Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

আমার লম্বরদারণী মায়ের নিষিদ্ধ প্রেম

নারায়ণ কাকা চলে যাওয়ার পর আমি লুকিয়ে পেছনের পাঁচিলের ফাটল দিয়ে বেরিয়ে গেলাম। ঘন্টা খানেক বাইরে থেকে ঘুরে আসলাম। আম্মুকে রান্না ঘরে কাজ করতে দেখলাম। খাবার খেতে চাইলে আম্মু বললো আজ একটু দেরী হবে, তোর কাকা বাজার করে এখনও ফেরে নি। আমি খুব ক্ষুধা পেয়েছে বলে পীড়াপিড় করায় আম্মু একটা ডিম ভেজে দিলো, সাথে সকালের বেঁচে যাওয়া একটা পরোটা। ওগুলো খেয়ে আমি আবার অপেক্ষা করতে লাগলাম নারায়ণ কাকা কখন ফেরে।

একটু বাদে রাস্তায় নারায়ণ কাকাকে বাজারের থলে নিয়ে বাড়ির দিকে আসতে দেখে আমি আম্মুকে দুপুরের রান্না হওয়া না পর্যন্ত ঘুরে আসি বলে আবার বাড়ি থেকে বের হলাম। আম্মুও চায় আমি বাসায় না থাকি, তাই সাথে সাথে অনুমতি দিয়ে দিলো। আমি মাকে দেখিয়ে গেট দিয়ে বেরিয়ে গেলাম, কিন্তু একটু ঘুরে আবার পিছন দিয়ে ঢুকে রান্না ঘরে উঁকি দিলাম।

নারায়ণ কাকা ঘরে এসে বাজারের থলে রেখে আমার কথা জিজ্ঞেস করল।

আম্মু বললঃ খেয়ে আবার ঘুরতে বের হয়েছে।

নারায়ণ কাকা তখন খুশি হয়ে গেট বন্ধ করে এল। আর আম্মুর পিছন বসে ব্লাউজের উপর দিয়ে আম্মুর দুধ দুইটা টিপতে লাগলো। বাজারের জিনিসপত্র বের করে কাটাবাছা করে আম্মু রান্না বসাতে ব্যস্ত।

আম্মু বলল, এখন ঘরের কাজগুলো করি। তারপর অনেক সময় আছে।

হিন্দু চাকরের সাথে ফষ্টিনষ্টি করবে বলে আজকে নূরী বুয়াকে ছুটি দিয়েছে আম্মু। যদিও আমি নিশ্চিৎ নূরী বুয়াও সব জানে আমার দুশ্চরিত্রা বেহায়া মায়ের বেমাযহাবী পরকীয়ার ব্যাপারে।

নারায়ণ কাকা কোনও উত্তর দিলো না। পিছন থেকে আম্মুর কানের লতি চুষতে লাগলো। আম্মু হঠাৎ শিউরে উঠল। মনে হয় আরাম লাগছিল তার। আম্মু শাড়ি আর ব্লাউজ পরা ছিল। নারায়ণ কাকা আম্মুর ফরসা গলা, পিঠ চুষতে, চাটতে লাগলো। তারপর আম্মুর সামনে থেকে ব্লাউজের ডালাটা টেনে উপর উঠিয়ে দিলো, আর একটা ঝুলে পড়া মাই বের করল। আম্মু তখনো না থেমে সব্জী কাটার কাজ করে যাচ্ছে।

নারায়ণ কাকা তখন বগল তলা দিয়ে মাথা ঢুকিয়ে দিলো আর চুচির বাদামী বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগলো। আম্মু দুই হাত দিয়ে কাজ করছে আর নারায়ণ কাকার দুধ চোষা দেখছে।

আম্মু বললোঃ বাবুর জন্য দুধ রাখতে হবে, বাচ্চার ঘুম থেকে জেগে ওঠার সময় হয়ে এসেছে। বেশী চুষবেন না।

নারায়ণ কাকা কিছু না বলে একমনে লোভীর মতো চোঁ চোঁ করে আম্মুর দুদু খেয়ে যাচ্ছে। কিছুক্ষন মাই চুষে নারায়ণ কাকা আবার ব্লাউজ দিয়ে স্তন ঢেকে দিয়ে আম্মুর মুখ টেনে নিয়ে ঠোঁটে চুমু খেলো। আমি খেয়াল করলাম কাকার দুই গাল ফুলে আছে বেলুনের মতো।

আম্মু ঠোঁট ফাঁক করে মুখ হাঁ করলো, আর দেখলাম নারায়ন কাকা মুখের ভেতর জমিয়ে রাখা দুধ গুলো মায়ের মুখের ভেতর ঢেলে দিলো। অর্থাৎ দুধেলা মালকিনের মাই চুষে নিজের বুকের দুধ ওকেই খাওয়াচ্ছে চাকর।

মা আর কাকা কিছুক্ষণ চুমোচুমি করে নিলো। তারপর মাকে কাজে সাহায্য করতে লাগলো কাকা আর আবোলতাবোল কথা বলছিলো। আমি সন্তর্পনে বেরিয়ে গেলাম বাসা থেকে।
 
আমি দুপুরে বাড়ি ফিরে দেখি, আম্মু রান্না শেষ করেছে আর নারায়ণ কাকা গোয়ালে গাভীটাকে খাবার দিচ্ছে। আম্মুর শাড়ি দুই ম্যানার ফাঁক দিয়ে কাঁধে উঠানো, আর এভাবেই নারায়ণ কাকার সামনে ঘুরে বেড়াচ্ছে। ব্লাউজটার কাপড় পাতলা, ভেতরের বোঁটা স্পষ্ট দেখা যাচ্ছে। ব্লাউজটা পরা আর না পরা প্রায় সমান।

আমি আসার পর আম্মু আমাকে গোসল করিয়ে দিয়ে খাইয়ে দিলো। বলল যা একটু শুয়ে নে। অন্যদিন আমি শুতে চাই না, তবে আজকে আমি ভালো ছেলের মত সুড়সুড় করে বিছানায় গেলাম।

আম্মু গোসল করে এসে জোহরের নামাজ পড়ে নিলো। নামাজ শেষ করে আম্মু আমাকে দেখতে আসলো আমি ঘুমিয়ে গেছি কি না। আমি পাশ ফিরে শুয়ে গভীর নিঃশ্বাস নিচ্ছি দেখে ভাবল ঘুমিয়ে পড়েছি।

তারপর আম্মু গিয়ে নারায়ণ কাকাকে ডাকল খেতে আসার জন্য। নারায়ণ কাকা রান্নাঘরে ঢুকলো দুপুরের খাবার খেতে। আমি আস্তে করে উঠে উঁকি মেরে দেখতে পেলাম আম্মু রান্নাঘরের দরজা বন্ধ করে দিচ্ছে। আম্মুর পরনে শাড়ি আর চুলগুলো এখনো ভেজা।

