Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

নিষ্ঠুর @

Kallu

Member
(বিশেষ দৃষ্টব্য : এটা একটি কাল্পনিক ইন্টারফেত গল্প। এখানে সকল প্রকার নোংরামি করা হয়েছে তাই সাবধান)

পরিচিতি
সাবিত্রী : ৪৪ বছরের হিন্দু গৃহবধূ, ৩৬ সাইজের গোল ভরাট সুডৌল স্তন সতীসাবিত্রী পূজারী।

প্রকাশ : বয়স ৪৭ হিন্দু প্রধান গ্রামের মোড়ল, সাবিত্রী দেবীর পতি মহাশয়। ৫.৮ ফিট লম্বা ফর্শা সুদর্শন,কিন্তু এই সুদর্শ হিন্দু প্রভাবশালী পাণ্ডার নুনকুটা মাত্র ২" তাউ কালে ভদ্রে কাড়া হলে ১ মিনিটেই পানি বের করে কাত।

পৌষালী : সাবিত্রী এবং প্রকাশ এর একমাত্র মেয়ে ২৩ বছর বয়সী। গত ৩ মাস অগে বিয়ে হয়েছিল মৈনাক রায়ের সাথে।

মৈনাক রায় : ২৮ বছর বয়সী লম্বা দেখতে সুপুরুষ হলেও নুনুকটা সেই ২ " হবে আর এখনে ভালো করে নবযৌবনা বৌটাকে চুদার সুখ দিতে পারেনি।

জলিল শেখ : ৬৮ বছর এর বৃদ্ধ, ৬ ফিট্ দেহের লাম্ব কালো বিপত্নীক পুরুষ।১২ বছর জেল খেটে বের হয়েছে বছর খানেক আগে। কেউ কাজ দিতে চাই না খুনি বলে তাই প্রকাশ এর বাড়িতে ফরমায়েশ খাটে দুবেলা ভাত এর জন্য আর রাতটা গিয়ে মসজিদে কাটায় শেষ বয়স ইবাদত বন্দেগি করার জন্য।
 
সুন্দর প্লট , কাহিনি এগিয়ে নিয়ে যান। মা ও মেয়েকে কাটা বাড়া দিয়ে চুদিয়ে তাদের যৌন জীবন আনন্দময় করে তুলুন।
 


(সাবিত্রী)


সাবিত্রীর স্বামী প্রকাশ (রাতে বিছানায় চিত হয়ে শুয়ে আছে)

image uploader
পৌষালী (সাবিত্রীর -২৩ বছরের যুবতী ভরাট বিবাহিত হিন্দু সতী কন্যা)


মৈনাক রায়( পৌষালীর পতিদেব সাবিত্রীর জামাতা নুনকুটা অনেক ছোট্ট হওয়ায় পৌষালী তাতে টুনটুনি পরিয়ে রাখে)



(জলিল শেখ ৬৮ বছরের বুড়ো কিন্তু তেজী মুসলিম ষাঁড়)
 
২০-১১-২০১৭

সাবিত্রী ভোর বেলা ঘুম থেকে উঠে পূজা দিতে লাগে। পরনে লাল পাড়ে সাদা শাড়ী পরে সকালে গোসল করে পূজা দিতে বসেছে। পূজা শেষ করে নাসতা করবে বাড়ির অন্য কাজে হাত লাগাবে। এদিকে তার পতি প্রকাশ গেছে পাশের পাড়ায় সুরেশ এর বৌ এর নিয়ে একটা পঞ্চয়েত বসেছে সেখানে বিচার করতে। গত কাল রাতে সুরেশের বৌ দূর্গাকে তার বাড়ির কাজের ছেলে মজনু মিয়া নাকি গোয়াল ঘরে ফেলো চুদছিলো সেই সময় তার শাশুড়ী হাতে নাতে ধরে ফেলে তার বিচার আজ। সাবিত্রী ভাবছে গ্রাম টার হলোকি গত ২-৩ বছরে এ পযন্ত ৩০-৩৫ টা হিন্দু বৌকে মুসলিম ছেলের সাথে চুদার বিচার হলো। এই গ্রামে মোট ৫৭৭ ঘর মানুষ তার মধ্যে মাত্র ৩৩ ঘর মুসলমান আর এই ৩৩ ঘর এর মুসলমান এর প্রায় ১০-১৫ জন আছে ষাঁড় এর মতো যারা রেগুলার চুদে যাচ্ছে হিন্দু বৌ গুলোকে। এই মজনুর কথায় ধরা যাক এ পযন্ত ৫টা বাড়িতে গরু রাখাল এর কাজ করেছে সব খানে কাজ চলে গেলো ওই বাড়ির বৌ অথবা মেয়েকে চুদার সময়ে হাতে নাতে ধরা খেয়ে। কি এমন হয় এসব করে ঐ বৌগুলো শুধু শুধু মান খুয়া যায়। এসব ভাবছে পূজা দিতে দিতেই।
তখন পূজা ঘর থেকে হটাৎ শব্দ শুনতে পায় সাবিত্রী তাদের পূজা ঘরের জানালার সাথে গরু রাখের ঘরে গো গো করে কোন মানুষ মুখে শব্দ করছে। সাবিত্রী বুঝতে পারলো এটা বুড়ো জলিল শেখ এর গলার স্বর, এই সময় গরু বের করতে আসে জলিল শেখ। কিন্তু আজ এটা কিসের শব্দ হয় জলিল শেখ আবার অসুস্থ হয়ে গেছে নাকি ভেবে সাবিত্রী জানালা দিয়ে দেখতে গেলো। জানালায় চোখ দিতেই সাবিত্রীর মাথায় চমক লাগে সেকি এই বুড়ো জলিল শেখ গোয়াল ঘরের খড় এর উপর বসে তার বাড়ায় সরিশার তেল মালিশ করছে আর গো গো শব্দ করে। কিন্তু সাবিত্রী আরো বেশি চমকে গেলো এটা দেখে যে ওটা কি মানুষের বাড়া নাকি গরুরই ১০ ইঞ্চির মতো লম্বা আর ৫" মতো মোটা কালো একটা আসতোই কলা গাছ ঝুলছে আর সাথে বুড়োটার জাম্বরা সাইজের দুটা বিচি বাড়িখায় পট পট করে তার শব্দ হয় ওওওও মাগো হায় ভগবান বলে মৃদু শব্দ বের হয় সাবিত্রীর মূখ দিয়ে। সাবিত্রীর পুরা শরীর কাপছে তাও সে তার চোখ ফেরাতে পারছে না সে কি সত্যি দেখছে এটা এমন ভাবছে আর সে না জানতেই তার সতী হিন্দু গুদ বেয়ে কাম জল গড়িয়ে পড়ছে। জলিল শেখ হুট করে তার তেল মালিশ আরো বাড়িয়ে জোর দিয়ে কাম রস বের করার চেষ্টা করে দীর্ঘ দিনের না চুদা কাম রস থকথকে হলদেটে গাড়ো রস বের হয়ে আসে তাও ১ কাপ পরিমান । সেটা দেখে সাবিত্রী হিন্দু গৃহবধূর মুখদিয়ে শব্দ বপর হয়ে যায় উউউফফ ভগবান... রাম রাম রাম... আর তখনই জলিল শেখ মুখ ঘুরিয়ে দেখে জানালায় সাবিত্রী দাড়িয়ে। জলিল শেখ এর চোখ পড়তেই সাবিত্রী দোড় দিয়ে ভিতরে চলে যায়। ভিতরে এসে সাবিত্রী লক্ষ্য করে তার যোনি রসে পুরা নিচটা ভিজে গেছে। সাবিত্রী লজ্জায় মুখ লাল হয়ে যায় সে কি তার মেয়ে বিয়ে হয়ে গেছে তার এমন হলো কেনো ? সাবিত্রী শাড়ী না বদলি আবার সেই পূজারঘরে যায় মনের অজান্তে আবার দেখর ইচ্ছে হয় এখন জলিল শেখ বুড়োটা কি করছে ?

