Hello there guest and welcome to InterfaithLovers - home of quality interfaith erotica!
To gain full access you must Register. Registration is free and it takes only a few moments to complete.
Already a member? Login here then!

আমার লম্বরদারণী মায়ের নিষিদ্ধ প্রেম

সন্ধ্যা নাগাদ একগাদা টিউশনী শেষ করে বাবা ঘরে ফিরলো। আম্মু খুব স্বাভাবিক আচরণ করতে লাগলো, যেন কিছুই হয় নি। সারাদিন হিন্দু চাকরের সাথে ফষ্টিনষ্টি করে, তার সনাতনী প্রজনন গাভী হয়ে এখন স্বামীর সেবা করছে। আমি সব দেখলেও, সব বুঝলেও কিচ্ছু প্রকাশ করলাম না। মা-বাবা কেউই বুঝল‌ না আমি যে সব জানি।

এবার খেয়াল করলাম আব্বা ঘরে থাকলে নারায়ন কাকা ঘরের চৌহদ্দীতেও পা মাড়ায় না। ক্বদাচিৎ আম্মুর সামনে পড়লেও এমনভাব করে যেন মালকীন তার সাক্ষাৎ দেবী, এমনভাবে সম্মান করে বাবার সামনে তার পত্নীর। অথচ আমি তো দেখেছি আব্বা ঘরে না থাকলে তার বউটাকে রাস্তার বেশ্যার মতো যখন যেখানে যেভাবে খুশি চুদে হোঢ় করে পেটে বাচ্চা পুরে দিলো। হারামী একটা!

7B80A6F.jpg


তবে আমিও খুব স্বাভাবিক রইলাম। কাকাও টের পায় নি, আমার মায়ের সাথে তার যে লীলাখেলা আমি জানি সেটা।

বাবা বেশ ক্লান্ত ছিলো। বললো টিউশনীতে যাবার আগে জেলার শিক্ষা অফিসে গিয়েছিলো, সেখানে অনেকক্ষণ অপেক্ষা করতে হয়েছে। ওনার একটা ট্রেনিংয়ের আদেশ আসবার কথা, সেটার খোঁজ নিতে গিয়েছিলো। রাতের খাবার খেয়েই বাবা ঘুমাতে চলে গেলো।

আম্মুও মনে হয় এতে সন্তুষ্ট, কারণ সারাদিন চাকরের সাথে চোদাচুদি করে রাতে স্বামীর চোদন খেতে ও বোধহয় আগ্রহী ছিলো না। আমার ব্যাভীচারিণী মা তো ওর দেহ-মন-জরায়ু হিন্দু ভৃত্যের হাতে সঁপে দিয়েছে।

বাবা ঘুমিয়ে পড়ায় আম্মুর উসখুসানী আরম্ভ হয়ে গেলো। আমি বুঝলাম আম্মু এখন নারায়ন কাকার আকাটার ঠাপ খাবার শখ জেগেছে। নিজের স্বামীকে বঞ্চিত করে আমার খানকী মাটা এখন চাকরের বিছানায় যেতে চায়। কিন্তু আমি বুদ্ধি করে টিভিতে নাটক দেখতে বসে গেলাম।

আম্মু বেশ কয়েকবার আমাকে ঘুমোতে যেতে ডাকলো। স্বামীসন্তানদের ঘুম পাড়িয়ে সনাতনী নাগরের বিছানা গরম করতে যেতে চায় আমার হিন্দুভাতারী মা। কিন্তু আমিও হাল ছাড়বো না, টিভি দেখতে থাকলাম। হাইজাগানীয়া একটা পচা নাটক চলছিলো টিভিতে, মোটেও আকর্ষণ পাচ্ছিলাম না, ঘুমে চোখ জড়িয়ে আসছিলো। কিন্তু আম্মুকে ভোগানোর জন্যই আমি জোর করে টিভির সামনে বসে রইলাম।

বেচারী আম্মু অনেকক্ষণ অপেক্ষা করে চক্ষুলজ্জার খাতিরে ঘর থেকে বের হতে না পেরে অবশেষে নিজের কামরায় গিয়ে শুয়ে পড়লো। মা হতাশ হয়ে ওর স্বামীর পাশে শুয়ে পড়েছে নিশ্চিৎ করে আমি একটু পরে উঠে বিছানায় চলে গেলাম।
 