আমাদের রান্নাঘরের একপাশে একটা ছোটো ডাইনিং টেবিল আর কয়েকটা চেয়ার ছিল। আমরা ওইখানে বসেই খাই।

আমি উঠে গিয়ে আবার রান্নাঘরের দরজায় উঁকি দিলাম। কাঠের দরজাটা অনেক পুরনো, মেরামত করা হয় নি। তাই অজস্র ফুটো আর চিড় ধরে আছে দরজার পাল্লায়।

রান্নাঘরের দরজার একটা ছিদ্র দিয়ে দিয়ে আলো আসছে, আর তাতে চোখ রেখে আমি দেখতে পেলাম, আম্মু নারায়ণ কাকার সামনে দাঁড়িয়ে আছে আর নারায়ণ কাকা চেয়ারে বসে বসে ব্লাউজের ওপর দিয়ে আম্মুর দুধ টিপছে। আম্মু নারায়ণ কাকার ধুতি খুলে নিয়ে ন্যাতানো ল্যাওড়াটা হাতে ধরে নাড়াতে লাগল। আর নারায়ণ কাকা ব্লাউজের ডালা উঠিয়ে আমার মায়ের মাই বের করে বোঁটাটা মুখে পুরে চুষতে লাগলো। দেখতে দেখতে নারায়ণ কাকার ল্যাওড়া আবার শক্ত হয়ে গেলো, আর নয় ইঞ্চির বাঁশ গাছের মত খাড়া হয়ে রইল।

নারায়ণ কাকা আম্মুকে সব খুলে ফেলতে বলল। আর রান্নাঘরের মধ্যে আম্মুও লক্ষী মেয়ের মতো সব খুলে পুরো ল্যাংটো হয়ে একটা প্লেটে খাবার বেড়ে দিলো।

নারায়ন কাকা তখন আম্মুকে টেবিলের কিনারায় পা ছড়িয়ে বসালো। আম্মু এক পা মেঝেতে রেখে অন্য পা-টা টেবিলের ওপর মেলে ধরলো। নারায়ণ কাকা আম্মুর গুদের ভেতর দুই আঙুল ঢুকিয়ে কি যেন করছিলো। তারপর দেখলাম কাকা হাতড়ে হাতড়ে মায়ের গুদের ভেতর থেকে কি একটা যেন বের করে আনছে। ভাল করে তাকাতে বুঝতে পারলাম। আরে, সাদা জিনিসটা তো সেই মূলীটা, যেটা নারায়ন কাকা আমার বেশরম মুল্লী মায়ের বীর্য্যভরা গুদটাকে সীলপ্যাক করার জন্য ওর ভোদায় ভরে রেখে বাজারে গেছিলো। আমার আম্মু ওর হিন্দু নাগরের বীর্য্য সুরক্ষিত রাখার জন্য এতক্ষণ ধরে মূলীটা ওর মুল্লী গুদে নিয়ে বসে আছে!

মূলাটা বের করে নিয়ে আম্মু নারায়ণ কাকার চেয়ারের দুই পাশে পা ছড়িয়ে দিয়ে দাঁড়ালো। নারায়ণ কাকা তখন আম্মুর গুদের পাপড়ি ফাঁক করে ধরল আর আম্মু নারায়ণ কাকার ল্যাওড়া ধরে আস্তে আস্তে বসতে লাগলো। আমি দেখতে পেলাম নারায়ণ কাকার ল্যাওড়া আস্তে আস্তে আম্মুর গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে। আম্মু অর্ধেক ঢুকিয়ে ল্যাওড়া ছেড়ে দিলো আর নারায়ণ কাকা আম্মুর কোমর ধরে জোর করে উপর দিকে একটা ধাক্কা মারল। এক ধাক্কায় নারায়ণ কাকার ল্যাওড়া আম্মুর গুদে আমুল গেঁথে গেলো।

আম্মু উফফ করে উঠল, বললোঃ এ্যাই, আস্তে করেন, ঘরে বাচ্চারা ঘুমাচ্ছে।

নারায়ণ কাকা চুপচাপ কিছুক্ষন আম্মুর কোমর ধরে ঠাপ মারতে লাগলো।
 
কিছুক্ষন গুদ মারার পর নারায়ণ কাকা মাকে কোলের উপর বসিয়ে নিলো আর হাত ধুয়ে ভাত মেখে খাওয়া শুরু করল। আমি অবাক হয়ে তাদের এই সব কাণ্ড দেখতে লাগলাম।

নারায়ণ কাকা একহাতে ভাত নিয়ে মাকে খাইয়ে দিচ্ছে আর অন্য হাত দিয়ে আম্মুর দুধ টিপে যাচ্ছে। আম্মু একহাত দিয়ে প্লেট ধরে আছে আর অন্যহাত দিয়ে নারায়ণ কাকার কাঁধের উপর দিয়ে নারায়ণ কাকাকে জড়িয়ে ধরে আছে। অর্থাৎ নারায়ণ কাকার মাথা আর মুখ আম্মুর বগল তলে আছে। নারায়ণ কাকা মাকে এক লোকমা খাইয়ে আর নিজে এক লোকমা খেয়ে দুধ চেপে ধরে কিছুক্ষন ঠাপ মারে। আম্মু তখন চোখ বুজে নারায়ণ কাকার ঠাপ খায়। নারায়ণ কাকা ঠাপ মারে আর মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষে। আম্মুর ডান মাইয়ের বোঁটার চারপাশে নারায়ণ কাকার মুখের লালা আর ঝোল লেগে আছে। আবার নারায়ণ কাকা একটু করে খায় আর কিছুক্ষন চোদাচুদি করে।

নারায়ণ কাকা বলে, কেমন লাগছে মালকীন, গুদে আমার আকাটা ল্যাওড়ার ঠাপ আর মুখে হাতের খাবার খেতে।

আম্মু চোখ বন্ধ রেখে বলতে থাকে, হ্যাঁ বাবুজী, খুব মজা লাগছে। এভাবে যদি প্রতিদিন খেতে পারতাম।

নারায়ণ কাকা বললোঃ আমি তোমাকে আজীবন এভাবে কোলে বসিয়ে বাড়া আর খাবার একসাথে খাওয়াবো।

এই বলে তারা খাবার খেতে লাগলো আর নারায়ণ কাকা মাকে চুদতে লাগলো। খাবার শেষ হলে নারায়ণ কাকা আম্মুর আর নিজের মুখ ধুয়ে দিলো আর মাকে কোলে বসিয়ে তলঠাপ মারতে লাগলো।

এভাবে কিছুক্ষন করার পর নারায়ণ কাকা মাকে কোল থেকে উঠিয়ে নিলো আর নিজের দিকে মুখ করে আবার ল্যাওড়ার উপর বসিয়ে দিলো। আম্মু নারায়ণ কাকার কোল থেকে উঠাতে আম্মুর গুদ থেকে চকাস করে শব্দ হল। শব্দ শুনে দুই জনে হেসে উঠল।