( এদিকে প্রকাশ বিচারের রায় দেয় মজনু মিয়েকে ৫০০০ টকা জরিমানা আর ৫ বছর গ্রগ্রামের কেউ তাকে কাজে রাখতে পারবে না। কিন্তু তখন সুরেশ বলে কর্তা তার দরকার নাই আমি মজনুরে নিজের ছেলের মতো বড় করেছি এবার তাকে মাফ করে দিলাম আমার বাড়িতে কাজ করুক কিন্তু আৃমার ভিতর বাড়িতে তার প্রবেশ নিষেধ। পূজাও বলে আমার ভুল হয়ে গেছে আমার এই ৩৪ বছর বয়সে এসে আমার ছেলের মতো ১৬ বছরের একটা মুসলমান পোলার কাছে চুদা খাওয়া আর হবে না। লোভ সামলাতে না পরে হয়ে গেছে আমাকে তুমি খমা করে দিও, বলতেই সুরেশ বলে আমি আমার বৌকে ভালোবাসি আমি তাকে খমা করে দিলাম। প্রকাশ হতাশ হয়ে বিচার শেষ করে বাড়ির উদ্দেশ্য রাওনা হয় আর বলে তোদের জন্য এই গ্রামে এই লাফাঙ্গা মুল্ল্যা গোলা বাড় বেড়ে গেলো বৌ-ঝিরে দেখেও রাখবি না আবার বিচারও করতে দিবি না। তবে মজনু মিয়ার ৫০০০ টাকা মন্দিরে জরিমানা দিতে হবে, আর তোর বৌরে ১০০ টা বেত মারা হলো বলে উঠে গোলো প্রকাশ।)

সাবিত্রী পূজার ঘরে এসে জানালায় উবু হয়ে দাঁড়ায় আবার, পূজার ঘরে জানালা অনেক নিচু আর তাছাড়া সরস্বতী মূর্তি রাখার জন্য একটা তক্তপোশ জানালের নিচে টেনে নিয়েছে সাবিত্রী ভালো করে বসে গোয়াল ঘর দেখার জন্য। তাই সেই তক্তপোশে সুন্দর করে হামাগুড়ির মতো করে উবু হয়ে বসে যে কেউ দেখে বলবে একটা থলথলে হিন্দু গাভী দুধ ঝুলিয়ে বসে আছে। কিন্তু সাবিত্রী চারিদিকে চখ দিয়ে দেখে জলিল শেখ কোথাও নেই কিন্তু গরু এখনো ঘর থেকে বের করা হয়নি। তাহলে গোলো কই? এটা ভাবছে আর বিড় বিড় করে বলছে মা দূগ্গা মা দূগ্গা মা আর এক বার দেখা দাও আমার এমন হয় কেন? হায় ভগবান রাম রাম রাম....... এমন সময় হুট করে সাবিত্রী মনে হলো কেউ একজন পিছনে থেকে তার শাড়ীটা তুলে দিলো। সাবিত্রী ভাবলো এটা তার মনের ধারণা এই সময় পূজার ঘরে আর কেউ আসার নাই। আর মুসলমানদের পূজার ঘের প্রবেশ নিষেধ তাই জলিল শেখ আসতে পারে না আর আার পতিদেবতাতো বাড়িতে নাই। থাকলেও এমন পাপ কাজ পূজা ঘরে করবে না সনাতনী কঠোর হিন্দু প্রকাশ সেটা সে জানে। কিন্তু এবার যেটা হলে সেটাই তার আর সম্ভব হলো না শব্দ না করে থাকে তার সেই খানদানি হিন্দু ভরাট পোদের ফুটই মোটা কিছু একটা ভোরে দিয়েছে সে বুঝতে পারলো আর মুখ ফসকে বের হলো আআআআআ মাগ। সে তার পতিকে চিনে তার পদে যেটা গেছে সেটা তার নুনু যে না বুঝতে পালো কারন তার নুনু থেকে এটা অনেক শক্ত আর মোটা মনে হলো। সাবিত্রী উবু হয়ে বসে ঘার ঘুরে দেখলো কি হচ্ছে। আর চমকে উঠে দেখে আার পোদে জলিল শেখ তার গাবদা মোটা আঙুল ভরে দিয়েছে।
 
