Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

প্রতিমা ভাঙার প্রতিশোধ ( Extreme Mazhabi/ Religious Roleplay /Revenge)

Elvisroy

Well-known member
যোগীজ্বীর হিন্দুরাষ্ট্রের পয়লা নাম্বার অগ্রাধিকার হল কর্মসংস্থান সৃষ্টি করা। তরুণ যুবাদের জন্য কাজের ব্যবস্থা করা। যোগীজ্বীর সরকার স্টার্টআপ বিজনেস এর জন্য প্রচুর পরিমানে ঋণের ব্যবস্থা করলেন। এর ফলে ছোটো খাটো নানা কোম্পানি গজিয়ে ঊঠতে লাগলো। বিজনেসের জন্য জমির তো কোন অভাব নেই। ভগবানের আর্শীবাদে আর্যবর্তে বিশাল চাষের জমি আর সাথে মোসলমানদের জমিই তো আছেই। গনিমতের মাল বলে হিন্দুরা মুসলমানদের জমি ও ব্যবসা দুই করায়ত্ত করে ফেলল। মুসলমানরা এখন সরকারি রেশন আর হিন্দুদের দয়ার উপর নির্ভরশীল। হিন্দুদের দয়া পেতে হলে ঘরের বিবিকে বন্ধক রেখে নিজের ধর্ম এর অপমান সহ্য করে হাত পেতে নিতে হয়। ভগবানের কৃপায় আর যোগীজ্বীর রাম শাসনে বিভিন্ন কোম্পানি আর অফিস গড়ে উঠেছে। হিন্দুরাস্ট্রে মুসলমানদের অধিকার প্রতিষ্ঠা করতে প্রত্যেক অফিসে ৫% মাইনোরিটি কোটার ব্যবস্থা আছে। মানে সরকারি অনুমোদন পেতে হলে কোম্পানিতে অবশ্যই ৫% মুসলমান ককর্মচারী থাকতে হবে। আর যেহেতু মুসলমানদের মধ্যে নারীদের অধিকার হরণ করা হয়, তাই বেটি পড়াও, বেটি বাচাও প্রকল্পের আওতায় মুসলমান নারীদের চাকরী দিলে ঋণের সুদ মওকুফ করা হয়। ইসলামের বাধন মুক্ত করে মুসলমান আওরাত দের স্বাধীনতার সুখ দেওয়াই লক্ষ্য। কাগজে কলমে অসাম্প্রদায়িক বলে মনে হলেও এর উদ্দেশ্য সুদূরপ্রসারী। মুসলমানদের অর্থনৈতিক দুর্বলতার সুযোগ নিয়ে মুসলমান মেয়েদের ধর্মনাশ করা আর হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটির মাধ্যমে যে সাম্প্রদায়িক কট্টর হিন্দু সমাজ গড়ে উঠেছে তাদের সাম্প্রদায়িক হিংসা মেটানোর আইনি সুযোগ করে দেওয়া। আবার এর মাধ্যমে ভোটব্যাংক ও অটুট রাখা যায়। বিজেপির আমলে হিন্দুরাজত্বে আল্লাহর বান্দীকে হিন্দু পুরুষের কুত্তী বানিয়ে বলী দেওয়ার সুযোগে। আবার অফিসে মুসলমান নারীর যোগান থাকলে হিন্দু চাকরিজীবি দের মধ্যেও উৎফুল্লতা থাকে ফলে প্রতিষ্ঠানের উৎপাদন সক্ষমতাও বৃদ্ধি পায়। সমস্ত দেশপ্রেমিক হিন্দু এন্টারপ্রেনার রা যোগীজ্বীর আদেশ মেনে ৫% মুসলমান কোটার পূণাঙ্গ বাস্তবায়ন করা শুরু করেছে। এক্ষেত্রে আইটি কোম্পানি গুলো অগ্রগামী। মুসলমানরা সারাদিন মাথা ঝুকে ঝুকে কোরান পরে, জাগতিক কাজকর্ম এ আগ্রহ নেই অন্যদিকে হিন্দুদের জ্ঞান-বিজ্ঞানের চর্চার ফলে আইটি সেক্টরের হিন্দুরা বেশ এগিয়ে গিয়েছে। আমেরিকা থেকে বড় বড় আইটি বরাত আসে ভারতে। ফলশ্রুতিতে ভারতে প্রচুর আইটি ফার্ম গজিয়ে উঠেছে। আর এই আইটি ফার্মের যারা কোডিং এর মত জটিল কাজকর্ম করে তাদের মন উৎফুল্ল রাখাত জন্য চাই রিফ্রেশমেন্ট। মুমিনা নারী ভোগের থেকে বড় এন্টারটেইনমেন্ট হিন্দুরাষ্ট্রে আর কি হতে পারে। প্রোগ্রামার দের শারীরিক মানসিক আনন্দ দেওয়ার জন্য আইটি ফার্ম গুলো বেশী বেশী করে মুসলমান খাতুনদের নিয়োগ দেওয়া শুরু করে। মুসলমান নারীদের উপর হিন্দু কর্মকর্তাদের পূণাঙ্গ অধিকার দেওয়া হত। আইটি কোম্পানি গুলোই যোগীজ্বীর হিন্দুত্ববাদী দল বিজেপির প্রধান অর্থদাতা। যোগীজ্বী তাই আইটি ফার্ম গুলোকে ঘাটাতো না। কোন মুসলমান যুবতী আইটি ফার্মে বসে হিন্দুদের দ্বারা শারীরিক ভাবে নির্যাতনের শিকার হলেও আইনের আশ্রয় নেওয়ার সুযোগ থাকে না। পুলিশের কাছে গেল্ব উগ্রবাদী তকমা দিয়ে কোন ধরনের চিকিৎসার সুযোগ বা দিয়েই জেলে পুরে দেয়।
 
যোগীজ্বীর প্রত্যক্ষ সমর্থনে হিন্দুদের এতোই আস্পর্ধা হয়েছে যে আদর্শ মুসলমান আওরাত এর খোজে হিন্দু কোম্পানি গুলো পত্রিকায় বিজ্ঞাপন ছাপানো শুরু করে। এখন আর মুসলিমা হলেই চলছে না, বরং সহীহ্ ইসলামিক মাল চাইছে। দৈনিক হিন্দুস্তান টাইমস এ ছাপানো বিজ্ঞাপন অনেকটা এইরকম —

" শ্রী গনশা আইটি কোম্পানির এর জন্য অফিস সহকারী পদে সুদক্ষ ও সুনিপুণা কিছু মুসলমান নারী প্রয়োজন। অফিস সহকারী হিসেবে উর্ধতন কর্মকর্তাদের যে কোন আদেশ মেনে চলার মানসিকতা থাকতে হবে।। ইসলামিক জ্ঞানসম্পন্ন মাদ্রাসা পড়ুয়াদের বিশেষ অগ্রাধিকার দেওয়া হবে। বেতন ভাতা পারফরম্যান্স এর উপর নির্ভরশীল। অসাম্প্রদায়িক প্রতিষ্ঠান হিসেবে কোন ধরনের গোড়ামির প্রশ্রয় দেওয়া হয় না।"

