Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

নিষ্ঠুর @

Kallu

Member
(বিশেষ দৃষ্টব্য : এটা একটি কাল্পনিক ইন্টারফেত গল্প। এখানে সকল প্রকার নোংরামি করা হয়েছে তাই সাবধান)

পরিচিতি
সাবিত্রী : ৪৪ বছরের হিন্দু গৃহবধূ, ৩৬ সাইজের গোল ভরাট সুডৌল স্তন সতীসাবিত্রী পূজারী।

প্রকাশ : বয়স ৪৭ হিন্দু প্রধান গ্রামের মোড়ল, সাবিত্রী দেবীর পতি মহাশয়। ৫.৮ ফিট লম্বা ফর্শা সুদর্শন,কিন্তু এই সুদর্শ হিন্দু প্রভাবশালী পাণ্ডার নুনকুটা মাত্র ২" তাউ কালে ভদ্রে কাড়া হলে ১ মিনিটেই পানি বের করে কাত।

পৌষালী : সাবিত্রী এবং প্রকাশ এর একমাত্র মেয়ে ২৩ বছর বয়সী। গত ৩ মাস অগে বিয়ে হয়েছিল মৈনাক রায়ের সাথে।

মৈনাক রায় : ২৮ বছর বয়সী লম্বা দেখতে সুপুরুষ হলেও নুনুকটা সেই ২ " হবে আর এখনে ভালো করে নবযৌবনা বৌটাকে চুদার সুখ দিতে পারেনি।

জলিল শেখ : ৬৮ বছর এর বৃদ্ধ, ৬ ফিট্ দেহের লাম্ব কালো বিপত্নীক পুরুষ।১২ বছর জেল খেটে বের হয়েছে বছর খানেক আগে। কেউ কাজ দিতে চাই না খুনি বলে তাই প্রকাশ এর বাড়িতে ফরমায়েশ খাটে দুবেলা ভাত এর জন্য আর রাতটা গিয়ে মসজিদে কাটায় শেষ বয়স ইবাদত বন্দেগি করার জন্য।
 
সুন্দর প্লট , কাহিনি এগিয়ে নিয়ে যান। মা ও মেয়েকে কাটা বাড়া দিয়ে চুদিয়ে তাদের যৌন জীবন আনন্দময় করে তুলুন।
 


(সাবিত্রী)


সাবিত্রীর স্বামী প্রকাশ (রাতে বিছানায় চিত হয়ে শুয়ে আছে)

image uploader
পৌষালী (সাবিত্রীর -২৩ বছরের যুবতী ভরাট বিবাহিত হিন্দু সতী কন্যা)


মৈনাক রায়( পৌষালীর পতিদেব সাবিত্রীর জামাতা নুনকুটা অনেক ছোট্ট হওয়ায় পৌষালী তাতে টুনটুনি পরিয়ে রাখে)



(জলিল শেখ ৬৮ বছরের বুড়ো কিন্তু তেজী মুসলিম ষাঁড়)
 