সাবিত্রী কুত্তী পজিশনে বসে জলিল শেখ এর হাত চেপে ধরে ঠোঁটে কামুড় দিয়ে বললো জলিল ভাই কি করছেন এটা পুঁজার ঘর সামনে দেবী সরস্বতী মূর্তি আর আমি একটা সম্ভ্রান্ত হিন্দু ব্রাহ্মণ্যের বৌ আপনি জাতে ছোট্ট একটা মুসলিম। আমাকে ছেড়ে দাও জলিল ভাই। জলিল শেখ হোহো করে একটা হাসি দিয়ে বললো খানকি হিন্দু মাগী তোর একটা মেয়ে বিয়ে হয়ে গছে তাও একম খাসা ভেদা কমনে? এমন মোলায়েম লায়েম গোলাপি চমচম ভোদা আমিতো জীবনে দেখিনি। সাবিত্রী নিজের ঠোঁটে কামুড় দিয়ে বললো জলিল ভাই শুনেছি আপনাদের মুসলিম মেয়েদের ভোদা বুয়ের ৬ মাস পরে কালো হয়ে যায় কিন্তু আমাদেরটা হয় না জানেনন ? জলিল বললো জীবনে হিন্দু মাগীর ভোদা দেখলাম প্রথম এমন চমচম ভোদা না চুদে ছাড়া যায় না। সাবিত্রী বললো জলিল ভাই প্রকাশ এর বাড়াতো ২" লালা একটা বারা আমার ভোদার একটু ঘসা লাগলেই শালা পানি বের করে দেয় আমার ভোদাতো গোলাপিই হবে তাই না? জলিল শেখ একটা জোরে চড় মারলো সাবিত্রীর পাছায় আর বললো খানকি হিন্দু মাগী এখনো তোর জমিতে ভালো করে চাষ পড়েনি তার মানে হয়। সাবিত্রী সকল লাজ লজ্জা ভুলে জলিল এর দিকে তাকিয়ে বললো জলিল ভাই তোমার লাঙ্গল দেখলাম একদম ধারালো ফলার বর্শার মতো ভালো করে চাষ করে দাওনা আমার উর্বর জমিনটা। সাবিত্রীর কথা শুনে জলিল শেখ তার হাতের আঙুল টা দিয়ে সাবিত্রীর পোঁদে একটা জোরে গুতা মারলো, আর সাবিত্রী ওওওওও মাগো বলে বললো জলিল ভাই পোঁদে আঙুল এর গুতা খেতে এতো আরাম হয় জানতাম না মারো জলিল শেখ আরো জোরে জোরে গুতা মারো আমার জমিন দখল করে নাও আজকে। জলিল শেখ সাবিত্রীর মুখ চিপে ধরে ঠোঁটে কামুড় দিয়ে বললো খাকি হিন্দু মাগী তোর ভোদাটা আজ এমন চাষ দিবো দেখবি একদিনে তোর পোদ ভোঁদায় পুকুর খনন করে ফেলবো। চরম সুখে ছটফট করতে করতে সাবিত্রী মাগী বলছে আমার পুকুর চাই জলিল শেখ আমারে তুমি ছেড়ো না। জলিল তার মুখ থেকে একগাদা থকথকে থুতু সাবিত্রীর মুখে ভরে দিলো। সাবিত্রীর সতীসাবিত্রী সনাতনী মুখে গরু খাওয়া মুখের থুতু অমৃতর মতো করে গিলতে লাগলো সাবিত্রী।