কট্টরপন্থী হিন্দু মালিক রা শুধু পত্রিকায় বিজ্ঞাপন ছাপিয়েই দেয় না বরং মুসলমানদের অপমান করার জন্য মসজিদের সামনে ও বিজ্ঞাপন টানাইয়া দেয়। সেই বিজ্ঞাপনের ভাষা আরো কদর্য হয়।

" শ্রী গনেশা আইটি কোম্পানির হিন্দু কর্মকর্তাদের পদ সেবা করার জন্য কিছু আআল্লাহর এর বান্দী দরকার। অফিসের হেরামখানার দাসী হিসেবে হিন্দুগো মনোরঞ্জন করবে, হিন্দু কর্মকর্তাদের সাথে একসাথে নামাজ পড়বে! কোরান তিলাওয়াত করবে।

যোগ্যতা — জান্নাতের হুরের মত সেক্সী হতে হবে। আয়েশার মত কচি ও খাদিজার মত মিল্ফ মুস্লিমাদের অগ্রাধিকার দেওয়া হবে। কোরানে হাফেজা এবং ইসলামিক পরিবারের সন্তান হতে হবে।

উক্ত মসজিদের সকল মুসল্লীদের কাছে অনুরোধ আপনাদের ঘরের মেয়ে বিবি কে পাঠিয়ে দিয়ে দো-জাহানে কামিয়াবি হাসিল করুন।

জয় শ্রীরাম।


নোটিশের ব্যাকগ্রাউন্ডে অশ্লীল ছবি।। হিজাব পরিহিতা মুসলমান খাতুন তিলক পরা হিন্দুর পায়ের কাছে প্রনামরত অবস্থায়, গলায় ডগ বেল্ট বাধা, পিছনে একজন ডগবেল্ট ধরে আছে। ছবির ব্রাকগ্রাউন্ডে কাবার ছবি। মুসলমান খাতুন যেন কাবার গিলাফের উপরে বসেই প্রনাম করছে, আর চারপাশে মুসলমানরা তাওয়াফ করছে।
 
ভালো হয়েছে তবে টপিকগুলো কমন একটু ইউনিক চিন্তা ভাবনা করুন
 
সাম্প্রদায়িক ও ইসলাম বিদ্বেষী হওয়া সত্ত্বেও শ্রী গনেশ আইটি কোম্পানিতে চাকরী গ্রহিতা মুসলমানের অভাব হয় না। মসজিদ থেকে বের হয়ে অনেক মুসল্লীই টুক করে ঠিকানা লিখে নিয়ে নিজের বিবি মেয়েকে পাঠিয়ে দেয়। আবার অনেক ক্ষেত্রে মুসলমান আওরাত ই পরিবারের রক্ত চক্ষু উপেক্ষা করে শ্বী গনেশের পাণীপ্রার্থী হয়।

শ্রী গনেশ আইটি কোম্পানিতে মুসলমান খাতুন দের মূলত কাজ থাকে হিন্দুদের মানসিকভাবে চাঙা রাখা। নারী পুরুষ নির্বিশেষে মানে মুসলমান খাতুন রা শুধু হিন্দু পুরুষদের চাকরানী করে না, হিন্দু নারীদের ও মনোরঞ্জন করে। পুরুষদের তুলনায় হিন্দু নারীরা এক কাঠি সরেস। এরা পুরুষদের তুলনায় বেশী অত্যাচার করে। হিন্দু নারীদের জন্য কিছু মুসলমান মোল্লার ব্যবস্থা ও থাকে।

মনোরঞ্জন মানে যে কোন চাহিদা যে কোন সময়ে মিটাতে বাধ্য থাকিবে। উচ্চপদস্থ কর্মকর্তাদের জন্য যে কোন মুসলিম ন্সারীকে বেছে নেওয়ার সুযোগ থাকে, আর নিচু পদের হিন্দুদের জন্য বরাদ্দ থাকে ভোসড়া মুল্লী গুলো। অফি সারদের বাড়ার গাদনে খাল হয়ে যাওয়া ভোদা কপালে জোটে, অফিসারের লাফাতার নির্যাতনের ফলে মুল্লীর শরীরের জায়গায় জায়গায় কালো কালসিটে দাগ পড়ে যায়। তবে এতে সুবিধা হল অতদিনে মুল্লীর ইস্লামী শরীর খানা দানবের মত বাড়াখাকি হয়ে যায়, নিচু জাতের কালো আকাটা বাড়ার তীব্র গাদন সহজেই সহ্য করতে পারে।


শ্রী গনেশ আইটি কোম্পানির হিন্দু কর্মকর্তাদের মধ্যে মুল্লী ভোগের ক্ষেত্রে কয়েক ধরনের শ্রেণীবিভাগ পরিলক্ষিত হয়।

১. সমঝদার চোদারু — এরা বয়েসে তরুণ৷ মুসলমান মেয়েদেরকে এরা খুব ভালো ভাবে ভোগ করে। অল্প বয়স হওয়ার এদের যৌণ ক্ষমতাও ভালো, মুসলমান নারীদের পরিপূর্ণভাবে ভোগ করার উদ্দেশ্যই যৌণকাজে লিপ্ত হয়। চোদার সময়ে আগ্রাসী ভাব থাকে সাথে যথাসম্ভব আদর ও করে। সবরকমের পজিশন ও সব ফুটায় ত্রিশূল চালান দেয়। মুসলমান আওরাত রাও এই ধরনের হিন্দুদের প্রতি খুব অনুরক্ত থাকে, নিজেরাই নিজের ইসলামি শরীর খানা মেলে ধরে, চোদা খাওয়ার জন্য ডেস্কের সামনে ঘোরাঘুরি করে। কিন্তু বয়সে অল্প হওয়ার এরা জুনিয়র অফিসার হয়, তাই ইচ্ছে হলেই সব মুল্লীকে যে কোন সময়ে চুদতে পারে না

২. পার্ভাট চোদারু— এদের মধ্যে বেশীর ভাগই মধ্যবয়স্ব। ঘরে বউ বিবি আছে সুতরাং চোদার খিদে অত নেই। কিন্তু ঘরের হিন্দু বিবিকে দিয়ে সব ফ্যান্টাসি তো আর পূরণ করা যায় না। তাই মুসলমান খাতুনদের চোদার থেকেও অত্যাচারের দিকেই এদের আগ্রহ বেশী। এদিক থেকে হিন্দু নারীরাও কম যায় না। একজন নারীই যে অন্য নারীকে সবচেয়ে বেশী ঘৃণা করে এর সবথেকে ভালো উদাহরণ শ্রী গণেশ আইটি ফার্মেই পাওয়া যায়। সংস্কারী হিন্দু নারীরা যেন কালী দেবী রুপে অসুর বধ করেছে মুমিনা খাতুনের উপর চাবুক পেটা করে।

৩. ইসলামোফোবিক:- এরা একটু সিনিয়র, বয়সের জন্য মেশিন আর আগের মত অত সচল নেই। ভুড়িটাও বাড়তি, ভুড়ির নিচ দিয়েই মুসলমান খাতুন আকাটা বাড়া চুষে দেয়। মুল্লীর চোষার মধ্যে মুখের মধ্যে হরহর করে পাতলা ফ্যাদা ঢেলে দেয়। অকালে বীর্যপাত এর পুরো রাগ টাই গিয়ে ফলে মুমিনার প্রিয় ধর্মের উপরে।জীবন সায়াহ্নে এরা আগাগোড়া হিন্দুত্ববাদী ধার্মিক হয়ে যায়, ফলশ্রুতিতে চোদার সময়ে ইসলাম অবমাননা করেই যেন আনন্দ।
 