নারায়ণ কাকা বলল, দেখছো পারভীন, আমাদের তো পেটপূজা হয়ে গেলো, কিন্তু তোমার আকাটাপূজারী গুদুরাণী আমার শিবলিঙ্গটাকে তো ছাড়তেই চাইছে না।

আম্মু বলল, আমার গুদের ক্ষিদা না মেটা পযন্ত আপনার আকাটা ল্যাওড়ার ছুটি নেই।

তারপর তারা মুখোমুখি বসে চোদাচুদি করতে লাগলো। রান্নাঘরে তখন পকাত পকাত করে শব্দ হচ্ছে। আম্মু আর নারায়ণ কাকা তাদের জিহবা দিয়ে মুখের ভিতর খেলা করছে আর নারায়ণ কাকার ল্যাওড়া আম্মুর গুদের ভিতর আসাযাওয়া করছে।

কিছুক্ষন পর আম্মু যখন নারায়ণ কাকাকে শক্ত করে জড়িয়ে ধরল নারায়ণ কাকা তখন বুঝতে পারল আম্মু জল ছেড়ে দিচ্ছে। নারায়ণ কাকা তখন ঠাপ মারা বন্ধ করে দিলো। আম্মু তখন করুণ চোখে নারায়ণ কাকার দিকে তাকালো আর নারায়ণ কাকা মুচকি হেসে চেয়ার ছেড়ে উঠে দাঁড়ালো।

নারায়ণ কাকার ল্যাওড়া তখনো আম্মুর গুদের ভিতর গেঁথে রয়ে গেছে, আর আম্মু নারায়ণ কাকাকে দুই পায়ে কোমর বেড় দিয়ে আর দুই হাতে গলা জড়িয়ে ধরে ঝুলে থাকলো। বানর যেমন গাছে ঝুলে আম্মু তখন তেমন করে নারায়ণ কাকার গলায় ঝুলে থাকলো।

নারায়ণ কাকা আম্মুকে ধোনে গেঁথে ঝুলিয়ে রেখে ডাইনিং টেবিল থেকে খাবারের প্লেট আর বাটি আলমারি তে তুলে রাখছে। কাকার ল্যাওড়া আম্মুর গুদের ভিতর দপদপ করছে।

আম্মু করুণ গলায় বলল, ওগুলো পরে তুললেও হবে। আগে আমাকে চুদুন।

নারায়ণ কাকা একটা করে বাটি আলমারিতে তুলে রাখে, আর আসার পথে আম্মুর থলথলে ফরসা পাছার দাবনা ধরে ঘপাৎ করে ঠাপ মারতে থাকে। এভাবে সব বাসন-কোসন আলমারীতে তোলা হয়ে গেলো, টেবিল থেকে আলমারী পর্যন্ত যাওয়া-আসার পথে কাকা বেশ কয়েকবার ঠাপ মেরেছে মায়ের গুদে। আর এই বিরতী দেওয়া ঠাপে আম্মুর গুদের চুলকানী আরো বেড়েছে।

এবার নারায়ণ কাকা মাকে কোলে তুলে হেঁটে হেঁটে পুরো রান্না ঘর জুড়ে চুদতে লাগলো। আম্মু আনন্দে মৃদু কণ্ঠে শীৎকার দিতে লাগলো। আমি বুঝতে পারলাম আম্মু একাধিকবার শৃঙারের রস খসিয়ে দিয়েছে। কিন্তু নারায়ণ কাকার এখনো থামার নাম নেই। বয়স অনেক হলেও কাকা মাঠে-ক্ষেতে কাজ করে বলে রোদে-পোড়া পেশীবহুল শরীর। কি অনায়াসে আমার সদ্য বাচ্চা বিয়ানো মায়ের ফরসা চর্বীমোড়া ভারী গতরটা কোলে রেখে মায়ের ভেজা গুদে মুষল ল্যাওড়াটা পুরে ঠাপ মেরে চলেছে।

আমার জমীদার বাবা তো তার বউয়ের ওজনই আলগাতে পারবে না, চোদা তো দূরের কথা। আর এদিকে হিন্দু চাকর তার মালিকের ওজনদার বিবিকে শুধু আলগায়ই নি, বরং হাঁটতে হাঁটতে দমদার ঠাপ মেরে জমীদারপত্নীর মোলায়েম গুদটা হলহলে বানাচ্ছে।

নারায়ণ কাকা এইবার মাকে টেবিলে চিৎ করে শুইয়ে দিলো, আম্মু দুই পা ফাঁক করে দিলো। মায়ের ট্রেনিং ভালোই হয়ে গেছে, হিন্দু নাগরের সামনে চিৎ হলেই দুই পা মেলে গুদ কেলিয়ে দিতে হয় সেটা ও শিখে গেছে।

images-q-tbn-ANd9-Gc-Sgj-GKuj-Fxz-Apy-Fzx-Lzehy-Mw7i-X-Sxm-Qhqke2ti-Q6-XCy8v-UPFOfo-Zqmcxym-R7c-7elp.jpg


নারায়ণ কাকা আম্মুর ওপর চড়ে খুব জোরে জোরে ঠাপ মারতে লাগলো। কাকা এতো জোরে ঠাপ মারছিলো যে পুরো টেবিলটাই কেঁপে লাফিয়ে উঠছিলো। মায়ের ভারী শরীরটা থাকার পরেও কাকার ভীম ঠাপের ঠেলায় টেবিলটা বার বার সরে যেতে লাগলো। নারায়ণ কাকাও অবস্থান পরিবর্তন করে খাবার টেবিলের ওপর চিৎ হয়ে শোয়া আমার মায়ের ভেজা গুদ ঠাপিয়ে যেতে লাগলো।

কিছুক্ষন পর নারায়ণ কাকা টেবিলের ওপর উঠে আম্মুর গায়ের উপর শুয়ে জোরে এক রামঠাপ মারল আর ল্যাওড়াটা গুদের ভিতর পুরা গেঁথে দিয়ে মাকে শক্ত করে জড়িয়ে ধরল। আম্মুও নারায়ণ কাকাকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে লাগলো আর কেঁপে কেঁপে উঠল।

preview-mp4.webp


আমি বুঝলাম কাকা আর আম্মু একসাথে মাল ছাড়ছে। নারায়ন কাকা তার সেই লম্বা গভীর ঠাপ মারার পরে আমার মায়ের জরায়ুমুখের ওপর এখন বীর্য্যপাত করছে।
 
কিছুক্ষন শুয়ে থাকার পর নারায়ণ কাকা মাকে বললঃ আমার পাকীযা মহারাণী, তোমার স্বামী সন্তানরা যে টেবিলে বসে খাবার খায়, সেখানে ফেলেই তোমাকে গাভীন করে দিলাম! হা হা হা!