 
প্রকাশ সে নিজে পর স্ত্রীর মুসলমানী চুদা খাওয়ার জন্য বিচার করে ঘরে ফিরছে আর এদিকে তার সতী সাবিত্রী গৃহবধূ সাবিত্রী তারই ঘরের বুড় মুসলিম কাজের লোক এর হাতে যৌন মন্থনএ ব্যাস্ত হয়ে আছে। জলিল শেখ এর অভিজ্ঞ হাতের মোটা মোটা আঙুলের ঘুতায় সাবিত্রীর সতী সাবিত্রী যোনির পানিতে পূজা ঘরের মেঝে এখন ভিজে গেছে। জলিল শেখ সাবিত্রী মুখ চিপে ধরে ঠোঁটে কামুড় দিয়ে বললো খানকি হিন্দু মাগী মুখটা খুলে এবার আমার শাবলটা ভালো করে চুসে রেডি করেদে। সাবিত্রী নির্লজ্জ খানিকি মাগীর মতো হা করে জলিল এর সামনে হাঁটু গেড়ে বসে, জলিল এবার টান দিয়ে তার লুঙ্গির গিট খুলে ফেলতেই ভয়ংকর কালো কাটা মুসলমানী ৯" শাবল এর মতো বাড়াটা বের হয়ে আসে। সাবিত্রী একটু আগেই দূর থেকে এটা দেখছিল কিন্তু সামনা সামনি এতোটা ভয়ংকর আর শোল মাছের মতো মোটা বুঝতে পারেনি। সাবিত্রী ওওওওওওও মাগো বলে এটা শব্দ করে ঢুক গিলে বললো এটা কি? জলিল হাহা করে হেসে বললো মাগী এটা একটা কাটা মুসলমানী বাড়া এমনই হবে তোর নামরদ হিন্দু বলদ সোয়ামির মত ২" হবে না কি? সাবিত্রী বললো সত্যি এটা আমার বর এর থেকে ৪-৫ গুন বড় আর মোটা হবে আমি মনে হয় মরে যাবো এটা নিলে। জলিল শেখ সাবিত্রীর গালে একটা কসে চড় মেরে মুখ লাল করে দিলে আর বাড়াটা ফচ করে সাবিত্রীর মুখে চালান করে দিলে। সাবিত্রী লর বাড়ির একটা কাজের লোক তাকে এমন করে চড় মরলো তাও সাবিত্রী চরম সুখ অনুভব হয়৷ সে এখন ভূলে গেছে যে এই যে লোকটা সে তার মনিব এর বৌ। জলিল শেখ এর চরম মুখ চুদায় সাবিত্রির দম বন্ধ হবার অবস্থা তবুও সে কোন এক আজানা সুখে বিভর। জলিল শেখ সাবিত্রীর ব্লাউজ টান দিয়ে ছিড়ে দুভাগ করে দিলো। সাবিত্রী অবাক হয়ে এই ৬৮ বছর এর বুড়াটার কান্ড দেখে আর ভাবে এই বয়সে এতো শক্তি কোথা থেকে আসে? তার নামরদ হিন্দু বরটার ৪৭ বছর তবুও কেম ম্যাদা মারা। সাবিত্রী সারাজীবন মনে মনে এমন পুরুষ কামনা করতো আআআআআআহহহহহহ করে সাবিত্রী আবার জল খসিয়ে দিলো।জলিল তার জল্লাদি হাসি দিয়ে সাবিত্রীর চুলের মুঠি ধরে সাবিত্রীকে কুত্তি পজিশানে বসিয়ে তার কাটা আখাম্বা কালো বাড়াটা চালান করে দিলো সাবিত্রীর সতী সাবিত্রী হিন্দু সনাতনী গুদে। মুহুর্তে সাবিত্রীর চখে মুখের সরিষর ফুল দেখর মতো হলো ঘর ফাটিয়ে একটা ৪৪ বছর এর হিন্দু বৌ চিতকার দিয়ে উঠে বাবাগো মরে গলাম মা গো মা এই কালু কাটুয়া আমাকে মেরে ফেললরে ওওওওগো দেখে যাও তোমার সতী সাবিত্রী হিন্দু বৌটাকে আজ এই কালু মোল্লা ষাঁড় গরু পাল দিয়ে গাভিন করে দিলো। জলিল শেখ হোহো করে হাসি দিয়ে সাবিত্রীর মুখে আবার এক গাদা থকথকে থুতু দিয়ে চরম পিষ্টন এর গতিতে চুদন চালিয়ে যাচ্ছে আর বলছে খানকি হিন্দু গাভী আজ তোর সনাতনী গুদের সব রস বের করে দিবো তোর নুপুংশুক হিন্দু সোয়ামীকে ডেকে বল আর তার বৌকে তার পূজার ঘরে ফেলে পাল দিচ্ছি। সাবিত্রী গৃহবধূ নির্লজ্জের মতো মুখ ঘুরিয়ে জলিল এর গাদন খেতে খতে বলছে আমাকে তুমি চুদো জলিল ভাই আরো চুদো আমি তোমার হিন্দু গাভী বৌদি আমাকে চুদে তুমি গাবিন না করে আজ ছাড়বে না। ওগো দেখে যাও তুমি তোমার বৌটাকে কি সুখ দিচ্ছে, চুদন কাকে বলে সেটা দেখে শিক্ষা নাও, ২৪ বছরে তুমি এমন চুদন দিতে পারোনি আর ৫০ বছরেও হবে না। জলিল শেখ সাবিত্রীর দুই দুধ টেনে নিয়ে ঘপা ঘপ গাদন দিয়ে চলছে আর মনের সুখে সাবিত্রী বিলাপ বখছে বর এর মাঝে জলিল পক করে বাড়াটা টান দিয়ে বের করে আবার এটা সজোরে ঠাপ দিতে সাবিত্রী ছিরছির করে মুতে দিলো আর নিজে বলতে লাগলো ওওওওওওওওও মা আআআআআআআআআ ওওওও ইইইইহি ভাগবান কি সুখ দিলে তুমি আমাকে একেইত বলে চুদা, চুদে যে আজ আমার মুত বের করে দিলো তোমরা কে কোথয়া আছো দেখে য়াওগো আমাকে চুদে খাল করে দিলো জলিল ভাই।