@oneSickPuppy জমিয়ে লিখেছ ,দাদা।তোমার তুলনা শুধু তুমিই।

তা অন্য গল্পখানার শুধা চাখার সুযোগ কি পাব??
বুঝোই তো , অধিকন্ত না দোষায়।
 
জাঁহাপনা তুসি গ্রেট হো। আপনার কোন জবাব নাই।

দাদা, আপনার জানার কথা যে বাংলা চটি সাহিত্যের অমর লেখকদের একজন ছিলেন তারক দাদা। অসম বয়সী গল্পের জন্য তারক দাদা ছিলেন বিখ্যাত। এক দশক আগে তার লিখা একটি অসমাপ্ত ছোট গল্পের লিংক নিচে দিচ্ছি। তারক দাদা যতটুকু লিখেছেন ততোটুকুকে শুধু ইন্টারফেইথ ও মাযহাবীকরণ করে আপনার স্টাইলে গল্পটার সমাপ্তি দিলে সেটা এই ফোরামের সেরা চটিগুলোর একটি হতো। ছাত্রীর সাথে বড় শহরে বাবা পরিচয়ে মাসের পর মাস লিভ টুগেদারের বর্ণনায় বয়সের চেয়ে বাড়ন্ত শরীরের নামাজী হিজাবী কিশোরী ছাত্রীকে কচি বয়সেই নরমাল সেক্সের চেয়েও ডিপথ্রোট ও এনাল চোদনে অতিরিক্ত পারদর্শী হয়ে প্রতিদিনই দফায় দফায় আঁটসাঁট তিন ফুটোর সবগুলোতেই বাবার বয়সী পেটমোটা হিন্দু পুরুষের বৃহৎ সাইজের আকাটা বাড়ার পুরোটাই গুঁজে গুঁজে পুরুষকে শারীরিক তৃপ্তি দিতে পারদর্শী হয়ে উঠার প্রশিক্ষণ দিবেন আদর্শ শিক্ষক, এমন প্লট রাখার অনুরোধ রইলো।

জয় ওয়ানসিকপাপ্পিদা।

লিংকঃ https://bn-navelstories.blogspot.com/2017/05/blog-post_17.html?m=1
 
মুল্লী ক্যাটরিনা আর হিন্দু ভেঙ্কটেশ ,
বেচারির সবে ভারতে পদার্পন ।
তখনই শিখিয়ে পড়িয়ে নেয়া হয়েছে.........
katrina.gif
 
একটু পরে নারায়ণ কাকা উঠে ধুতি পরল। কিন্তু দেখল যে আম্মু বিছানা ছেড়ে উঠছেই না। কাকা বুঝতে পারল আম্মুর উঠার শক্তি বা ইচ্ছা নেই এখন। তখন নারায়ণ কাকা শাড়ী গুটিয়ে মাকে সকালের মত করে পাঁজাকোলে করে নিলো । আম্মু নারায়ণ কাকার গলা ধরে চোখ বন্ধ করে পড়ে রইল।

নারায়ণ কাকা মাকে কোলে নিয়ে আমাদের বাড়ীর দিকে যেতে লাগলো। মুসলিমা জমীদারণী নিজে হেঁটে তার ঘরে এসে উথালপাতাল হিন্দু-চোদন খেয়েছে। আর সনাতনী গৃহভৃত্যও পাকীযা মালকিনকে গোদীজীর পতাকাতলে ফেলে রামগাদন দিয়ে হিন্দু বীর্য্যে মাযহাবী জঠরটাকে সংস্কারী গর্ভধারিণী করে দিয়েছে। আর এখন জমীদারের পাকীযা পত্নীকে সনাতনী বীর্য্যে গাভীন করে দিয়ে নারায়ণ কাকা আমার মাকে ওর ঘরে ফেরত নিয়ে যাচ্ছে।