২০-১১-২০১৭

সাবিত্রী ভোর বেলা ঘুম থেকে উঠে পূজা দিতে লাগে। পরনে লাল পাড়ে সাদা শাড়ী পরে সকালে গোসল করে পূজা দিতে বসেছে। পূজা শেষ করে নাসতা করবে বাড়ির অন্য কাজে হাত লাগাবে। এদিকে তার পতি প্রকাশ গেছে পাশের পাড়ায় সুরেশ এর বৌ এর নিয়ে একটা পঞ্চয়েত বসেছে সেখানে বিচার করতে। গত কাল রাতে সুরেশের বৌ দূর্গাকে তার বাড়ির কাজের ছেলে মজনু মিয়া নাকি গোয়াল ঘরে ফেলো চুদছিলো সেই সময় তার শাশুড়ী হাতে নাতে ধরে ফেলে তার বিচার আজ। সাবিত্রী ভাবছে গ্রাম টার হলোকি গত ২-৩ বছরে এ পযন্ত ৩০-৩৫ টা হিন্দু বৌকে মুসলিম ছেলের সাথে চুদার বিচার হলো। এই গ্রামে মোট ৫৭৭ ঘর মানুষ তার মধ্যে মাত্র ৩৩ ঘর মুসলমান আর এই ৩৩ ঘর এর মুসলমান এর প্রায় ১০-১৫ জন আছে ষাঁড় এর মতো যারা রেগুলার চুদে যাচ্ছে হিন্দু বৌ গুলোকে। এই মজনুর কথায় ধরা যাক এ পযন্ত ৫টা বাড়িতে গরু রাখাল এর কাজ করেছে সব খানে কাজ চলে গেলো ওই বাড়ির বৌ অথবা মেয়েকে চুদার সময়ে হাতে নাতে ধরা খেয়ে। কি এমন হয় এসব করে ঐ বৌগুলো শুধু শুধু মান খুয়া যায়। এসব ভাবছে পূজা দিতে দিতেই।
তখন পূজা ঘর থেকে হটাৎ শব্দ শুনতে পায় সাবিত্রী তাদের পূজা ঘরের জানালার সাথে গরু রাখের ঘরে গো গো করে কোন মানুষ মুখে শব্দ করছে। সাবিত্রী বুঝতে পারলো এটা বুড়ো জলিল শেখ এর গলার স্বর, এই সময় গরু বের করতে আসে জলিল শেখ। কিন্তু আজ এটা কিসের শব্দ হয় জলিল শেখ আবার অসুস্থ হয়ে গেছে নাকি ভেবে সাবিত্রী জানালা দিয়ে দেখতে গেলো। জানালায় চোখ দিতেই সাবিত্রীর মাথায় চমক লাগে সেকি এই বুড়ো জলিল শেখ গোয়াল ঘরের খড় এর উপর বসে তার বাড়ায় সরিশার তেল মালিশ করছে আর গো গো শব্দ করে। কিন্তু সাবিত্রী আরো বেশি চমকে গেলো এটা দেখে যে ওটা কি মানুষের বাড়া নাকি গরুরই ১০ ইঞ্চির মতো লম্বা আর ৫" মতো মোটা কালো একটা আসতোই কলা গাছ ঝুলছে আর সাথে বুড়োটার জাম্বরা সাইজের দুটা বিচি বাড়িখায় পট পট করে তার শব্দ হয় ওওওও মাগো হায় ভগবান বলে মৃদু শব্দ বের হয় সাবিত্রীর মূখ দিয়ে। সাবিত্রীর পুরা শরীর কাপছে তাও সে তার চোখ ফেরাতে পারছে না সে কি সত্যি দেখছে এটা এমন ভাবছে আর সে না জানতেই তার সতী হিন্দু গুদ বেয়ে কাম জল গড়িয়ে পড়ছে। জলিল শেখ হুট করে তার তেল মালিশ আরো বাড়িয়ে জোর দিয়ে কাম রস বের করার চেষ্টা করে দীর্ঘ দিনের না চুদা কাম রস থকথকে হলদেটে গাড়ো রস বের হয়ে আসে তাও ১ কাপ পরিমান । সেটা দেখে সাবিত্রী হিন্দু গৃহবধূর মুখদিয়ে শব্দ বপর হয়ে যায় উউউফফ ভগবান... রাম রাম রাম... আর তখনই জলিল শেখ মুখ ঘুরিয়ে দেখে জানালায় সাবিত্রী দাড়িয়ে। জলিল শেখ এর চোখ পড়তেই সাবিত্রী দোড় দিয়ে ভিতরে চলে যায়। ভিতরে এসে সাবিত্রী লক্ষ্য করে তার যোনি রসে পুরা নিচটা ভিজে গেছে। সাবিত্রী লজ্জায় মুখ লাল হয়ে যায় সে কি তার মেয়ে বিয়ে হয়ে গেছে তার এমন হলো কেনো ? সাবিত্রী শাড়ী না বদলি আবার সেই পূজারঘরে যায় মনের অজান্তে আবার দেখর ইচ্ছে হয় এখন জলিল শেখ বুড়োটা কি করছে ?