জলিল এর চুদা খেতে খেতে সাবিত্রী ভুলে গেছে তার স্বামী যে কোন সময় আসতে পারে। চুদে চুদে জলিল শেখ সাবিত্রীর ২ বার জল বের করেছে আর মুতেতো পুরা ঘর ভাসিয়ে দিয়েছেন। এমন সময় হুট করে জলি তার বাড়াটা আবার বের করে একগাদা থকথকে থুতু দিয়ে চরম ভাবে ঘুতা দিয়ে সাবিত্রীর পদের পক করে শব্দ করে বাড়া চালান করে দিলো। সাবিত্রী আর সয়ে নিতে না পরে পতার করে একটা শব্দ করে পাদ ছেড়ে দিয়ে বলে উঠে ওওওওওও ভগবান আমাকে আর কতটা সুখ দিবে জলিল শেখ আজ আমার মুত বের করে একটা যে আমার পাদ ছেড়ে দিয়ে দিলাম। জালি এবার আরো বেশি জোর দিয়ে ঘুতা মারতে মারতে বললো খানকি হিন্দু গাভী ডাক তোর ভগবানকে চুদা কাকে বলে দেখা, আমার পোশা মাগী করে দিলাম আজ তোকে। বলে জলিল শেখ আরো জোরে জোরে গুতা মারলো আর সবিত্রী মরে গলামগো আমাকে মরে ফেলো চুদে তুমি জলিল আমু সত্যি তোমার পোশা কুত্তি হলাম আজ, তুমি দেখও তোমার চুদন খমতা মা ওওওওও মাগো তোমার মেয়ের কেমন চুদা দরকার এসে দেখে য়াও মা, প্রলাপ বকে যাচ্ছে সাবিত্রী, কখন ১ ঘন্টা হয়ে গপছে তার হুস নাই, এমন টানা চুদন খাওয়ার খমতা তার যে ছিলো জানা নাই। জলিল শেখ বললো মাগী রেন্ডি এখন আমি তোর পোঁদে মাল ঢেলে দিবো বলেই হামানদিস্তা লর মতো পিষতে লাগলো বাহির থেকে যে কেউ দেখে বলবে একটা কালো ষাঁড় সাদা ধবধবে গাভীকে আরামনপরে পাল দিচ্ছে। পফ পফ করে ২০০গ্রাম হলুদ রস ঢেলে দিলে জলিল সাবিত্রীর গাড়ে। চরম সুখে সাবিত্রী চোখ বন্ধ করে আছে, পুরা মাল পোদে ভরে দিয়েছি বাড়াটা টান দিয়ে বের করতে ভট ভট করে একটা মোলায়েম শব্দ করে সাবিত্রীর গাড় বেয়ে জলিল এর মাল পরছে চুয়ে চুয়ে। আর তখন হুস হয় তার বর তো বাড়িতে চলে এসেছে। সাবিত্রী ছেড়া ব্লাউজ টা দিয়প বুক ঢেকে ঘর থেকে বের হয়ে দেখে তার বর প্রকাশ বসে আছে আর সাথে সাথে চোখ যায় জলিল পূজা ঘরথেকে ঘাড়ে তার পাঞ্জাবি নিয়ে বের হলো।
 
