Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

রাত শবনমী by aphrodites_lover [collected]

ইশরাতের মুখ বন্ধ করে দিয়ে ওর দিকে কামুক দৃষ্টি নিক্ষেপ করলো জয়ন্ত। “ওহঃ কি দারুণ ডবকা মাল রে মাইরি! দেখতে কি অপরুপা এই মুসলিম ভাবীজান! সত্যিই, শালী ছেনালটা একদম বাংলা সিনেমার নায়িকাদের মতোই খাঁটি সুন্দরী! আর কি চোস্ত ফিগার। যৌন আকর্ষণে একসময়ের গতর দেখানো কাট পিস মুভির নায়িকা ময়ূরী আর পলিকে অবলিলায় হার মানাতে পারবে এই মুল্লী মাগীটা।"


জয়ন্ত তখন সদ্য হাইস্কুলে পড়ে, যখন বাংলা সিনেমা এক ভয়াবহ অশ্লীলতার মাঝে ডুবে গেছে। সিনেমার মধ্যে অশ্লীল পোশাক পড়ে নাচানাচি। বৃষ্টিতে ভিজে উদম শরীর দেখানো, মাঝে মাঝে বেডরুমে বা বাথরুমে ব্রা খুলে দুধ চোষাচুষি। উফফফফ!!!!
মাঝে মাঝে তো সিনেমার ফাকে ডাইরেক্ট পর্ণ ভিডিও ও চালিয়ে দিতো হল মালিকেরা। আহহহ!!! কত্ত রঙ্গিন ছিলো সেসব দিনগুলো। স্মৃতি হাতড়াতে হাতড়াতে মনে মনে ইশরাতের রুপ-যৌবনের প্রশংসা না করে পারেনা জয়ন্ত। বলাবাহুল্য, এরইমধ্যে ওর মনের গহীনে এক অদম্য কাম ইচ্ছা জেগে উঠেছে, “এই খানদানী মুসলিম মাগীটাকে উলঙ্গ করে ওকে দিয়ে যদি নাচ নাচানো যেতো! আহহহ!!!! ফাককক!!!”




উফফফ!! এই রকম একটা ছাম্মাকছাল্লুর জন্য ওর যে জানটাও হাজির! এখন যদি স্বয়ং কামদেব এসে জয়ন্তকে বলতো, ইশরাত নামের এই রম্ভার কামকুন্ডে একবার বীর্যপাতের বিনিময়ে ওকে এক কল্পকাল বনবাস যাপন করতে হবে, তবুও বুঝি নির্দিধায় সেই বনবাস মেনে নিতো জয়ন্ত। ইশরাতের বুক,পেট,কোমর আর মুখশ্রীর শোভা অবলোকন করতে করতে নিদারুণ এক কামচিন্তায় মগ্ন হয়ে পড়লো ও।


“উফ! এক বাচ্চার মা হয়েও রেন্ডিটা কি চোস্ত ফিগার ধরে রেখেছে মাইরি! চোদার জন্য একদম পারফেক্ট মাল এই রেন্ডি মাগীটা!” জিভ দিয়ে নিজের ঠোঁট কামড়ে ধরলো জয়ন্ত।



জয়ন্তকে ওর দিকে কামুক চোখে তাকিয়ে এভাবে ঠোঁট চাটতে দেখে ঘেন্নায় শরীরটা রি রি করে উঠলো ইশরাতের। নিজের সর্বশক্তি দিয়ে ও বিছানা থেকে উঠে পড়তে চেষ্টা করলো। কিন্তু, ওর হাতদুটো যে বাঁধা। আজ যে ইশরাত বড্ড বেশি অসহায়!



“আহহহ!! কি সুন্দরী এই শাদীশুদা মুল্লী মাগীটা! মাগীর চেহারাটাকে আরও সুন্দর দেখাবে যখন এই মুসলমান ছেনালটার পাক ঠোঁটে আমার আকাটা হিন্দু ল্যাওড়াটা যাওয়া আসা করবে। আর আমার সনাতনী বিচি দুটো এই মোমীনা মাগীর ফর্সা গালে আর থুতনিতে ঘাই মারবে!" মনের ভেতর এসব নোংরা কথা ভাবতে ভাবতে খিকখিক করে হেসে উঠলো জয়ন্ত।
জয়ন্তকে এভাবে হাসতে দেখে ঘেন্নায় মুখ ফিরিয়ে নিলো ইশরাত।