আম্মু নারায়ণ কাকার মুখে চুমু খেতে খেতে বললঃ আমার মরদ! আমার ষাঁড়! আমি আপনার চোদা খেয়ে খুব খুশি। আমি আপনার ল্যাওড়া সবসময় আমার গুদে পুরে রাখবো।

তারপর তারা কিছুক্ষন আদর করল আর নারায়ণ কাকা মাকে টেবিল থেকে উঠিয়ে নিলো আর কাপড় পরতে বলল।

তারা দরজা খুলে বের হবার আগেই আমি তাড়াতাড়ি বিছানায় গিয়ে শুয়ে পরলাম। এদিকে বাচ্চাও ঘুম থেকে জেগে উঠে কান্না কান্না ভাব করছে। আম্মু তাড়াতাড়ি গিয়ে বাবুকে দুধ খাইয়ে দিয়ে আমার পাশে শুয়ে ঘুমিয়ে গেলো।
 
বিকেলের দিকে আযানের শব্দে ঘুম ভেঙ্গে গেলো। দেখি আম্মু উঠে আসরের নামায পড়ে নিচ্ছে। নামায শেষ করে বাচ্চাকে মাই খাইয়ে ঘুম পাড়িয়ে দিলো। আমি বুঝলাম খেলা আরেক রাউণ্ড চলার সম্ভাবনা আছেে। বিকেল বেলা খেলতে যাবার নাম করে বের হয়ে গেলাম, আম্মুও চায় আমি বাড়ীতে না থাকি। সন্ধ্যার সময় চলে আসিস কিন্তু, বলে আমাকে যেতে দিলো মা।

আমি চট করে লুকিয়ে বাড়ীর পিছনে চলে আসলাম। আসার আগে দেখেছি ছোটো বোনকে শুইয়ে দিয়ে আম্মু বাড়ীর পেছনে উঠোনে নেমে নারায়ণ কাকার ঘরের দিকে যাচ্ছিলো।

আমি তাড়াতাড়ি নারায়ণ কাকার ঘরের পিছনে গিয়ে উঁকি দিলাম। ভিতরে তখন আম্মু নারায়ণ কাকার ঘুম ভাঙ্গাচ্ছে। কাকা আজ দিন ভরে তার মালকিনকে অনেকবার চুদেছে, এখন ভোঁস ভোঁস করে নাক ডাকিয়ে ঘুমাচ্ছিলো।

নারায়ণ কাকা ঘুম ভেঙ্গে মাকে টেনে তার খাটের উপর বসালো আর আমার কথা জিজ্ঞেস করল। আম্মু বলল খেলতে গেছে। নারায়ণ কাকা তখন বললঃ আমার বিকেলের জলখাবার কই?

আম্মু হেসে জবাব দিলোঃ একদম তাজা খাবার, গরমাগরম তৈরীই আছে।

আম্মু তখন নারায়ণ কাকার বিছানার মাঝখানে উঠে বসে আর পা ভাঁজ করে কোল বানায়। তারপর নারায়ণ কাকার মাথাটা কোলের উপর তুলে নিলো। নারায়ণ কাকা তখন চোখ বন্ধ করে আম্মুর কোলে শুয়ে রইল। আম্মু এইবার তার ব্লাউজের ডালাগুলো উপর করে তুলে, এতে ওর ফরসা ভারী মাইদু'টো ঝুলে পড়ে। কোলে শুয়ে থাকা কাকার কপালে একটা মাই, আর তার গালে অপর মাইটা চেপে বসে।

আম্মু নিজের একটা মাইয়ের বোঁটা হাতে নিয়ে নারায়ণ কাকার ঠোঁটে গুঁজে দেয়। নারায়ণ কাকা মুখ ফাঁক করে বোঁটা মুখে পুরে নেয় আর চোঁ চোঁ করে চুষতে থাকে। আম্মু সুখের আবেশে তার চোখ বন্ধ করে ফেলে আর নারায়ণ কাকাকে দুধ খাওয়াতে থাকে।

ছোটো শিশুকে মায়ের বুকের দুধ খাওয়ানোর মতো করে বুড়ো হিন্দু চাকরকে মাই চোষাতে থাকে আম্মু। কিছুক্ষন পর নারায়ণ কাকাকে আরেকটু টেনে কোলের উপর উঠিয়ে নেয় আম্মু আর অপর মাইয়ের বোঁটা মুখে গুঁজে দেয়। কাকা তখন একটা মাই খাচ্ছে আর অন্যটা ময়দা মাখার মত করে মাখতেছে।

আম্মু চোখ বন্ধ করে মজা নিচ্ছে আর তার শ্বাস প্রশ্বাস ভারী হতে থাকে। তখন আম্মু এক হাত দিয়ে নারায়ণ কাকার মাথায় হাত বুলায় আর অন্য হাত দিয়ে ধুতির ভিতর দিয়ে নারায়ণ কাকার ল্যাওড়া ধরে আদর করতে থাকে। মায়েরা তাদের শিশুকে যেভাবে কোলে নিয়ে মাই দেয়, বয়স্ক হিন্দু চাকরকে দিয়ে আম্মু ঠিক একই ভঙিতে দুদু চোষাচ্ছে। কাকাও ক্ষুধার্ত শিশুর অভিনয় করে চোঁ চোঁ করে আমার মায়ের বুকের দুধ খাচ্ছে।

নারায়ণ কাকা বোঁটা থেকে মুখ তুললে আম্মু নারায়ণ কাকার মুখ উপর করে ধরে ঠোঁটে চুমু খায়, আর আবার অপর মাইয়ের বোঁটা কাকার মুখে গুঁজে দেয়। নারায়ণ কাকা একমনে মাই চুষে দুধ খেতে থাকে। এভাবে পালা করে চাকরকে বাম-ডান উভয় মাইয়ের দুধ খাওয়াতে থাকে আম্মু। আর এদিকে নারায়ণ কাকার ল্যাওড়া আবার শক্ত হয়ে দাঁড়িয়ে যায় আম্মুর নরোম হাতের ছোঁয়া পেয়ে।

নারায়ণ কাকা দুধ খাওয়া বন্ধ করে উঠে বসে আর মাকে কাছে টেনে তার কোলের উপর শুইয়ে দেয়। তখন আম্মুর মুখের সামনে নারায়ণ কাকার বিশাল ল্যাওড়াটা আধখাড়া হয়ে ঝুলতে থাকে। কাকার ধোনের গায়ে আম্মু চুমু দিয়ে আদর করতে থাকে।

নারায়ণ কাকা বলেঃ এতক্ষণ মালকীনের মিঠা মিঠা জলখাবার খেলাম, এবার আমার ছোটরাজা মালকীনের জিহবাকে নমকীন জলখাবার খাওয়াতে চায়।
images-q-tbn-ANd9-Gc-Rn-j20-Uj-Zfm-IQq0-Rz-Go49v-Daaw-Iuj-EUr9y-R5p-Ag80pj-GWMWiv1-J-wr-Ltf-FR1-Icp.jpg