প্রকাশ সে নিজে পর স্ত্রীর মুসলমানী চুদা খাওয়ার জন্য বিচার করে ঘরে ফিরছে আর এদিকে তার সতী সাবিত্রী গৃহবধূ সাবিত্রী তারই ঘরের বুড় মুসলিম কাজের লোক এর হাতে যৌন মন্থনএ ব্যাস্ত হয়ে আছে। জলিল শেখ এর অভিজ্ঞ হাতের মোটা মোটা আঙুলের ঘুতায় সাবিত্রীর সতী সাবিত্রী যোনির পানিতে পূজা ঘরের মেঝে এখন ভিজে গেছে। জলিল শেখ সাবিত্রী মুখ চিপে ধরে ঠোঁটে কামুড় দিয়ে বললো খানকি হিন্দু মাগী মুখটা খুলে এবার আমার শাবলটা ভালো করে চুসে রেডি করেদে। সাবিত্রী নির্লজ্জ খানিকি মাগীর মতো হা করে জলিল এর সামনে হাঁটু গেড়ে বসে, জলিল এবার টান দিয়ে তার লুঙ্গির গিট খুলে ফেলতেই ভয়ংকর কালো কাটা মুসলমানী ৯" শাবল এর মতো বাড়াটা বের হয়ে আসে। সাবিত্রী একটু আগেই দূর থেকে এটা দেখছিল কিন্তু সামনা সামনি এতোটা ভয়ংকর আর শোল মাছের মতো মোটা বুঝতে পারেনি। সাবিত্রী ওওওওওওও মাগো বলে এটা শব্দ করে ঢুক গিলে বললো এটা কি? জলিল হাহা করে হেসে বললো মাগী এটা একটা কাটা মুসলমানী বাড়া এমনই হবে তোর নামরদ হিন্দু বলদ সোয়ামির মত ২" হবে না কি? সাবিত্রী বললো সত্যি এটা আমার বর এর থেকে ৪-৫ গুন বড় আর মোটা হবে আমি মনে হয় মরে যাবো এটা নিলে। জলিল শেখ সাবিত্রীর গালে একটা কসে চড় মেরে মুখ লাল করে দিলে আর বাড়াটা ফচ করে সাবিত্রীর মুখে চালান করে দিলে। সাবিত্রী লর বাড়ির একটা কাজের লোক তাকে এমন করে চড় মরলো তাও সাবিত্রী চরম সুখ অনুভব হয়৷ সে এখন ভূলে গেছে যে এই যে লোকটা সে তার মনিব এর বৌ। জলিল শেখ এর চরম মুখ চুদায় সাবিত্রির দম বন্ধ হবার অবস্থা তবুও সে কোন এক আজানা সুখে বিভর। জলিল শেখ সাবিত্রীর ব্লাউজ টান দিয়ে ছিড়ে দুভাগ করে দিলো। সাবিত্রী অবাক হয়ে এই ৬৮ বছর এর বুড়াটার কান্ড দেখে আর ভাবে এই বয়সে এতো শক্তি কোথা থেকে আসে? তার নামরদ হিন্দু বরটার ৪৭ বছর তবুও কেম ম্যাদা মারা। সাবিত্রী সারাজীবন মনে মনে এমন পুরুষ কামনা করতো আআআআআআহহহহহহ করে সাবিত্রী আবার জল খসিয়ে দিলো।জলিল তার জল্লাদি হাসি দিয়ে সাবিত্রীর চুলের মুঠি ধরে সাবিত্রীকে কুত্তি পজিশানে বসিয়ে তার কাটা আখাম্বা কালো বাড়াটা চালান করে দিলো সাবিত্রীর সতী সাবিত্রী হিন্দু সনাতনী গুদে। মুহুর্তে সাবিত্রীর চখে মুখের সরিষর ফুল দেখর মতো হলো ঘর ফাটিয়ে একটা ৪৪ বছর এর হিন্দু বৌ চিতকার দিয়ে উঠে বাবাগো মরে গলাম মা গো মা এই কালু কাটুয়া আমাকে মেরে ফেললরে ওওওওগো দেখে যাও তোমার সতী সাবিত্রী হিন্দু বৌটাকে আজ এই কালু মোল্লা ষাঁড় গরু পাল দিয়ে গাভিন করে দিলো। জলিল শেখ হোহো করে হাসি দিয়ে সাবিত্রীর মুখে আবার এক গাদা থকথকে থুতু দিয়ে চরম পিষ্টন এর গতিতে চুদন চালিয়ে যাচ্ছে আর বলছে খানকি হিন্দু গাভী আজ তোর সনাতনী গুদের সব রস বের করে দিবো তোর নুপুংশুক হিন্দু সোয়ামীকে ডেকে বল আর তার বৌকে তার পূজার ঘরে ফেলে পাল দিচ্ছি। সাবিত্রী গৃহবধূ নির্লজ্জের মতো মুখ ঘুরিয়ে জলিল এর গাদন খেতে খতে বলছে আমাকে তুমি চুদো জলিল ভাই আরো চুদো আমি তোমার হিন্দু গাভী বৌদি আমাকে চুদে তুমি গাবিন না করে আজ ছাড়বে না। ওগো দেখে যাও তুমি তোমার বৌটাকে কি সুখ দিচ্ছে, চুদন কাকে বলে সেটা দেখে শিক্ষা নাও, ২৪ বছরে তুমি এমন চুদন দিতে পারোনি আর ৫০ বছরেও হবে না। জলিল শেখ সাবিত্রীর দুই দুধ টেনে নিয়ে ঘপা ঘপ গাদন দিয়ে চলছে আর মনের সুখে সাবিত্রী বিলাপ বখছে বর এর মাঝে জলিল পক করে বাড়াটা টান দিয়ে বের করে আবার এটা সজোরে ঠাপ দিতে সাবিত্রী ছিরছির করে মুতে দিলো আর নিজে বলতে লাগলো ওওওওওওওওও মা আআআআআআআআআ ওওওও ইইইইহি ভাগবান কি সুখ দিলে তুমি আমাকে একেইত বলে চুদা, চুদে যে আজ আমার মুত বের করে দিলো তোমরা কে কোথয়া আছো দেখে য়াওগো আমাকে চুদে খাল করে দিলো জলিল ভাই।