( এদিকে প্রকাশ বিচারের রায় দেয় মজনু মিয়েকে ৫০০০ টকা জরিমানা আর ৫ বছর গ্রগ্রামের কেউ তাকে কাজে রাখতে পারবে না। কিন্তু তখন সুরেশ বলে কর্তা তার দরকার নাই আমি মজনুরে নিজের ছেলের মতো বড় করেছি এবার তাকে মাফ করে দিলাম আমার বাড়িতে কাজ করুক কিন্তু আৃমার ভিতর বাড়িতে তার প্রবেশ নিষেধ। পূজাও বলে আমার ভুল হয়ে গেছে আমার এই ৩৪ বছর বয়সে এসে আমার ছেলের মতো ১৬ বছরের একটা মুসলমান পোলার কাছে চুদা খাওয়া আর হবে না। লোভ সামলাতে না পরে হয়ে গেছে আমাকে তুমি খমা করে দিও, বলতেই সুরেশ বলে আমি আমার বৌকে ভালোবাসি আমি তাকে খমা করে দিলাম। প্রকাশ হতাশ হয়ে বিচার শেষ করে বাড়ির উদ্দেশ্য রাওনা হয় আর বলে তোদের জন্য এই গ্রামে এই লাফাঙ্গা মুল্ল্যা গোলা বাড় বেড়ে গেলো বৌ-ঝিরে দেখেও রাখবি না আবার বিচারও করতে দিবি না। তবে মজনু মিয়ার ৫০০০ টাকা মন্দিরে জরিমানা দিতে হবে, আর তোর বৌরে ১০০ টা বেত মারা হলো বলে উঠে গোলো প্রকাশ।)

সাবিত্রী পূজার ঘরে এসে জানালায় উবু হয়ে দাঁড়ায় আবার, পূজার ঘরে জানালা অনেক নিচু আর তাছাড়া সরস্বতী মূর্তি রাখার জন্য একটা তক্তপোশ জানালের নিচে টেনে নিয়েছে সাবিত্রী ভালো করে বসে গোয়াল ঘর দেখার জন্য। তাই সেই তক্তপোশে সুন্দর করে হামাগুড়ির মতো করে উবু হয়ে বসে যে কেউ দেখে বলবে একটা থলথলে হিন্দু গাভী দুধ ঝুলিয়ে বসে আছে। কিন্তু সাবিত্রী চারিদিকে চখ দিয়ে দেখে জলিল শেখ কোথাও নেই কিন্তু গরু এখনো ঘর থেকে বের করা হয়নি। তাহলে গোলো কই? এটা ভাবছে আর বিড় বিড় করে বলছে মা দূগ্গা মা দূগ্গা মা আর এক বার দেখা দাও আমার এমন হয় কেন? হায় ভগবান রাম রাম রাম....... এমন সময় হুট করে সাবিত্রী মনে হলো কেউ একজন পিছনে থেকে তার শাড়ীটা তুলে দিলো। সাবিত্রী ভাবলো এটা তার মনের ধারণা এই সময় পূজার ঘরে আর কেউ আসার নাই। আর মুসলমানদের পূজার ঘের প্রবেশ নিষেধ তাই জলিল শেখ আসতে পারে না আর আার পতিদেবতাতো বাড়িতে নাই। থাকলেও এমন পাপ কাজ পূজা ঘরে করবে না সনাতনী কঠোর হিন্দু প্রকাশ সেটা সে জানে। কিন্তু এবার যেটা হলে সেটাই তার আর সম্ভব হলো না শব্দ না করে থাকে তার সেই খানদানি হিন্দু ভরাট পোদের ফুটই মোটা কিছু একটা ভোরে দিয়েছে সে বুঝতে পারলো আর মুখ ফসকে বের হলো আআআআআ মাগ। সে তার পতিকে চিনে তার পদে যেটা গেছে সেটা তার নুনু যে না বুঝতে পালো কারন তার নুনু থেকে এটা অনেক শক্ত আর মোটা মনে হলো। সাবিত্রী উবু হয়ে বসে ঘার ঘুরে দেখলো কি হচ্ছে। আর চমকে উঠে দেখে আার পোদে জলিল শেখ তার গাবদা মোটা আঙুল ভরে দিয়েছে।
 