নিজের ভীম বাঁড়াটার উপরে যারপরনাই আস্থা জয়ন্তর। এই আকাটা বাঁড়াটা দিয়েই তো রামগাদন মেরে মেরে একাধিক হিন্দু রমণীর যোনী ফাঁটিয়েছে ও। কিন্তু, ওর বহুদিনের সাধ কোন এক মুসলিম গাভীনকে চুদে চুদে হোর করবে। ভোসরা করে দেবে কোনো এক মাহজাবী গুদ। চুদে চুদে মুমিনার পেটে বাচ্চা এনে দেবে। হবে সেই বাচ্চার বাপ।

এতোদিনের এতো অপেক্ষার পর, আজ এসেছে সেই সুযোগ। আজ এসেছে সেই মাহেন্দ্রক্ষণ। এতোদিনে একটা খাসা পরহেজগার ডবকা মহিলাকে বাগে পেয়েছে জয়ন্ত। তাই, এই মুল্লী মাগীটাকে আজ কোনোভাবেই ছাড়বে না ও।


“উহ! এই নেকাবী ছেনালটাকে এমন রামচোদা দেবো না, যাতে দিন দুয়েক যেন ও ঠিকমতো হাঁটতেই না পারে!” মনে মনে গর্জে উঠে জয়ন্ত।


ইশরাতকে নিজের বিছানায় পেয়ে বিক্ষিপ্ত কামচিন্তায় ডুবে গিয়েছিলো জয়ন্ত। ওর হুশ ফিরলো ইশরাতের আবদ্ধ হাত, পা ছোড়াছুড়িতে। কামান্ধ জয়ন্ত আর এক মুহুর্ত সময়ও নষ্ট করলো না। ঝাঁপিয়ে পড়লো ইশরাতের উপরে। ইশরাতের হাত দুটোকে ও ইতিমধ্যেই ওড়না দিয়ে একখানে করে বেঁধে ফেলেছে। বন্দী হাত দুটোকে মাথার উপরে তুলে ধরতেই ওর খোলা বুকখানি একদম চিতিয়ে উঠলো। বোতাম খোলা ব্লাউজের আচ্ছাদন থেকে পুরোপুরি মুক্ত হয়ে গেলো ওর রসালো ডবকা মাইদুটো। শোয়া অবস্থায় ইশরাতের ভরাট মাইদুটোকে “বেল শেইপের” দেখাচ্ছে। তার ঠিক মাঝখানে মাঝারী আকৃতির গোলাকার এরিওলা। আর তার মধ্যমণি হয়ে দাঁড়িয়ে আছে দু দুটো চেরীফল। উফফফ!!!!!



ইশরাতের মাই দুটো দেখে মোহিত হয়ে গেলো জয়ন্ত। খ্যাকখ্যাক করে হাসতে হাসতে বলতে লাগলো, “ও মাই গড…! কি রসালো দুধ গো তোমার ভাবীজান… এ যে পুরো খানকি মাগীর তাল... আআআআহহ… আজ রাতে এ দুটো শুধু আমার…! শুধু আমার।”
 
আহা খাসা খাসা! দারুণ! জয়ন্তর আকাটা বাড়া দিয়ে রামগাদন দিয়ে রামগাভীন করিয়ে দেন ইশরাত মুল্লীকে। ওর পেটে হিন্দু বাচ্চা দেখতে চাই!
 
আহা খাসা খাসা! দারুণ! জয়ন্তর আকাটা বাড়া দিয়ে রামগাদন দিয়ে রামগাভীন করিয়ে দেন ইশরাত মুল্লীকে। ওর পেটে হিন্দু বাচ্চা দেখতে চাই!
দেখা যাক দাদা, কি হয়!
 
