখলাম।

কিন্তু আমার ভুলটা ভেঙে গেল যখন দেখলাম আম্মু আর প্রমিত কাকু একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে আছে। তাদের দুজনের মুখে এক পরম তৃপ্তি মেশানো ঘুমের ছোঁয়া।আম্মু পরম নিশ্চিন্তে প্রমিত কাকুর বলিষ্ঠ লোমশ বুকে মাথা দিয়ে ঘুমোচ্ছে,প্রমিত কাকুর বলিষ্ঠ বাহু চেপে রয়েছে আম্মুকে। আম্মুর গায়ের চাদরটা হালকা একটু তুলে দেখলাম দুজনে সম্পূর্ণ উলঙ্গ প্রমিত কাকুর বাড়াটা আম্মুর দুই থাইয়ের মধ্যে দিয়ে পিছনের দিকে বেরিয়ে আছে।আম্মু এক পা কাকুর উপর কোলবালিশের মত তুলে দিয়েছে।আম্মুর গাল,বুক,নিপলস,ঘাড়ে কামড়ের দাগ।প্রমিত কাকুর গালে আর ঘাড়ে আম্মুর দেয়া ভালবাসার চিহ্নগুলোও স্পষ্ট ছিল।পিঠে ধারালো নখের আঁচড়ে রক্তের দাগ। তারপর আমি উঠে পড়লাম। ব্রাশ নিতে গিয়ে আমার চোখ গেল ডাস্টবিনের দিকে। দেখলাম ডাস্টবিনে চারখানা মাল ভর্তি কনডম পড়ে আছে অমনি আমার মাথাটা ভো করে উঠলো তার মানে আমার ঘুমিয়ে যাওয়ার পর প্রমিত কাকু আরও তিনবার আমার আম্মুর গুদ আয়েশ করে ভোঁসড়া করেছেন।

ফ্রেশ হয়ে বাইরে বেরোলাম। হোটেলে ফিরতে ফিরতে প্রায় সকাল নয়টা।ততক্ষণে তারা উঠে গিয়েছে।কাকু আড়মোড়া ভাঙছে।আম্মু ওয়াশরুম থেকে ফ্রেশ হয়ে বের হচ্ছে। কিন্তু এ কি! আম্মুর দিকে তাকিয়ে আমি বাকরুদ্ধ হয়ে গেলাম।একরাতে এত পরিবর্তন কিভাবে সম্ভব!

ক্রমশ……….
 
Back
Top