আম্মু তখন একটু হেসে চামড়ীদার ল্যাওড়ার মাথাটা মুখে পুরে নেয় আর চুষতে থাকে। নারায়ণ কাকা আম্মুর মাথা ধরে তার ল্যাওড়ার উপর উপর নীচ করতে থাকে। কাকার কোলে মাথা রেখে আমার মা পারভীন এক মনে হিন্দু চাকরের আকাটা ল্যাওড়াটা চুষে দিতে থাকে। কাকার ধোনটা বেজায় কালো। আমার ফরসা মায়ের সফেদ মুখে বেশ অদ্ভূত লাগছে ক্যালে ধোনটা।

1686166-interracial-blowjob-nude.jpg


আরামে নারায়ণ কাকার চোখ বুজে আসে। নারায়ণ কাকা আহ আহ করে আওয়াজ করতে থাকে। আম্মু একবার নারায়ণ কাকার ল্যাওড়া মুখে নিয়ে চুষে আর একবার বীচির থলে মুখের ভিতর নিয়ে চাটতে থাকে। নারায়ণ কাকা তখন একটা ঘোরের মধ্যে থাকে।

নারায়ণ কাকা আম্মুর কোমর ঘুরিয়ে নিজের দিকে নিয়ে শাড়ীর ভিতর হাত ঢুকিয়ে দেয়। আম্মু তখন তার পা ফাঁক করে ফেলে। আমি বুঝতে পারি নারায়ণ কাকা আম্মুর গুদে হাত দিয়েছে। নারায়ণ কাকা এক হাতে আম্মুর মাথা ধরে ল্যাওড়া খাওয়াচ্ছে আর অন্য হাতে আম্মুর গুদে আঙ্গুল ঢুকিয়ে খেঁচে দিচ্ছে। আম্মু নারায়ণ কাকার আঙ্গুল চোদা খেতে খেতে গুদের জলছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে গেলো। তখনো আম্মু নিজের মুখে নারায়ণ কাকার ল্যাওড়া নিয়ে পড়ে আছে।
 
নারায়ণ কাকা এবার আম্মুর মুখ থেকে টান মেরে তার শক্ত ল্যাওড়া বের করে নিলো। ল্যাওড়া বের করার সময় চকাস করে শব্দ হল। মা তখন নিজে থেকেই কোমর পর্যন্ত শাড়ী গুটিয়ে নিয়ে দুই জাং ফাঁক করে ধরলো, আর কাকা এক ঠাপে আম্মুর ভেজা গুদে তার ঠাটানো ল্যাওড়াটা পুরে ঠাপানো আরম্ভ করলো।

আমার সম্ভ্রান্ত বংশের গৃহকর্ত্রী মা বাড়ীর নিচ জাতের গৃহভৃত্যের ঘরে গিয়ে তার বিছানায় শুয়ে চোদনঠাপ খাচ্ছে।

m-ea-Saa-Tba-Aaaaa-mh-2-3d-Bg-Fj-WNubgo-NT-14.jpg


নারায়ন কাকা আম্মুকে চুদতে চুদতে বললোঃ আহঃ! সবই ভগবানের কৃপা! ম্লেচ্ছ জমীদার ঘরে বউকে নিজের বিছানায় ফেলে আপন বীর্য্যে গাভীন করতে পারছি, আমার সাত জনমের ভাগ্য খুলে গেলো! এরপর থেকে জমীদারের ঘরে আমার বাচ্চারা খেলবে!

এই বলতে বলতে কাকা কোমর তুলে আমার মাকে চুদে যাচ্ছে। আমার বেহায়া আম্মুও কাকার দুই হাত আঁকড়ে ধরে দুই পা মেলে ধরে গুদ পেতে আছে যাতে চাকর ওকে শান্তিমতো চুদে গাভীন করতে পারে।

নারায়ন কাকা পিতৃভক্ত, তার বিছানার মাথার দিকের দেওয়ালে তার স্বর্গীয় বাবার মালা পরানো ফটো ঝুলছে। আর মুসলমান মালিকের চাকরী করা কাকা যে কট্টর হিন্দু, সেটার প্রমাণ হলো বাপের ছবির পাশেই দেওয়ালে সাঁটা উগ্র হিন্দুত্ববাদী ও মুসলিমবিদ্বেষী ভারতীয় নেতা গোদীর পোস্টারটা।

images-q-tbn-ANd9-Gc-Qbj-Lfl-C3-JUFHjgz9-EXY8-JK43-B239-Xi2-Lno-Bg-s.jpg


আমাদের মোসলমানদেরকে গোদীজী বড্ডো ঘৃণা করেন। প্রায়ই সমাবেশে ওনি মুসলিমদের ঘুসপেটিয়া, মুসলিমরা খুব বেশি বংশবৃদ্ধি করে এসব উদ্ভট মনগড়া অভিযোগ করেন।

Modi-Yogi-Shah.png


এমনকী এক গোপন মিটিংয়ের লীক হওয়া ভাইরাল ভিডিওতে দেখা গেছে গোদীজী ওনার দলের নেতাদের ‌নির্দেশ দিচ্ছেন ভারতের সকল মুসলিম নারীদের ধরে ধরে পেটে বাচ্চা ভরে দিয়ে পাকীযাদের ঘর ওয়াপসী করিয়ে ফেলতে!
roh3.jpg

Interracial-Missionary-Porn.jpg


মাথার ওপরে মৃত পিতা আর কট্টর হিন্দু নেতার ছবির তলে মোসলমান জমীদার বাড়ীর কর্ত্রী পারভীন খানকে নিজের বিছানায় ফেলে ঘপাঘপ ঠাপাচ্ছে হিন্দু চাকর নারায়ণ দাস।

m-ea-Saa-Tba-Aaaaa-mh-vpn0-WJwfc-V-H0-E-1.jpg


ভারতের মুসলিমা পাকীযাদের সনাতনী বাচ্চায় গাভীন করে দেওয়ার নির্দেশ দিয়েছিলেন যে হিন্দুত্ববাদী নেতা, সেই মুসলিম বিদ্বেষী নেতার পোস্টারের ঠিক তলেই সদ্য আসরের নামায পড়ে আসা আমার মা ঘরের হিন্দু চাকরের দ্বারা গর্ভবতী হচ্ছে।

NYNEQAFUHBEZTAHDHBVMI7-KZXU.jpg


চরম মুসলিম-বিদ্বেষী ঘৃণাছড়ানো নেতার পোস্টারের নীচে নিজের খাটে মোসলমান মালকিনের পাকীযা গুদ ঠাপাতে ঠাপাতে নারায়ন কাকা মাথা তুলে পোস্টারের দিকে তাকিয়ে বলেঃ ওহহহহোঃ! শ্রী গোদীজী! এই দেখুন আপনার অখণ্ড হিন্দুরাষ্ট্রের স্বপ্ন পূরন হচ্ছে কিভাবে! আপনার আশীর্বাদে আমার মালকিন জমীদারনী ম্লেচ্ছ খানকীটাকে নিজের খাটে এনে পেটে হিন্দু বাচ্চা ভরে দিচ্ছি! ভারতমাতা কি জয়! এই মুল্লী ছিনালের পেটে আপনার হিন্দুরাষ্ট্রের জন্য রামসেনার বাহিনী বের করাবো... ওহহহঃ গোদীজী! জমীদারের ঘরের ছিনাল মুল্লীটাকে আমার পোষা রেণ্ডী বানিয়েছি, এবার ওই ম্লেচ্ছ জমিদার বাড়ীটাকে আমি মিনি হিন্দুরাষ্ট্র বানাবো! আশীর্বাদ করুন বাবুজী! জয় হিন্দুরাষ্ট্র!