আহা! সে কী দৃশ্য একখানা। আম্মুর অবশ ও ভারী গতরখানা নারায়ণ কাকা অনায়াসে বয়ে নিয়ে আসছে। জাতে চাকর হলেও মাঠেঘাটে কাজ করে কাকার শরীরে খুব শক্তি। আর নারীরা তো এমন তাকৎওয়ালা মরদই কামনা করে। মাঠেঘাটে কাজ করে খাটে তুলে ওদেরকে আচ্ছামতো ডলাইমলাই করবে, যেমনটা কাকা আমার মাকে করছে ঈদানীং। কাকার বীরত্ব আর সাহসও কম না। জমীদার মালিকের মোসলমানী বিবিকে নিজের বিছানায় চুদে হোঢ় করে এখন আবার মালিকের ঘরে ফেরত দিয়ে যাচ্ছে। যেন জমীদার বাড়ীর গৃহকর্ত্রী না, আমার মা পারভীন একটা রাস্তার শস্তা মোসলমানী বেশ্যা-খানকী - যাকে নিম্ন শ্রেণীর হিন্দুরা ঘরে নিয়ে এসে চুদে আবার ফেরত পাঠিয়ে দিতে পারে।

আমি আর থাকতে না পেরে হাত মেরে লুল্লা শান্ত করলাম। নারায়ন কাকা যে নৃশংসভাবে তার হিন্দু নেতার ছবির সামনে আমার খানদানী মুসলিম ঘরের আওরত আম্মুটাকে চুদে আমার মায়ের পেটে বাচ্চা পুরে দিয়েছে, তার সাক্ষী হয়ে আমার নুনুটা বিদ্রোহ ঘোষণা করে ফেললো। নারায়ন কাকা আমার মাকে আকাটা বাড়া দিয়ে ঠাপিয়েছে, আমি সেই আকাটা চোদনের দৃশ্য স্মরণ করতে করতে লুল্লা নাড়াতে লাগলাম।

একটু পরে আমি রান্নাঘরের পিছনে গিয়ে দেখি নারায়ণ কাকা চা বানাচ্ছে আর মাকে একটা চেয়ারে বসিয়ে রেখেছে। আম্মু পুতুলের মতো অলস বসে বসে নারায়ণ কাকার চা বানানো দেখছে। তারা টুকটাক কথা বলছে, কিন্তু আম্মু উঠে নারায়ণ কাকাকে সাহায্য করছে না বা চেয়ার থেকে নড়ছে না। কাকা আমার মাকে এমন রামচোদন দিয়েছে যে মার উঠে কাজ করারও শক্তি নেই।

নারায়ণ কাকার চা বানানো হয়ে গেলে কাকা একটা বড় মগে করে অনেক চা নিলো আর একটা প্লেটে কিছু বিস্কুট নিলো। তবে আমি খেয়াল করলাম, কাকা চায়ে গুড় মেশালেও ওতে দুধ দিলো না। একটু অবাক লাগলো কারণ নারায়ন কাকাতো দুধ ছাড়া কখনো চা খায় না।

এদিকে চায়ের মগ, বিস্কুট টেবিলে রেখে নারায়ণ কাকা মাকে দাঁড় করিয়ে একটা চেয়ারে বসল আর মাকে নিজের একটা উরুর উপর বসিয়ে দিলো। অর্থাৎ আম্মুর পাছা নারায়ণ কাকার একটা উরুর উপর আর এক হাত দিয়ে নারায়ণ কাকা আম্মুর দুধ ধরে নিজের দিকে টেনে রাখল।

কাকা আম্মুর কানে কি যেন বললো, আর তখন মা মুচকি হেসে ওর ব্লাউজের হুকগুলো খুলে দুদু বের করলো। নারায়ন কাকা চায়ের মগটা ওর বাম দুদুর তলায় ধরলো। আম্মু চুপচাপ বসে রইলো।

তারপর মা হেসে বললোঃ আপনার নিজস্ব গাভীর দুধ আপনি নিজেই দুয়ে নিন না...

নারায়ন কাকা হাসতে হাসতে তখন চায়ের কাপটা আম্মুর হাতে তুলে দিলো, মগটা নিয়ে আম্মু নিজের স্তনের বোঁটার তলায় ধরে রাখলো। আর কাকা দুই হাতে আমার আম্মুর দুদু কাপিং করে ধরে চিপতে লাগলো। মায়ের বাদামী বোঁটা দিয়ে ফিনকী দিয়ে ক্ষীণ ধারায় সাদা সাদা দুধ ছিটাতে লাগলো, সাথে সাথে মগটা কাছে ধরে দুধগুলো মগের ভেতর নিতে লাগলো আম্মু।

Expressing-Breast-Milk.jpg


কাকা আম্মুর দুধ দোয়াতে দোয়াতে বলেঃ হর হর মহাদেব! আমার গোয়ালের গাই আর মোসলমানী গোয়ালিনী গাই - এই জোড়া গাভী নিয়ে স্বর্গসুখে আছি!