ইশরাত নিজের সর্বশক্তি দিয়ে চেষ্টা করলো এই বিভীষিকাময় লোকটার হাত থেকে নিজের সম্ভ্রম রক্ষা করবার। কিন্তু, হাতদুটো বাঁধা থাকায় ও দুটোকে মোটেও নড়াতে পারছে না ও। মুক্তি পাবার আপ্রাণ চেষ্টায় পা দুটো দিয়ে দাপাদাপি শুরু করলো ইশরাত। তখন দানব জয়ন্ত ওর দুপায়ের উপরে বসে পড়লো। জয়ন্তর শরীরের ভারে সম্পুর্ণভাবে কাবু হয়ে পড়লো ইশরাত। পা নাড়াবার ক্ষমতাটুকুও হারালো ও।



জিভ দিয়ে ঠোঁট চাটতে চাটতে জয়ন্ত বলে উঠলো, “তুমি এখন পুরোপুরি আমার কব্জায় গো সুন্দরী। আজ রাতে তোমার সাথে আমি যা খুশি তাই করবো। তোমার ইজ্জত লুটে পুটে নেবো। কিচ্ছু রাখবোনা তোমার বোকাচোদা বরটার জন্য। নিঃস্ব করে দেবো আমি তোমাকে"

ইশরাত আবার নিজের শরীরটাকে নড়িয়ে উঠবার ব্যর্থ চেষ্টা করলো। কিন্তু, পারলোনা।

জয়ন্ত বলে চলেছে, “তোমার দুধ, গুদ সব খেয়ে ফেলবো আজ। এই রেন্ডি শরীরের সমস্ত রোমকুপ আজ থেকে শুধু একটা নামই জানবে। সে হলো জয়ন্ত।
আহহহ!! ভাবীজান! তোমার মাজহাবী গুদে বীজ ঢুকিয়ে, তোমার গর্ভের দখল নেবো আমি।”



ইশরাত আবারও অনুনয় করে জয়ন্তকে থামাতে যাচ্ছিলো। কিন্তু, ওর মুখে ব্লাউজ গুঁজে থাকায় মুখ দিয়ে অস্ফুট গোঙানী ছাড়া আর কিছুই বের হলোনা।


জয়ন্ত বলে চললো, “নেকাবী মাগীর শরীরের কি স্বাদ, আজ আমি তা চেটে পুটে উপভোগ করবো। আজ রাতে তুমি শুধু আমার সুন্দরী!”



আমাদের গল্পের নায়িকা ইশরাত জাহান এখন জয়ন্তর স্ত্রীর টুকটুকে লাল স্লিভলেস ব্লাউজ আর পেটিকোটখানা পড়ে ওরই নরম গদিওয়ালা বিছানায় চিৎ কেলিয়ে শুয়ে আছে। আর ওর শরীরে ভর দিয়ে ওকে চোদার জন্য আস্ফালন করে যাচ্ছে মাল্লুবীর জয়ন্ত। আহহহ!!! একবার ভেবে দেখুন পাঠকেরা…. বাঁড়াটা কেঁপে উঠলো না আপনাদের?



ইশরাতকে নিয়ে নোংরা কটুক্তি করতে করতে জয়ন্ত ইশরাতের উরুতে হাত বুলাতে আরম্ভ করলো। পেটিকোটের তলা দিয়ে ওর দু ফাক করে ছড়িয়ে থাকা উরুর উপরে হাত বুলিয়ে চললো। ইশরাতের অসহায় শরীরটা এখন প্রচন্ডভাবে ছটফট করছে। আর তাতে করে জয়ন্তর চোদার নেশার আগুনে দমকা হাওয়া এসে লাগছে।


“এত ছটফট করলে হবে ভাবীজান? খুব তো নিজের সতীত্ব নিয়ে বড়াই করছিলে। তোমার সতীত্বের গুদ মারা যাবে এবার!” বিশ্রীভাবে হেসে উঠলো জয়ন্ত।



এতোটা সময় ধরে ধস্তাধস্তি করার ফলে ইশরাতের শরীরটাও বেশ ঘেমে উঠেছে। আর তাতে করে ওর ঘামে ভেজা গাঁয়ে জয়ন্তর বউয়ের আঁটোসাটো ব্লাউজটা যেন লেপ্টে গিয়েছে একদম। এতে ইশরাতের অর্ধ উলঙ্গ দেহখানি যেন আলাদা শোভা বর্ষণ করেছে।



আহহহ!!! পুরো চোদনখোর রেন্ডি একটা! খানকি মাগীটার কি সরেস, ডবকা ম্যানা! কি দারুণ চুচি! আর কি শাঁসালো পেটি! উফফফ!! কি গভীর নাভি! এমন সরস নধর শরীর জয়ন্ত এর আগে কোনোদিন দেখেনি। মোমিনা মাগীটার সারা দেহ থেকে যেন আলাদাই এক নুরানী আভা ঠিকরে বেরুচ্ছে। ওর অর্ধ নগ্ন দেহবল্লরী থেকে যেন টপটপ করে রস চুইয়ে পড়ছে।