জলিল এর চুদা খেতে খেতে সাবিত্রী ভুলে গেছে তার স্বামী যে কোন সময় আসতে পারে। চুদে চুদে জলিল শেখ সাবিত্রীর ২ বার জল বের করেছে আর মুতেতো পুরা ঘর ভাসিয়ে দিয়েছেন। এমন সময় হুট করে জলি তার বাড়াটা আবার বের করে একগাদা থকথকে থুতু দিয়ে চরম ভাবে ঘুতা দিয়ে সাবিত্রীর পদের পক করে শব্দ করে বাড়া চালান করে দিলো। সাবিত্রী আর সয়ে নিতে না পরে পতার করে একটা শব্দ করে পাদ ছেড়ে দিয়ে বলে উঠে ওওওওওও ভগবান আমাকে আর কতটা সুখ দিবে জলিল শেখ আজ আমার মুত বের করে একটা যে আমার পাদ ছেড়ে দিয়ে দিলাম। জালি এবার আরো বেশি জোর দিয়ে ঘুতা মারতে মারতে বললো খানকি হিন্দু গাভী ডাক তোর ভগবানকে চুদা কাকে বলে দেখা, আমার পোশা মাগী করে দিলাম আজ তোকে। বলে জলিল শেখ আরো জোরে জোরে গুতা মারলো আর সবিত্রী মরে গলামগো আমাকে মরে ফেলো চুদে তুমি জলিল আমু সত্যি তোমার পোশা কুত্তি হলাম আজ, তুমি দেখও তোমার চুদন খমতা মা ওওওওও মাগো তোমার মেয়ের কেমন চুদা দরকার এসে দেখে য়াও মা, প্রলাপ বকে যাচ্ছে সাবিত্রী, কখন ১ ঘন্টা হয়ে গপছে তার হুস নাই, এমন টানা চুদন খাওয়ার খমতা তার যে ছিলো জানা নাই। জলিল শেখ বললো মাগী রেন্ডি এখন আমি তোর পোঁদে মাল ঢেলে দিবো বলেই হামানদিস্তা লর মতো পিষতে লাগলো বাহির থেকে যে কেউ দেখে বলবে একটা কালো ষাঁড় সাদা ধবধবে গাভীকে আরামনপরে পাল দিচ্ছে। পফ পফ করে ২০০গ্রাম হলুদ রস ঢেলে দিলে জলিল সাবিত্রীর গাড়ে। চরম সুখে সাবিত্রী চোখ বন্ধ করে আছে, পুরা মাল পোদে ভরে দিয়েছি বাড়াটা টান দিয়ে বের করতে ভট ভট করে একটা মোলায়েম শব্দ করে সাবিত্রীর গাড় বেয়ে জলিল এর মাল পরছে চুয়ে চুয়ে। আর তখন হুস হয় তার বর তো বাড়িতে চলে এসেছে। সাবিত্রী ছেড়া ব্লাউজ টা দিয়প বুক ঢেকে ঘর থেকে বের হয়ে দেখে তার বর প্রকাশ বসে আছে আর সাথে সাথে চোখ যায় জলিল পূজা ঘরথেকে ঘাড়ে তার পাঞ্জাবি নিয়ে বের হলো।
কারো মতামত নাই আমি কি ডিলিট করে দিবো?
প্রকাশ সে নিজে পর স্ত্রীর মুসলমানী চুদা খাওয়ার জন্য বিচার করে ঘরে ফিরছে আর এদিকে তার সতী সাবিত্রী গৃহবধূ সাবিত্রী তারই ঘরের বুড় মুসলিম কাজের লোক এর হাতে যৌন মন্থনএ ব্যাস্ত হয়ে আছে। জলিল শেখ এর অভিজ্ঞ হাতের মোটা মোটা আঙুলের ঘুতায় সাবিত্রীর সতী সাবিত্রী যোনির পানিতে পূজা ঘরের মেঝে এখন ভিজে গেছে। জলিল শেখ সাবিত্রী মুখ চিপে ধরে ঠোঁটে কামুড় দিয়ে বললো খানকি হিন্দু মাগী মুখটা খুলে এবার আমার শাবলটা ভালো করে চুসে রেডি করেদে। সাবিত্রী নির্লজ্জ খানিকি মাগীর মতো হা করে জলিল এর সামনে হাঁটু গেড়ে বসে, জলিল এবার টান দিয়ে তার লুঙ্গির গিট খুলে ফেলতেই ভয়ংকর কালো কাটা মুসলমানী ৯" শাবল এর মতো বাড়াটা বের হয়ে আসে। সাবিত্রী একটু আগেই দূর থেকে এটা দেখছিল কিন্তু সামনা সামনি এতোটা ভয়ংকর আর শোল মাছের মতো মোটা বুঝতে পারেনি। সাবিত্রী ওওওওওওও মাগো বলে এটা শব্দ করে ঢুক গিলে বললো এটা কি? জলিল হাহা করে হেসে বললো মাগী এটা একটা কাটা মুসলমানী বাড়া এমনই হবে তোর নামরদ হিন্দু বলদ সোয়ামির মত ২" হবে না কি? সাবিত্রী বললো সত্যি এটা আমার বর এর থেকে ৪-৫ গুন বড় আর মোটা হবে আমি মনে হয় মরে যাবো এটা নিলে। জলিল শেখ সাবিত্রীর গালে একটা কসে চড় মেরে মুখ লাল করে দিলে আর বাড়াটা ফচ করে সাবিত্রীর মুখে চালান করে দিলে। সাবিত্রী লর বাড়ির একটা কাজের লোক তাকে এমন করে চড় মরলো তাও সাবিত্রী চরম সুখ অনুভব হয়৷ সে এখন ভূলে গেছে যে এই যে লোকটা সে তার মনিব এর বৌ। জলিল শেখ এর চরম মুখ চুদায় সাবিত্রির দম বন্ধ হবার অবস্থা তবুও সে কোন এক আজানা সুখে বিভর। জলিল শেখ সাবিত্রীর ব্লাউজ টান দিয়ে ছিড়ে দুভাগ করে দিলো। সাবিত্রী অবাক হয়ে এই ৬৮ বছর এর বুড়াটার কান্ড দেখে আর ভাবে এই বয়সে এতো শক্তি কোথা থেকে আসে? তার নামরদ হিন্দু বরটার ৪৭ বছর তবুও কেম ম্যাদা মারা। সাবিত্রী সারাজীবন মনে মনে এমন পুরুষ কামনা করতো আআআআআআহহহহহহ করে সাবিত্রী আবার জল খসিয়ে দিলো।জলিল তার জল্লাদি হাসি দিয়ে সাবিত্রীর চুলের মুঠি ধরে সাবিত্রীকে কুত্তি পজিশানে বসিয়ে তার কাটা আখাম্বা কালো বাড়াটা চালান করে দিলো সাবিত্রীর সতী সাবিত্রী হিন্দু সনাতনী গুদে। মুহুর্তে সাবিত্রীর চখে মুখের সরিষর ফুল দেখর মতো হলো ঘর ফাটিয়ে একটা ৪৪ বছর এর হিন্দু বৌ চিতকার দিয়ে উঠে বাবাগো মরে গলাম মা গো মা এই কালু কাটুয়া আমাকে মেরে ফেললরে ওওওওগো দেখে যাও তোমার সতী সাবিত্রী হিন্দু বৌটাকে আজ এই কালু মোল্লা ষাঁড় গরু পাল দিয়ে গাভিন করে দিলো। জলিল শেখ হোহো করে হাসি দিয়ে সাবিত্রীর মুখে আবার এক গাদা থকথকে থুতু দিয়ে চরম পিষ্টন এর গতিতে চুদন চালিয়ে যাচ্ছে আর বলছে খানকি হিন্দু গাভী আজ তোর সনাতনী গুদের সব রস বের করে দিবো তোর নুপুংশুক হিন্দু সোয়ামীকে ডেকে বল আর তার বৌকে তার পূজার ঘরে ফেলে পাল দিচ্ছি। সাবিত্রী গৃহবধূ নির্লজ্জের মতো মুখ ঘুরিয়ে জলিল এর গাদন খেতে খতে বলছে আমাকে তুমি চুদো জলিল ভাই আরো চুদো আমি তোমার হিন্দু গাভী বৌদি আমাকে চুদে তুমি গাবিন না করে আজ ছাড়বে না। ওগো দেখে যাও তুমি তোমার বৌটাকে কি সুখ দিচ্ছে, চুদন কাকে বলে সেটা দেখে শিক্ষা নাও, ২৪ বছরে তুমি এমন চুদন দিতে পারোনি আর ৫০ বছরেও হবে না। জলিল শেখ সাবিত্রীর দুই দুধ টেনে নিয়ে ঘপা ঘপ গাদন দিয়ে চলছে আর মনের সুখে সাবিত্রী বিলাপ বখছে বর এর মাঝে জলিল পক করে বাড়াটা টান দিয়ে বের করে আবার এটা সজোরে ঠাপ দিতে সাবিত্রী ছিরছির করে মুতে দিলো আর নিজে বলতে লাগলো ওওওওওওওওও মা আআআআআআআআআ ওওওও ইইইইহি ভাগবান কি সুখ দিলে তুমি আমাকে একেইত বলে চুদা, চুদে যে আজ আমার মুত বের করে দিলো তোমরা কে কোথয়া আছো দেখে য়াওগো আমাকে চুদে খাল করে দিলো জলিল ভাই।