অর্থনৈতিক দুর্দশার শিকার মুসলমান খাতুন রা সব জেনে শুনেই শ্রী গনেশ আইটি কোম্পানির বাধা ছিনাল হিসেবে চাকরী করে। গতর খাটিয়ে এক্টু পয়সা কামাতে পারলে পেটে তো ভাত পরে, সারাদিন নামাজ কালাম পড়লে তো আল্লাহ এসে বাসায় ভাত দিয়ে যাবে না। তাই আমেনা বিবি ও অনেক চিন্তাভাবনা করে ঠিক করলো গনেশজ্বীর কোম্পানিতে চাকরী করতে যাবে৷ পাশের বাসার মরিয়ম তো চাকরি করছে, প্রথমে মরিয়ম যখন ছেড়া বোরখায় সারা মুখে ফ্যাদা লাগিয়ে এলাকায় ঢুকে তখন ছোট খাটো তুলকালাম হয়ে গেছিলো। মোল্লার ছি ছি করেছিল। পরেরদিন তো মরিয়ম শাখা সিদুর লাগিয়ে এসেছিল। সারা মুখেই লিপস্টিক এর দাগ, কপালে কুত্তী লেখা। মহল্লার মোল্লাদের দেখানোর জন্যেই বোধহয় হিন্দু কুত্তাগুলো মরিয়মের পিছনে পোস্টার লাগিয়ে দিয়েছিল
— আমি পয়গম্বরের অনুসারী হয়ে আজ ভগবান শিবের আশির্বাদ নিয়েছি। আজ থেকে আমি গণেশজ্বীর উম্মত। যে কোন হিন্দু আমাকে ব্যবহার করুন।

মোল্লারা শাতিমে রাসূল বলে মরিয়মকে একঘেয়ে করার ঘোষনা দেয়। কই মরিয়মের তো কোন সমস্যা হয় নাই। আল্লাহর দয়ায় স্থানীয় হিন্দু যুবকদের সাহায্যে মরিয়ম দিব্যি ভাল আছে। নিয়মিত বিরিয়ানির ঘ্রাণ বের হয় মরিয়মের ঘর থেকে। রাত হলে নাকি মদের আসর বসে। হারাম হোক আর হালাল হোক মরিয়ম তো ভাল আছে। আমেনা এর এই দুরবস্থায় কত মোল্লার কাছে হাত পাতলো কই কেউ তো সাহায্য করলো না। আল্লাহর নামে আমেনাও শ্রী গনেশ আইটি কোম্পানিতে নাম লেখাবে বলে ঠিক করেছে। মরিয়মের কাছে কথাটা বলতেই মরিয়ম আমেনাকে জরিয়ে ধরে বলল— সাবাস দিদি, এতদিনে বুঝতে পারসো। ধর্মের নাম করে সারাদিন ঘরে বসে থাকলে কি চলবে। এখন কি আর মহিলা সাহাবীদের মত জীবন যাপন করা যায়। হিন্দুরাষ্ট্রে থাকতে গেলে হিন্দুদের সাথে মিল-মিশ করেই থাকতে হবে। আর দিদি হিন্দুদের নামে যে গুজব চলে অগুলো ঠিক না। হিন্দুরা মারধোর অত্যাচার করলেও আদর করতেও জানে। হিন্দুদের মন জয় করতে পারলে ভগবানের আশীর্বাদে আদর দিয়ে শরীর ভরিয়ে দিবে"।

মরিয়মের কথায় হিন্দুয়ানী টান স্পষ্ট। দিদি ভগবান এর মত হিন্দুয়ানা শব্দ মুখে, হিন্দুদের কথা বলার সময়ে মুখে ঝিলিক।

'আমাকে কি কাজে নিবে। জানিস তো আমার সোয়ামীর নামে মামলা আছে"


ঘটনা হল হিন্দুপাড়ার ম দুর্গা মন্দিরে কে বা কারা যেন পাথর ছুড়ে মেরেছে। দুর্গা মায়ের মাথা গুড়ো হয়ে নিচে পড়ে গেছে। তারপর থেকেই পুলিশের হুজ্জতি আরম্ভ।

আমেনার সোয়ামী আবদুল স্থানীয় মসজিদের ইমাম ছিল। আলেম হিসেবে মুসলমানদের মধ্যে যথেষ্ট সম্মান ও ছিল। হিন্দুরাষ্ট্র প্রতিষ্ঠিত হওয়ার আগে আবদুল আসাদ উদ্দিন ওয়াসীর মিম পার্টির নেতা ছিল। কালী মন্দিরের সামনে আবদুলকে দাঁড়িয়ে থাকতে দেখে স্থানীয় হিন্দুরা পুলিশ ডেকে আবদুলকে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ সাথে সাথে আবদুলকে জঙ্গি মামলায় চালান করে দেয়। তারপর থেকেই আমেনার দুর্ববস্থা।


আমেনার উৎকন্ঠতা শুনে মরিয়ম বললো — না দিদি, হিন্দুরা তো তোমার মত মুসলিমা ই খুজে। ওরা বলে উগ্রবাদী মোসলমানদের শায়েস্তা করার জন্য আকাটা ত্রিশূল যথেষ্ট। ভগবান শিবের আশির্বাদ দিয়ে উগ্রবাদী মোসলমানদের সঠিক পথে নিয়ে আসবে। আর তোমার সোয়ামী তো ইমাম, তুমিও মাশাল্লাহ হাফেজা, এমন ইসলামিক পরিবারের মহিলাদের ওরা অনেক কদর করে। আসলে কি জানো মুসলমান মেয়েদের আসল কদর শুরু হিন্দুরাই করতে পারে। মোল্লাদের বীর্যের জোর নাই, পারে শুধু ফতোয়াবাজি করতে।দেখো এই বোরখা হিজাব ব্রা এসবও হিন্দু মালিকই কিনে দিয়েছে। অন্য ধর্মের হলেও ইসলামি লেবাসের জিনিস কিনে দিতে কোন কসুর করে নি"।
 
মরিয়মের খাটের পাশেই ওয়ারড্রব এর সারি সারি বোরখা হিজাব ঝুলানো। বেশিরভাগ হিজাব ও বোরখার মুখোশের উপরে আরবিতে কালেমা বা আল্লাহর নাম লেখা। মরিয়মের খাটের পাশেই অনেকগুলো তসবিহ ঝুলানো। হরেক রঙের, কিন্তু তসবিহ গুলোর পুথির সাইজ স্বাভাবিকের তুলনায় অনেক বড়। এত তসবিহ দেখে আমেনার ঈমানী মনটা ভরে গেল। মরিয়ম বোধহয় তসবিহ খতম দিচ্ছে।শত পাপ করার পরেও কোন বান্দা আল্লাহর দরবারে হাত তুললে আল্লাহ নিশ্চয়ই ক্ষমা করে দিবেন। বাধ্য হয়ে রাসূলে গোস্তাকি করলেও দিন শেষে মরিয়ম বোধহয় অনুগত মুসলমান ই আছে। আমেনা সরলমনে হাত বাড়িয়ে তসবিহ টা ধরতেই আঠালো আঠালো রস লেগে গেল।