m-ea-Saa-Tba-Aaaaa-mh-PDfs-Rd-Wy-Tm89-H8-FZ-10.jpg


নারায়ন কাকা এসব আবোলতাবোল বকছে, আর ভীষন জোরে গদাম! গদাম! করে মাকে চুদে যাচ্ছে।

images-q-tbn-ANd9-Gc-TGL4-L-9oe-BMCv-VKns-NRao-Bla8-LJITCXs-Q5-QC2513cclp-Lwkq-PNi-vymwb-OSYGDxk-V7.jpg


বেচারী আম্মুর রাজনীতি নিয়ে কোনও আগ্রহ নেই, গোদী কে সেটাও জানে না, অখণ্ড ভারত কি জিনিস ওটাও বোঝে না। মা শুধু জানে ও চাকরের বিছানার ওপর শুয়ে দুই থাই ফাঁক করে নিজেকে মেলে ধরে রেখেছে, আর নারায়ন কাকা ওর ওপর চড়াও হয়ে মায়ের জমীদার বাড়ীর আমানত, ওর পাকীযা গুদখানা ভীষণ গতিতে ফাঁড়ছে।

m-ea-Saa-Tba-Aaaaa-mh-akz-ZAkytef-Ah-Ql9-14.jpg


বকওয়াজ করতে করতে কাকা এক ঠাপ মেরে আম্মুর গুদে বাড়া ভরে দিলো, আর ভজভজ করে বীর্য্যপাত করে দিলো আমার মায়ের ভেতরে।

m-ea-Saa-Tba-Aaaaa-mh-Yv-Sc-S1-Xbb-8p-PG5-N-1.jpg


মুসলিম জমীদার বাড়ীর হিন্দু চাকরের বিছানায় শুয়ে আমার জমীদারণী মা ওর লম্বরদারণী জরায়ুতে ভৃত্যের সনাতনী বীর্য্য গ্রহণ করে নিলো।

hardcut-cervix-creampie-pmv.webp
 
আপাততঃ এ টুকু লিখতে গিয়েই একদিন লেগে গেছে...

(অসমাপ্ত)..................
 
ব্ল্যাকআউট এর একমাত্র ভাল দিক !
আপনার অরিজিনাল এর জন্য ব্ল্যাকআউট খেতেও রাজি!
 
আপনার হাতে যাদু আছে ,সে আর বলতে!!!!
লেখার জগতে ফিরে আসার জন্য শুভেচ্ছা।

অন্তর্জালের অসম্ভব ধীরগতির মধ্যে গল্পখানা পড়তেই বেগ পেতে হচ্ছে।পাঠকদের জন্য এই দীর্ঘ গল্পখানা আপলোড করায় ধন্যবাদ।


সংশ্লিষ্ট কিছু pic/gif ছিল, সে আর আপলোড করতে পারলুম না।
EJPam-Ra-XYAA1-U8-O.jpg
 
Last edited:
পোঁদ চোদনটা রাখলে ১০ এ ১০০ দিতাম। এখনো ১০ এ ২০ দেওয়া যায় আরামসে। আপনার তুলনা শুধু আপনিই।
 
আপনার হাতে যাদু আছে ,সে আর বলতে!!!!
লেখার জগতে ফিরে আসার জন্য শুভেচ্ছা।

অন্তর্জালের অসম্ভব ধীরগতির মধ্যে গল্পখানা পড়তেই বেগ পেতে হচ্ছে।পাঠকদের জন্য এই দীর্ঘ গল্পখানা আপলোড করায় ধন্যবাদ।

সংশ্লিষ্ট কিছু pic/gif ছিল, সে আর আপলোড করতে পারলুম না।
আপনি এই কারফিউতে বসে বসে আপনার অসমাপ্ত গল্পটা শেষ করে আমাদের ধন্য করুন দয়া করে।
 
পোঁদ চোদনটা রাখলে ১০ এ ১০০ দিতাম। এখনো ১০ এ ২০ দেওয়া যায় আরামসে। আপনার তুলনা শুধু আপনিই।
কারফিউর মধ্যে আরেকটা কল্পকাহিনী নিয়ে কাজ করেছিলাম, সেটাতে পেছনের করিডোর খানা বেশ খানেকবারই ব্যবহৃত হয়েছে। ওই গল্পটাও প্রায় পুরোটাই অসম্পূর্ণ রয়ে গেছে।আসলে গুছিয়ে লিখতে পারি না, এক গল্প লিখতে গিয়ে আরেক কাহিনীর লাভ ট্র্যাপে পড়ে যাই। ওই গল্পটা লিখতে আরম্ভ করেছিলাম এক অল্প বয়সী কিশোর-তরুণ ভিন্ন ধর্মের নিকাবী ও একাধিকবার ত্বালাকী যুবতীকে জবরদস্তীমূলক যৌণতা, পরে তা রোমান্সে গড়ানোর কাহিনী নিয়ে। দিন শেষে দেখি মূল কাহিনীতে হাতই দেই নি, উল্টো ভূমিকা লিখতে গিয়ে ভিন্ন বিষয়ে (বাংলাস্তানের অরিজিন স্টোরী) নিয়ে গাদা গাদা লিখে ফেলেছি। হাহা।

ওইটা এখানে পোসট করি নাই কারণ মূল নায়ক-নায়িকার আসল গল্পটাই লেখা হয় নাই।
 
আপনি এই কারফিউতে বসে বসে আপনার অসমাপ্ত গল্পটা শেষ করে আমাদের ধন্য করুন দয়া করে।
তোমার মত নাছোড়বান্দাকে হতাশ করব না, তবে একটু সময় লাগবে এই যা।
বর্তমানে বেশ কিছু সাইড প্রযেক্ট নিয়ে আছি ।
 
কারফিউর মধ্যে আরেকটা কল্পকাহিনী নিয়ে কাজ করেছিলাম, সেটাতে পেছনের করিডোর খানা বেশ খানেকবারই ব্যবহৃত হয়েছে। ওই গল্পটাও প্রায় পুরোটাই অসম্পূর্ণ রয়ে গেছে।আসলে গুছিয়ে লিখতে পারি না, এক গল্প লিখতে গিয়ে আরেক কাহিনীর লাভ ট্র্যাপে পড়ে যাই। ওই গল্পটা লিখতে আরম্ভ করেছিলাম এক অল্প বয়সী কিশোর-তরুণ ভিন্ন ধর্মের নিকাবী ও একাধিকবার ত্বালাকী যুবতীকে জবরদস্তীমূলক যৌণতা, পরে তা রোমান্সে গড়ানোর কাহিনী নিয়ে। দিন শেষে দেখি মূল কাহিনীতে হাতই দেই নি, উল্টো ভূমিকা লিখতে গিয়ে ভিন্ন বিষয়ে (বাংলাস্তানের অরিজিন স্টোরী) নিয়ে গাদা গাদা লিখে ফেলেছি। হাহা।

ওইটা এখানে পোসট করি নাই কারণ মূল নায়ক-নায়িকার আসল গল্পটাই লেখা হয় নাই।
মধু ,মধু!!!!