জলিল এর চুদা খেতে খেতে সাবিত্রী ভুলে গেছে তার স্বামী যে কোন সময় আসতে পারে। চুদে চুদে জলিল শেখ সাবিত্রীর ২ বার জল বের করেছে আর মুতেতো পুরা ঘর ভাসিয়ে দিয়েছেন। এমন সময় হুট করে জলি তার বাড়াটা আবার বের করে একগাদা থকথকে থুতু দিয়ে চরম ভাবে ঘুতা দিয়ে সাবিত্রীর পদের পক করে শব্দ করে বাড়া চালান করে দিলো। সাবিত্রী আর সয়ে নিতে না পরে পতার করে একটা শব্দ করে পাদ ছেড়ে দিয়ে বলে উঠে ওওওওওও ভগবান আমাকে আর কতটা সুখ দিবে জলিল শেখ আজ আমার মুত বের করে একটা যে আমার পাদ ছেড়ে দিয়ে দিলাম। জালি এবার আরো বেশি জোর দিয়ে ঘুতা মারতে মারতে বললো খানকি হিন্দু গাভী ডাক তোর ভগবানকে চুদা কাকে বলে দেখা, আমার পোশা মাগী করে দিলাম আজ তোকে। বলে জলিল শেখ আরো জোরে জোরে গুতা মারলো আর সবিত্রী মরে গলামগো আমাকে মরে ফেলো চুদে তুমি জলিল আমু সত্যি তোমার পোশা কুত্তি হলাম আজ, তুমি দেখও তোমার চুদন খমতা মা ওওওওও মাগো তোমার মেয়ের কেমন চুদা দরকার এসে দেখে য়াও মা, প্রলাপ বকে যাচ্ছে সাবিত্রী, কখন ১ ঘন্টা হয়ে গপছে তার হুস নাই, এমন টানা চুদন খাওয়ার খমতা তার যে ছিলো জানা নাই। জলিল শেখ বললো মাগী রেন্ডি এখন আমি তোর পোঁদে মাল ঢেলে দিবো বলেই হামানদিস্তা লর মতো পিষতে লাগলো বাহির থেকে যে কেউ দেখে বলবে একটা কালো ষাঁড় সাদা ধবধবে গাভীকে আরামনপরে পাল দিচ্ছে। পফ পফ করে ২০০গ্রাম হলুদ রস ঢেলে দিলে জলিল সাবিত্রীর গাড়ে। চরম সুখে সাবিত্রী চোখ বন্ধ করে আছে, পুরা মাল পোদে ভরে দিয়েছি বাড়াটা টান দিয়ে বের করতে ভট ভট করে একটা মোলায়েম শব্দ করে সাবিত্রীর গাড় বেয়ে জলিল এর মাল পরছে চুয়ে চুয়ে। আর তখন হুস হয় তার বর তো বাড়িতে চলে এসেছে। সাবিত্রী ছেড়া ব্লাউজ টা দিয়প বুক ঢেকে ঘর থেকে বের হয়ে দেখে তার বর প্রকাশ বসে আছে আর সাথে সাথে চোখ যায় জলিল পূজা ঘরথেকে ঘাড়ে তার পাঞ্জাবি নিয়ে বের হলো।
কারো মতামত নাই আমি কি ডিলিট করে দিবো?
 
Top