"তসবিহ গুলো এমন কেন। মরিয়ম তুই বুঝি নিয়মিত তসবিহ পড়িস"

আমেনার কথা শুনে মরিয়মের গাল লজ্জ্বায় লাল হল। একটু ইতস্ততভাবে বললো

— না দিদি, তসবিহ পড়ার সময় কই। তসবিহ গুলো আসলে হিন্দু মালিকের খুব পছন্দের। ওরাই কিনে দিয়েছে। আদর করার সময়ে তসবিহ গুলো ব্যবহার করে। ও তুমি অফিসে দু দিন গেলেই বুঝতে পারবে। হিন্দুরা মুসলমান মেয়েদের দেখলে পাগল হয়ে যায়। কতভাবে যে আদর করে"
আমেনা কিছু বুঝতে পারে আবার অনেক কিছুই বোঝে না। আমেনা বরং আরো ভাল করে মরিয়মের ঘরের চারপাশে চোখ বুলিয়ে নেয়। টয়লেটের পাশ থেকেই কিছু আরবী ভাষায় লেখা কাগজের ছেড়া টুকরো ছড়িয়ে আছে। আমেনা কোরানে হাফেজা, আরবি ভাষা দেখেই পড়তে পারে, কাগজে যে সূরা মায়েদা লেখা এটা বুঝতে কষ্ট হল না। আমেনা নিজে থেকেই বুঝে নেয়, মরিয়মকে এই ব্যাপারে আর ঘাটায় না।


"হরে, কোম্পানির নামে যে অনেক কিছুই শুনতে পাই। ওরা নাকি মুসলমান মেয়েদের খুব মারে, পশুর মত ব্যবহার করে। সত্যিই হিন্দুরা কি শুধুই আদর করে, তোকে মারধর করে না "

— দিদি, যে আদর করে তার ই তো এক্টু শাসন করার ক্ষমতা আছে। মাদ্রাসায় হুজুরেরা শাসন করে না। আর ওমন এক্টু আধটু শাসন না করলে মুসলমানদের কন্ট্রোল করাও যায় না। মুসলমানদের জন্য লাগে মুগরের শাসন, মুসলমানদের বেশী লাই দিলেই জিহাদি হয়ে যায়। আর তাগকদার পুরুষ এক্টু ডমিন্যান্ট ই হয়। হিন্দুদের ভগবানের আর্শীবাদ আছে, ভগবান ওদের পৌরুষ দিছে, দিদি তুমি না দেখলে বিশ্বাস কররা না হিন্দু বাড়া আসলেই ভগবান শিবের আশির্বাদ। ওমন ধোন থাকলে শাসন করা জায়েজ। ওমন বাড়ার তাবেদারি করতে আমার আপত্তি নাই। আর হিন্দুরা তো এখন আমাদের মালিক। মালিক হয়ে চাকরদের শাসন করা দোষের না। তবে দিদি যখন আদর করবে না তখন বুঝতে পারবে ত্রিশূল ধারী হিন্দুরা কেন মুসলমানদের মালিক"


আমেনাও হিন্দু বাড়ার কথা জানে। আমেনার স্বামী আবদুল কে গ্রেফতার করার পরে থানার ওসি রামনাথ অনেক বার আমেনার বাসায় হানা দিয়েছে। রামজ্বী আমেনাকে ভালো ভাবেই হিন্দু বাড়ার মাহাত্ম্য বুঝিয়েছে। রামাজ্বী তার বেল্ট দিয়ে প্যান্টের সাথে আমেনার মুখ বেধে রেখেছিল। মানে বেল্ট দিয়ে আমেনার গলা জরিয়ে টাইট করে রামজ্বীর কোমড়ে সাথে আটকিয়ে রেখে, তারপরে আমেনাকে জিজ্ঞাসাবাদ করছে। ফোস ফোস করে রামজ্বীর বাড়া আমেনার মুখে গোত্তা দিয়েছে। বাড়া গন্ধে নাকে আটকে এসেছে। উৎকট গন্ধ।


— তবে আমেনা দিদি এটা অস্বীকার করবো না। প্রথমে খুব কষ্ট হয়েছিল। আর প্রথম প্রথম হিন্দুরাও মুসলমান মেয়েদের উপর ক্ষুধার্ত বাঘের মত ঝাপিয়ে পড়ে। লজ্জ্ব থাকা অবস্থায় মুসলমানদের হেনস্তা করে ওরা বেশী মজা পায়। তবে দিদি প্রথম কয়েক দিন মানিয়ে নিতে পারলে কোন সমস্যা নেই। আসলে হিন্দুরা চায় মুসলমানরা ওদের সামনে আনুগত্য প্রকাশ করুক। সত্যিই মুসলমানরা তো হিন্দুদের দাস, প্রথম প্রথম মুসলমান মেয়েদের মাথায় এটা থাকে না। তাই প্রথমে মুসলমান মেয়েদের শেখানোর প্রক্রিয়া চলে তখন এক্টু আধটু শাসন করে। পরে সমস্যা হয় না আর একবার হিন্দুকরণ হয়ে গেলে তখন মোসলমান মেয়েরা এম্নেই নিজের অওকাত বুঝতে পারে। কত ঈমানদার আল্লাহওয়ালা মহিলা দেখলাম। সবাই প্রথম দু তিনদিন পরে নিজে থেকেই আত্নসমর্পণ করে, হিন্দুদের পিছনে নিজে থেকেই দাসী হয়ে যায়।


আমেনাও জানে হিন্দুরা আসলে কি চায়। রামজ্বী খুব ভালো ভাবেই আমেনা কে বুঝিয়েছিল। বেল্ট খুলে আমেনাকে দিয়ে স্বীকারোক্তি নেওয়ার কম চেষ্টা করে নাই


"মরিয়ম গনেশজ্বী কোন আপত্তি করবে না। আমার তো শুরু কওমি মাদ্রাসায় পড়েছি কোন সার্টিফিকেট কিন্তু নেই".
 
— ধ্যাৎ, চোখ টিপে মরিয়ম বললো আমাদের কোন সার্টিফিকেট লাগে না। গণেশজ্বী আমাকে স্পেশালভাবে ইয়াদ করে।। তোমার চাকরী ধরে নেও পাক্কা। শুধু প্রথম দিন গিয়ে গনেশজ্বীকে খুশী করতে পারলেই হবে।

মরিয়ম আমেনা কাছে এসে হঠাৎ করেই আমেনার বুকের উপর আলতো হাত রেখে খুব কামুকভাবে বললো

— মাশাল্লাহ, আমেনাদি তোমার বুক বেশ ভারী। দুধ এখনো ঝুলে পড়ে নাই। আমারই কামড় দিতে ইচ্ছে হচ্ছে।


— তুই এমন করছিস কেন

_ আহা ন্যাকা। অফিসে শুধু হিন্দু পুরুষ না অনেক হিন্দু ম্যাডাম ও আছেন। ওনারাও অনেক আদর করে। আর ডিল্ডো পরলে নারী পুরুষের ভেদাভেদ নাই। আর হিন্দু আপারা তো সাক্ষাৎ দুর্গার প্রতিমার মত ।