ইশরাতের দিকে ঝুঁকে পড়লো জয়ন্ত। শুরুতেই ও ওর জিভটাকে সরু করে বের করে ইশরাতের কপাল আর গালে সর্পিলাকারে ওটাকে বুলাতে লাগলো। ঘেন্নায় ইশরাত নিজের মাথাটাকে এপাশে ওপাশে দুলিয়ে জয়ন্তকে বাঁধা দেবার চেষ্টা করলো। কিন্তু, জয়ন্তকে ও আটকাতে পারলো না। ইশরাতের টসটসে গাল দুটোকে চেটে দেবার পর জয়ন্ত একে একে ওর থুতনি, গলা আর ক্লিভেজে চুমু খেতে শুরু করলো। আহহহ!!! ইশরাতের গলায় মাটির প্রতিমার মতোন হালকা রেখার ভাঁজ। ওই ভাঁজে বিন্দু বিন্দু ঘাম জমেছিলো। জয়ন্ত সেটাকে চেটে পরিস্কার করে নিলো। উমমম….


জয়ন্ত: উমমম… ভাবীজান… তোমার ঘামে যে মাতাল করা গন্ধ! কেমন নেশা নেশা লাগছে গো আমার।

এদিকে স্বামী সোহাগী ইশরাত সমানে ওর মাথাটাকে ডানে বামে ঘুরিয়ে জয়ন্তকে বাঁধা দেবার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু, হাত বাঁধা থাকায় কোনোভাবেই ও আটকাতে পারছে না জয়ন্তকে।


এরপর? এরপর, জয়ন্ত ইশরাতকে পাগলের মতোন চুমু খেতে শুরু করলো। ওর গলায়, কাঁধে, চুমু খেতে খেতে জয়ন্তর চোখ গিয়ে ঠেকলো ইশরাতের কামানো চকচকে বগলে। ইশশশ!! দামড়া মাগীটার বগলটাও কি ফর্সা! আহহহ… না জানি মাগীটা বগলে কোন ব্র‍্যান্ডের ক্রিম মাখে? নাহ!! এই বগলটা একবার চেটে না দেখলেই নয়। কামান্ধ জয়ন্ত হামলে পড়লো ইশরাতের বগলে। এতোক্ষণের ধস্তাধস্তিতে ইশরাতের বগলটাও বেশ ভালোমতোই ঘেমে উঠেছে। ইশরাতের হালকা ঘামে ভেজা, ফর্সা সোঁদা বগলে নাক গুঁজে দিয়ে, বুক ভরে একটা নি:শ্বাস নিলো জয়ন্ত।


“আহহহ!!!! ভাবীজান… কি ঘ্রাণ তোমার বগলে। যেন ক্ষীরের পাটিসাপটা! উফফফ!!!” খিস্তি দিয়ে উঠলো জয়ন্ত।


ওড়নায় প্যাচানো হাতদুটো মাথার উপরে তুলে এখন সম্পূর্ণভাবে আত্মোসর্পনের ভঙ্গিতে শুয়ে আছে ইশরাত। আর এই অবস্থায় ইশরাতের ঘেমে ওঠা বগলের খাঁজে জিভ লাগিয়ে বগলটাকে কুত্তার মতো চাটতে লাগলো জয়ন্ত। ইশরাতের নির্লোম মসৃন বগলের গন্ধ যেন ওকে পাগল করে তুললো। ওর মাথার ভেতরে কামের পোকাগুলো কুটকুট করে কামড়াতে আরম্ভ করলো।



ওহ আপনাদেরকে তো একটা কথা বলাই হয়নি। বগল, কানের লতি আর পাছার ফুঁটো (গুদ আর দুদ বাদ দিয়ে বললাম) এই তিনটে হলো ইশরাতের সবথেকে বেশি স্পর্শকাতর জায়গা। এসব জায়গায় স্পর্শ পেলে খুব দ্রুত ইশরাতের মাথা খারাপ হয়ে যায়। ওর এই ২৬ বছরের ফুটন্ত যৌবনে এই প্রথম স্বামী শাকিল ছাড়া অন্য কোনো পরপুরুষের স্পর্শ পেলো ও বগলে। আর তাই জয়ন্ত ওর বগলে জিভ ছোঁয়াতেই ইশরাতের শরীরটা একদম বেঁকে উঠলো।



জয়ন্ত: কি গো ভাবীজান! এমন বেঁকে যাচ্ছো কেন? এই হিন্দু দেবরের চাটন কেমন লাগছে?
 