হে হে , এই সমস্যা তো আমারও। একখানা কন্টেন্ট নিয়ে কিছুদূর আগানোর আগেই অন্য কন্টেন্ট মাথায় চলে আসে। আর ইদানিং তো কন্টেন্ট এরও অভাব নেই।

"বাংলাস্তানের অরিজিন স্টোরি " আমাকে যে লোভে ফেলে দিলেন মশাই!!!

অন্যদের কি অবস্থা জানি না, আমার ব্যাক্তিগতভাবে সেই পানু ছবি দেখতে ভাল লাগে যার শুরুতে কিছু রোল প্লে থাকে। নাহলে ভেতরে তো যে কি সেই!!!
 
কারফিউর মধ্যে আরেকটা কল্পকাহিনী নিয়ে কাজ করেছিলাম, সেটাতে পেছনের করিডোর খানা বেশ খানেকবারই ব্যবহৃত হয়েছে। ওই গল্পটাও প্রায় পুরোটাই অসম্পূর্ণ রয়ে গেছে।আসলে গুছিয়ে লিখতে পারি না, এক গল্প লিখতে গিয়ে আরেক কাহিনীর লাভ ট্র্যাপে পড়ে যাই। ওই গল্পটা লিখতে আরম্ভ করেছিলাম এক অল্প বয়সী কিশোর-তরুণ ভিন্ন ধর্মের নিকাবী ও একাধিকবার ত্বালাকী যুবতীকে জবরদস্তীমূলক যৌণতা, পরে তা রোমান্সে গড়ানোর কাহিনী নিয়ে। দিন শেষে দেখি মূল কাহিনীতে হাতই দেই নি, উল্টো ভূমিকা লিখতে গিয়ে ভিন্ন বিষয়ে (বাংলাস্তানের অরিজিন স্টোরী) নিয়ে গাদা গাদা লিখে ফেলেছি। হাহা।

ওইটা এখানে পোসট করি নাই কারণ মূল নায়ক-নায়িকার আসল গল্পটাই লেখা হয় নাই।
পারলে ওটাকে শেপে নিয়ে এসে পোস্ট করে দিয়েন দাদা। আর আপনাকে একটা অনেক পুরনো গল্প পাঠিয়েছি যেটাকে মাযহাবীকরণ করে হার্ডকোর ফাকিং দিয়ে পূর্ণাঙ্গতা দিলে ফাটাফাটি হয়ে যাবে।
 
তোমার মত নাছোড়বান্দাকে হতাশ করব না, তবে একটু সময় লাগবে এই যা।
বর্তমানে বেশ কিছু সাইড প্রযেক্ট নিয়ে আছি ।
সময় লাগলে নিন, আমি তো প্রতিদিনই আসি সাইটে। সবুরে মেওয়া ফলে। সময় নিয়ে মাস্টারপিসটার জবরদস্ত কন্টিনিউশন লিখা শুরু করে দেন।
 
নারায়ন কাকা আম্মুরে চুদবেন বাবার সামনে ,কিন্তু বাবা বোঝতেই পারবে না যে তার স্ত্রী চুদা খাচ্ছে,,,ভাই এইরকম গল্পও যুগ করেন
 
একটু পরে নারায়ণ কাকা উঠে ধুতি পরল। কিন্তু দেখল যে আম্মু বিছানা ছেড়ে উঠছেই না। কাকা বুঝতে পারল আম্মুর উঠার শক্তি বা ইচ্ছা নেই এখন। তখন নারায়ণ কাকা শাড়ী গুটিয়ে মাকে সকালের মত করে পাঁজাকোলে করে নিলো । আম্মু নারায়ণ কাকার গলা ধরে চোখ বন্ধ করে পড়ে রইল।

নারায়ণ কাকা মাকে কোলে নিয়ে আমাদের বাড়ীর দিকে যেতে লাগলো। মুসলিমা জমীদারণী নিজে হেঁটে তার ঘরে এসে উথালপাতাল হিন্দু-চোদন খেয়েছে। আর সনাতনী গৃহভৃত্যও পাকীযা মালকিনকে গোদীজীর পতাকাতলে ফেলে রামগাদন দিয়ে হিন্দু বীর্য্যে মাযহাবী জঠরটাকে সংস্কারী গর্ভধারিণী করে দিয়েছে। আর এখন জমীদারের পাকীযা পত্নীকে সনাতনী বীর্য্যে গাভীন করে দিয়ে নারায়ণ কাকা আমার মাকে ওর ঘরে ফেরত নিয়ে যাচ্ছে।

আহা! সে কী দৃশ্য একখানা। আম্মুর অবশ ও ভারী গতরখানা নারায়ণ কাকা অনায়াসে বয়ে নিয়ে আসছে। জাতে চাকর হলেও মাঠেঘাটে কাজ করে কাকার শরীরে খুব শক্তি। আর নারীরা তো এমন তাকৎওয়ালা মরদই কামনা করে। মাঠেঘাটে কাজ করে খাটে তুলে ওদেরকে আচ্ছামতো ডলাইমলাই করবে, যেমনটা কাকা আমার মাকে করছে ঈদানীং। কাকার বীরত্ব আর সাহসও কম না। জমীদার মালিকের মোসলমানী বিবিকে নিজের বিছানায় চুদে হোঢ় করে এখন আবার মালিকের ঘরে ফেরত দিয়ে যাচ্ছে। যেন জমীদার বাড়ীর গৃহকর্ত্রী না, আমার মা পারভীন একটা রাস্তার শস্তা মোসলমানী বেশ্যা-খানকী - যাকে নিম্ন শ্রেণীর হিন্দুরা ঘরে নিয়ে এসে চুদে আবার ফেরত পাঠিয়ে দিতে পারে।

আমি আর থাকতে না পেরে হাত মেরে লুল্লা শান্ত করলাম। নারায়ন কাকা যে নৃশংসভাবে তার হিন্দু নেতার ছবির সামনে আমার খানদানী মুসলিম ঘরের আওরত আম্মুটাকে চুদে আমার মায়ের পেটে বাচ্চা পুরে দিয়েছে, তার সাক্ষী হয়ে আমার নুনুটা বিদ্রোহ ঘোষণা করে ফেললো। নারায়ন কাকা আমার মাকে আকাটা বাড়া দিয়ে ঠাপিয়েছে, আমি সেই আকাটা চোদনের দৃশ্য স্মরণ করতে করতে লুল্লা নাড়াতে লাগলাম।