— এইগুলা তো হারাম

— হিন্দুগো ধোন চুইষা টাকা কামাইতে চাও সেইটা বুঝি হালাল। কোরান হাদিসে চোদার বিনিময়ে ট্যাকা পয়সা নেওয়ার হুকুম আছে। অই সব ফতোয়াবাজি বাদ দেও। কোরান হাদিস চোদাইয়া শরীরে সুখ পাবা না। হিন্দু মালিকের দয়ায় বাচতে হইলে অর্ধেক হিন্দু হইতে হবে। মালিক যা বলবে যেম্নে বলবে তেমনে করা লাগবে। হালাল হারাম শরীয়ত ভুইয়া যাইতে হবে। আর অই মুমিনা নারী হয়ে কি লাভ।


আর শোন অই কোরান হাদিস মারানো বন্ধ কর। অফিসে বইসা একবারও হালাল হারাম এর নাম নিলে হিন্দুরা কিন্তু তোমারে আল্লাহর নাম ভুলাইয়া দিবে।



আমেনা জানে হিন্দুরা কি করতে পারে। ওরা কিভাবে ইসলাম অবমাননা করে আনন্দ লাভ করে। ওসি রামনাথ আমেনার সামনে প্যান্টের জিপার খুলে মুকসুদুল মোমেনীন বইয়ের উপরে প্রসাব করে দিছিলো। আমেনা এই ঘটনায় কান্না করতেও পারে নাই। এইটাই নাকি জঙ্গি ধরার টেকনিক। আমেনা যদি কোন রিয়াক্ট করে তাহলে আমেনাকে উগ্রবাদী বলা হবে। প্রসাবে ভেজা মোকসুদুল মোমেনীন বই থেকেই রামনাথকে "নারী সাহাবিদের আদর্শ" অংশ পড়িয়ে শুনিয়েছে। নারী সাহাবিদের গল্প শুনে ওসি রামনাথ নিজের বাড়া রগড়ে খুব বাজে গালি দিছিলো— ইসলামের মরু বেইশ্যা গুলো, আসলেই চকাম মাল আছিলো। খাদিজা, আয়েশারে একবার পাইলে সোজা জিহাদী মামলায় চালান কইরা দিতাম, তারপর ওর নপুংসক স্বামীর সামনে ওরে বলাৎকার করতাম। হা হা হা।ওসি রামনাথ বাবু চলে যাওয়ার পরে আমেনা অনেক কেদেছিল। কষ্টের কান্না। তখন রামনাথকে আসলে অনেক ঘৃণা করত, কিন্তু কয়েকদিন পরে রামনাথের আকাটা বাড়ার শক্তিও অনুভব করতে পারছিল। সত্যি কথা বলতে রামনাথ ই আমেনাকে প্রথম নারীত্বের সুখ দিয়েছিল। আবদুল মোল্লা হলে কি হবে লুল্লি ছিল গুল্লির থেকেও ছোট।

সে যাইহোক আমেনার আর সেই জোশ নাই। ধর্মের অবমাননা হবে জেনে বুঝেও মেনে নিয়েছে। যতকিছুই হোক শ্রী গনেশ আইটি কোম্পানির চাকরি তার দরকার। শরীরের খিদে মেটানোর জন্য দরকার, পেটে ভাত দেওয়ার জন্যেও দরকার।


দুদিন পরে মরিয়ম আমেনাকে খুশির সংবাদ দেয়। মুল্লী কোটায় আমেনার চাকরি কনফার্ম। শুক্রবার স্বয়ং গনেশজ্বী আমেনাকে চেখে দেখবে। জুম্মাবারে সকাল সকাল মরিয়মের সাথে যেতে হবে।


জুম্মাবারের সকাল সকাল আমেনা বিবি মরিয়মের সাথে বের হয়। নিজ ধর্মের সাথে গাদ্দারি করা মরিয়মের সাথে আমেনা অত্যন্ত ইতস্তত করর বের হল। শত হলে ইমাম সাহেবের বউ হিসেবে একটা ইজ্জত আছে যদিও ওসি রামনাথ জ্বী কে নিয়ে আমেনার অনেক গুজব প্রচলিত আছে। মরিয়ম আমেনাকে নিয়ে শ্রী গনেশ আইটি কোম্পানির সামনে উপস্থিত হয়। বিশাল বড় গেটের পাশেই মোসলমানদের জন্য আলাদা ছোট গেট। অই গেট দিয়ে শুধু মোসলমানরাই প্রবেশ করে। গেট দিয়ে ঢুকতে হয় মাথা নিচু করে সামনেই বিশাল গণেশ মূর্তি। সিস্টেম এমন যাতে প্রতিবার ঢোকার সময়ে গণেশের সামনে মোসলমানদের মাথা নিচু করতে হয়। ঢোকার পরেই হয় দেহ তল্লাশী। সিকিউরিটি পার হলেই বিশাল একটা কাচে ঘেড়া ইসলামিক সেন্টার। সেখানে থরে থরে বিভিন্ন ইসলামিক কিতাব, তসবিহ, জায়নামাজ, বিভিন্ন ইসলামিক জায়গার ছবি। আমেনা দেখে খুবই আশ্চর্যান্বিত হল। মরিয়ম কানে কানে বলল — এইটা নামেই ইসলামিক সেন্টার আসলে এইটা ফাকিং সেন্টার। বড় স্যাররা এখানে আমাদের নিয়ে এসে রোলপ্লে করায়। অই যে মদিনার ছবি দেখতেছো ওর উপর দিয়া কতবার ফ্যাদা চাটছি। স্যাররা ফ্যাদা ফালায়, প্রসাব করে তারপর আমাদের দিয়ে পরিস্কার করায়। আস্তে ধীরে সব বুঝতে পারবা। শোন হিন্দুরা হইল এখন আমাদের ঈশ্বর, আর তুমি হইল হিন্দুদের বান্দী। গতর, মন সবকিছুর মালিক হইল হিন্দুরা তাই যেম্নে আদব কায়দা মনে দিছি তা অক্ষরে অক্ষরে মানবা। যেম্নেই হোক গণেশজ্বী কে আজকে খুশি করবা। আর গণেশ ইসলাম নিয়া যা বলবে তার সাথে সায় দিবা।


আমেনা এইগুলো জানে। ওসি রামনাথ ওর ঘরে এসেই আমেনাকে শিখিয়ে দিয়েছে হিন্দুদের সামনে মুসলমানদের কিভাবে আচরণ করা উচিত। প্রথমে আমেনা ঈমান ছিল খুব শক্ত। রামনাথের মত হিন্দু পরপুরুষের ছোড়ায় মরমে মরে যেত। ইসলাম নিয়ে বিদ্রুপ করলে আমেনার কান্না আসত। রামনাথই ওকে বুঝিয়েছে — "দিল্লি মারকাজের হুজুররা নিয়মিত যোগীজ্বীর কাছে গিয়ে ধরণা দেয়।যোগীজ্বীর চোদন খেয়ে মোল্লারা এখন পুজোও অংশ নিচ্ছে। আর তুই শালী ঈমানে দেমাগ দেখাস। ঈমান বাচাইয়া কি হইব, আল্লাহ তোরে জান্নাত দিবে। শালী আমিই তো তোর পায়ের ফাকে জান্নাতের সুখ দিতে পারি"