ইশরাত জয়ন্তকে বাঁধা দেবার চেষ্টা করতে করতে কিছু একটা বলতে চাইছিলো। কিন্তু, মুখে ব্লাউজ গোঁজা থাকায় এক ধরনের অস্ফুট গোঙ্গানি ছাড়া আর কিছুই বের হচ্ছিলো না ওর মুখ থেকে। ইশরাতকে এভাবে বোবা বেশে রেখে জয়ন্তরও মন ভরছিলো না। ও চাইছিলো ইশরাত নিজেও পার্টিসিপেট করুক। খিস্তি দিক। আর তাই ও ইশরাতের মুখ থেকে ব্লাউজটাকে টেনে সরিয়ে দিয়ে ওটাকে মেঝেতে ছুঁড়ে ফেলে দিলো।


মুখের বাধন খুলে যেতে প্রথমেই বেশ কয়েকটা ভারী নি:শ্বাস নিলো ইশরাত। তারপর ও হিসিয়ে উঠলো। “ছাড়!! ছাড় আমাকে! শয়তান!”

জয়ন্ত নোংরা একটা হাসি দিয়ে আবারও ওর বগলে নাক মুখ গুঁজে দিলো।

আহহ!!! কি দারুণ সুঘ্রাণ!
এমনিতে এতোদিন ধরে বগল জিনিসটাকে একটু এভয়েডই করে এসেছে জয়ন্ত। এর কারণ আর কিছু নয়। বগলের ওই উঁটকো গন্ধ। ওর বউ দীপালির বগল যতই কামানো থাক না কেন, ওখান থেকে কেমন যেন একটা উগ্র বোঁটকা গন্ধ নাকে এসে লাগে জয়ন্তর। কিন্তু, এই মুমিনা মাগীটার বগলে যেন একগুচ্ছ হাসনাহেনা ফুঁটে রয়েছে। আহহ!! কি সুবাস!!


(আচ্ছা, মুমীনা মাগীদের বগল কি এমনই সুগন্ধীযুক্ত হয়? আছেন নাকি আমার কোনো পাঠিকা? মেইলে আমায় জানাতে পারেন কিন্তু... 😊)



কোনো মেয়ের বগলে যে এমন সুঘ্রাণ থাকতে পারে তা যেন জয়ন্তর কল্পনাতীত। জিভটাকে তাই সুঁচালো করে ইশরাতের পশমহীন, ফর্সা বগলটাকে নিচ থেকে উপরের দিকে ক্রমশ চাটতে লাগলো ও। আমমম…. উমমম…. উমমম….


প্রবল কামোত্তেজনা আর সুখের আবেশে ইশরাতের শরীরটা স্প্রিংয়ের মতোন বেঁকে উঠলো। তবু নিজের শরীরের শিহরণটাকে যতটা সম্ভব দমিয়ে রেখে ও বাঁধা দিয়ে চললো, “ইশশশ…. ছাড় শয়তান… ছেড়ে দে আমাকে….”


কিন্তু, ছেড়ে দেবার মুডে তো জয়ন্ত নেই। ইশরাতের ডাগর চোখ, ডবকা ফিগার আর ওর শরীরের এই মোহনীয় সুগন্ধ ওকে যে রীতিমতো পাগল করে তুলেছে।


এভাবে খানিকক্ষণ বগলটাকে চেটে খাবার পর জয়ন্ত দৃষ্টি নিক্ষেপ করলো ইশরাতের উতঙ্গ মাই দুটোর উপরে। আলতো হাতে ও ইশরাতের ব্লাউজের শেষ বোতামটাকেও খুলে দিলো। তারপর, ব্লাউজটাকে ওর শরীর থেকে পুরোপুরি আলাদা করে দিয়ে ওটাকে ছুঁড়ে ফেলে দিলো। ব্লাউজটা খুলে যেতেই ইশরাতের উর্ধাঙ্গটা সম্পুর্ণভাবে উন্মুক্ত হয়ে গেলো। ওর সাদা ধবধবে মাখনের তালের মতন দুধ দুটো পুরো আলগা হয়ে গেলো।