সাবিত্রী কুত্তী পজিশনে বসে জলিল শেখ এর হাত চেপে ধরে ঠোঁটে কামুড় দিয়ে বললো জলিল ভাই কি করছেন এটা পুঁজার ঘর সামনে দেবী সরস্বতী মূর্তি আর আমি একটা সম্ভ্রান্ত হিন্দু ব্রাহ্মণ্যের বৌ আপনি জাতে ছোট্ট একটা মুসলিম। আমাকে ছেড়ে দাও জলিল ভাই। জলিল শেখ হোহো করে একটা হাসি দিয়ে বললো খানকি হিন্দু মাগী তোর একটা মেয়ে বিয়ে হয়ে গছে তাও একম খাসা ভেদা কমনে? এমন মোলায়েম লায়েম গোলাপি চমচম ভোদা আমিতো জীবনে দেখিনি। সাবিত্রী নিজের ঠোঁটে কামুড় দিয়ে বললো জলিল ভাই শুনেছি আপনাদের মুসলিম মেয়েদের ভোদা বুয়ের ৬ মাস পরে কালো হয়ে যায় কিন্তু আমাদেরটা হয় না জানেনন ? জলিল বললো জীবনে হিন্দু মাগীর ভোদা দেখলাম প্রথম এমন চমচম ভোদা না চুদে ছাড়া যায় না। সাবিত্রী বললো জলিল ভাই প্রকাশ এর বাড়াতো ২" লালা একটা বারা আমার ভোদার একটু ঘসা লাগলেই শালা পানি বের করে দেয় আমার ভোদাতো গোলাপিই হবে তাই না? জলিল শেখ একটা জোরে চড় মারলো সাবিত্রীর পাছায় আর বললো খানকি হিন্দু মাগী এখনো তোর জমিতে ভালো করে চাষ পড়েনি তার মানে হয়। সাবিত্রী সকল লাজ লজ্জা ভুলে জলিল এর দিকে তাকিয়ে বললো জলিল ভাই তোমার লাঙ্গল দেখলাম একদম ধারালো ফলার বর্শার মতো ভালো করে চাষ করে দাওনা আমার উর্বর জমিনটা। সাবিত্রীর কথা শুনে জলিল শেখ তার হাতের আঙুল টা দিয়ে সাবিত্রীর পোঁদে একটা জোরে গুতা মারলো, আর সাবিত্রী ওওওওও মাগো বলে বললো জলিল ভাই পোঁদে আঙুল এর গুতা খেতে এতো আরাম হয় জানতাম না মারো জলিল শেখ আরো জোরে জোরে গুতা মারো আমার জমিন দখল করে নাও আজকে। জলিল শেখ সাবিত্রীর মুখ চিপে ধরে ঠোঁটে কামুড় দিয়ে বললো খাকি হিন্দু মাগী তোর ভোদাটা আজ এমন চাষ দিবো দেখবি একদিনে তোর পোদ ভোঁদায় পুকুর খনন করে ফেলবো। চরম সুখে ছটফট করতে করতে সাবিত্রী মাগী বলছে আমার পুকুর চাই জলিল শেখ আমারে তুমি ছেড়ো না। জলিল তার মুখ থেকে একগাদা থকথকে থুতু সাবিত্রীর মুখে ভরে দিলো। সাবিত্রীর সতীসাবিত্রী সনাতনী মুখে গরু খাওয়া মুখের থুতু অমৃতর মতো করে গিলতে লাগলো সাবিত্রী।

 
Top