গনেশজ্বী তার রুমের বিশাল ডেস্কের সামনেই বসা ছিল। গনেশজ্বী একজন গর্বিত হিন্দু। ভগবানের আশির্বাদে কুবেরের মত পয়সা পাতিও কামাতে পেরেছে আবার সেই অর্থ অধর্ম নাশ করে ধর্মের পথে ব্যবহার করেছে। গণেশজ্বীর হাত ধরেই কত মুসলমান নারীর ঘর ওয়াপসি হয়েছে। মুসলমান নারীদের বাইরের খোলস টা ইসলামিক হলেও ভিতর টা হিন্দুয়ানা করে ছেড়েছে। দোতালায় শিবমন্দিরে মুসলমানদের দিয়ে পুজো করানো হয়। শুরুতে জোর করে, নামাজ বাদ দিয়ে মন্দিরে নিয়ে জোর করে পুজো, মূর্তির সামনে সিজদাহ দিয়ে ঈমান ভাঙানো হয়। পরে মুসলমা নারীরা নিজের ইচ্ছেই শিবপুজো করে। শ্রী গনেশ কোম্পানির চাকরি ছেড়ে দেওয়ার পরে অনেক মুসলমান খাতুনই ইসলাম ছেড়ে পুরোপুরি সনাতনী ধর্ম গ্রহণ করেছে। গনেশ নিজে দাঁড়িয়ে থেকে পুরোহিত দিয়ে ঘর ওয়াপসি করিয়েছে, বিভিন্ন আশ্রমে পাঠিয়ে দিয়েছে। এর জন্য গণেশজ্বীর অনেক গর্র হয়। এই মুসলমানদের সামনে দিয়ে ওদের ধর্মের মেয়েদের ভোগ দখল করে শেষ পর্যন্ত ধর্মই পরিবর্তন করা চাট্টিখানি কথা না। গনেশজ্বী রুমের দেয়ালে ঘর ওয়াপসির বিভিন্ন ফটো সাজানো। গনেশজ্বী আজ অফিস রুমে আমেনার জন্য অপেক্ষা করে আছে। আমেনার স্বামী মন্দিরে ডিল ছুড়ে গ্রেফতার হয়েছে, সেই উগ্রবাদী মুসলমানের হাফেজা বিবিকে আজকের চেখে দেখবে। রামরাজ্য এ বসে কিভাবে সনাতনীদের অপমান করে তার শিক্ষা আজকের দিবে। মায়ের অপমানের প্রতিশোধ ওর ধর্মের উপর দিয়ে নিবে। দেবতারা অধর্মের জন্য অসুর বধ করেছে, আর কলি কালে অধর্মের বিনাশ গণেশজ্বীই নিজ হাতে করবে।
 


মরিয়ম বিবি, কালার জামার সাথে কালো হিজাব। পাক্কা মুমিনা মরিয়ম আকাটা ত্রিশূল এর আদর খেয়ে কেমন কামুক হয়ে গেছে




হিন্দু মালাউন রা মরিয়ম বিবিকে দিয়ে ইসলামের ইবাদত পালন করাচ্ছে। প্রত্যেক বার ঠাপ দিলে মরিয়ম আল্লাহ আকবর বলে তসবিহ এর পুথি গোনে। একবার হলে তসবিহ টা ভোদার মধ্যে চালান দিয়ে দরুদপাঠ করে নেয় — এইটাই মাযহাবী ইবাদত
 