একটু পরে আমি রান্নাঘরের পিছনে গিয়ে দেখি নারায়ণ কাকা চা বানাচ্ছে আর মাকে একটা চেয়ারে বসিয়ে রেখেছে। আম্মু পুতুলের মতো অলস বসে বসে নারায়ণ কাকার চা বানানো দেখছে। তারা টুকটাক কথা বলছে, কিন্তু আম্মু উঠে নারায়ণ কাকাকে সাহায্য করছে না বা চেয়ার থেকে নড়ছে না। কাকা আমার মাকে এমন রামচোদন দিয়েছে যে মার উঠে কাজ করারও শক্তি নেই।

নারায়ণ কাকার চা বানানো হয়ে গেলে কাকা একটা বড় মগে করে অনেক চা নিলো আর একটা প্লেটে কিছু বিস্কুট নিলো। তবে আমি খেয়াল করলাম, কাকা চায়ে গুড় মেশালেও ওতে দুধ দিলো না। একটু অবাক লাগলো কারণ নারায়ন কাকাতো দুধ ছাড়া কখনো চা খায় না।

এদিকে চায়ের মগ, বিস্কুট টেবিলে রেখে নারায়ণ কাকা মাকে দাঁড় করিয়ে একটা চেয়ারে বসল আর মাকে নিজের একটা উরুর উপর বসিয়ে দিলো। অর্থাৎ আম্মুর পাছা নারায়ণ কাকার একটা উরুর উপর আর এক হাত দিয়ে নারায়ণ কাকা আম্মুর দুধ ধরে নিজের দিকে টেনে রাখল।

কাকা আম্মুর কানে কি যেন বললো, আর তখন মা মুচকি হেসে ওর ব্লাউজের হুকগুলো খুলে দুদু বের করলো। নারায়ন কাকা চায়ের মগটা ওর বাম দুদুর তলায় ধরলো। আম্মু চুপচাপ বসে রইলো।

তারপর মা হেসে বললোঃ আপনার নিজস্ব গাভীর দুধ আপনি নিজেই দুয়ে নিন না...

নারায়ন কাকা হাসতে হাসতে তখন চায়ের কাপটা আম্মুর হাতে তুলে দিলো, মগটা নিয়ে আম্মু নিজের স্তনের বোঁটার তলায় ধরে রাখলো। আর কাকা দুই হাতে আমার আম্মুর দুদু কাপিং করে ধরে চিপতে লাগলো। মায়ের বাদামী বোঁটা দিয়ে ফিনকী দিয়ে ক্ষীণ ধারায় সাদা সাদা দুধ ছিটাতে লাগলো, সাথে সাথে মগটা কাছে ধরে দুধগুলো মগের ভেতর নিতে লাগলো আম্মু।

Expressing-Breast-Milk.jpg


কাকা আম্মুর দুধ দোয়াতে দোয়াতে বলেঃ হর হর মহাদেব! আমার গোয়ালের গাই আর মোসলমানী গোয়ালিনী গাই - এই জোড়া গাভী নিয়ে স্বর্গসুখে আছি!

পাশের ঘরে আমার বোনটা অঘোরে ঘুমাচ্ছিলো। ওর ওঠার সময় হয়ে গেছে, একটু পরেই বাবু উঠে কান্না শুরু করবে দুধের জন্য। আর এদিকে বেচারীর নিজের স্তন্যদাত্রী মা আপন নাড়ীছেঁড়া সন্তানের হক বুকের দুধ তার সনাতনী নাগরের চায়ে মেশানোর জন্য অধিকার নষ্ট করছে!

22162900-4f8b8dbdc3-z.jpg


এভাবে কিছুক্ষণ মায়ের দুদু চিপে মগে বুকের দুধ ভরে চায়ে মেশালো কাকা। দুধ দোয়ানো শেষে ম্যানাটা ভেতরে ঢুকিয়ে আম্মু ব্লাউজের হুক আটকে নিলো, আর কাকা একটা চামচ দিয়ে আমার মায়ের দুধ চায়ে মিশিয়ে নিলো।

নারায়ণ কাকা মাকে জড়িয়ে ধরে এক হাতে চা এর মগ নিলো আর চা খেতে লাগলো আর মাকে চা খাওয়াতে লাগলো। আম্মু নারায়ণ কাকার বুকে মাথা রেখে নিস্তেজ হয়ে চা খাচ্ছে আর এক হাতে নারায়ণ কাকার ল্যাওড়া ধরে বসে আছে।

images-q-tbn-ANd9-Gc-Rf-EMr-Blk-ZZf-SZznm-AMac-Qu0pc-y6z-Cg-ZOQ-s.jpg


এবার নারায়ণ কাকা মার মুখে চা দিলো কিন্তু চা-টা গিলতে দিলো না। আম্মুর মুখের ভিতর নারায়ণ কাকা তার ঠোঁট ঢুকিয়ে দিলো আর আম্মু এর মুখ থেকে চা টুকু নিয়ে খেয়ে ফেলল। আম্মু মনে হয় খুব মজা পেলো। আম্মু আবার বেশী করে চা মুখে নিয়ে নারায়ণ কাকার দিকে মুখ নিয়ে তাকাল। নারায়ণ কাকা আবার তার ঠোঁট নিয়ে আম্মুর ঠোঁটের ভিতরে ঢুকিয়ে দিয়ে চা খেয়ে নিলো আর জিহবা চুষে দিলো।

1-Cropped-close-up-profile-side-view-photo-of-two-romantic-intimate-sensitive-tender-gentle-beautifu.webp


আবার নারায়ণ কাকা চা মুখে নিয়ে রেখে মাকে চা খাওয়াতে লাগলো। এতে তারা বেশ উত্তেজিত হয়ে পরল। তারা চেয়ারে বসে বসে একে অন্যের ঠোঁট নিয়ে চুষে, চেটে, কামড়ে খেতে লাগলো। আমার বেহায়া মা একজনের বিবাহিতা স্ত্রী হয়েও ঘরের চাকরের সাথে চুম্মাচুম্মি করতে লাগলো।

এরপর সন্ধ্যা হয়ে এল বলে নারায়ণ কাকা গোয়ালঘরে গেলো আর আম্মু রান্নাঘরে কাজ করতে লাগলো। আমি ঘুরে বাড়ী ফিরে গেলাম অন্য এক নতুন অনুভুতি নিয়ে। আমার মন এই চোদাচুদি দেখার জন্য উৎসুক হয়ে উঠল। আমি ঠিক করলাম রোজ রোজ লুকিয়ে আম্মু-নারায়ণ কাকার চোদাচুদি দেখব কিন্তু কাউকে বলবো না।
 
Back
Top