পাশের ঘরে আমার বোনটা অঘোরে ঘুমাচ্ছিলো। ওর ওঠার সময় হয়ে গেছে, একটু পরেই বাবু উঠে কান্না শুরু করবে দুধের জন্য। আর এদিকে বেচারীর নিজের স্তন্যদাত্রী মা আপন নাড়ীছেঁড়া সন্তানের হক বুকের দুধ তার সনাতনী নাগরের চায়ে মেশানোর জন্য অধিকার নষ্ট করছে!

22162900-4f8b8dbdc3-z.jpg


এভাবে কিছুক্ষণ মায়ের দুদু চিপে মগে বুকের দুধ ভরে চায়ে মেশালো কাকা। দুধ দোয়ানো শেষে ম্যানাটা ভেতরে ঢুকিয়ে আম্মু ব্লাউজের হুক আটকে নিলো, আর কাকা একটা চামচ দিয়ে আমার মায়ের দুধ চায়ে মিশিয়ে নিলো।

নারায়ণ কাকা মাকে জড়িয়ে ধরে এক হাতে চা এর মগ নিলো আর চা খেতে লাগলো আর মাকে চা খাওয়াতে লাগলো। আম্মু নারায়ণ কাকার বুকে মাথা রেখে নিস্তেজ হয়ে চা খাচ্ছে আর এক হাতে নারায়ণ কাকার ল্যাওড়া ধরে বসে আছে।

images-q-tbn-ANd9-Gc-Rf-EMr-Blk-ZZf-SZznm-AMac-Qu0pc-y6z-Cg-ZOQ-s.jpg


এবার নারায়ণ কাকা মার মুখে চা দিলো কিন্তু চা-টা গিলতে দিলো না। আম্মুর মুখের ভিতর নারায়ণ কাকা তার ঠোঁট ঢুকিয়ে দিলো আর আম্মু এর মুখ থেকে চা টুকু নিয়ে খেয়ে ফেলল। আম্মু মনে হয় খুব মজা পেলো। আম্মু আবার বেশী করে চা মুখে নিয়ে নারায়ণ কাকার দিকে মুখ নিয়ে তাকাল। নারায়ণ কাকা আবার তার ঠোঁট নিয়ে আম্মুর ঠোঁটের ভিতরে ঢুকিয়ে দিয়ে চা খেয়ে নিলো আর জিহবা চুষে দিলো।

1-Cropped-close-up-profile-side-view-photo-of-two-romantic-intimate-sensitive-tender-gentle-beautifu.webp


আবার নারায়ণ কাকা চা মুখে নিয়ে রেখে মাকে চা খাওয়াতে লাগলো। এতে তারা বেশ উত্তেজিত হয়ে পরল। তারা চেয়ারে বসে বসে একে অন্যের ঠোঁট নিয়ে চুষে, চেটে, কামড়ে খেতে লাগলো। আমার বেহায়া মা একজনের বিবাহিতা স্ত্রী হয়েও ঘরের চাকরের সাথে চুম্মাচুম্মি করতে লাগলো।

এরপর সন্ধ্যা হয়ে এল বলে নারায়ণ কাকা গোয়ালঘরে গেলো আর আম্মু রান্নাঘরে কাজ করতে লাগলো। আমি ঘুরে বাড়ী ফিরে গেলাম অন্য এক নতুন অনুভুতি নিয়ে। আমার মন এই চোদাচুদি দেখার জন্য উৎসুক হয়ে উঠল। আমি ঠিক করলাম রোজ রোজ লুকিয়ে আম্মু-নারায়ণ কাকার চোদাচুদি দেখব কিন্তু কাউকে বলবো না।
মিত সামির কবরে ফেলে হিন্দু দাদারা মুসলিম বউ কে চুদবে এরকম নিষিদ্ধ গল্প চাই
 
Back
Top