দুধেলা গাভীনের ভরাট মাইয়ের শোভায় আবারও বিমোহিত হলো জয়ন্ত। পাকা পেঁপের মতো ভারী ভারী নিটোল, সুডৌল স্তন দুখানি ঝুলে রয়েছে ইশরাতের বক্ষদেশ থেকে। শোয়া অবস্থায় ভীষণ লোভনীয় রকমের ফোলা ফোলা দেখাচ্ছে ও দুটোকে। যেন ঘন দুধে পরিপূর্ণ।

ইশরাতের লালচে বাদামী বলয়ের ঠিক মাঝখানে স্তনবৃন্ত দুটো খাঁড়া হয়ে আছে চেরীফলের মতোন। ভরাট মাই দুটো যেন ছোট দুখানি পর্বত। আর বোঁটা দুটো যেন সেই পর্বতের দুখানি শৃঙ্গ।


এমনিতেই ইশরাতের মাইদুটো আগে থেকেই সুডৌল, ভারী আর পিনোন্নত ছিলো। তার উপর, বাচ্চা জন্মের পর থেকে ওর স্তনযুগল যেন আরও ফুলে ফেঁপে উঠেছে। বাংলা ভাষার প্রবাদ অনুযায়ী আঙুল ফুলে কলাগাছ যাকে বলে। ওজনে আর আয়তনে আগের থেকেও বেশ বাড়ন্ত হয়েছে ইশরাতের মাইজোড়া।



এবারে জয়ন্ত যেন ক্ষুধার্ত বাঘের মতোন হামলে পড়লো ইশরাতের ভরাট মাইদুটোর উপরে। কামে উন্মত্ত হয়ে ইশরাতের ডানদুধের বোঁটাটাকে নিজের আঙ্গুলের মাঝে নিয়ে পিষতে পিষতে, ওর বামদুদটাকে নিজের পাঁঞ্জায় ভরে আসুরিক শক্তিতে কচলাতে লাগলো ও।

“মমমমম্… ভাবীজান, তোমার দুধ দুটো যেন একতাল মোয়া! আহহহ কি যে শান্তি লাগছে টিপে!.. জীবনে এমন মাখন দুদ আমি কক্ষনো টিপিনি। কি খেয়ে এমন দুদ বানিয়েছো গো ভাবীজান?”


ইশরাত আবারও নিজের সর্বশক্তি দিয়ে ওর শরীরটাকে চেগিয়ে তুলবার চেষ্টা করলো। কিন্তু, পারলো না।
এদিকে জয়ন্ত বলে চলেছে, “আমার ঘরের মাগীটার দুদগুলো আবার ছোট ছোট। এতো টিপে, চুষেও ওটাকে ঠিক বড় করতে পারলাম না। আর তোমারটা দেখো। উমমম…. একদম ডাসা ডাসা কাজী পেয়ারা। হাহাহা… তোমার সোহরের হাতে জাদু আছে বলতে হবে। উমমম….” এই বলে জয়ন্ত ইশরাতের দুই দুধের বিভাজিকায় নিজের জিভ রেখে চাটতে শুরু করলো। সেই সাথে ওর বিশালকায় মোটা হাতের তালুতে নিষ্পেষিত হতে লাগলো ইশরাতের ভরাট নরম মাই দুটো।

ইশরাত: আহহহ!!! ছাড় শয়তান.. ছেড়ে দে… আহহহ… খুব লাগছে আমার… আহহহ…ছাড়…
জয়ন্ত: লাগছে? লাগবে না? আচ্ছা তাহলে আদর করে দুধ চুষি হুম.. তুমি কিন্তু তাহলে আর কোন নখরামি করবে না, কেমন…
জয়ন্তর কথা শুণে হিসিয়ে উঠলো ইশরাত, “শালা বাস্টার্ড… জাহান্নামের কিট! ছাড় আমাকে…”


ইশরাতের মুখে বাস্টার্ড শব্দটা শুণে জয়ন্তর মাথায় যেন আগুন ধরে গেলো। নিজের শক্ত হাতের তালুতে আরও জোরে জোরে ইশরাতের নরম মাইদুটোকে পিষতে লাগলো ও। আর রাগে ফুঁসতে ফুঁসতে বলতে লাগলো, “তবে রে খানকি মাগী…! আমাকে বাস্টার্ড বলা তাইনা! আজ তোকে মেরেই ফেলবো আমি…!”
 
Top