মরিয়ম গনেশজ্বীর অনুমতি নিয়ে আমেনাকে নিয়ে ভিতরে প্রবেশ করে। মধ্যবয়স্ক পেটানো শরীর, পরনে ধুতি, কপালে তিলক। জিহাদী আমেনার ঈমানের পোংগা মারার জন্য একদম হিন্দুয়ানী বেশে আছে। রুমের কোনায় বিভিন্ন দেব দেবীর মূর্তি। মরিয়ম রুমে ঢুকেই প্রথমে দেব দেবীদের মূর্তিকে প্রনাম করে। আমেনা এক্টু ইতস্তত করে গণেশজ্বীকে প্রনাম করে ধুপ করে গণেশজ্বীর পায়ের কাছে বসে পড়ে। গনেশজ্বী খুশি হয়, বাংলাস্তানের মুসলমানরা বুঝতে পারছে হিন্দুদের সামনে ওদের জায়গা কোথায়, হিন্দুর পা, হিন্দুগো পায়ের তলাই মোসলমানের জন্য জান্নাত। তবে মরিয়মকে দেখেও আমেনা প্রতিমাকে প্রনাম করে নাই এইটাও গনেশজ্বী লক্ষ্য করেছে। মূর্তিকে প্রনাম করা শিরর্ক, সরাসরি আল্লাহর সাথে গাদ্দারি। গনেশজ্বী মনে মনে হাসলো, এক্টু খুশিও হল— এই ঈমানদার আমেনাকেই কালী দেবীর পায়ের কাছে সিজদাহ্ য় বসিয়ে কোরান হাদিস তিলাওয়াত করাতে যে আনন্দ পাওয়া যাবে তা শত কোটি টাকা দিয়ে পাতায়া বীচে সুপার মডেলদের চুদেও পাওয়া যাবে না। আমেনা কে শিরর্ক এর জননী বানাবে গনেশজ্বী।
গনেশজ্বী তার পা দুটো আমেনার সামনে বাড়িয়ে দিল। আমেনা গণেশজ্বীর পায়ে হাত দিয়ে সালাম করে নিল।
— নাম কি?
— আমেনা খানম
— আমেনা বিবি! খাসা নাম। এই নামের মাহাত্ম্য জানিস
— জ্বী জনাব।
— বল তাইলে। একটু ইসলামের তাকলিফ নেই।
— ইসলামের পয়গম্বরের মায়ের নাম ছিল আমেনা, উনি আমাদের প্রিয় পয়গম্বরের আম্মী ছিলেন।
— হযরত আমেনা বিবি এখন গনেশ এর বীর্যে বাচ্চা পয়দা করলে কি হবে
মরিয়ম হেসে বললো — মালিক মাযহাবী পয়গম্বর হবে। হে হে
গনেশজ্বী ও হাসি পেল। বাংলাকে খেলাফতের হাত থেকে রাম রাজত্ব বানিয়ে মুসলমান খাতুনদের জিহাদীদের হাত থেকে মুক্ত করে আদর্শ হিন্দুস্তানি সংস্কারি বানানো গেছে। এখন মরিয়ম এর মত মুল্লীরা গনেশজ্বীর মত সাম্প্রদায়িক হিন্দুদের মন জোগাতে নিজের ধর্মকে অবমাননা করতেও দু'বার ভাবে না। সবই ভগবানের ইচ্ছে, যোগীজ্বীর হয়ে স্বয়ং ভগবান রাম এই স্লেচ মুসলমানদের বধ করতে সাহায্য করেছে। আমেনা আয়েশাদের মত জান্নাতি নামের প্রতি গণেশজ্বীর কামনা বাসনা অনেকদিনের। যৌবনে আরএসএসের কার্যকতা থাকা অবস্থায় এদেরকে নিয়ে অনেক ফ্যান্টাসি করত। কিন্তু তখন সেক্যুলার ভারত থাকায় কিছু করতে পারতো না, অনেক কষ্টে মোল্লাদের সহ্য করতো, রাস্তা ঘাটে বোরখাওয়ালী কুত্তীদের পাছার দোলন, মসজিদের মাইকে ভাসা আযান শুনে ভগবানের কাছে প্রার্থনা করতো। অবশ্য ভগবান এর আগেও গনেশজ্বীকে সুযোগ দিয়েছে। গুজরাট দাঙ্গার সময়ে অনেক মুল্লীর গাড় মেরেছে। সবচেয়ে ভালো ছিল আহমেদাবাদ এর এক ঘরে ১৩ বছরের কচি মুল্লীকে একা পেয়ে গনেশ তার হিন্দু ভাইদের নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করে। কচি মুল্লীকে দেখে গনেশের আয়েশা সিদ্দিকার কথা মনে পড়ে। আয়েশাকে চোদার খায়েস থেকেই অই কচি মুল্লীকে গালাতার ধর্ষণ করে রক্তাক্ত করে ফেলে। ভোদায় গাদা গাদা বীর্য ঢেলে দেয়। অসুস্থ মুল্লীকে অই ঘরেই ফেলে রেখে গনেশজ্বী পালিয়ে যায়। গণেশজ্বীর এখনো আফসোস হয়, মুল্লীর পেটে পয়দা হওয়া বাচ্চাকে হিন্দু বানানো গেল না। গণেশের সেই অপরাধবোধ এখন আর নেই। ভগবানের আশীর্বাদে বহুত আল্লাহর বান্দীকে গাভীন করেছে। মুসলমান খাতুনের পেটে নিজের হিন্দুয়ানী বাচ্চা পুরে দিয়েছে। ছেলে বাচ্চা হলে খালাস হওয়ার ৪ বছর অবধি বাচ্চা মায়ের কাছে থাকে তারপরে আশ্রমে দান করে দিতে হয়। আশ্রমের গুরুজ্বী বাচ্চাকে প্রকৃত হিন্দু মরদ হিসেবে গড়ে তুলে এবং অবশ্যই প্রচন্ড রকমের ইসলামবিদ্বেষীও বানায়। ছোট বাচ্চার মাথায় ইসলামের নোংরা দিক গুলো ঢুকিয়ে দেওয়া হয়। গণেশজ্বীর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অর্জন হল, নিজের বীর্যে জম্ন নেওয়া বাচ্চাকে নিয়ে একসাথে মুসলিমা আম্মিকে চোদা। ১৪ বছরের বাচ্চাকে সাথে নিয়ে তারই জম্নধাত্রী মায়ের গাড় মারতে স্বর্গীয় আনন্দ। গুরুজ্বীর কামাল বটে, গণেশজ্বীর থেকেও গনেশের বীর্যে পয়দা হওয়া হাফ হিন্দু পোলা বেশী ইসলামোফোবিক। নিজের আম্মির পরিচয় জেনেও স্রেফ মুসলমান বলে ঘৃণা করে। নিজের জম্নদাত্রী আম্মির হিজাবী মুখের উপ্রে থুথু ছিটায়। গনেশজ্বী যদিও এইসব জারজ দের নিজের সন্তান বলে পরিচয় দেয় না, হাফ মুসলমান হাফ হিন্দু পোলার হাতে মুসলমান আম্মির হেনস্তা দেখতেই মজা। বেশী মজা পাওয়া যায় নিরীহ মুসলমান খাতুনের অবস্থা দেখে। বহুতদিন ধরে গণেশ আইটি ফার্মে হিন্দুদের দাসীবৃত্তি করলেও নিজের জম্নগত পুত্রের হাতে চড় থাপ্পড় সহ্য করতে পারে না। শত হলেও নিজের ছেলে। ৩-৪ বছর পরে মুসলমান নারী কর্মীদের আসলে কোন গুরুত্ব থাকে না। লাগাতার চোদনের ফলে গাড় ভোদা ভোসড়া হলে যায়, ইসলামিক ফিলিং ও কমে যায় আবার বাচ্চা পয়দা করার জন্য ভোদা পুরা চিচিং ফাক টাইপের হোল হয়ে যায়। তারপর মুল্লীর অবস্থান হয় নব্য দিনের দাসী হিসেবে। রাসূলে গাস্ত হিসেবে নিজের সমাজেও ফেরত যেতে পারে না, আবার হিন্দুরাজত্বের আইনের আশ্রয় নেওয়ার সুযোগ ও নেই। তাই শত অত্যাচার সত্বেও গনেশ আইটি ফার্মেই পরে থাকে। এই দাসীদের মূলত নিম্নস্তরের দারোয়ান টাইপের হিন্দুরা চোদে আর অফিসার রা বোরিং ফিল করলে " তালিম ঘর" এ নিয়ে গিয়ে চাবুক পেটা করে।
মোদ্দাকথা এই দাসীদের অবস্থা হয় নিগ্রোদের মত। বেশীরভাগ ক্ষেত্রেই হাফ হিন্দু পোলা তার মাকে হিন্দুদের দাসী হিসেবেই আবিষ্কার করে। আর মুসলমানরা যে হিন্দুদের দাসী এইটা ছোটবেলা থেকেই শেখানো হয়। তেমনি একদাসী সাফিয়া এর পোলা ইন্দ্রজিৎ কে গণেশজ্বী অফিসে নিয়ে এসে পরিচয় করিয়ে দিছিলো। সাফিয়া জরিয়ে ধরতে গেলে ইন্দ্রজিৎ ঘৃণায় দুরে সরিয়ে দেয়। সাফিয়া কান্না করে বলেছিল — মুসলিম হলেও আমি তোর মা, এই পেটে তোকে ধরেছি"
ইন্দ্রজিৎ সপাটে সাফিয়ার পেটে লাথি মেরে বলেছিল — এই নাপাক পেটে কোন হিন্দু জম্ন নিতে পারে না। আমার বাপ তোর পেট ভাড়া করছিল স্রেফ। গণেশজ্বী ইন্দ্রজিৎ এর পিঠ চাপড়ে দিয়েছিল। সাবাশ এই না হলে হিন্দুয়ানা বীর্য।
 
যাইহোক সাত-পাঁচ চিন্তা করে গণেশজ্বী পুনরায় আমেনা বিবির দিকে নজর দেয়, হিজাব নিকাবের আবৃত, হাত মোজা পরিহিত হাত, সুঠাম দেহ। গনেশজ্বীর কাছে এ যেন হজরত আমিনা (রা) স্বয়ং কাফের পায়ের কাছে বসে আছে।
— হযরত আমার হিন্দু বীর্যে মাযহাবী পয়গম্বর পয়দা করতে পারবি। তোর অই পেটে ভগবানের আশীর্বাদ পুরে দিব।
— জ্বী মালিক, আপনার ইচ্ছে
— তোর আল্লাহ রাগ করবে না।
আমিনা খুব ভাল করেই জানে হিন্দু মালাউন গুলো ইচ্ছে করেই আল্লাহ রাসূলের নাম টেনে এনে ওর পবিত্র ইসলাম ধর্মকে ছোট করবে। হিন্দুরাষ্ট্রে নিজের ধর্মকে সুরক্ষিত করার কোন ক্ষমতাই আল্লাহ আমিনাকে দেয় নাই বরং হিন্দুরা খুশি হয় এমন উত্তর দেওয়াই উত্তম। আল্লাহ তো আর ওর পেটে ভাত আর শরীরে যৌবনের শান্তি দিয়ে যাবে না, বরং গনেশের দয়া হলে ওর জীবনে খাবার আর শান্তির অভাব থাকবে না। ধুতির ফাক দিয়ে গণেশের আখাম্বা ত্রিশূল দেখে কোরানে হাফেজা আমিনা বিবির গুদেও জল খসানো শুরু হয়ছে যতই কোরান হিফজ করুক না কেন শরীরের খিদে বড় খিদে। কোরান হাদিস দিয়া শরীরে খিদে মেটানো যায় না। গণেশজ্বীর আখাম্বা বাড়ার আশটে গন্ধ আমেনা এখান থেকেই পাচ্ছে, প্রসাব করে জল দেয় না বলে হিন্দুদের ধোনে গন্ধ থাকে। আমেনা গনেশের পেটানো নয় ইঞ্চি লম্বা চার ইঞ্চি মোটা ধোনের দিকে এক চোখে তাকিয়েই উত্তর দিল
— মালিক, আল্লাহ পরম করুণাময়। আল্লাহ আমাদের দুনিয়াতে পাঠিয়েছেন শস্যক্ষেত হিসেবে। যার লাঙ্গল বেশী জোরি তারই সেই শস্যক্ষেতে চাষ করার অধিকার আছে। এইটা ইনসাফ, ইসলাম ইনসাফের ধর্ম।
গনেশজ্বী ধুতি উঠিয়ে নিজের লাঙ্গল খানা দেখানোর লোভ আর সংবরণ করতে পারলো না। ধুতি সরিয়ে দিতেই শিব লিঙ্গ যেন মা মনসার মত ফনা তুলে দাঁড়িয়ে গেল। গণেশজ্বী আমেনার মুখ টেনে নিজের ধোনের কাছে নিয়ে বললো
— লাঙ্গলখানা কেমন। এই লাঙ্গল দিয়ে আল্লাহর জমিনে চাষ দিলে কেমন হবে?

বাইরে থেকে আন্দাজ করে যা বুঝেছিল, সামনাসামনি গনেশজ্বীর বাড়া তার থেকেও খাসা, যেন কালো লোহার টুকরা। কামাতুর চোখে আমেনার শুধু অবিশ্বাসের ভাব। আল্লাহর দুনিয়ায় এইরকম পেল্লাই ধোন হয়!!!

— মাশাল্লাহ, এতো আমার জন্য আল্লাহর নেয়ামত।

আল্লাহর কথা শুনে গনেশজ্বীর বিরক্ত হলেন।
"শালী মুল্লী সব কিছুর ক্রেডিট আল্লাহকে দিতে হবে। মাগী তোর আল্লাহ মোল্লাদের দুই ইঞ্চি লুল্লি দেয়। অইটাই তোর ধর্মের মুরোদ। আর এই বাড়া ভগবান শিবের দান। শালী আজকের দেখামু তোর আল্লাহর দেওয়া ভোদা পুটকি এই শিব লিঙ্গ দিয়া গাদামু,আল্লাহর নেয়ামতের বারাটো বাজামু। শালী কুত্তার বাচ্চা। ভগবানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ কর"

— গোস্তাকি মাফ করবেন। ভগবানের কাছে কৃতজ্ঞ যে তিনি আমার জন্য এইরকম একটা আশির্বাদ বরাদ্দ রেখেছেন। সুবহাভগবান।


আমেনার আদব লেহাজ দেখে গণেশজ্বী খুশিই হলেন। মোল্লা স্বামীটা জিহাদি হলেও মুমিনা বউ ভালোই আদব জানে। কিন্তু স্বামীর জিহাদী কর্মকাণ্ডের শাস্তি ওকে পেতে হবে। মন্দিরের প্রতিমা মায়ের গায়ে হাত তোলার শাস্তি এমনভাবে দিতে হবে যাতে আমেনার চোদ্দপুরুষ মনে রাখে। হিন্দু ধর্মের অপমানের প্রতিশোধ হিসেবে আমেনার ধর্মের পুটকি মারার সকল বন্দোবস্তই গনেশজ্বী করে রেখেছে। আমেনার চোখের সামনেই গনেশ ইসলামকে পিসলাম বানাবে, পুশি ফাক করে তালিম দিবে। ওর মোল্লা জেহাদি সোয়ামি আল্লাহকে খুশি করার লইগা প্রতিমা ভাঙছে, আজকের আল্লাহর সামনেই আমেনা বিবির পুটকির মধ্যে আসমানী কিতাব ভরে তারপর ধোন ঢুকাবে। আসিফা সিদ্দিকীকে দিয়ে আমেরিকার সৈন্যরা মজা লুটছে, গনেশজ্বী আমেনাকে দিয়েই তেমনি মজা নিবে সাম্প্রদায়িক মজা।
 
বি.দ্র: যেহেতু রিভেঞ্জ চটি, তাই ইচ্ছে করেই গল্পে অনেক এক্সট্রিম বিষয় রাখা হয়েছে। ধর্মীয় রোলপ্লের অংশ হিসেবে ব্লাস্ফেমি আছে, সামনে হয়তো গণেশ আমিনার ধর্ম নিয়ে আরো খিস্তিখেউড় করবে। পাঠকরা খুশি মনে এক্সট্রিম পার্টগুলো গ্রহণ করতে পারলেই সামনে আগাবো।


বি.দ্র: আমার ফোনের স্কীন গ্রীন লাইনে ভরপুর। অনেকটা আন্দাজের ওপর ভর করেই টাইপ করেছি। বানান ভুল বা বাক্যে শব্দ মিসিং থাকতে পারে।
 
ভালো হয়েছে তবে টপিকগুলো কমন একটু ইউনিক চিন্তা ভাবনা করুন
চটির টপিক গুলো সাধারণত কমন ই হয়। ছেলে মাকে চুদছে বা পাশের বাসার ভাবীকে লাগাচ্ছে
 
নেক্সট পার্ট কত বছর পরে আসতে পারে.?
কখনোই না আসার সম্ভাবনা ই বেশী। নিজের খেয়ে বনের মোষ তাড়ানোর ক্ষেত্রে কোন নিশ্চয়তা দেওয়া যায় না।
 
কখনোই না আসার সম্ভাবনা ই বেশী। নিজের খেয়ে বনের মোষ তাড়ানোর ক্ষেত্রে কোন নিশ্চয়তা দেওয়া যায় না।
মাঝে মাঝে একটু বনের মোষ তাড়াতে হয়।কারন কিছু মোষ তাড়ালে বনের কারো কারো তো কাজে আসে।কেউ কেউ এগুলোর অপেক্ষায় থাকে।
 
কখনোই না আসার সম্ভাবনা ই বেশী। নিজের খেয়ে বনের মোষ তাড়ানোর ক্ষেত্রে কোন নিশ্চয়তা দেওয়া যায় না।
উনি যে অন্তত কমেন্টখানা করেছে তার জন্য সাধুবাদ......।
এই ফোরামে সেটাও বেশ বিরল ।
 
আমিনার পরবর্তী অবস্থা কি হবে তা ভেবেই ভিজে যাচ্ছে। আর কতদিন যে একই গল্প বার বার পড়বো।নতুন আপডেটের আশায়।তবে এটা চাইবো আমিনা যেন সহজে হিন্দুয়ানি না হয়ে যায়।আস্তে আস্তে কঠিন অত্যাচারের মধ্য দিয়ে তাকে যেন নেওয়া হয়।
 
Back
Top